Shilpa Shetty News -

52 Stories

অন ক্যামেরাতে স্তনযুগল ঠিক করতে ব্যস্ত শিল্পা, হট পোজ দেওয়ার আগেই ভাইরাল হল ভিডিও

May 31 2022, 11:12 AM IST
বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টিকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। এই বয়সে এসেও ফিটনেসে নিউকামারদের বলে বলে গোল দেবেন শিল্পা শেট্টি। বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির মারকাটারি চাবুক ফিগারেই কাত আট থেকে অষ্টাদশী। সেক্সি কোমরের ভাঁজে ঝড় তুলতে সর্বদাই টেক্কায় এগিয়ে শিল্পা। ফ্ল্যাট অ্য়াবস, সেক্সি কোমর এটাই হল শিল্পার ফিটনেস মন্ত্র। শিল্পা শেট্টির ট্রান্সফরমেশনে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। 'বাজিগর' ছবিতে শাহরুখ খানের বিপরীতে পা রাখেন শিল্পা। তারপর থেকে বলিউডের প্রথমসারির অভিনেতাদের সঙ্গে দাপিয়ে কাজ করেছেন শিল্পা শেট্টি। সম্প্রতি পাপারাৎজির ক্যামেরায় পোজ দিতে গিয়েই ভাইরাল হলেন শিল্পা শেট্টি।

আর্থিক প্রতারণা মামলায় মুক্তি পেল শিল্পা ও শমিতা, আদালত থেকে ছাড়া পেলেন না মা সুনন্দা

Mar 15 2022, 09:41 AM IST
বলিউডের শিরোনামে সর্বদাই রয়েছেন বলি নায়িকা শিল্পা শেট্টি (Shilpa Shetty)। সোমবারই মুম্বই সেশন কোর্ট মুক্তি দিল শিল্পা শেট্টি ও তার বোন শমিতাকে ( Shamita Shetty)। তবে শিল্পা ও শমিতাকে মুক্তি দিলেও মা সুনন্দাকে মুক্তি দিল না আদালত। আদালত সূত্রে জানা গিয়েছে, সুনন্দার বিরুদ্ধে লোয়ার কোর্টে মামলা নিয়মমাফিক চলবে। সোমবার মুম্বইয়ের সেশন কোর্টের বিচারক দুই অভিনেত্রীর বোনের বিরুদ্ধে ওঠা অভিযোগ থেকে তাদের মুক্তি দিলেন। কিন্তু তার মায়ের বিরুদ্ধে ওঠা অভিযোগ এখনও মঞ্জুর করেনি আদালত।সূত্রের খবর, অভিযোগকারী এমন কোনও নথি দেখাতে পারেননি, যা থেকে প্রমাণ করা যায় যে শিল্পা ও শমিতা এই কোম্পানীর অংশীদার। সেই কারণেই এই মামলা থেকে মুক্তি দেওয়া হয়েছে তাদেরকে। পরের শুনানিটি হবে ২৫ মার্চ।

'কিংবদন্তির মৃত্যু হয় না', লেগ স্পিনার শেন ওয়ার্নের আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড

Mar 05 2022, 10:31 AM IST
কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্নের আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ক্রিকেট বিশ্ব। আচমকাই হার্ট অ্যাটাকে মৃত্যু হল অজি স্পিনারের। মাত্র ৫২ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেলেন কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্ন। এই বয়সে যে এমন পরিণতি হতে পারে তা যেন কেউই ভাবতে পারছেন না। একে একে সকলেই যেন ছেড়ে চলে যাচ্ছেন। তিনি আর নেই একথাটা যেন কোনওভাবেই মেনে নিতে পারছেন ক্রিকেট দুনিয়া। কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্নের (Shane Warne) আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ক্রিকেট বিশ্ব থেকে বিনোদন জগত।

স্বস্তি নেই রাজের, ধর্ষণের অভিযোগ উঠল 'পর্ন' কান্ডে জড়িত তিন ব্যক্তির বিরুদ্ধে

Feb 22 2022, 05:36 PM IST
স্বস্তি নেই শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra) । পর্নোগ্রাফি কান্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে ছিলেন শিল্পা শেট্টি। পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মধ্যে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত বছর ১৯ জুলাই রাতেই গ্রেফতার করা হয়েছিল বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে (Raj Kundra) । স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত ছিলেন শিল্পা শেট্টি (Shilpa Shetty) । পর্নকান্ডে গ্রেফতার হওয়ার পর প্রায় ২ মাস পর জামিন পেয়েছিলেন বলি অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। ৫০ হাজার টাকা বন্ডের বিনিময়ে মুক্তি দেওয়া হয়েছিল পর্নকান্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রাকে। তারপর থেকে সেভাবে আর দেখা যায়নি রাজকে। বিতর্ক এড়াতে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টও মুছে ফেলেন রাজ। বর্তমানে কিছুটা হলেও নিশ্চিন্তে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন রাজ কুন্দ্রা।