Smartphone  

(Search results - 244)
  • undefined

    TechnologyMar 29, 2021, 12:41 PM IST

    সর্বনাশ, রঙ খেলতে গিয়ে স্মার্টফোন জলে তবে চটজলদি কাজে লাগান এই টোটকা

    সারা দেশে উদযাপিত হচ্ছে রঙের উৎসহ হোলি। এই দিনে মানুষ একে অপরের উপর রঙ দেয়, জল দিয়ে রঙ গুলে চলে হোলি খেলা হয়। এমন পরিস্থিতিতে যদি আপনি জল দিয়ে হোলি খেলছেন এবং আপনার একটি মোবাইল রয়েছে, তবে ফোনটি এমন কোনও জায়গায় রাখুন যেখানে ফোনে জল ঢুকবে, তবে যদি আপনার ফোনটি ভুল করে জলে ভিজে যায় তবে জেনে রাখুন সেই পরিস্থিতিতে ঠিক কি করা প্রয়োজন- 

  • undefined

    TechnologyMar 27, 2021, 1:53 PM IST

    দুর্দান্ত ফিচার-সহ লঞ্চ হল Vivo X60 সিরিজ, ২ এপ্রিল থেকে শুরু হবে ফাস্ট সেল

    Vivo ভারতে তার লেটেস্ট Vivo X60 সিরিজ লঞ্চ হল। Vivo X60, X60 Pro এবং X60 Pro+ স্মার্টফোনগুলি এই সিরিজের অন্তর্ভুক্ত রয়েছে। সংস্থাটি গত বছরের ডিসেম্বরে Vivo X60 এবং Vivo X60 Pro এবং জানুয়ারিতে চিনে Vivo X60 Pro+ লঞ্চ করেছে। Vivo তিনটি ফোন এক সঙ্গে ভারতে লঞ্চ করেছে। এই দুর্দান্ত ফোনে ট্রিপল এবং কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, ফাস্ট চার্জিং সমর্থন এবং উচ্চ রিফ্রেশ রেট প্রদর্শন রয়েছে। Vivo X60 প্রচুর স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ করা হয়েছে। জেনে নেওয়া যাক এই স্মার্টফোনগুলি ফুল স্পেসিফিকেশন-সহ এর দাম

  • <p>Realme 8 Pro</p>

    TechnologyMar 25, 2021, 12:05 PM IST

    আজ ফাস্ট সেল শুরু করছে Realme 8 pro, জেনে নিন এর আকর্ষণীয় ফিচারগুলি

    চিনা স্মার্টফোন সংস্থা Realme ভারতে Realme 8 Series লঞ্চ করেছে। এর আওতায় সংস্থাটি বাজারে Realme 8 এবং Realme 8 Pro বাজারে নিয়েছে। আজ লঞ্চের পরে Realme 8 Pro এর প্রথম সেল শুরু হচ্ছে। এই ফোনের দাম ১৭,৯৯৯ টাকা থেকে শুরু হয়। এই সেল ফ্লিপকার্ট এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে শুরু হবে। Realme 8 Pro এর ৬ GB RAM এবং ১২৮ GB ইন্টারন্যাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা হয়েছে। একই সঙ্গে ফোনের ৮ GB RAM এবং ১২৮ GB ইন্টারন্যাল স্টোরেজ সহ মডেলটির দাম ১৯,৯৯৯ টাকা। এই ফোনটির সেল অনলাইন প্ল্যাটফর্মটিতেও আজ থেকে Flipkart, Realme-র ওয়েবসাইট এবং শীর্ষস্থানীয় স্টোরগুলিতে লঞ্চ করা হবে।

  • <p>Oneplus 9 series</p>

    TechnologyMar 22, 2021, 12:47 PM IST

    অপেক্ষার অবসান, ২৩ মার্চ লঞ্চ হতে চলেছে Oneplus 9 series-সহ প্রথম স্মার্টওয়াচ

    চিনা স্মার্টফোন সংস্থা Oneplus আগামীকাল তার 9 series লঞ্চ করতে চলেছে। এই লঞ্চ ইভেন্টে, সংস্থাটি স্মার্টফোনগুলির সঙ্গে বাজারে প্রথম স্মার্টওয়াচও আনছে। চিনে এই ঘড়ির প্রি-বুকিং ইতিমধ্যেইই শুরু হয়ে গিয়েছে। আশা করা যাচ্ছে খুব শিঘ্রই এই স্মার্টওয়াচটি ভারতের বাজারেও বিক্রি শুরু করবে। লঞ্চের আগেই ফাঁস হয়েছে এর বৈশিষ্ট্য। জেনে নেওয়া যাক নতুন কোন কোন ফিচারের সঙ্গে লঞ্চ হচ্ছে এই oneplus 9 series এর স্মার্টওয়াচ।

  • <p>Nokia 5.4</p>

    TechnologyMar 15, 2021, 1:04 PM IST

    লঞ্চের আগেই ফাঁস ফিচার, ৪ এপ্রিল লঞ্চ হতে পারে Nokia দুটি নজরকাড়া স্মার্টফোন

    এইচএমডি গ্লোবাল (HMD Global) 8 এপ্রিল ইভেন্টটি ঘোষণা করেছে, যেখানে Nokia (Nokia) নতুন স্মার্টফোন Nokia X10, Nokia X20 5G লঞ্চ হতে পারে। সংস্থাটি তার ওয়েবসাইটে একটি অফিসিয়াল পোস্ট করেছে, সেই পোস্টে জানিয়েছে যে অনুষ্ঠানটি ৮ এপ্রিল ভারতীয় সময় অনুযায়ী রাত ৮ টা বেজে ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। এই ইভেন্টে কোন স্মার্টফোনগুলি লঞ্চ করা হবে। তবে সে সম্পর্কে সংস্থাটি কোনও তথ্য দেয়নি, তবে Nokiapoweruser দাবি করেছেন যে, এই ইভেন্টে সংস্থাটি দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করবে।

  • <p>Moto G10 Power</p>

    TechnologyMar 10, 2021, 2:07 PM IST

    সাধ্যের মধ্যে অসাধারণ ফিচার, Motorola লঞ্চ করতে চলেছে দুটি মিড রেঞ্জের দুর্দান্ত স্মার্টফোন

    স্মার্টফোন সংস্থা মটোরোলা (Motorola) ভারতে লেটেস্ট দুটি স্মার্টফোন, Moto G10 Power এবং Moto G30 লঞ্চ করেছে। ফোনটি মিড-রেঞ্জে লঞ্চ করা হয়েছে। Moto G10 Power-এর একটি ৪৮-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। অন্যদিকে Moto G30 ফোনটি একটি ৬৪-মেগাপিক্সেলের ক্যামেরা সহ সজ্জিত। আসুন জেনে নেওয়া যাক এই দুটি ফোনের স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে।

  • <p>Oppo F19 Pro Series</p>

    TechnologyMar 9, 2021, 2:33 PM IST

    স্টাইলিস লুক ও দুর্দান্ত ফিচার, ভারতে লঞ্চ হল Oppo F19 Pro Series

    স্মার্টফোন প্রস্তুতকারক Oppo ভারতে দুটি নতুন স্মার্টফোন Oppo F19 Pro এবং Oppo F19 Pro+ লঞ্চ করেছে। চারটি রিয়ার ক্যামেরা সেটআপ সহ স্মার্ট অ্যামোলেড ডিসপ্লে ভারতের বাজারে সোমবার লঞ্চ হওয়া এই স্মার্টফোন সিরিজে উপলব্ধ করা হয়েছে। Oppo F19 Pro+ 5G কানেকশন সাপোর্ট করে। একই সময়ে, Oppo F19 Pro কেবল 4G কানেকশন সাপোর্ট করবে। এর সঙ্গে Oppo ভারতীয় বাজারে Oppo ব্যান্ড স্টাইলও নিয়ে হাজির হয়েছে। ফোনটিতে ৪৩১০ mAh ব্যাটারি রয়েছে, যা  ৫০ w ফ্ল্যাশ ডার্ট চার্জিং সাপোর্ট করে।

  • <p>Realme Narzo 30A</p>

    TechnologyFeb 25, 2021, 1:13 PM IST

    একেবারে জলের দরে, ভারতে লঞ্চ হল Realme-এর Narzo 30A

    Realme ভারতে কম দামে ৬০০০ mAh ব্যাটারি সহ একটি Realme Narzo 30A লঞ্চ করেছে। বিশেষ বিষয়টি হল এটি একটি এন্ট্রি লেভেল ফোন, যা সেরা বৈশিষ্ট্য সহ লঞ্চ হয়েছে। এর বিশেষ কথাটি হল Realme Narzo 30A একেবারে বাজেটের মধ্যে ৬০০০ mAh-এর মতো শক্তিশালী ব্যাটারি নিয়ে আসে। এর ৩ GB + ৩২ GB ভেরিয়েন্টটির দাম ৮,৯৯৯ টাকা এবং ৪ GB + ৬৪ GB মডেলের দাম ৯,৯৯৯ টাকা হয়েছে। ফোনের সেলটি ৫ মার্চ থেকে শুরু হবে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট realme.com ছাড়াও স্মার্টফোনের সেলটি ই-কমার্স সাইট ফ্লিপকার্টেও থাকবে। রিয়্যালিটি Narzo 30A দুটি রঙের ভেরিয়েন্ট লেজার ব্লু এবং লেজার ব্ল্যাকে লঞ্চ করা হয়েছে।

  • <p>ಫೋನ್‌ಗಳು ಬಹಳಷ್ಟು ಕೀಟಾಣುಗಳನ್ನು ಆಕರ್ಷಿಸುತ್ತವೆ. ಆದರೆ ಅದನ್ನು ಟಾಯ್ಲೆಟ್‌ಗೆ ತೆಗೆದುಕೊಂಡು ಹೋದಾಗ, ಅದನ್ನು ಬೇಸಿನ್ ಅಥವಾ ಟಾಯ್ಲೆಟ್ ಪೇಪರ್ ರೋಲ್ ಮೇಲೆ ಇರಿಸಬಹುದು. ಆದರೆ ಮುಂದೆ ಕೈಗಳು ಯಾವ ಕಡೆ ಮುಟ್ಟಿವೆ ಎಂದು ಯಾರಿಗೆ ಗೊತ್ತು?&nbsp;<br />
&nbsp;</p>

    Life StyleFeb 22, 2021, 2:39 PM IST

    ভুল করেও টয়লেটে নিয়ে যাবেন না সাধের 'SmartPhone', ভয়ঙ্কর জটিল রোগে আক্রান্ত হতে পারেন আপনি

    সারাদিনের ২৪ ঘন্টা যেন কম হয়ে যাচ্ছে মানুষের জন্য। সারাদিন কর্মব্যস্ততার মধ্যে ফোনটা দেখার সময় থাকে না। যখন হাত ফাকা তখনই যেন ফোনটা হাতে চলে আসে আপনা আপনি।যত দিন যাচ্ছে, তত মানুষ যেন মেশিনে পরিণত হয়ে যাচ্ছে।  টয়লেটে গিয়ে কমোডে বসলেই  মোবাইল চাই হাতে। এই অভ্যেস অনেকেরই রয়েছে। কিন্তু জানেন কি, অজান্তেই গভীর বিপদ  ডেকে আনছেন  আপনি। বিশেষজ্ঞদের মতে, বাথরুমে গিয়ে মোবাইল ফোন ব্যবহার করলে আপনার অজান্তেই শরীরে দানা বাঁধছে প্রাণঘাতী রোগ। শুধু তাই নয়, ভয়ঙ্কর রোগে আক্রান্তও হতে পারেন আপনি। 

  • undefined

    TechnologyFeb 20, 2021, 12:11 PM IST

    লঞ্চের আগেই ফাঁস সম্ভাব্য ফিচার, জেনে নিন কি কি ফিচার থাকতে পারে OnePlus 9-এ

    OnePlus 9 সিরিজ অনেক দিন ধরেই আলোচনায় রয়েছে। তবে লঞ্চের আগেই OnePlus 9-এর স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। ফাঁস হওয়া তথ্য অনুসারে OnePlus 9 স্ন্যাপড্রাগন 888 SOC এবং 6.55 ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। OnePlus 9 সিরিজের তিনটি ফোন নিয়ে প্রচুর আলোচনা রয়েছে এবং আশা করা যায় যে এই সিরিজটি এই বছরের মার্চ মাসে লঞ্চ হবে। টিপস্টার টেকড্রিডার AIDA 64 এর স্ক্রিনশট ভাগ করেছে। এটি এমন একটি সফ্টওয়্যার যা ডিভাইসের অভ্যন্তরীণ OnePlus 9 সম্পর্কে তথ্য দিয়েছে।

  • <p>Galaxy F62</p>

    TechnologyFeb 15, 2021, 2:25 PM IST

    7000 mAh ব্যাটারি-সহ লঞ্চ হল Samsung Galaxy F62, রইল বিস্তারিত স্পেসিফিকেশন

    Samsung অবশেষে ভারতে বহু প্রতীক্ষিত Galaxy F62 স্মার্টফোনটি লঞ্চ করল। এই ফোনটি Exynos 7nm চিপসেটের সঙ্গে আসবে। এই ফোনের বিশেষ বৈশিষ্ট্যটি হল এটি কোয়াড ক্যামেরা সেটআপ এবং পাঞ্চহোল ডিসপ্লে রয়েছে। Samsung তার নতুন ফোনটির প্রারম্ভিক দাম ২৩,৯৯৯ টাকা। তার বেস ভেরিয়েন্ট ৬ GB + ১২৮ GB স্টোরেজের জন্য। এ ছাড়া ফোনের দ্বিতীয় ভেরিয়েন্ট ৮ GB + ২৫৬ GB রাখা হয়েছে যারা দাম, ২৫,৯৯৯ টাকা।  গ্রাহকরা ২২ ফেব্রুয়ারি থেকে ফোনটি Flipkart, Reliance DIgital স্টোর এবং স্যামসং এর অফলাইন স্টোর থেকে কিনতে পারবেন।

  • <p><strong>Xiaomi Redmi Note 10 Redmi Note 10 Pro: </strong>शाओमी का ये मॉडल भी इसी महीने लॉन्च होगा। ये 4G और 5G वेरिएंट में अवेलेबल है। इस स्मार्टफोन को Media Tek Dimensity 720 SoC द्वारा पावर किया गया है। साथ ही इसका प्रो वेरिएंट Qualcomm Snapdragon 750G पर रन करेगा।&nbsp;</p>

    TechnologyFeb 10, 2021, 2:53 PM IST

    সাধ্যের মধ্যে দুর্দান্ত ফিচার, লঞ্চ হতে চলেছে Redmi Note 10 Series-এর দুটি স্মার্টফোন

    Xiaomi শীঘ্রই ভারতে তার নতুন স্মার্টফোন Redmi Note 10 Series লঞ্চ হতে চলেছে। বিশেষ কথাটি হল ফোনটি সম্পর্কে একটি আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছে, যা প্রকাশ করেছে যে ফোনটি এই বছরের মার্চ মাসে লঞ্চ করা হবে। এছাড়াও শাওমি-এর কর্মকর্তারা Redmi Note 10 Series-এর লঞ্চ টিজারও প্রকাশ করেছেন। মনে করা হচ্ছে, যে এই সিরিজের দুটি স্মার্টফোন Redmi Note 10 এবং Redmi Note 10 Pro হবে। জানা গিয়েছে যে এই সিরিজের Redmi Note  10 Pro একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 732 প্রসেসর এবং চার্জিং-এর জন্য 5050 mAh ব্যাটারি দ্বারা চালিত হবে। ফোনের আর একটি বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলুন, এই স্মার্টফোনটিতে 8 GB পর্যন্ত RAM থাকবে বলে মনে করা হচ্ছে।

  • <p>സാംസങ് ഗ്യാലക്സി എം 31 എസ് (മിറേജ് ബ്ലൂ, 6 ജിബി റാം</p>

    TechnologyFeb 7, 2021, 12:44 PM IST

    অসাধারণ ফিচার-সহ উন্নতমানের ক্যামেরা, লঞ্চ হল Samsung Galaxy M12

    Samsung ৬০০০ mAh ব্যাটারি সহ নতুন স্মার্টফোন Samsung Galaxy M12 লঞ্চ করেছে। দীর্ঘদিন ধরে এই ফোনটি নিয়ে চলছিল জল্পনা এবং এখন এটি ভিয়েতনামের ওয়েবসাইটে লাইভ করা হয়েছে। এই ফোনটির সর্বাধিক বিশেষ বিষয় হল এর কোয়াড ক্যামেরা সেট আপ, এটির ৬০০০ mAh ব্যাটারি এবং এটির নকশা।  তবে সংস্থার তরফ থেকেক Samsung Galaxy M12 এর দাম সম্পর্কে কোনও তথ্য দেওয়া হয়নি।