South 24parganas  

(Search results - 9)
  • Tiger in village makes panic at Kultoli BTDTiger in village makes panic at Kultoli BTD

    West BengalOct 5, 2020, 9:58 PM IST

    কুলতলিতে লোকালয়ে বাঘের হানা, আতঙ্কে আগুন জ্বালাচ্ছে এলাকাবাসী

    কুলতলির বৈকণ্ঠপুরে লোকালয়ে আচমকা বাঘের হানা। এলাকাবাসীরা জানিয়েছেন, গ্রামে ঢুকে গরু মারছে বাঘ। হঠাৎ এই পরিস্থিতিতে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে। মৈপিঠ কোস্টাল থানার অন্তর্গত ভীম নায়েকের বাড়ির গোয়ালে এদিন সন্ধ্যায় হানা দেয় বাঘ। বাড়ির মালিক জানিয়েছেন , বাঘের হানায় একটি গরু মরে। কিন্তু বাঘটিকে ধরতে না পারায় আতঙ্ক সৃষিট হয়েছে এলাকায়।

  • Item dance in front of TMC leaders in south 24parganas BTDItem dance in front of TMC leaders in south 24parganas BTD

    West BengalSep 27, 2020, 5:52 AM IST

    ভাঙড়ে তৃণমূলের সভায় চটুল নাচ, নেতৃত্বের সামনেই 'আইটেম ডান্স'

    ফের তৃণমূলের সভায় চটুল নাচের পুনরাবৃত্তি ভাঙড়ের বুকে। বছর কয়েক আগে ১লা জানুয়ারি তৃণমূলের প্রতিষ্ঠা দিবসের দিন ভাঙড়ে তৃণমূলের সভা মঞ্চ থেকে চটুল নাচ পরিবেশিত হয়েছিল। ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় হয়েছিল রাজ্য রাজনীতি। 

  • Kolkata feces sudden storm in eveningKolkata feces sudden storm in evening

    KolkataMay 7, 2020, 7:15 PM IST

    আচমকা ওলোট পালোট কলকাতা, ঝড়ের তাণ্ডবে 'তছনছ বাড়ি-ঘর'

    আশঙ্কাই সত্য়ি হল। আবহাওয়া দফতরের পূর্বাভাস মিলে গেল। সন্ধ্য়ে হতেই প্রবল ঝড় উঠল কলকাতায়। লকডাউনে অনেক ব্যারিকেড ভেঙে গেল মুহূর্তে। কিছু জায়গায় বাড়ির  চাল উড়ে যাওয়ার খবর পাওয়া গিয়েছে। বেশকিছু জায়গায় ভেঙে পড়েছে গাছের ডাল। তবে রাস্তায় লোক না থাকায় সেরকম কোনও ক্ষয়ক্ষতির খবর এখনও পাওয়া যায়নি।
     

  • Heavy thunderstorm may hit kolkata in 48 hoursHeavy thunderstorm may hit kolkata in 48 hours

    KolkataMay 7, 2020, 4:53 PM IST

    তাণ্ডব দেখাবে কালবৈশাখী, প্রস্তুত থাকুন ৪৮ ঘণ্টা

    ফের ঘণীভূত হচ্ছে প্রবল ঝড় বৃষ্টির  আশঙ্কা। বাংলাদেশ ও বিহারে রয়েছে এই ঘূর্ণাবর্ত। এই জোড়া ঘূর্ণাবর্তের টানে প্রচুর জলীয়বাষ্প ঢুকছে বঙ্গে। যার প্রভাবেই বজ্রগর্ভ মেঘ থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনা রয়েছে রাজ্য়ে। আগামী ৭২ ঘণ্টায় কলকাতা, দুই ২৪ পরগণার একাদিক জায়গায় রয়েছে কালবৈশাখীর সম্ভাবনা।

  • Now onion theft in South 24ParganasNow onion theft in South 24Parganas
    Video Icon

    West BengalDec 8, 2019, 3:30 PM IST

    চোরের কাছেও অমূল্য রতন, ভাঙড়ে জানালা ভেঙে পেঁয়াজ চুরি


    এবার পেঁয়াজ চুরির অভিযোগ উঠলো দক্ষিণ ২৪ পরগণার ভাঙড়ে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মধ্যে পেঁয়াজ এখন যথেষ্ট দামী। তাই এতদিন চোরেরা পেঁয়াজকে দামী জিনিস হিসেবে ধরে চুরি না করলেও এবার সেই সুযোগ হাতছাড়া করেনি চোর। তাই রাতের অন্ধকারে দোকানের জানালা ভেঙে অন্যান্য জিনিসের সাথে পেঁয়াজ ও চুরি করল সিঁধেল চোরের দল।

  • Massive fire broke out at BatanagarMassive fire broke out at Batanagar
    Video Icon

    West BengalDec 7, 2019, 1:11 PM IST

    বিধ্বংসী আগুন বাটানগরে, কালো ধোঁয়ায় ঢাকল আকাশ

    দক্ষিণ চব্বিশ পরগণার বাটানগরে ভয়াবহ আগুন। পরিত্যক্ত জায়গায় জলের পাইপের স্তূপে এই আগুন লেগেছে। পরিস্থিতি নিয়েন্ত্রণে আনতে এলাকায় তিনটি দমকলের ইঞ্জিন পৌঁছেছে। আগুন লাগার কারণ জানা যায়নি এখনও । কালো ধোঁয়ায় সকাল থেকেই ছেয়ে গেছে আকাশ। 

  • Youth arrested in Narendrapur for minor girl abduction caseYouth arrested in Narendrapur for minor girl abduction case

    West BengalNov 6, 2019, 7:51 PM IST

    ফেসবুকে বন্ধুত্বের ফাঁদ না নিখাদ প্রেম, নাবালিকা অপহরণে গ্রেফতার যুবক

    ফেসবুকে বন্ধুত্বের ফাঁদ পেতে এক নাবালিকাকে অপহরণ করার অভিযোগে সুমন বোলেন নামে বছর একুশের এক যুবককে গ্রেফতার করল দক্ষিণ ২৪ পরগণার নরেন্দ্রপুর থানার পুলিশ। প্রায় দিন পনেরো আগে নবম শ্রেণির ছাত্রী ঐ নাবালিকাকে বুঝিয়ে অন্যত্র নিয়ে চলে যায় অভিযুক্ত যুবক। এরপরেই ঐ ছাত্রীর পরিবারের সদস্যরা নরেন্দ্রপুর থানায় অপহরণের অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের তদন্তে নেমে মঙ্গলবার রাতে হুগলির জঙ্গিপুর থানা এলাকা থেকে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে বুধবার বারুইপুর মহকুমা আদালতে তোলা হয়। 

  • People alleges ration scam in budge budgePeople alleges ration scam in budge budge

    West BengalSep 15, 2019, 2:07 PM IST

    গরিবের মুখের গ্রাস গরুর মুখে,তোলপাড় বজবজ

    গরিবের খাবার চলে যাচ্ছে সরাসরি গবাদি পশুর মুখে। রেশন দুর্নীতির জেরে রাতের অন্ধকারে ঘটছে এই ঘটনা। শনিবার হাতেনাতে যার প্রমাণ মিলল বজবজে।

  • Road blockade turns violent, protester-police clashes in sonarpurRoad blockade turns violent, protester-police clashes in sonarpur
    Video Icon

    West BengalAug 21, 2019, 1:41 PM IST

    রাস্তা সারাইয়ের দাবিতে উত্তপ্ত নরেন্দ্রপুর, পুলিশের সঙ্গে ধস্তাধস্তি

    রাস্তা সারাইয়ের দাবিতে রাস্তা অবরোধ নরেন্দ্রপুরের তেঘরিয়া এলাকায় ।অবরোধ তুলতে গিয়ে পুলিশ-অবরোধকারী বচসা। দীর্ঘক্ষণ রাস্তা অবরোধে হয়রানি নিত্য়যাত্রীদের
    পুলিশকে পাথর ছোড়ার অভিযোগ উঠেছে বিক্ষোভকারীদের বিরুদ্ধে।