Shrijit Mukherjee  

(Search results - 10)
  • সম্প্রতি এই জুটি শর্বরী দত্তের কালেকশন থেকে বেশকিছু শপিং-ও করেছেন।

    Bengali Cinema13, Mar 2020, 2:02 PM IST

    করোনার থাবা পড়েছে পরিচালক সৃজিতের জীবনে, কী প্রতিক্রিয়া মিথিলার

    করোনা ভাইরাস নিয়ে আতঙ্কের মধ্যে রয়েছে গোটা বিশ্বব্যাপী। আতঙ্কের অপর নামই করো ভাইরাস। প্রত্যেকেই রীতিমতো ভয়ে ভীত হয়ে রয়েছেন। ভারতে করোনার আগমন যেন সেই ভয়কে আরও অনেকগুণ বাড়িয়ে তুলেছে। প্রত্যেকেই এই করোনা নিয়ে সচেতনতা অবলম্বন করছেন। করোনা আতঙ্ক গ্রাস করেছে টলিউডকেও।  তবে শুধু টলিউড নয়, বলিউডেও এর প্রকোপ পরেছে। আর এবার করোনার থাবা পড়েছে পরিচালক সৃজিত মুখার্জির জীবনে। যার জেরে জেরবার পরিচালক।
     

  • মিথিলা তাহসানের ছবি

    Bengali Cinema24, Feb 2020, 5:40 PM IST

    মিথিলার বিয়ের মাস দুয়েক পেরোতেই গাটছড়া বাঁধতে চলেছেন প্রাক্তন স্বামী তাহসান

    মিথিলার বিয়ের দুমাস কাটতে না কাটতেই নতুন করে গাটছড়া বাঁধতে চলেছেন তাহসান। তবে কি মিথিলাকে ভুলতেই নতুন জীবনসঙ্গী খুঁজছেন তাহসান। কার সঙ্গে  নতুন জীবন শুরু করতে চলেছেন সেই নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। নিউজ অ্যাঙ্কারের সঙ্গেই তাহসানের নতুন সম্পর্ক হয়েছে।

  • মিথিলা সৃজিতের ছবি

    Bengali Cinema17, Feb 2020, 1:57 PM IST

    মিথিলার মন পেতে শেষমেষ প্লাস্টিক সার্জারির দিকে ঝুঁকেছেন সৃজিত, জল্পনা নেটদুনিয়ায়

    ফের সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার সৃজিত। যদিও এই প্রথমবার নয়, এর আগে সমালোচনার মুখে পড়েছেন সৃজিত-মিথিলা। মিথিলার মন পেতে এবার বোটক্স আর প্লাস্টিক সার্জারি করাতে চাইছেন পরিচালক। এমনকী এর জন্য টাকা জমানোও শুরু করে দিয়েছেন  পরিচালক।

  • অবশেষে ৬ ডিসেম্বর ২০১৯ সালে মিথিলাকে বিয়ে করলেন সৃজিত মুখোপাধ্যায়। বন্ধুদের মধ্যে দিয়েই পরিচয় ঘটে এই জুটির। তবে থেকেই বাড়তে থাকে সম্পর্কের উষ্ণতা।

    Bengali Cinema10, Feb 2020, 4:26 PM IST

    বিয়ের পর প্রথম ভ্যালেল্টাইন, কী প্ল্যান মিথিলার

    বিয়ের পর প্রথম 'ভ্যালেন্টাইন ডে' মিথিলার। ভালবাসার এই স্পেশ্যাল দিবসে কী করবেন মিথিলা। কী-ই বা উপহার পেলেন প্রেমের মানুষের কাছ থেকে। আপাতত টেলিড্রামা নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী মিথিলা।

  • সৃজিত-মিথিলা

    Bengali Cinema22, Jan 2020, 2:34 PM IST

    'প্যাঁচা প্যাঁচানী'র হ্যাশট্যাগে টুইট মিথিলার, টলিউডে ফের গুঞ্জন

     সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে নিজেদের একান্ত মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করেছেন মিথিল। ছবিগুলির পাশাপাশি একটি মজার ক্যাপশনও দিয়েছেন মিথিলা। সুকুমার রায়ের কবিতা 'প্যাঁচা আর প্যাঁচানী'র কিছু লাইন তুলে ধরেছেন মিথিলা। মিথিলার এই মজার পোস্টে টলিপাড়ার বিশিষ্টজনেরা বিভিন্নও কমেন্টও করেছেন।

  • সৃজিতের পরণে ছিল কালো রঙের পাঞ্জাবী তার উপর লাল জহর কোট। অন্যদিকে নবপরিণীতা মিথিলা সেজেছিল লাল রঙের জামদানি শাড়িতে। শাড়ির সঙ্গে মানানসই ভারী ট্র্যাডিশনাল গয়নায় সেজে উঠেছিল নববধূ। বিশেষ কোনও হেবি সাজ নয়, কপালে ছোট টিপ, তার সঙ্গে মানানসই লিপস্টিক পরেই একদম ছিমছাম বেশেই ধরা দিয়েছিলেন মিথিলা।

    Bengali Cinema14, Jan 2020, 1:59 PM IST

    মিথিলার পোস্টে কেন কাঁদার কথা বললেন সৃজিত, টুইট নিয়ে জল্পনা

    নেটিজেনদের একাংশ এখন আঙুল তুলছেন মিথিলার দিকে। এবার আর নরম সুরে নয়, গলা চড়িয়ে কড়া ভাষায় উত্তর দিলেন মিথিলা। সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ পোস্টে তিনি এর যোগ্য জবাব দিয়েছেন। মিথিলার এই দীর্ঘ পোস্টে বেশ আনন্দই পেয়েছেন সৃজিত।

  • মিথিলা সৃজিতের ছবি

     Entertainment9, Dec 2019, 11:28 AM IST

    মিথিলার বিয়ের রাতেই আবেগঘন পোস্ট প্রাক্তন স্বামীর, কী লেখা ছিল তাতে

    মিথিলার বিয়ের দিন প্রাক্তন স্বামী তাহসানের একটি আবেগঘন পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গত শনিবার জেনেভার উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন সৃজিত-মিথিলা। তাহসান ক্যাপশনে লিখেছেন,কাজ দিয়েই বেঁচে থাকতে চাই। মিথিলার বিয়ের দিন রাতের বেলায় নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্ট্যাটাস দেন তাহসান।
     

  • সৃজিত-মিথিলার ছবি

    Bengali Cinema7, Dec 2019, 10:40 AM IST

    বিবাহ ডায়েরি, রইল সৃজিত-মিথিলার বিয়ের নজরকাড়া একগুচ্ছ ছবি

    সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন সৃজিত-মিথিলা। পদ্মাপারের সুন্দরীকে নিয়ে দীর্ঘদিন ধরে নানা গুঞ্জন হয়ে আসছিল।  ঠিক যেমন বলা তেমনই কাজ। দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে অবশেষে বরের বেশে সামনে এলেন টলিপাড়ার এই ব্যাচেলর। রাজকীয়তা, ধুমধাম, আড়ম্বর সব কিছুকে দূরে রেখে রেজিস্ট্রি করে বিয়ে সারলেন মিথিলার সঙ্গে।  অবশেষে ব্যাচেলরদের লিস্ট থেকে মুছে গেল তার নাম। টলি ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুর উপস্থিতিও ছিল এই বিয়েতে। সৃজিত -মিথিলার বিবাহ বন্ধনের একগুচ্ছ ছবি রইল আপনাদের জন্য।

  • সৃজিত-মিথিলার ছবি

    Bengali Cinema6, Dec 2019, 10:04 AM IST

    জল্পনা শেষ, আজই গাটছড়া বাঁধতে চলেছেন সৃজিত

    অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সব জল্পনার অবসান ঘটিয়ে আজ সন্ধ্যাতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। দক্ষিণ কলকাতার একটি ফ্ল্যাটে রেজিস্ট্রি করে বিয়ে সারতে চলেছেন সৃজিত। অবশেষে ব্যাচেলরদের লিস্ট থেকে তার নাম মুছতে চলেছে আর কিছুক্ষণের মধ্যেই।

  • সৃজিতের ছবি

    Bengali Cinema19, Nov 2019, 5:13 PM IST

    তবে কি বিয়ের পিড়িতে বসতে চলেছেন সৃজিত, কিন্তু পাত্রী কে

    সৃজিতের রিলেশনশিপ স্ট্যাটাস এখনও সিঙ্গেল। জল্পনার অবসান ঘটিয়ে শীঘ্রই বিয়ের পিড়িতে বসতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। নিজেদের সম্পর্ক নিয়ে দুজনেই স্পিকটি নট। ছোট পর্দার জনপ্রিয় মডেল অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গেই গাটছড়া বাঁধতে চলেছেন।