Sovan Chatterjee  

(Search results - 52)
  • করোনা বলে চূড়ান্ত অপমান, চোখের  জলে পার্থর মিটিং ছাড়লেন বৈশাখী

    Kolkata19, Mar 2020, 2:20 PM IST

    করোনা বলে চূড়ান্ত অপমান, চোখের জলে পার্থর মিটিং ছাড়লেন বৈশাখী

    কলেজের পরিচালন সমিতির বৈঠকে চূড়ান্ত অপমানিত হলেন বৈশাখী বন্দ্য়োপাধ্যায়। খোদ শিক্ষামন্ত্রী তাঁকে বেনজির আক্রমণ করেছে বলে  খবর। সূ্ত্র মারফত জানা গিয়েছে, বৈঠক থেকে চোখে জল নিয়ে বেরিয়ে যান কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী।
     

  • undefined

    Kolkata15, Mar 2020, 1:17 PM IST

    দলে এলেও পদ্ম কাঁটা, শোভনকে মেয়র প্রোজেক্ট করবে না তৃণমূল

    তৃণমূলে ফিরলেই কি মানুষের চরিত্র বদলে যায়। দলে ফিরলেও শোভন চট্টোপাধ্যায়কে মেয়র প্রজেক্ট করবে না তৃণমূল। বেহালা পূর্বের দায়িত্ব থেকে সরেই প্রাক্তন মেয়রকে পাল্টা আক্রমণ করলেন রত্না চট্টোপাধ্যায়। যার জেরে আরও এক ধাপ এগোল জল্পনা। তবে কি পদ্ম ছেড়ে ফের ঘাসফুলে ফিরছেন শোভন। 

  • undefined

    Kolkata12, Mar 2020, 8:38 PM IST

    বিজেপিতে অন্য়দের সঙ্গে কথা বলেন, দিলীপের সঙ্গে সম্পর্ক নেই শোভনের

    দরজায় কড়া নাড়ছে  পুরসভা নির্বাচন। অথচ দলে থেকেও সক্রিয় হচ্ছেন না খোদ কলকাতার প্রাক্তন মেয়র। অবশেষে শোভন চট্টোপাধ্যায়কে নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ। বিজেপির রাজ্য় সভাপতি জানালেন, দলে অন্যদের সঙ্গে কথা হলেও ওনার সঙ্গে আমার যোগাযোগ নেই। স্বাভাবিকভাবেই রাজ্য় নেতার এই বক্তব্য়েই ধরা পড়েছে বিজেপির পুরভোটের প্রস্তুতির চিত্র। 

  • দলে থেকে সক্রিয় নন কেন, শোভন  নিয়ে বঙ্গ বিজেপিকে প্রশ্ন নাড্ডার

    Kolkata11, Mar 2020, 1:08 PM IST

    দলে থেকে সক্রিয় নন কেন, শোভন নিয়ে বঙ্গ বিজেপিকে প্রশ্ন নাড্ডার

    সামনেই পুরসভা নির্বাচন। ঘাসফুল থেকে পদ্ম শিবিরে যোগ দিয়েও দীর্ঘদিন নিষ্ক্রিয় রয়েছেন তিনি। এবার দলে শোভন চট্টোপাধ্যায়ের অবস্থান জানতে বঙ্গ বিজেপির নেতাদের প্রশ্ন করলেন সর্বভারতীয় সভাপতি  জেপি নাড্ডা। মুরলীধর স্ট্রিটে  কান পাতলে শোনা যাচ্ছে, দলে থেকেও শোভন কেন নিষ্ক্রিয় তা  দিলীপ ঘোষ, মুকুল রায়দের জিজ্ঞাসা করেছেন নাড্ডা। স্বাভাবিকভাবেই দলনেতার এই প্রশ্নে অস্বস্তি বেড়েছে দিলীপের। 

  • undefined

    Kolkata7, Mar 2020, 5:29 PM IST

    মাথার ওপর পার্থ, শোভনের জায়গায় পুরভোটের দায়িত্বে এলেন রত্না

    কাঁটা  দিয়ে কাঁটা তোলার কাজ শুরু। কলকাতা পুরসভা নির্বাচনে মেয়র শোভন চট্টোপাধ্যায়ের জায়গা বেহালা পূর্বের প্রচারের দায়িত্ব পেলেন রত্না। পার্থ চট্টোপাধ্যায় মাথার ওপর থাকলেও দক্ষিণ কলকাতার এই অঞ্চলে দলের কো-অর্ডিনেটরের কাজ করবেন শোভন জায়া। 
     

  • দিল্লি বিজেপি দিলীপ ভুলে,  দেবশ্রী এখন তৃণমূলে

    Kolkata25, Nov 2019, 4:19 PM IST

    পদ্ম ভুলে ঘাসফুলে দেবশ্রী, দল বদল নিয়ে মুখ খুললেন প্রথম বার

    ভুল বোঝাবুঝি হয়েছিল। মিটে গিয়েছে। তৃণমূলে ছিলাম। তৃণমূলেই আছি। তাঁর দলবদলের জল্পনা নিয়ে কানাঘুষোর মধ্যেই প্রথমবার মুখ খুললেন দেবশ্রী রায়। স্পষ্ট করলেন তাঁর রাজনৈতিক অবস্থান। আজ অনেকদিন পর বিধানসভায় দেখা যায় দেবশ্রী রায়কে। প্রিভিলেজ কমিটির বৈঠকে যোগ দিতে এসেছিলেন দে

  • ইডেনে যেতেই উড়ে এল মন্তব্য়,  ইনি প্রেমে বিশ্বাসী শোভন
    Video Icon

    Kolkata23, Nov 2019, 5:38 PM IST

    ইডেনে যেতেই উড়ে এল মন্তব্য়, ইনি প্রেমে বিশ্বাসী শোভন

    রং মিলল না গোলাপি ইডেনে। ম্যাচিং না পরেই ইডেন গার্ডেন্সে শোভন-বৈশাখী। দুই অপরিচিতকে দেখে কৌতূহলের শেষ ছিল না বাংলাদেশিদের মনে। কে ইনি জানতে সাংবাদিকদের প্রশ্নই করে ফেললেন একজন। চটজলদি উত্তরে সাংবাদিক জানালেন , ইনি কলকাতার প্রাক্তন মেয়র। প্রেমে খুব বিশ্বাসী। মুখ ঘুরিয়ে বক্তাকে দেখলেও মুচকি হাসি দিয়েই বেরিয়ে গেলেন শোভন চট্টোপাধ্যায়। 

  • শোভন এবং বৈশাখীর সম্পর্ককে ভাত- ডাল বলে মন্তব্য করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বলে দেন, ভাতের সঙ্গে যেমন ডাল থাকেই, সেরকমই শোভনের সঙ্গে বৈশাখীও থাকবেনই।

    Kolkata17, Nov 2019, 1:10 AM IST

    দল ছাড়ার আগেই শোভন-বৈশাখীকে গুরুত্বহীন করলেন দিলীপ

    দলে না থাকলেও সাইন বোর্ড লেগে রয়েছে। শীঘ্রই সেই তকমাও ছাড়তে চলেছেন শোভন-বৈশাখী। সূত্রের খবর, দিল্লির গেরুয়া হাওয়া সহ্য হয়নি তাই ফের কালীঘাটে ফিরছেন 'দিদির কানন'। যদিও ঘোষণা না হওয়ার আগেই শোভন বৈশাখীকে দলে গুরুত্বহীন করলেন দলের রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। 
     

  • undefined

    Kolkata15, Nov 2019, 8:12 PM IST

    গালাগাল দিয়ে মেসেজ, শোভনের বিরুদ্ধে ফের থানায় রত্না

    এবার শোভনের ফোন থেকে অশ্লীল মেসেজ পাওয়ার অভিযোগ তুলেছেন রত্নাদেবী। গত ৮ নভেম্বর পর্ণশ্রী থানায় এই অভিযোগ দায়ের করেছেন রত্নাদেবী। 

  • undefined

    Kolkata8, Nov 2019, 12:51 AM IST

    দিদির কাছে শোভন, বিজেপির সঙ্গে সখ্য়তা বাড়ালেন রত্না

    শোভনের সঙ্গে কালীঘাটের দূরত্ব কমতেই এবার বিজেপির সঙ্গে সখ্যতা বাড়ালেন রত্না চট্টোপাধ্যায়। বেলেঘাটায় জগদ্ধাত্রী পুজোর নিমন্ত্রণে ঘণ্টাখানেক বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের সঙ্গে কথা বলতে দেখা গেল শোভন জায়াকে। যা নিয়ে রাজ্য় রাজ্য়নৈতিক মহলে জোর জল্পনা। তবে কি বিজেপির নৌকায় পা বাড়াচ্ছেন রত্না।

  • দিল্লি বিজেপি দিলীপ ভুলে,  দেবশ্রী এখন তৃণমূলে

    Kolkata7, Nov 2019, 3:27 PM IST

    দিল্লি বিজেপি দিলীপ ভুলে, দেবশ্রী এখন তৃণমূলে

    এগিয়ে গিয়েও পিছিয়ে আসলেন। বিজেপিতে যোগ  দেওয়ার হুজুগে ভেসে ফের ঘরেই থেকে গেলেন রায়দিঘির তৃণমূল বিধায়ক। যদিও অতীতের কর্মকাণ্ডের ফল এখনও পিছু তাড়া করছে তাঁর। যাব না বললেও বিজেপিতে যাওযার জল্পনা থেকেই যাচ্ছে দেবশ্রী রায়ের।
     

  • দেবশ্রী নিয়ে শোভন এবং বৈশাখীর আপত্তি সত্ত্বেও পরে কলকাতায় তাঁর সঙ্গে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দেখা করেছেন বলে খবর। যা নিয়ে প্রবল ক্ষুব্ধ হন শোভন- বৈশাখী।

    Kolkata6, Nov 2019, 11:58 PM IST

    'কাঁটা' ভিড়ছে তৃণমূলে, দেবশ্রী কি পদ্মফুলে

    এখন শুধু আনুষ্ঠানিক ঘর ওয়াপসির পালা। কালীঘাটে দিদির কাছে ফোঁটা নিতে যাওয়ায় বিজেপিতে থেকেও নেই শোভন চট্টোপাধ্য়ায়। শোভন তৃণমূলমুখী হওয়ায় এখন বিজেপিতে যেতে বাধা রইল না দেবশ্রী রায়ের। 

  • undefined

    Kolkata1, Nov 2019, 5:53 PM IST

    ভাইফোঁটার পরেই ফিরল নিরাপত্তা, শোভন কবে ফিরছেন

    এ বছরের অগাস্ট মাসে শোভন বিজেপি-তে যোগ দেওয়ার পরেই কলকাতার প্রাক্তন মেয়রের নিরাপত্তা প্রত্যাহার করার সিদ্ধান্ত নেয় রাজ্য সরকার।

  • undefined

    Kolkata30, Oct 2019, 7:31 PM IST

    মমতার কাছে শোভনের ভাইফোঁটা, শুভবুদ্ধি হয়েছে বললেন রত্না

    দল পাশে দাঁড়ানোর পর এবার পাশে দাঁড়ালেন খোদ রত্না চট্টোপাধ্য়ায়। মমতার কাছে শোভনের ভাইফোঁটা নিয়ে মুখ খুললেন শোভন জায়া। কী বললেন তিনি ?

  • undefined

    Kolkata30, Oct 2019, 5:10 PM IST

    সংগঠনের পদে নেই শোভন,কার কাছে ফোঁটা নেবেন ব্য়ক্তিগত বিষয় বললেন দিলীপ

    মমতার কাছে শোভনের ভাইফোঁটা নেওয়া নিয়ে মুখ খুলল বিজেপি। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়ে দিলেন, এটা শোভনের ব্য়ক্তিগত বিষয়, বিজেপি কারও ব্য়ক্তিগত জীবনধারণে হস্তক্ষেপ করে না। তবে এই বক্তব্য়ের মাঝেও বিজেপির নব্য সদস্যকে বিঁধতে ছাড়লেন না মেদনীপুরের সাংসদ।