Shovon Ganguly  

(Search results - 13)
  • Shovan ganguly shares a romantic photos with swastika dutta goes super viral on social media BRD

    Bengali CinemaSep 15, 2021, 5:13 PM IST

    'ছবি চুরি করা বন্ধ কর', প্রেমিকা স্বস্তিকার মান ভাঙাতে গিয়ে পর্দাফাঁস হয়ে গেল শোভনের

    কাজের চাপ একসঙ্গে সময় কাটানো, দেখা সাক্ষাৎ সবকিছুতেই যেন ভাটা পড়েছে। এবার সেই ফাঁক পূরণ করতে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুইজন একফ্রেমে ধরা দিলেন। নিজের সোশ্যালে স্বস্তিকার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন শোভন। সঙ্গে ক্যাপশনে লেখা,' জুড়ে থাকার সাহস একমাত্র তুই রেখেছিস'। হাজারো ব্যস্ততার মধ্যেও হাত ধরে রাখার জন্য ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা স্বীকারও করেছেন শোভন।
     

  • Before Durga puja bengali Actress swastika dutta shares her diet plan and  fitness secret BRD

    Bengali CinemaSep 11, 2021, 12:01 PM IST

    সকালে চোখ খুলেই চাই এই খাবার, পুজোর আগে চাবুক ফিগার পেতে ফলো করুন স্বস্তিকার 'Secret Diet'

    পুজো প্রায় চলেই এসেছে। এখন শুধু ঘাম ঝরানোর পালা। কী খেলে শরীরে জমবে না একটুকুও মেদ আবার পেটও ভরবে। আর তিনি যদি ভোজন রসিক হন তাহলে তো কোনও কথাই নেই। যেমন  অভিনেত্রী স্বস্তিকা দত্ত যিনি কিনা সর্বক্ষণই ছুটে যান পছন্দের রেস্তোরাঁয়। এতটা ভোজনরসিক হয়েও তিনি কীভাবে মেদহীন ছিপছিপে চেহারা ধরে রেখেছেন তা জানতেই মরিয়া ভক্তরা। সম্প্রতি প্রথম সারির সংবাদ মাধ্যম সূত্রেই রাধিকার সিক্রেট ডায়েট ফাঁস হল। আপনিও যদি পুজোর আগে স্বস্তিকার মতো ফিগার পেতে চান, তাহলে অবশ্যই ফলো করুন  অভিনেত্রীর ডায়েট চার্ট।
     

  • swastika dutta flaunts her cleavage in bold photo shoot gets trolled on social media BRD

    Bengali CinemaAug 10, 2021, 9:26 AM IST

    বোতাম খোলা জ্যাকেটে সুস্পষ্ট 'বক্ষ-বিভাজিকা', অন্তর্বাস দেখাতে গিয়েই চরম ট্রোলড স্বস্তিকা

    মেগা  ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দও ওরফে  রাধিকা নামেই সকলের কাছেই খুব পরিচিত।  একের পর এক গা গরম করা ফোটোশ্যুটে ভক্তদের রাতের ঘুম উড়াচ্ছেন নায়িকা।  'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত যেন নেটদুনিয়ার হট সেনসেশন।  মাত্র চার দিন আগেই শেষ হয়েছে কী করে বলব তোমায় -এর রাধিকার সফর। তবে সিরিয়াল শেষ হলেও ক্যামেরা থেকে দূরে সরিয়ে নেননি নিজেকে। একাধিক ফোটোশ্যুট নিয়ে ব্যস্ত রাধিকা। এবার শাখা-সিঁদুর ছেড়ে বোল্ড অবতারে তাক লাগাচ্ছেন রাধিকা। বোতাম খোলা ডেনিম জ্যাকেটে বেরিয়ে রয়েছে স্তনযুগল। অন্তর্বাস দেখাতে গিয়েই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন অভিনেত্রী।

  • Bengali Actres swastika dutta will play role a pregnant woman in tele serial ki kore bolbo tomay BRD

    Bengali CinemaJul 16, 2021, 12:24 PM IST

    'Pregnant' স্বস্তিকা, মা হতে চলেছেন প্রেমিকা, গর্ভাবস্থার সুখবর শুনে কী বললেন শোভন

    কখনও বৃষ্টিতে একান্তে, আবার কখনও লং ড্রাইভে-হাজারো কাজের মধ্যেও নিজেদের কোয়ালিটি টাইম কাটানোর সময়টা ঠিক বের করে নেন টলিপাড়ার লাভবার্ডস শোভন-স্বস্তিকা। ১০ বছরেরও বেশি সময় কেটে গিয়েছে অভিনয় দুনিয়ায়। কখনও সন্তানের মায়ের চরিত্রে দেখা যায়নি স্বস্তিকাকে। এবার মা  হতে চলেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত।  'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা পালিত ছেলের পাশাপাশি নিজের সন্তানেরও মা হতে চলেছেন। প্রেমিকার গর্ভাবস্থার খবর শুনে কী বললেন রাধিকার কাছের বন্ধু শোভন গাঙ্গুলি।
     

  • swastika dutta and shovan Ganguly spending quality time in romantic mood as monsoon comes BRd

    Bengali CinemaJun 15, 2021, 1:28 PM IST

    অঝোর বৃষ্টিতে রোম্যান্টিক মুডে কোয়ালিটি টাইমে মজে স্বস্তিকা-শোভন, ফাঁস গোপন ভিডিও

    রোম্যান্টিক মুডে একান্তে সময় কাটাচ্ছেন শোভন-স্বস্তিকা। নুপুরের ছন্দেই যেন বৃষ্টিকে চুটিয়ে উপভোগ করছেন স্বস্তিকা। শোভনের ইনস্টাগ্রামে উঁকি মারলে দেখা যাচ্ছে স্বস্তিকাকে। বৃষ্টির জল হাতে স্বস্তিকাকে লেন্সবন্দি করেছেন শোভন। 

  • Bengali Actress swastika dutta posted a video and says about heart Break BRD

    Bengali CinemaJun 3, 2021, 2:48 PM IST

    কে আবার মন ভাঙল স্বস্তিকার, এত স্পর্ধা কার, কেন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে একথা বললেন স্বস্তিকা


    হঠাৎ কী হল রাধিকা ওরফে স্বস্তিকার। কে আবার মন ভাঙল নায়িকার। ইনস্টাগ্রামে লিপ সিঙ্ক ভিডিও পোস্ট করেছেন নায়িকা। ভিডিও শেয়ার করতেই অনুরাগীদের কমেন্ট ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

  • swastika dutta and shovan Ganguly s relationship trolled by netizen on social media BRD

    Bengali CinemaMay 20, 2021, 12:25 PM IST

    'চরিত্রহীন' শোভনকেই কেন পছন্দ হল স্বস্তিকার, ধেয়ে এল অশালীন মন্তব্য, নাজেহাল 'রাধিকা'

    'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত যেন নেটদুনিয়ার হট সেনসেশন। তার উপর কর্ণের সঙ্গে তার রোম্যান্টিক জুটি যেন বাড়তি পাওনা। কর্ণের সঙ্গে তার জোড়ি দর্শকদের মন কাড়লেও বাস্তবে সঙ্গীত শিল্পী শোভন গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নায়িকা। নেটদুনিয়ায় তা স্পষ্ট হয়েছে বহুবার। এবার সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই প্রেমিক শোভনকে নিয়ে ধেয়ে এল নোংরা মন্তব্য, যা নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল।
     

  • swastika dutta revealed not Shovan ganguly vijay deverakonda is her crush BRD

    Bengali CinemaMay 11, 2021, 9:04 AM IST

    শোভনকে ভুলে এই 'হ্যান্ডসাম হাঙ্ক'-এর প্রেমেই পাগল স্বস্তিকা, চিনে নিন অভিনেত্রীর 'Crush'-কে

    স্বস্তিকা দও। টেলিভিশন ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী রাধিকা নামেই সকলের কাছে পরিচিত।  একের পর এক গা গরম করা ফোটোশ্যুটে ভক্তদের রাতের ঘুম উড়াচ্ছেন নায়িকা।  'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত যেন নেটদুনিয়ার হট সেনসেশন। পর্দার কর্ণ নয়, বরং সঙ্গীত শিল্পী শোভন গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নায়িকা। তবে শোভন নয়, অভিনেত্রীর মন জুড়ে রয়েছে অন্য কেউ,যা নিজেই ফাঁস করলেন নায়িকা, কে সেই বিশেষ ব্যক্তি, কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন স্বস্তিকা, চিনে নিন অভিনেত্রীর ক্রাশ -কে।

  • swastika dutta posted a video get trolled by netizens through social media BRD

    Bengali CinemaApr 27, 2021, 9:16 AM IST

    চুল দিয়ে ঢেকে রাখো 'বক্ষযুগল', ক্লিভেজ উন্মুক্ত করতেই নোংরা কটাক্ষ, 'স্পিকটি নট' স্বস্তিকা

    গত ২৩ এপ্রিল জন্মদিন ছিল নায়িকা স্বস্তিকা দত্তর। মায়ের হাতের পায়েস ছাড়া জন্মদিনটা অসম্পূর্ণ তা জানিয়েছেন নায়িকা। ভিডিওটি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। পোশাক নিয়ে নোংরা কটাক্ষের মুখে পড়েছেন স্বস্তিকা।

  • Shovan ganguly congratulates swastika dutta for winning zee bangla paribar award BRd

    Bengali CinemaFeb 27, 2021, 12:05 PM IST

    সর্বনাশ, ছিলেন প্রেমিকা হয়ে গেলেন 'বাচ্চা', স্বস্তিকাকে প্রকাশ্যে কেন এমনটা বললেন শোভন

    এবার আর কোনও লুকোছাপা নয়, বরং সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যেই ভালবাসার কথা স্বীকার করে নিলেন এই লাভবার্ডস। শোভনের বুকে মাথা রেখেই যেন ভালবাসার সম্মতি জানিয়েছেন স্বস্তিকা দত্ত। প্রেমের মরশুমে একে অপরকে স্বীকৃতি দিলেন টলিপাড়ার এই নয়া কাপলস। অন্তরঙ্গ গদগদ প্রেমের ছবিতে ভরে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতা, সবের মাঝে হঠাৎ কী হল গায়কের। প্রেমিকা স্বস্তিকাকে হঠাৎ করেই বাচ্চা বলে ডাকতে শুরু করলেন শোভন, প্রেমিকা থেকে সোজা বাচ্চা, ব্যাপারটা হজম করতে যেন একটু বেশিই দেরি হচ্ছে নেটিজেনদের।
     

  • swastika dutta and Shovan ganguly have confessed their relationship posted a romantic picture BRd

    Bengali CinemaFeb 22, 2021, 1:18 PM IST

    খুল্লামখুল্লা জড়িয়ে ধরে প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গতা, শরীরী উষ্ণতায় অন্তর্জালে ছক্কা হাঁকালেন শোভন-স্বস্তিকা

    লুকোছাপা-রাখঢাক এসব এখন অতীত। ইনস্টাগ্রামেই  জমে উঠেছে প্রেম। টলিপাড়ার  নায়ক-নায়িকাদের ইনস্টা-স্টোরিতেই  প্রকাশ পাচ্ছে ব্যক্তিদত একান্ত মুহূর্তগুলি। পর্দায় কর্ণ এখন অতীত। বাস্তবে জমে উঠেছে কর্ণের স্ত্রী রাধিকার প্রেম। 'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা এবার  কাপল গোল দিচ্ছেন ইনস্টা-স্টোরিতে। সংবাদমাধ্যমে একে অপরকে ভালবাসার কথা স্বীকার করে নিলেন সঙ্গীত শিল্পী শোভন গঙ্গোপাধ্য়ায় এবং স্বস্তিকা দত্ত।

  • Bengali actress swastika dutta revealed she got married 8 times for on Screen  BRd

    Bengali CinemaJan 29, 2021, 10:54 AM IST

    সর্বনাশ, অষ্টমবার বিয়ের পিঁড়িতে স্বস্তিকা, চাঞ্চল্যকর তথ্যে শোরগোল সোশ্যাল মিডিয়ায়

    টলিপাড়ায় বিয়ের মরশুম। একের পর এক তারকারা গাটছড়া বাঁধছেন। রিয়েল লাইফের মতোই রিল লাইফের জমে উঠেছে বিয়ের মরশুম। 'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত দ্বিতীয়বার বিয়ে করলেন কর্ণকে থুড়ি দ্বিতীয়বার নয়, অষ্টমবার বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী স্বস্তিকা। নিজেই একথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অভিনেত্রী। চাঞ্চল্যকর তথ্য ঘিরে শোরগোল নেটদুনিয়ায়।
     

  • Bengali actress swastika dutta shares close picture with Shovon ganguly in instagram story BRd

    Bengali CinemaDec 15, 2020, 2:18 PM IST

    ইনস্টা-তেই শুরু 'Couple Goals', এই গায়কের সঙ্গেই কি গোপনে প্রেম করছেন কর্ণের 'রাধিকা'

    ইনস্টাগ্রামেই যেন জমে উঠেছে প্রেম। টলিপাড়ার  নায়ক-নায়িকাদের ইনস্টা-স্টোরিতেই  প্রকাশ পাচ্ছে একান্ত মুহূর্তগুলি। পর্দায় যেমন জমে উঠেছে কর্ণ ও রাধিকার প্রেমও, তেমনই বাস্তবেও। তবে একে অপরের সঙ্গে নয়। 'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকার মনে অন্য পুরুষ। নিজের ইনস্টা-স্টোরিতে কাপল গোল দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত ওরফে সকলের প্রিয় রাধিকা।  কে সেই ভাগ্যবান, জানলে অবাক হবেন।