Shilpa Shetty  

(Search results - 25)
  • শিল্পা শেট্টি এখন এক কথায় ফিটনেস গুরু। নিজেকে আদ্যপান্ত মেন্টেইন করে ভক্তদেরও অনুপ্রাণিত করছেন তিনি। সম্প্রতিই খুলেছেন নিজের ফিটনেস টিপস-এর অ্যাপও।

    Health28, Jun 2020, 5:05 PM

    ওয়ার্কআউটকে আরও কার্যকর করতে জরুরি টিপস, শিল্পার টোটকাতে রয়েছে সহজ সমাধান

    যোগব্যায়াম সুস্থ থাকতে সহায়তা করে। শারীরিক ও মানসিক শান্তির জন্য যোগ বা যোগা অত্যন্ত গুরুত্বপূর্ণ। করোনা ভাইরাস প্রতিরোধে বাড়িতে থাকার পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা। তাই এমন পরিস্থিতিতে অনেকেই ঘরে থেকে মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়ছেন। কারণ নিয়মিত কিছু কাজ বন্ধ হয়ে গিয়েছে এই লকডাউনে। আর এই মানসিক চাপ বা স্ট্রেস এর সরাসরি প্রভাব পড়ছে স্বাস্থ্যের উপর। তাই এমন পরিস্থিতিতে সুস্থ থাকতে আর প্রতিদিনের ওয়ার্কআউটকে আরও কার্যকর করতে এই সময়কেই কাজে লাগান। বাড়িতে থেকেই খুব সহজ উপায়ে কমিয়ে ফেলুন বাড়তি ওজন আর থাকুন সুস্থ।

  • <p>शिल्पा शेट्टी प्रतिदिन 1800 कैलोरी एनर्जी लेती हैं। उनके दिन की शुरुआत आंवला और एलोवेरा जूस से होती है। साथ में वो लो ग्लाइसेमिक इंडेक्स वाला कार्बोहाइड्रेट लेना नहीं भूलतीं। खाना पकाने में वो ऑलिव ऑइल का इस्तेमाल करती हैं। </p>

    Bollywood8, Jun 2020, 2:07 PM

    ফিগার ধরে রাখার গোপন টিপস কী, শিল্পার হট লুকের রহস্য লুকিয়ে ডায়েটেই

    শিল্পা শেট্টি মানেই স্টানিং লুক। নব্বইয়ের দশক থেকে যিনি পর্দায় সকলের মনে ঝড় তুলে ধরে রেখেছেন নিজেকে। তাঁর ফিগার ধরে রাখার রহস্য কী, তা জানালেন নিজের একটি অ্যাপও এনেছেন শিল্পা।

  • <p>কালো এবং কুৎসিত, নেই কোনও ছবির অফার, প্লাস্টিক সার্জারির সহায় শিল্পা শেট্টি </p>

    Bollywood8, Jun 2020, 1:13 PM

    কালো এবং কুৎসিত, নেই কোনও ছবির অফার, প্লাস্টিক সার্জারির সহায় শিল্পা শেট্টি

    কালো, সৌন্দর্যের লেশমাত্র নেই। বারে বারে এই মন্তব্যগুলিই মেয়েটার থেকে ছিনিয়ে নিয়েছিল অভিনেত্রী হওয়ার স্বপ্ন। রিজেকশন সহ্য করতে করতে এক সময় সে সিদ্ধান্ত নিল প্লাস্টিক সার্জারির সহায় হবে। সেই মেয়ে আর কেউ নন, শিল্পা শেট্টি। আজ তাঁর জন্মদিনে বিভিন্ন প্রসঙ্গের মধ্যে উঠে আসে এই প্লাস্টিক সার্জারির প্রসঙ্গও। বিনোদন জগতে অভিনেত্রী হওয়ার আশা নিয়ে আসার পর তাঁকে নিজের রূপ নিয়ে নানা ভাল মন্দ শুনতে হয়েছে। যার কারণেই তিনি নিজের শরীরে এই ছুড়ি কাঁচি চালাবার সিদ্ধান্ত নিয়েছিলেন। বলিউডে আজ বর্ণবিদ্বেষ নিয়ে নানা প্রতিবাদ দেখা দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় বর্ণবৈষম্যের বিরুদ্ধে আওয়াজ তুলে সোচ্চার হয়েছেন অসংখ্য বলি তারকা। তবে ভারতীয়দের মধ্যে ফর্সা গায়ের রং নিয়ে, বিশেষ করে মেয়েদের ফর্সা গায়ের রং নিয়ে অবসেশন মারাত্মক।

  • Bollywood8, Jun 2020, 10:06 AM

    টাকা ও সম্পত্তির লোভেই রাজকে বিয়ে করেছিলেন শিল্পা, বিস্ফোরক অভিযোগ প্রথম স্ত্রীর

    বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টিকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম। 'বাজিগর' চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন শিল্পা। একাধিক ছবিরও জনপ্রিয় মুখ ছিলেন শিল্পা। একটানা দীর্ঘ ১৫ বছর বলিউডে রাজ করেছেন অভিনেত্রী। তারপরই ২০০৯ সালে ২২ নভেম্বর ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে ফের বিয়ে করেছেন শিল্পা। বিয়ের ১১ বছর কেটে গেলেও ফের আলোচনার শীর্ষে উঠে এসেছেন শিল্পা। প্রচুর টাকার মালিক রাজকে তার সম্পত্তির কারণেই নাকি বিয়ে করেছিলেন শিল্পা। এমনই বিস্ফোরক অভিযোগ করেছিলেন রাজের প্রথম পক্ষের স্ত্রী কবিতা, যা প্রকাশ্যে আসা মাত্রই উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। জেনে নিন আসল সত্যি।

  • <p>ಅವರಿಗೆ ಸದಾ ಒಂದು ಹೆಣ್ಣು ಮಗು ಹೊಂದುವ ಆಸೆ ಇತ್ತು ಮತ್ತು 21 ವರ್ಷಗಳ ಮೊದಲೇ ಹೆಸರನ್ನು ಸಹ ಯೋಚಿಸಿದ್ದರು, ಎಂದು ಶಿಲ್ಪಾ ಒಂದು ಸಂದರ್ಶನದಲ್ಲಿ ಹೇಳಿದ್ದರು.</p>

    Bollywood19, May 2020, 12:17 PM

    ছোটরা যা দেখে তাই শেখে, শিল্পার সন্তান কী শিক্ষা নিচ্ছে মা-বাবার থেকে

    পরিবারেই তৈরি হয় একটি সন্তানের ভবিষ্যতের বুনিয়াদ। এক পা এক পা করে বেড়ে ওঠার সঙ্গে সঙ্গে মা-বাবাকে পাশে পেয়ে নিয়ে নেওয়া জীবনের একাধিক পাঠ।

  • <p>লকডাউনে মানসিক চাপ কমিয়ে সুস্থ থাকুন, শিল্পার টোটকাতেই রয়েছে এর সহজ সমাধান</p>

    Health18, May 2020, 5:23 PM

    লকডাউনে মানসিক চাপ কমিয়ে সুস্থ থাকুন, শিল্পার টোটকাতেই রয়েছে এর সহজ সমাধান

    করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের তরফে নির্দেশ বাড়িতে থাকার। টানা বাড়ির বাইরে যাওয়া নিষিদ্ধ। তাই এমন পরিস্থিতিতে অনেকেই ঘরে থেকে মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়ছেন। কারণ নিয়মিত কিছু কাজ বন্ধ হয়ে গিয়েছে এই লকডাউনে। আর এই মানসিক চাপ বা স্ট্রেস এর সরাসরি প্রভাব পড়ছে স্বাস্থ্যের উপর। তাই এমন পরিস্থিতিতে সুস্থ থাকতে এই সময়কেই কাজে লাগান। বাড়িতে থেকেই খুব সহজ উপায়ে কমিয়ে ফেলুন মানসিক চাপ আর থাকুন সুস্থ।
     

  • <p>shilpa shetty</p>

    Bollywood15, May 2020, 11:41 AM

    পরিচারিকাকে চুম্বন, স্বামী রাজকে বেদম মার শিল্পার, ভিডিও ভাইরাল

    বাড়ির পরিচারিকাকেই শেষমেশ চুমু খেয়েছেন শিল্পার বর রাজ কুন্দ্রা। খবর প্রকাশ্যে আসা মাত্রই বেধড়ক মারধর করেছেন শিল্পা শেট্টি। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের নজর কেড়েছে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে এই ভিডিও।

  • <p>Ice cream</p>

    Food14, May 2020, 4:16 PM

    লকডাউনে ঘরেই হবে স্বাদপূরণ, রান্নাঘরে এই ৩টি জিনিস দিয়ে সহজেই বানিয়ে নিন আইসক্রীম

    করোনা আতঙ্কের জেরে কার্যত স্তব্ধ বিশ্বের বেশিরভাগ দেশের জন জীবন। এমন অবস্থায় আতঙ্কিত না হয়ে সচেতনতার পরামর্শ দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা হু। এই সময়ে বাড়িতে থেকেই যত্ন নিতে হবে নিজের এবং পরিবারের। অন্যদিকে এমন সময় বিশেষ নজর দিতে হচ্ছে খাবারেও। দেশের এমন এক পরিস্থিতিতে অনেকেই টাকা থাকলেও জিনিস কিনতে সমস্যা হচ্ছে। আবার অনেকেরই কম খরচের মধ্যেই সংসার সামলাতে হচ্ছে। 

  • <p>शिल्पा, अक्षय से बेहद प्यार करती थीं, लेकिन अचानक से उन्हें पता चला कि अक्षय उन्हें धोखा दे रहे हैं। जिसके बाद वो टूट गईं। 2000 में शिल्पा ने एक इंटरव्यू में अक्षय के साथ अपनी ब्रेकअप की सच्चाई बताई थी।</p>

    Bollywood12, May 2020, 1:14 PM

    বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ঠকিয়েছিলেন অক্ষয়, প্রাক্তন প্রেমিকের কেলেঙ্কারি ফাঁস করেছিলেন শিল্পা

    বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম।  তাদের সম্পর্ক গুঞ্জন দীর্ঘদিন ধরেই চলে আসছে। যদিও একাধিক সম্পর্কে নাম জড়িয়েছিল বলিউডের খিলাড়ির। আবারও আলোচনার শীর্ষে উঠে এসেছেন শিল্পা এবং অক্ষয়ের নাম। সম্প্রতি পুরোনো একটি সাক্ষাৎকারে শিল্পা শেট্টি জানিয়েছিলেন কীভাবে অক্ষয় তাকে ব্যবহার করেছিলেন এবং তার সঙ্গে প্রতারণা করেছিলেন। এবং সেই পরিস্থিতি কীভাবে মোকাবিলা করেছিলেন বলি অভিনেত্রী শিল্পা, জেনে নিন বিশদে।

  • Bollywood11, May 2020, 4:24 PM

    একাধিকবার মিসক্যারেজ থেকেই এই সিদ্ধান্ত, মনের কষ্টে মুখ খুললেন শিল্পা

    বলিউডের ফিটনেস ফ্রিক হিসেবে শিল্পা শেট্টি ইতিমধ্যেই জনপ্রিয়। একের পর এক ফিটনেসের ছবি শেয়ার করে ইতিমধ্যেই ভাইরাল তিনি। ফিটনেসের ছবি দিয়ে নয়,নিজের জীবনের ব্যক্তিগত  বিষয় নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী। যা শুনলে অবাক হবেন আপনিও। আদ্যোপান্ত হাসিখুশি থাকা মানুষটির ভিতরে যে এত কষ্ট রয়েছে তা না জানলে বিশ্বাস করতে পারবেন না। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই মনের কষ্টকে প্রকাশ্যে আনলেন অভিনেত্রী শিল্পী।

  • <p>Health Drink</p>

    Food6, May 2020, 5:22 PM

    লকডাউনে স্বাস্থ্যকর পানীয়, সকালে নিয়ম মেনে প্রতিদিনের ডায়েটে থাক এই শরবত

    করোনা আতঙ্কের জেরে কার্যত স্তব্ধ বিশ্বের বেশিরভাগ দেশের জন জীবন। এমন অবস্থায় আতঙ্কিত না হয়ে সচেতনতার পরামর্শ দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা হু। এই সময়ে বাড়িতে থেকেই যত্ন নিতে হবে নিজের এবং পরিবারের। অন্যদিকে এমন সময় বিশেষ নজর দিতে হচ্ছে খাবারেও। দেশের এমন এক পরিস্থিতিতে অনেকেই টাকা থাকলেও জিনিস কিনতে সমস্যা হচ্ছে। আবার অনেকেরই কম খরচের মধ্যেই সংসার সামলাতে হচ্ছে। 
     

  • शिल्पा ने 2009 में बिजनेसमैन राज कुंद्रा से शादी थी। राज की ये दूसरी और शिल्पा की पहली शादी थी। शिल्पा और राज का एक बेटा है विआन। बता दें कि 44 साल की शिल्पा हाल ही में एक बेटी की मां भी बनी है।

    Bollywood27, Apr 2020, 2:47 PM

    শিল্পার বাড়িতে মহাযুদ্ধ, নেপথ্যে নারদ, নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ল ভিডিও

    করোনার জেরে গৃহবন্দি এখন সকলেই। এর ফলে যেমন মানুষ অনেকবেশি কাছাকাছি এসে গিয়েছেন, ততটাই আবা দেশের বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসছে অশান্তির খবর। কিন্তু শিল্পা শেট্টির বাড়তে এবার এ কী ছবি উঠে এল।

  • <p>লকডাউনে বারতি ওজন নিয়ে চিন্তা, শিল্পার টোটকাতেই রইল নিয়ন্ত্রণে রাখার সহজ উপায়</p>

    Health27, Apr 2020, 2:44 PM

    লকডাউনে বারতি ওজন নিয়ে চিন্তা, শিল্পার টোটকাতেই রইল নিয়ন্ত্রণে রাখার সহজ উপায়

    করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের তরফে নির্দেশ বাড়িতে থাকার। টানা ২১ দিন বাড়ির বাইরে যাওয়া নিষিদ্ধ। তাই এমন পরিস্থিতিতে অনেকেই ঘরে থেকে বেড়ে চলেছে ওজন। কারণ নিয়মিত জিমে যাওয়া বা সকালের হাঁটতে যাওয়া বন্ধ হয়ে গিয়েছে এই লকডাউনে। তাই এমন পরিস্থিতিতে সুস্থ থাকতে এই সময়কেই কাজে লাগান। বাড়িতে থেকেই খুব সহজ উপায়ে কমিয়ে ফেলুন বাড়তি ওজন।

  • করোনা ভাইরাসের লড়াইয়ে প্রধানমন্ত্রীর ফান্ডে ৩ কোটি টাকা দিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা৷

    Bollywood15, Apr 2020, 11:32 PM

    মেয়ের সঙ্গে প্রথম ভিডিও শিল্পার, বিশেষ বার্তা নিয়ে নেটদুনিয়ায় ভাইরাল মা-মেয়ে

    শিল্পা শেট্টির জীবনে ১৫ নম্বরটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এমনকি বেশ লাকিও বলা যেতে পারে। নিজের মেয়ে সামিশার সঙ্গে প্রথমবার ভিডিও পোস্ট করে ১৫ নম্বরের রহস্য খুললেন শিল্পা।
  • Shilpa Shetty 44

    Bollywood27, Mar 2020, 7:28 PM

    ওয়ার্ক আউট নয় এভাবেই ঝড়বে শরীরে অতিরিক্ত মেদ, লকডাউনেও উপায় করে দিলেন শিল্পা

    করোনা ভাইরাসের আতঙ্ককে গৃহবন্দি সকলে। ফিটনেস ফ্রিকদের চিন্তা একটাই, ওজন বাড়ছে ধীরে ধীরে। ওজন কমাতে ঘরোয়া কাজই যথেষ্ট, লাগবে কোনও শক্ত ওয়ার্ক আউট। ভিডিও পোস্ট করে শেখালেন অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা।