Song  

(Search results - 204)
  • undefined

    Bollywood4, Apr 2020, 1:39 PM IST

    পিরিয়ড নিয়ে টিপ টিপ বরসার শ্যুটিং, অজানা তথ্য নিয়ে খোলমেলা রবীনা

    মোহরা ছবির টিপ টিপ বরসা পানি নব্বই দশকের অন্যতম জনপ্রিয় গানের মধ্যে একটি। রবীনা টন্ডন এবং অক্ষয় কুমারের ঘনিষ্ঠ রসায়নে ভরা এই গান বুকের ধুকপুকানি বাড়িয়েছিল দর্শকের। সেই সময় রবীনা এবং অক্ষয়ের ব্যক্তিগত সম্পর্কের খবরও তুঙ্গে। এই ধরনের খবরে শোরগোল পড়লেও সম্প্রতি গানের শ্যুটিং নিয়ে নানা তথ্য প্রকাশ্যে এনেছেন রবীনা, যা শুনে চোখ কপালে উঠেছে সিনেপ্রেমীদের। মোহরার এই টিপ টিপ বরসা পানি নিয়ে মুখ খুললেন রবীনা টন্ডন। ঋতুস্রাব নিয়ে গানের শ্যুটিং করেছিলেন অভিনেত্রী। এছাড়া নানা শারীরিক অসুস্থতা ছিল রবীনার।  

  • Nayanetra Sarkar

    Coronavirus4, Apr 2020, 11:12 AM IST

    'এই সময় ভয় পাওয়ার নয় বরং লড়াই করার', গান গেয়ে বার্তা ছোট্ট নয়ানেত্রার

    করোনা আতঙ্কে লকডাউন পরিস্থিতি প্রায় সারা বিশ্ব জুড়ে। সারা বিশ্ব হিমশিম খাচ্ছে এই মারন ভাইরাসকে ঠেকাতে। কোবিড১৯ এর হাত থেকে বাঁচকে প্রায় সমগ্র বিশ্ব রয়েছে লকডাউন পরিস্থিতিতে। আর এই স্টে হোম পরিস্থিতিকে সফল করতে তাই সাধারণকে গৃহবন্দি থাকার নির্দেশ দেওয়া হয়েছে সরকারের তরফ থেকে।  লকডাউন লাগু করা হলেও প্রচুর মানুষ তা মানছেন না। বাইরে বেরিয়ে আসছেন। এমন এক টালমাটাল পরিস্থিতিতে করোনাভাইরাস ঠেকাতে হলে ঘরে থাকা অত্যন্ত জরুরি। এই একই বার্তা দিয়েছেন দেশের প্রধাণমন্ত্রী, রাজ্যের মুখ্যমন্ত্রী-সহ স্যোশ্যাল মিডিয়ায় সেলিব্রেটি থেকে শুরু করে বহু সাধারণ মানুষ।

  • মিঠুন চক্রবর্তীর জীবন্ত এনসাইক্লোপিডিয়া এই বিদেশিনি, দিলেন অসংখ্য অজানা তথ্য

    Bollywood3, Apr 2020, 12:55 PM IST

    মিঠুন চক্রবর্তীর জীবন্ত এনসাইক্লোপিডিয়া এই বিদেশিনি, দিলেন অসংখ্য অজানা তথ্য

    মিঠুন চক্রবর্তীর মহিলা ভক্তের সংখ্যা এক সময় নেহাতই কম ছিল না। আট থেকে আশি মুগ্ধ হয়েছিল ডিস্কো ডান্সারের মুভসে। মিঠুনের ভক্তের সংখ্যা কেবল ভারতেই সীমাবদ্ধ ছিল না। অ্যানা স্টেপানোভা নামক বিদেশিনিকে অনায়াসেই মিঠুনের সেরা ফ্যানগার্লের তকমা দেওয়া যায়। 

  • শুভশ্রী গঙ্গোপাধ্যায়ঃ চ্যালেঞ্চ ছবির আগে দুটি ছবিতে অভিনয় করলেও, চ্যালেঞ্জ ছবিই শুভশ্রীর প্রথম ছবি, যা তাঁকে পরিচিতি তৈরি করতে সাহায্য করেছিল।

    Bengali Cinema3, Apr 2020, 12:32 PM IST

    পুলিশের মানবিকতা দেখে চোখে জল শুভশ্রীর, দিলেন ভাল থাকার বার্তা

    মারণ ভাইরাসের মোকাবিলা করতে সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। মহামারি নিয়ে মানুষকে সচেতন করতেই অভিনব উদ্যোগ কলকাতা পুলিশের। অঞ্জন দত্তের  'বেলা বোস'-গানেই বাজিমাত করলেন গড়িয়াহাট থানার ওসি। পুলিশের এই ভাইরাল গান রিটুইট করে মনের কথা শেয়ার করেছেন শুভশ্রী।

  • অভিনব উদ্যোগ কলকাতা পুলিশের

    Coronavirus India3, Apr 2020, 10:50 AM IST

    বেলা বোস বাড়িতেই থেকো, সচেতনতা বাড়াতে এবার অঞ্জন দত্তের ভূমিকায় কলকাতা পুলিশ, ভাইরাল হল ভিডিও

    অভিনব উদ্যোগ কলকাতা পুলিশের, মানুষকে সচেতন করতে এবার গান ধরল পুলিশ, অঞ্জন দত্তের গান পুলিশ আধিকারিকের গলায়, লকডাউনে গৃহবন্দি মানুষের মনোবল বাড়াতে উদ্যোগ। 

  • undefined

     Entertainment2, Apr 2020, 9:19 PM IST

    ফের শোকের ছায়া হলিউডে, করোনায় মৃত্যু জনপ্রিয় শিল্পী অ্যাডাম শ্লেসিঙ্গারের

    ফের হলিউড শোকের ছায়া। করোনা ভাইরাসে সংক্রমক হয়ে মৃত্যু হল এমি অ্যাওয়ার্ড প্রাপ্ত সঙ্গীতশিল্পী অ্যাডাম শ্লেসিঙ্গারের। টম হ্যাঙ্কস, জিমি কিমেল, ক্যাথি গ্রিফিন সহ অনেকেই শোকপ্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়।
     

  • বলি নায়িকাদের চেয়েও সুন্দর জ্যাসমিন, জেনে নিন তাঁর আসল পরিচয়

    Bollywood2, Apr 2020, 7:42 PM IST

    বলি নায়িকাদের চেয়েও হট জ্যাসমিন, আসল পরিচয় পেলে চমকে যাবেন

    'সোনু কি টিট্টু কি স্যুইটি' সিনেমার গান বম ডিগি ডিগি ২০১৮ সাল থেকে এক নম্বর ট্রেন্ডিংয়ে ছিল। ক্লাব থেকে শুরু করে বিয়েবাড়ি, পুজোর মণ্ডপ, এমন কোনও জায়গা বাদ যায়নি যেখানে বম ডিগি স্টিরিওতে বাজেনি। তবে কার্তিক আরিয়ান অভিনীত এই ছবিতে গানটি ব্যবহৃত হওয়ার আগেই বেশ ভাইরাল হয়েছিল। কারণ গানটির অরিজিনাল ভারশনটি গাওয়া জ্যাসমিন ওয়ালিয়ার।

  • মনামীর ছবি

    Bengali Cinema2, Apr 2020, 2:45 PM IST

    খোলা চুলে চোখের ইশারায় 'গেঁন্দাফুল' নেচে ঝড় তুললেন অভিনেত্রী মনামী, কাদের ছুড়ে দিলেন চ্যালেঞ্জ


    কোয়ারেন্টাইনে ব়্যাপার বাদশার নয়া গানে নেচে ঝড় তুললেন টেলি অভিনেত্রী মনামী ঘোষ। বড় লোকের বেটি গো লম্বা লম্বা চুল- গানের সঙ্গে তার শরীরী বিহঙ্গের নাচের পোজ মন কেড়েছে নেটিজেনদের। পরণে হলুদ শাড়ি, কপালে টিপ, আর খোলা চুলে চোখের ইশারার কোমরের ভাঁজেই কাত হয়েছে আট থেকে অষ্টাদশী। গৃহবন্দি দশায় মনামীর গেঁদাফুল ভিডিও নজর কেড়েছে ভক্তদের।

  • গান চুরি করে বিপাকে বাদশাহ, ব়্যাপারের বিষয় এ কী বললেন রতন কাহার

    Bollywood31, Mar 2020, 3:59 PM IST

    গান চুরি করে বিপাকে বাদশাহ, ব়্যাপারের বিষয় এ কী বললেন রতন কাহার

    "বড়লোকের বেটি লো" ইতিমধ্যেই করোনার পাশাপাশি এই গানটিতে নজর পড়েছে সকলের। অবশ্যই জ্যাকলিন ফার্নান্ডেজের বাঙালি সাজে সেজে ওঠাই গানটির ভাইরাল হওয়ার একমাত্র কারণ নয়। রতন কাহারের লেখা ও সুরেই তৈরি মূল গানটি। নেটিজেনের অভিযোগ, বীরভূমের সিউড়ির বাসিন্দা রতন কাহারকে কোনও কৃতিত্ব না দিয়েও বেমালুম গানটি চুরি করে নিয়েছেন বাদশাহ। ইউটিউবে গানটির বিষয় প্রথমে লেখা ছিল লিরিকস এবং সুর বাদশাহরই লেখা। সোশ্যাল মিডিয়ায় বাঙালিরা রে রে করে উঠতেই এখন সেই ডিটেলিংয়ের জায়গা বদলে হয়েছে বাংলা লোকগীতি।

  • দেবলীনা-গৌরবঃ দেবলীনা -গৌরব দুজনের টলিপাড়ার চর্চিত কাপল। ছবি আঁকতে ভালবাসেন অভিনেত্রী। তাই এই ছুটিটাতে ছবি আঁকাটা আরও একটু ভালভাবে শিখে নেবেন অভিনেত্রী। অন্যদিকে গৌরবের জন্যও রান্নাটাও ভাল করে শিখে নেবেন অভিনেত্রী। কিন্তু দেবলীনা যে রান্না করতে পারেন না তা মানতে নারাজ। তিনি জানিয়েছেন, ওর হাতের অনেক রান্নাই খেয়েছি এবং প্রতিটি রান্নাই বেশ ভাল। তবে বর্তমান পরিস্থিতি নিয়ে দুজনেই উদ্বিগ্ন।

    Bengali Cinema30, Mar 2020, 3:39 PM IST

    ঘরে বসে কীভাবে বডি ফিট রাখবেন, জানালেন টেলি অভিনেত্রী দেবলীনা

     সম্প্রতি রঙ্গবতী গার্ল-এর বেশ কিছু  ভিডিও প্রকাশ্যে এসেছে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ফিটনেসের একাধিক ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। বাড়িতে বসেই নিয়মিত শরীরচর্চা করছেন অভিনেত্রী। আপাতত নেটদুনিয়া মজেছে তার এই ভিডিওতে।

  • ‘উই নট গিভিং আপ’- গানের মাধ্যমে বিশ্ববাসীকে লড়াইয়ের অনুপ্রেরণা দিলেন ডি জে ব্রাভো

    Cricket28, Mar 2020, 5:33 PM IST

    ‘উই নট গিভিং আপ’- গানের মাধ্যমে বিশ্ববাসীকে লড়াইয়ের অনুপ্রেরণা দিলেন ডি জে ব্রাভো

    বিশ্ব জুড়ে থাবা বসিয়েছে মারণ করোনা ভাইরাস। কোভিড ১৯-এর বিরুদ্ধে লড়াইয়ে নেমেছে মানবজাতি। মানুষের বিশ্বাস বাড়াতে গান গাইলেন ডোয়েন ব্রাভো। ‘উই নট গিভিং আপ’  গানটি ভাইরাল সোশাল মিডিয়ায়।
     

  • জ্যাকলিনের ফিনফিনে শাড়ি থেকে বাদশাহর অশ্লীল ব়্যাপ, লোকগীতিকে রিমিক্স করে বিপাকে বলিউডের জনপ্রিয় ব়্যাপার

    Bollywood28, Mar 2020, 12:49 PM IST

    জ্যাকলিনের ফিনফিনে শাড়ি ও অশ্লীল ব়্যাপ, লোকগীতির রিমিক্সে বিপাকে বাদশাহ

    "বড়লোকের বেটি লো লম্বা লম্বা চুল এমন মাথায় বেঁধে দেব লাল গেন্দা ফুল" এই লোকগীতি বাঙালির মধ্যে কতখানি জনপ্রিয়তা লাভ করেছে তা নিশ্চই বলার অপেক্ষা রাখে না। আর এই গানকেই রিমিক্স হিসেবে বেছে নিলে যে বাঙালির আঁতে ঘা লাগবেই সেটা না বোঝার কোনও কারণ ছিল না বাদশাহর। সম্প্রতি তাঁর এবং জ্যাকলিন ফারন্যানডিজের গান 'গেন্দা ফুল' নেটদুনিয়ায় মারাত্মক রকমের ভাইরাল। 

  • ইন্দ্রর ছবি

    Bengali Cinema28, Mar 2020, 10:16 AM IST

    সম্পর্কের ভাঙাগড়া, মন কাড়ছে এই মিউজিক ভিডিও

    সম্পর্ক ফিরে পাওয়ার গান নিয়ে এসেছেন  ইন্দ্রজিৎ দে ইন্দ্র। গানের নাম 'মন কেমনের রিংটোন'। এই প্রথম গল্পের আকারে ভিডিও অ্যালবাম বেড় করেছেন ইন্দ্রজিৎ দে ইন্দ্র। এ গল্প সত্যি মন ছুয়ে যাওয়ার গল্প।

  • তাপস রায়

     Entertainment28, Mar 2020, 9:57 AM IST

    বাদশার ব়্যাপে ইন্টারনেট কাঁপাচ্ছে 'বড় লোকের বেটি গো, নেপথ্যে রয়েছেন এই বাঙালি

    নয়া গানে ঝড় তুললেন ব়্যাপার বাদশা। এই গানের পিছনে রয়েছেন এক বাঙালি। গানের দোতারাটি বাজিয়েছেন তাপস রায়। অরিজিৎ সিং এর সঙ্গে 'বাজিরাও মস্তানি'-তেও ম্যান্ডোলিন বাজিয়েছিলেন তাপস রায়।

  • তবে এবারের ছবিটা বেশ মজার। শ্বশুরবাড়িতে ছয় শালিকার মাঝে বসে রয়েছেন সৃজিত মুখোপাধ্যায়।

     Entertainment27, Mar 2020, 8:01 PM IST

    'নিজেকে ভালোবাস তুমি এবার', গিটারে ঝড় তুলে মিথিলা গাইলেন সৃজিতের গান

    করোনার কোপে সদ্য বিবাহিত জীবনে তৈরি হয়েছে দুরত্ব। বিস্তর দুরে দুই তারকা, সৃজিত-মিথিলা। দুইয়ের মাঝে দুরত্বের এখন একটাই আশ্রয়, সোশ্যাল মিডিয়া। ভারতের বুকে করোনা ইতিমধ্যেই থাবা বসিয়ে দিয়েছে।