Social Boycott  

(Search results - 4)
  • undefined

    West BengalJun 5, 2021, 12:01 AM IST

    বিজেপি কর্মীদের বয়কটের হুশিয়ারি-পোস্টার, দেব-এর গ্রামে বিতর্কে তৃণমূল - কী বললেন তারকা সাংসদ

    বিজেপি করার 'অপরাধে' সামাজিক বয়কটের শাস্তি। পোস্টার ঘিরে তীব্র চাঞ্চল্য় কেশপুরে। অভিনেতা-সাংসদ দেবের গ্রামেই বিতর্কে তৃণমূল। এই বিষয়ে কী বললেন তারকা সাংসদ?

     

  • <p>They have collaborated with the brand Dunzo to deliver bhog prasadam at all 140 members' doorsteps for three days. This step was taken to keep the crowd at bay during the bhog distribution.</p>

    India Nov 20, 2020, 2:25 PM IST

    দুর্গা পুজোয় ২০০ টাকা চাঁদা না দেওয়ার 'শাস্তি', ২ সপ্তাহ ধরে সামাজিক বয়কট ১৪টি আদিবাসী পরিবারকে

    চরম নক্কারজনক এই ঘটনার সাক্ষী থাকলের মধ্যপ্রদেশের বালাঘাট জেলা। প্রায় ১৪টি গোন্ড পরিবারকে স্থানীয়রা টানা দুসপ্তাহের জন্য সামাজিকভাবে বয়কট করা হয়েছিল বলে ইতিমধ্যেই অভিযোগ জানিয়েছেন সমস্যায় জর্জরিত আদিবাসী পরিবারগুলি। সমস্যায় পড়া আদিবাসী পরিবারের সদস্যদের কথায়, করোনা মহামারির কারণে তাঁরা এমনিতেই আর্থিক সমস্যায় পড়ছে। আর সেই কারণে তাঁরা ২০০ টাকার পরিবর্তে মাত্র একশো টাকা দিতে চেয়েছিল। কিন্তু তাতে রাজি হয়নি পুজো কমিটি। আর সেই কারণেই তাঁদের সামাজিকভাবে বয়কট করা হয়েছিল। তবে জেলা প্রশাসনের দ্বারস্থ হওয়ার পরেই পুরো বিষয়টি সামাধান হয় বলেও জানিয়েছেন ভুক্তভোগী পরিবারগুলি। 
     

  • <br />
<br />
'করোনা রোগী'র চিকিৎসার করার মাশুল, সামাজিক বয়কটের মুখে ডাক্তার ও নার্সরাই

    MidnaporeApr 14, 2020, 1:11 PM IST

    'করোনা রোগী'র চিকিৎসার করার মাশুল, সামাজিক বয়কটের মুখে ডাক্তার ও নার্সরাই


    ব্রেন টিউমারে আক্রান্তের শরীরে মিলল করোনা সংক্রমণ। সামাজিক বয়কটের মুখে চিকিৎসক ও নার্সরা। নার্সিংহোমে আশ্রয় নিয়েছেন তাঁরা। ঘটনাটি ঘটেছে মেদিনীপুর শহরে।
  • undefined

    Coronavirus IndiaApr 13, 2020, 6:51 PM IST

    রোগমুক্তির পরেও রেহাই নেই, করোনা আক্রান্তকে 'সামাজিক বয়কট' মধ্য প্রদেশে

    মধ্যপ্রদেশের শিবপুরীর বাসিন্দা এই প্রৌঢ়ের ৩৪ বছরের ছেলে করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। বর্তমানে তাঁর ছেলে অবশ্য সুস্থ। দুবাই ভ্রমণের পূর্ব ইতিহাস রয়েছে আক্রান্তের। ১৮ই মার্চ দেশএ ফিরেছেন।  করোনাভাইরাস আক্রান্ত হওায় হওয়ার পর স্বাস্থ্য বিধি মেনেই চিকিৎসা হয়েছে ছেলের। আক্রান্ত কোয়ারেন্টাইনেই ছিলেন। কিন্তু সেই সময় থেকেই আক্রান্তের পরিবারের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করে দিয়েছিল প্রতিবেশীরা। পথ চলতি মানুষও তাঁদের পরিবারের সদস্যদের এড়িয়ে চলে যাচ্ছে বলে অভিযোগ। ইতিমধ্যেই দুধওয়ালা ও সবজিওয়ালাকে তাঁদের বাড়িতে যেতে নিষেধ করে দিয়েছে প্রতিবেশীরা। অভিযোগ করেন আক্রান্ত।