Sonam Kapoor  

(Search results - 53)
  • undefined

    Food20, Nov 2020, 8:50 AM

    হালকা ডায়েটে ফিট থাকতে চান, তাহলে সোনামের মত তিন বেলা এগুলোই খান

    সোনাম কাপুর চলচ্চিত্র জগতে আসার আগে মোটেও ছিলেন না স্লিম। তাঁর ওজন কমানোর কথা প্রথম মাথায় আসে, যখন তিনি বলিউডে পা রাখার প্ল্যানিং করছিলেন। তবে থেকেই খাবার নিয়ে সচেতন সোনাম কাপুর।

  • undefined

    Bollywood20, Oct 2020, 9:16 AM

    এই অভিনেত্রীদের জীবনে ঝড় তুলেছিলেন রণবীর,, তালিকা থেকে বাদ পড়েননি ঐশ্বর্য-সোনাম-শ্রুতিও

    চার বছর আগের এক ভাইরাল সাক্ষাৎকার, যেখানে আলিয়ার বাবা মহেশ ভাটকে স্পষ্ট বলতে শোনা যায়, রণবীর হলেন লেডিস ম্যান। আর সেই তকমা অক্ষরে অক্ষরে পাল করে এসেছেন রণবীর কাপুর। বলিউডে পা রাখার পর থেকেই অভিনেত্রী মহলে ভাইরাল রণবীর। ঠিক কোন কোন অভিনেত্রীর মন ভেঙেছেন তিনি...

  • undefined

    India 14, Oct 2020, 12:42 PM

    উত্তর প্রদেশের এমন এক গ্রাম, যেখানে ভোট দেন লাদেন থেকে বারাক ওবামা আর সোনম কাপুর

    উত্তর প্রদেশের প্রত্যন্ত গ্রামের ভোটার লিস্ট দেখে চক্ষুচড়ক গাছে ওঠার অবস্থা হয়েছে প্রশাসনের। আর সেই ভোটার লিস্ট ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ার। আপনি হত তো ভাবছেন কী এমন রয়েছে সেই ভোটার লিস্টে? তাহলে পুরো ব্যাপারটাই খুলে বলি আপনাকে। কারণ উত্তর প্রদেশের সিদ্ধার্থনগর জেলার ভাইরাসইয়া গ্রামের ভোটার লিস্ট অনুযায়ী সেখানকার ভোটার তালিকায় নাম রয়েছে নরেন্দ্র মোদীর। ভোটার তালিকা অনুযায়ী প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি বারাক ওবামাও সেখানকার ভোটার। মুলায়ম সিং যাদব, মায়াবতী, শিবরাজ সিং চৌহানের নাম যেমন রয়েছে তেমনই নাম রয়েছে বলিউড স্টার সোনম কাপুরের। 

  • On a nostalgic note, Salman narrated that his ex-girlfriend's father showed up suddenly while he was still inside the house with her.

    Bollywood14, Sep 2020, 8:32 PM

    'ছবির প্রচারে কফিতে গাঁজা মিশিয়ে খাচ্ছেন সলমন সোনম', ভাইরাল ভিডিওতে জল্পনা

    বলিউড ধীরে ধীরে ফাঁসছে মাদকচক্রে। ড্রাগের নেশায় আসক্ত থাকে একাধিক অভিনেতা অভিনেত্রীরা। করণ জোহার থেকে শুরু করে বড়ো তারকাদের স্ত্রীয়েরা আয়োজন করে ড্রাগ পার্টির। এমনই নানা অভিযোগ উঠে আসছে কঙ্গনা রনাওয়াত সহ ইন্ডাস্ট্রিতে কাজ করা কিছু টেকনিশিয়ানদের থেকে। অভিনেত্রী সারা আলি খান এবং রাকুল প্রীত সিংয়ের নামও জড়িয়েছে মাদক নেশার কাহিনিতে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত থেকে শুরু করে রিয়া চক্রবর্তীর নাম উঠে আসা অবধি সব ঠিকই ছিল। হঠাৎ মাদক বিষয়টি ঢুকতেই ফাঁসছে বড়ো বড়ো তারকারা। 

  • <p>রণবীরকে নগ্ন দেখে ফেলেছিলেন সোনম, পরমুহূর্তে কী করেছিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী</p>

    Bollywood9, Sep 2020, 9:15 PM

    রণবীরকে নগ্ন দেখে ফেলেছিলেন সোনম, পরমুহূর্তে কী করেছিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী

    সোনম কাপুর মানেই বিতর্কের শিরোনামে উঠে আসা অন্যতম বলিউড অভিনেত্রী। কোনও মন্তব্য করার আগে তিনি যে একেবারেই খুব বেশি চিন্তা করেন না তা এতদিনে সকলেই বুঝে গিয়েছে। কারও সম্বন্ধে কিছু বলতে হলে তিনি না ভেবেই বলে ফেলেন। যার জেরে সাংঘাতিক সমালোচনার মুখেও পড়তে হয় তাঁকে। তবুও তিনি দমে যাওয়ার মানুষ তিনি নন। একের পর এক মন্তব্য কেরিয়ারের শুরু দিকেও করেছিলেন এখনও একই কাজ করে চলেছেন। 

  • undefined

    Bollywood31, Aug 2020, 12:20 PM

    কাসভের থেকেও কি দাগী অপরাধী রিয়া, মিডিয়ার রোষানলে গর্জে উঠল বলিউডের একাংশ

    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। প্রতিদিনই যেন নয়া মোড় বেরিয়ে আসছে। অভিনেতার মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে। একবার নয় একাধিকবার সিবিআই-এর  মুখোমুখি হয়েছেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। গত সপ্তাহেই সুশান্তের মৃত্যুর মামলায় নীরবতা ভেঙেছেন প্রেমিকা রিয়া। সম্প্রতি নিজের বিরুদ্ধে ওঠা একাধিক অভিযোগে সাক্ষাৎকারে মুখ খুলেছেন রিয়া।  এহেন উত্তাল পরিস্থিতিতে রিয়ার সর্মথনে এগিয়ে এলেন বলিউডের একাংশ। সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে  এবার গর্জে উঠছেন সেলেব মহল।

  • <p>কঙ্গনার ইংরেজি খারাপ, সোনম ও করণ নাক শিঁটকিয়ে ঠাট্টা করেছিলেন কফি উইথ করণ-এ</p>

    Bollywood18, Aug 2020, 6:36 PM

    কঙ্গনার ইংরেজি খারাপ, সোনম ও করণ নাক শিঁটকিয়ে ঠাট্টা করেছিলেন কফি উইথ করণ-এ

    সোনম কাপুর মানেই বিতর্কের অন্ত নেই। একমাত্র বলিউড অভিনেত্রী যিনি ইন্ডাস্ট্রিতে পদার্পণ করতে না করতেই একের পর এক বিতর্কিত মন্তব্য করে উঠে এসেছেন সংবাদ শিরোনামে। কখনও নিজের সিনিয়র অভিনেত্রী ঐশ্বর্য রাইয়ের বিষয় কুমন্তব্য তো কখনও নিজের সমসাময়িক অভিনেত্রী দীপিকা পাডুকোন, ক্যাটরিনা কাইফ, কঙ্গনা রনাওয়াতের বিরুদ্ধেও মন্তব্য করতে ছাড়েননি তিনি। গসিপ কিং করণ জোহারের সঙ্গে বসে সোনমও শুরু করেছিলেন সকলের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলা। 
     

  • <p>শ্রীদেবীর শ্রাদ্ধানুষ্ঠানে বেসামাল জনগণ, ভিড় সামলাতে গিয়ে রাগে কান্নায় ভেঙে পড়লেন সোনম<br />
&nbsp;</p>

    Bollywood11, Aug 2020, 2:51 PM

    শ্রীদেবীর শ্রাদ্ধানুষ্ঠানে বেসামাল জনগণ, ভিড় সামলাতে গিয়ে রাগে কান্নায় ভেঙে পড়লেন সোনম

    ২০১৮ সালে শ্রীদেবীর মৃত্যু নিয়ে তোলপাড় হয়ে গিয়েছিল গোটা দেশ। দুবাইতে গিয়েছিলেন আত্মীয়ের বিয়েতে উপস্থিত থাকতে। হঠাৎই ঘটে গেল বিপত্তি। দুবাইয়ের হোটেলের বাথরুমে পাওয়া যায় তাঁর মৃতদেহ। তাঁর আকস্মিক মৃত্যুতে ঝড় উঠেছিল ভক্তদের মনে। এমনভাবে একদিন প্রিয় অভিনেত্রীকে হারাতে হবে তা তারা স্বপ্নেও কল্পনা করেনি। শ্রীদেবীর শ্রাদ্ধানুষ্ঠানে ঘটে আরও এক বিপত্তি। জনসমক্ষে কাপুর পরিবার আসতেই নাজেহাল হয়ে পড়েন তাঁরা। জনগণ হাতে রীতিমত হেনস্তা হতে তা গিয়ে সোনম কাপুরকে। পরবর্তীকালে এমনই দাবি করেছিলেন সোনম কাপুর। 

  • <p>'আপনজনের মৃত্যুর চেয়ে বিয়ে বেশি গুরুত্বপূর্ণ', শ্রীদেবীর মৃত্যুর পর নিমেষে বিয়ে সেরে কটাক্ষে মুখে সোনম&nbsp;</p>

    Bollywood4, Aug 2020, 2:35 PM

    'আপনজনের মৃত্যুর চেয়ে বিয়ে বেশি গুরুত্বপূর্ণ', শ্রীদেবীর মৃত্যুর পর নিমেষে বিয়ে সেরে কটাক্ষের মুখে সোনম

    ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি। ভোর ভোর শ্রীদেবীর মৃত্যুর খবর। সকলে বিষয়টিকে ভুঁয়ো খবর বলেই ভাবে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া খবর দেখলে চট করে কেউ বিশ্বাসও করে না। তবে ধীরে ধীরে সমস্ত সংবাদমাধ্যমে ব্রেকিং নিউজ চলার পরই ভুঁয়ো খবরের ভাবনা নিমেষে বদলে যায়। তাঁর আকস্মিক মৃত্যুতে যেন আকাশ ভেঙে পড়ে সকলের মাথায়। বলিউডের কেউই বিশ্বাস করতে পারেনি এই খবর। পরিবারের এক সদস্যের বিয়ের জন্য দুবাইতে গিয়েছিলেন শ্রীদেবী। সেখানকার হোটেলেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। কাপুর পরিবারে তখন শোকের ছায়া। জাহ্নবীর ডেবিউ ছবির শ্যুটিং তখনও চলছে। 

  • <p>ಚಿತ್ರರಂಗಕ್ಕೆ ಸೇರುವ ಮೊದಲು ಸೋನಮ್ ಟೀನೇಜ್‌ನಲ್ಲಿ ಒಬ್ಬ ಹುಡುಗನೊಂದಿಗೆ ಡೇಟಿಂಗ್ ಮಾಡುತ್ತಿದ್ದು, ಆತ ಸೋನಮ್‌ಳ &nbsp;ಅತಿಯಾದ ದೇಹ ತೂಕದ ಬಗ್ಗೆ ಕೀಳಾಗಿ ಮಾತಾನಾಡಿದ್ದು, ಬ್ರೇಕಪ್‌ಗೆ ಕಾರಣವಾಯಿತು ಎಂದು &nbsp;ಸಂದರ್ಶನವೊಂದರಲ್ಲಿ ತಿಳಿಸಿದ್ದರು. ಆದರೆ, ಆ ಗೆಳೆಯ ಯಾರೆಂದು ಈವರೆಗೂ ನಟಿ ಬಹಿರಂಗಪಡಿಸಿಲ್ಲ.</p>

    Bollywood20, Jul 2020, 8:50 PM

    লন্ডনে ফিরে ভাঙলেন কোয়ারেন্টাইনের নিয়ম, সোনমকে গ্রেফতার করার দাবি নেটিজেনদের

    আনন্দ আহুজার সঙ্গের সদ্য লন্ডনে উড়ে গিয়েছেন সোনম কাপুর। করোনার প্রকোপে কোনওরকমে নিজেদের বাড়িতে গিয়ে উঠেছেন সেলেব জুটি। ফিরতে না ফিরতেই সোনম পোস্ট করেছেন ছবি এবং ভিডিও। যা দেখে রীতিমত চটেছে নেটিজেনরা। বাইরে থেকে এলে বা নতুন জায়গায় গেলে নিজেকে ১৪ দিনের জন্য সেল্ফ কোয়ারেন্টাইনে রাখা প্রথম নিয়মাবলীর গুলোর মধ্যেই পড়ে। নেটিজেনের দাবি, সেই নিয়ম ভেঙে নিজের মত বাইরে ঘুরে বেড়াচ্ছেন বলিউড অভিনেত্রীর। ট্রোল এবং নানা কুমন্তব্যের শিকার হতেই মুখ খুললেন সোনম। 

  • <p>গাড়িতে ধাক্কা মেরে চেপে দেওয়া থেকে অশালীন ছোঁয়া, ভক্তদের হাতে বলি-নায়িকাদের হেনস্তার ছবি ভাইরাল</p>

    Bollywood15, Jul 2020, 7:48 PM

    গাড়িতে ধাক্কা মেরে চেপে দেওয়া থেকে অশালীন ছোঁয়া, ভক্তদের হাতে বলি-নায়িকাদের হেনস্তার ছবি ভাইরাল

    ভক্তদের সঙ্গে তারকাদের সম্পর্ক দিনে দিনে আরও গভীর হচ্ছে। পুরনো দিনে প্রিয় তারকার এক ঝলকে সারাজীবন যেন ধন্য হয়ে যেত। এখন তা সম্পূর্ণ বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার কারণে ভক্ত এবং তারকাদের মধ্যে দূরত্ব মিটেছে বহুদিন। এখন তারকারা ভক্তদের সঙ্গে সরাসরি ইন্টারনেটের মাধ্যমে কথা বলেন। ডিজিটাল সম্পর্ক যতই আধুনিক হোক না কেন, এখন ভক্তরা কিংবা সাধারণ মানুষ তারকাদের দেখলে রাস্তায় প্রায় ভিড় জমিয়ে দেয়। ঠেলাঠেলি করে একবার সেই তারকাকে ছোঁয়ার চেষ্টা বা কাছ থেকে দেখার চেষ্টা করে

  • <p>'তুমি করোনা ভাইরাসের থেকেও সাংঘাতিক', ছবি পোস্ট করতেই ট্রোলিংয়ের তোপে সোনম</p>

    Bollywood15, Jul 2020, 2:53 PM

    'তুমি করোনা ভাইরাসের থেকেও সাংঘাতিক', ছবি পোস্ট করতেই ট্রোলিংয়ের তোপে সোনম

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে সলমন খান, করণ জোহারের পাশাপাশি বিতর্কে উঠে এসেছে সোনম কাপুরের নামও। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে চলছে নানা তর্ক-বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে বয়কট বলিউড মাফিয়া নামে পিটিশন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে এই গ্যাংকে। যেখানে ঝড়ের গতিতে সই করে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় ইউজাররা। সুশান্তের মৃত্যুতে বলিউডকে দোষারোপ করে চলেছে নেটিজেন। অভিযোগ তুলেছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। সোনম কাপুর এই নিয়ে আওয়াজ তোলেন ট্যুইটারে। সাইবারবাসীকে অনুরোধ করেন অকারণে কারও বিরুদ্ধে অভিযোগ না তুলতে। যদিও অনুরোধ কম অপমান বেশিই ছিল সোনমের ট্যুইটে।

  • <p>'ঐশ্বর্য চেয়েছিল ওঁকে নিয়ে চর্চা হোক', বেগুনি লিপস্টিকে অ্যাশ, অ্যাটেনশন সিকার বলে তাঁকে অপমান সোনমের</p>

    Bollywood5, Jul 2020, 4:32 PM

    'ঐশ্বর্য চেয়েছিল ওঁকে নিয়ে চর্চা হোক', বেগুনি লিপস্টিকে অ্যাশ, অ্যাটেনশন সিকার বলে তাঁকে অপমান সোনমের

    কান চলচ্চিত্র উৎসব। ২০১৬ সাল। ঐশ্বর্য রাই বচ্চনের সাজগোজ দেখার জন্য অধীর আগ্রহে বসেছিল দর্শকমহল। তবে তাঁর প্রতিটি লুকের মধ্যে বেগুনি রঙের লিপস্টিকের লুকে চোখ কপালে উঠেছিল ভক্তদের। তাঁকে সাধারণত লাল রঙের লিপস্টিকেই বেশি দেখা গিয়েছে কানের রেড কার্পেটে। ২০১৬ সালের এই লুকে তাঁকে কম ট্রোল হতে হয়নি। তাঁকে নিয়ে ট্রোল, মিম, মজার ভিডিও তৈরি হওয়ার পরও ঐশ্বর্যের এই লুকে মুগ্ধ হয় অসংখ্য অনুরাগীরাও। তাঁর সাহসিকতায় হতবাক নেটবাসী। 

  • undefined

    Bollywood1, Jul 2020, 10:47 AM

    সোনাম কি অন্তঃসত্ত্বা, লকডাউন ছাড়াও কি আইসোলেশনের অন্য কারণ রয়েছে, জল্পনা তুঙ্গে

    সোনাম কাপুর ও আনন্দ আহুজা গত কয়েকমাস ধরেই নিজেদের আইসোলেশনে রেখেছেন। বর্তমানে কোনও ছবির কাজই হাতে নেননি সোনাম কাপুর। কেন, উঠছে প্রশ্ুন, তবে কী লকডাউনে গোপনে অন্য কোনও সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি! জল্পনা তুঙ্গে... 

  • बहरहाल, अगर एक्ट्रेस के वर्कफ्रंट की बात की जाए तो फराज आरिफ अंसारी की 'शीर कोरमा' में नजर आएंगी। इसमें उनके साथ शबाना आजमी भी लीड रोल में होंगी।

    Bollywood30, Jun 2020, 11:28 AM

    'পার্টিতে না ডাকাটা কখনই মৃত্যুর কারণ হতে পারে না', করণ-আলিয়া-সোনামের পাশে স্বরা

    সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে যা সবার আগে উঠে এসেছে তা হল নেপোটিজম। বলিউডে তাঁকে এক ঘরে করে দেওয়া, হাত থেকে ছবি নিয়ে নেওয়া প্রভৃতি কারণ একে একে উঠে এসেছে নেট দুনিয়ার। কিন্তু একটা মানুষের অবসাদ ও তার থেকে মৃত্যু এতটাও সহজ নয়, সুশান্তের মৃত্যু আটকাতে আলিয়া-করণ-সোনাম কিছুই করতে পারতেন না। মানসিক অবসাদ এতটা ঠুনকো বিষয় নয়। জানালেন স্বরা ভাস্কর।