Sohinisarkar  

(Search results - 5)
  • <p>সোহিনী সরকার। দীর্ঘদিন ধরেই তাকে নিয়ে উত্তাল গোটা টলিপাড়া। বরাবরই চেনা ছক থেকে বেরিয়ে নতুনের সন্ধানে রয়েছেন সোহিনী। অভিনয় নিয়ে একের পর এক এক্সপেরিমেন্ট করেই চলেছেন অভিনেত্রী।&nbsp;</p>

    Bengali CinemaMay 13, 2021, 11:55 AM IST

    সোহিনীকে জড়িয়ে ধরে গাঢ় চুম্বন রণজয়ের, খোলা হাওয়ায় শরীরী উষ্ণতায় মজে টলিপাড়ার লাভবার্ডস

    সোহিনীকে জড়িয়ে ধরে গালে চুমু খাচ্ছেন রণজয়। প্রেমিকের আদুরে চুম্বনে হাসিতে ফেটে পড়ছেন সোহিনী। অন্তরঙ্গ মুহূর্তের ছবি নেটদুনিয়ায় ভাইরাল। বেশ কয়েকদিন ধরেই প্রেমিকের বাড়িতে রয়েছেন সোহিনী। 

  • <p>সোহিনী-রণজয়ের হট অবতার, নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন সেলেব জুটি</p>

    Bengali CinemaFeb 16, 2021, 8:40 AM IST

    ঠোঁটে ঠোঁট লাগিয়ে প্রেমিককে আদুরে চুম্বন, ঘনিষ্ঠ শরীরী খেলায় মত্ত রণজয়-সোহিনী

    টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের তালিকায় নিঃসন্দেহে রয়েছেন সোহিনী সরকার। বরাবরই চেনা ছক থেকে বেরিয়ে নতুনের সন্ধানে রয়েছেন সোহিনী। পাহাড়ি রাস্তা দিয়ে হেঁটে চলেছেন রণজয়-সোহিনী। ছায়া শরীরই যেন মিলিয়ে দিল দুজনকে। হাতে হাত, শরীর এবং ঠোঁটে ঠোঁট  মিলেমিশে একাকার। এইভাবেই কাপল গোলস দিলেন টলি অভিনেত্রী সোহিনী সরকার।
     

  • অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী সোহিনী সরকার। সম্প্রতি একটি সাক্ষাৎকার নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন সোহিনী এবং রণজয়।

    Bengali CinemaApr 24, 2020, 12:45 PM IST

    লকডাউনে 'লিভ-ইন', ভাল থাকার রসদ খুঁজে পেলেন অভিনেত্রী সোহিনী

    কোনও পরিকল্পনা ছাড়াই পরিস্থিতি কাছে এনে দিয়েছে সোহিনী-রণজয়কে। কঠিন পরিস্থিতিতে একে অপরকে ছেড়ে দূরে থাকাটা বেশি কষ্টের জানিয়েছেন সোহিনী। লকডাউনের মধ্যে রণজয়ের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিয়েছেন অভিনেত্রী সোহিনী। রান্না করে, অবসর সময়ে ছবি এঁকে, শরীরচর্চা করে সময় কাটাচ্ছেন এই যুগল।

  • সোহিনী সরকার

    Bengali CinemaApr 13, 2020, 11:08 AM IST

    পরণে শুধু শার্ট, বাইকের মধ্যে বয়ফ্রেন্ডের কোলে অন্তরঙ্গতায় মত্ত এই বাঙালি অভিনেত্রী

    লকডাউনের মধ্যে  রণজয়ের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিয়েছেন অভিনেত্রী সোহিনী। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই অন্তরঙ্গ মুহূর্তের ছবি দিয়েছেন অভিনেতা। শুধু শার্ট পরেই বাইকে কোলের উপর ওঠে হট অ্যান্ড সেক্সি লুকে নজর কেড়েছেন এই যুগল। তাদের এই হট অবতার নেটিজেনদেরও নজর কেড়েছে।
  • সোহিনী

    Bengali CinemaApr 11, 2020, 3:43 PM IST

    প্রিয় পোষ্যর সঙ্গে আদরে মত্ত সোহিনী, কোয়ারেন্টাইনে দিলেন বিশেষ বার্তা

     বরাবরই চেনা ছক থেকে বেরিয়ে নতুনের সন্ধানে রয়েছেন সোহিনী।  বর্তমানে সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়েছে। আতঙ্কের আর এক নাম করোনা।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। টলিপাড়ার অভিনেত্রী সোহিনী সরকারও সেই  তালিকায় নিঃসন্দেহে রয়েছেন। সম্প্রতি কোয়ারেন্টাইনে প্রকাশ্যে এসেছে  অভিনেত্রীর বিশেষ কিছু মুহূর্তে। কঠিন পরিস্থিতিতে দাঁড়িয়েও নিজের প্রিয় পোষ্যের সঙ্গে আদরে মাখা খুনসুটির ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তবে এর সঙ্গে এক বিশেষ বার্তাও দিয়েছেন তিনি। দেখে নিন ছবিতে।