Specification  

(Search results - 154)
  • <p>Poco X3</p>

    Technology22, Sep 2020, 4:39 PM

    স্টাইলিস লুক ও দুর্দান্ত ক্যামেরা, ২৯ সেপ্টেম্বর ফাস্ট সেল শুরু করছে Poco X3

    Poco তার নতুন স্মার্টফোন Poco X3 ভারতে লঞ্চ করেছে। সংস্থাটি এই ফোনের 6 GB র‌্যাম + 64 GB ভেরিয়েন্টের প্রাথমিক মূল্য 16,999 টাকায় রেখেছে। এগুলি ছাড়াও ফোনটি 6 GB + 128 GB এবং 8 GB র‌্যাম এবং 128 GBতে ফোনের আরও দুটি স্টোরেজ ভেরিয়েন্ট লঞ্চ করেছে। ফোনের প্রথম সেলটি ২৯ সেপ্টেম্বর দুপুর ১২ টা থেকে ফ্লিপকার্টে বিক্রি শুরু হবে। এই নতুন ফোনটিতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং 6000 mAh ব্যাটারির মতো অনেকগুলি বিশেষ বৈশিষ্ট্য পাবেন। আসুন জেনে নিই ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে 

  • <p>Realme Narzo 20&nbsp;</p>

    Technology21, Sep 2020, 3:36 PM

    সাধ্যের মধ্যে দুর্দান্ত ফিচার, লঞ্চ হল Realme Narzo 20-এর ৩টি স্মার্টফোন

    Realme ২১ সেপ্টেম্বর সোমবার ভারতে তার নতুন সিরিজ Narzo 20 এর তিনটি ফোন বাজারে লঞ্চ করছে। এই সিরিজে, সংস্থাটি Realme Narzo 20 Pro, Narzo 20 A, এবং Realme Narzo 20 লঞ্চ করবে। দুপুর ১২.৩০ মিনিটে শুরু হবে ফোনের লঞ্চ। সংস্থার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে সরাসরি দেখা যাবে এদের লঞ্চিং। সংস্থাটি বেশ কিছুদিন ধরে এই ফোনটি সম্পর্কে টিজার প্রকাশ করছে, যার কারণে ফোনের অনেকগুলি বৈশিষ্ট্য ইতিমধ্যে ফাঁস ও হয়েছে।

  • <p>&nbsp;Oppo Reno 4 pro</p>

    Technology20, Sep 2020, 4:49 PM

    ধোনি ভক্তদের জন্য বড় খবর, মাহি-র সই করা দুর্দান্ত ফিচারের ফোন বাজারে আনছে Oppo

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। কয়েকদিন আগেই ভারতীয় বাজারে এই স্মার্টফোন লঞ্চের কথা ঘোষনা করেছিল। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই ফোনের স্টকিং।  তবে এবারে বড়সড় ধামাকা নিয়ে ২৪ সেপ্টেম্বর থেকে বিক্রি শুরু করছে Oppo Reno 4 pro। এই ফোনে থাকছে মহেন্দ্র সিং ধোনি-র অটোগ্রাফ। ধোনির ভক্তদের জন্য, ওপ্পো বক্সটি নতুনভাবে ডিজাইন করেছে। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অটোগ্রাফ থাকবে ফোনের পিছন দিকে।
     

  • <p>POCO X3</p>

    Technology19, Sep 2020, 1:21 PM

    দুর্দান্ত ক্যামেরা-সহ একাধিক ফিচার, বাজারে লঞ্চের আগেই ফাঁস Poco X3 এর স্পেসিফিকেশন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সংস্থার স্মার্টফোন। সম্প্রতি ভিন্ন সংস্থার তকমা পেয়ে জনপ্রিয় হয়ে উঠছে পোকো। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার নিয়ে পোকো ক্রমশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। খুব শীঘ্রই ভারতীয় বাজারে লঞ্চ হতে পারে Poco X3-এর স্মার্টফোন। এর আগের ফ্ল্যাশ সেল-এ সব ফোনই বিক্রি হয়ে গিয়েছিল Poco X2-এর। সেই সময় থেকেই মোবাইল প্রেমীদের নজরে আসে এই সংস্থার মোবাইল। এবার আবারও দুর্দান্ত ফিচার নিয়ে বাজারে আসতে চলেছে Poco X3। এক নজরে রইল এই ফোনের বিস্তারিত ফিচারসগুলি।
     

  • <p>Redmi 9i</p>

    Technology15, Sep 2020, 2:21 PM

    মাত্র ৮২০০ টাকায় দুর্দান্ত ফিচার, ফ্লিপকার্টে ১৮ সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে Redmi 9i

    শাওমির সাব ব্র্যান্ড Redmi আজ Redmi 9 সিরিজের Redmi 9i এর ভারতের বাজারে বাজারে আজ লঞ্চ হচ্ছে। সূত্রের খবর অনুসারে, এই ফোনটির প্রাথমিক মূল্য প্রায় ৮ হাজার টাকারও কম হতে পারে। ফোনে ওয়াটারড্রপ স্টাইলের নচ ডিসপ্লে দেওয়া হবে। আসন্ন নতুন ফোনটি দেখতে অনেকাংশে Redmi 9, Redmi 9A, Redmi 9 Prime- এর মতো। এই স্মার্টফোনের কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট mi.com ছাড়াও ই-কমার্সও Flipkart-এ পাওয়া যাবে এবং এর জন্য Flipkart একটি মাইক্রো সাইটও প্রকাশ করেছে।

  • <p>Realme7 pro</p>

    Technology14, Sep 2020, 1:28 PM

    দুর্দান্ত ফিচার -সহ আকর্ষনীয় সেলফি ক্যামেরা, আজ থেকে শুরু হল রিয়েলমি সেভেনপ্রো-এর ফাস্ট সেল

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। Realme7 pro মিড রেঞ্জের এই ফোনে সাধ্যের মধ্যে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার। লঞ্চের পর থেকেই ফোনপ্রেমীদের নজরে আসে এই ফোন। আজ বেলা ১২ টা থেকে Realme.com এবং Flipkart-এ বিক্রি শুরু হবে ফাস্ট সেল।

  • undefined

    Technology9, Sep 2020, 5:01 PM

    স্টাইলিশ লুক-সহ দুর্দান্ত ফিচার, ১৫ সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে রেডমি নাইন আই

    শাওমি ভারতে অবিচ্ছিন্নভাবে নতুন ফোন বাজারে আনছে এবং সংস্থাটি নতুন ফোন সম্পর্কিত একটি টিজার প্রকাশ করেছে সোশ্যাল মিডিয়ায়। শাওমি জানিয়েছে যে, নতুন ফোন রেডমি নাইন আই আগামী সপ্তাহের ১৫ সেপ্টেম্বর লঞ্চ হতে চলেছে। ফোনটি দুপুর ১২ লঞ্চ করা হবে। সংস্থাটি ফোনের কয়েকটি বৈশিষ্ট্য প্রকাশ করেছে। সংস্থাটি টিজারটিতে লিখেছেন, 'বিগ অন ওয়াচিং ভিডিও' যার অর্থ ফোনটি একটি বড় স্ক্রিন দেওয়া হবে। এর আগে লঞ্চ হওয়া রেডমি নাইন আই ইতিমধ্যে আন্তর্জাতিক বাজারে চালু হয়েছে, তবে ভারতীয় রূপটি রেডমি নাইন আই এ বা রেডমি নাইন আই সি এর একটি নতুন সংস্করণ বলে মনে করা হচ্ছে। জেনে নেওয়া যাক রেডমি নাইন আই এর বিস্তারিত স্পেসিফিকেশন-

  • পোকো এক্স ২

    Technology7, Sep 2020, 2:44 PM

    জলের দরে দুর্দান্ত ফিচার, ৮ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হচ্ছে পোকো এম টু স্মার্টফোন

    একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। পোকো তার পোকো এম টু প্রো স্মার্টফোনটি জুলাই মাসে লঞ্চ করেছিল। জানা যাচ্ছে ৮ সেপ্টেম্বর ভারতে লঞ্চ করছে পোকো এম টু।

  • <p>MI Note 10</p>

    Technology6, Sep 2020, 12:32 PM

    স্মার্টফোনে এই প্রথম বার মিলবে ১০৮ এমপি পেন্টা ক্যামেরা সেন্সর, ফাঁস হল এমআই নোট টেন-এর ফিচার

    এমআই নোট নাইন-এর ভাল সাড়া পাওয়ার পরে বাজারে আসতে চলেছে এমআই-এর নতুন সংযোজন। শাওমি বাজারে আনতে চলেছে এমআই নোট টেন ও এমআই নোট টেন প্রো। এমআই এর ফোনের অনুরূপ কিছু ছবিও ইতিমধ্যেই ফাঁস হয়েছে। এরপরেই সরাসরি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে দেখা দিয়েছে এই ছবির বিস্তারিত তথ্য। জানা গিয়েছে বিশ্বে এই প্রথম বার, কোনও ফোনে থাকবে ১০৮ মেগাপিক্সল পেন্টা ক্যামেরা। ৫ টা ক্যামেরা সেন্সর-সহ বাজারে লঞ্চ হবে এমআই-এর উন্নতমানের স্মার্টফোন এমআই নোট টেন। এই ফোনেপ বিষয়ে ইতিমধ্যেই বিস্তারিত বিবরণ পাওয়া গিয়েছে এমআই ডট কম এর গ্লোবাল সাইটে। জেনে নিন এর বিস্তারিত স্পেশিফিকেশন-

  • <p>Realme Narzo 10A&nbsp;</p>

    Technology5, Sep 2020, 3:31 PM

    মাত্র ৮,৯৯৯ টাকায় দুর্দান্ত ফিচার, বিক্রি শুরু হল রিয়েলমি নারজো টেনএ

    একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। বিক্রি শুরু হল রিয়েলমি-এৎ লেটেস্ট এডিশন স্মার্টফোন নারজো টেনএ । রিয়েলমি আজ দুপুর ১২ টা থেকে ফ্লিপকার্ট এবং রিয়েলমি ডটকম (realme.com) রিয়েলমি নারজো টেনএ বিক্রি শুরু হচ্ছে। জেনে নেওয়া যাক রিয়ালিমি নার্জো ফোন এর স্পেসিফিকেশন-
     

  • <p>Oppo F17 Pro</p>

    Technology3, Sep 2020, 1:39 PM

    সাধ্য়ের মধ্যে উন্নতমানের ডুয়েল সেলফি ক্যামেরা, শুরু হল ওপো এফ এফসেভেনটিন প্রো-এর প্রি-বুকিং

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। আবারও বাজারে হাজির হয়েছে ওপো সংস্থার এ সিরিজের আরও একটি মডেল ওপো এফসেভেনটিন এবং ওপো এফসেভেনটিন প্রো। ভারতে গতকাল অর্থাৎ ২ সেপ্টেম্বর লঞ্চ হয়েছে ওপো-র এই দুটি মোবাইল।  ইতিমধ্যেই এই দুই ফোনের প্রি-বুকিং শুরু হয়েছে। জেনে নেওয়া যাক ওপো এফসেভেনটিনন প্রো- এর বিস্তারিত স্পেসিফিকেশন।

  • <p>galaxy z fold 2</p>

    Technology2, Sep 2020, 1:22 PM

    দীর্ঘ অপেক্ষার অবসান, লঞ্চ হল স্যামসাংয়ের আকর্ষনীয় গ্যালাক্সি জেড ফোল্ড টু

    স্মার্টফোন সংস্থা স্যামসাং তার তৃতীয় ফোল্ডেবল ফোন স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড টু (Galaxy Z Fold2) লঞ্চ করেছে। ভার্চুয়াল ইভেন্টে গ্যালাক্সি আনপ্যাকড ২০২০ পার্ট টু লঞ্চ করা হয়েছে। এই ফোনটি আগের চেয়ে আরও উন্নত ডিসপ্লে সহ লঞ্চ করা হয়েছে। গ্যালাক্সি জেড ফ্লিপের তুলনায় এটি অনেকগুলি ফিচারের আপগ্রেড দেওয়া হয়েছে। জেনে নেওয়া যাক স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড টু-এর বিস্তারিত স্পেশিফিকেশন-

  • <p>redmi 9&nbsp;</p>

    Technology31, Aug 2020, 12:41 PM

    মাত্র ৮৯৯৯ টাকায় শুরু হল অফার-সহ ফার্স্ট সেল, ১২ টা থেকে বিক্রি শুরু রেডমি নাইন-এর

    শাওমির নতুন বাজেট ফোন রেডমি নাইন এর প্রথম সেল হচ্ছে আজ ৩১ আগস্ট। অ্যামাজনে বেলা ১২ টা থেকে বিক্রি শুরু হয়েছে। সংস্থাটি রেডমি নাইন এর প্রাথমিক মূল্য মাত্র ৮৯৯৯ টাকা রেখেছে। ফোনটিতে ৬.৫৩-ইঞ্চ এইচডি + আইপিএস ডিসপ্লে রয়েছে। সম্প্রতি লঞ্চ হওয়া এই স্মার্টফোন আজকেই সেল শুরু করছে। এই ফোনটি চালু হওয়ার আগে রেডমি নাইন এর কয়েকটি বৈশিষ্ট্য এবং বিশদ প্রকাশ করেছে। যদিও রেডমি নাইন ইতিমধ্যে আন্তর্জাতিক বাজারে চালু হয়েছে, তবে ভারতীয় রূপটি রেডমি নাইন এ বা রেডমি নাইন সি এর একটি নতুন সংস্করণ বলে মনে করা হচ্ছে। জেনে নেওয়া যাক রেডমি নাইন এর বিস্তারিত স্পেসিফিকেশন-
     

  • poco x2

    Technology29, Aug 2020, 2:01 PM

    ৬ টি ক্যামেরা-সহ উন্নতমানের ফিচার, শীঘ্রই বাজারে আসতে চলেছে পোকো-এর নয়া স্মার্টফোন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সংস্থার স্মার্টফোন। সম্প্রতি ভিন্ন সংস্থার তকমা পেয়ে জনপ্রিয় হয়ে উঠছে পোকো। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার নিয়ে পোকো ক্রমশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে পোকো-এর আরও একটি উন্নত মানের স্মার্টফোন। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, বাজারে আসতে চলেছে পোকো এক্স থ্রি স্মার্টফোন। ইতিমধ্যেই ফাঁস হয়েছে পোকো এক্স থ্রি স্মার্টফোনের ক্যামেরা ও চার্জিং-এর বিস্তারিত বৈশিষ্ট্য। এক নজরে রইল এই ফোনের বিস্তারিত ফিচারসগুলি।

  • <p>Oppo F17</p>

    Technology26, Aug 2020, 1:54 PM

    ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা-সহ স্টাইলিস লুক, ২ সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে ওপো আরও একটি স্মার্টফোন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে জনপ্রিয় এই মোবাইল সংস্থা। আবারও বাজারে হাজির হয়েছে ওপো সংস্থার এ সিরিজের আরও একটি মডেল ওপো এফসেভেনটিন। ওপো এফসেভেনটি প্রো এবং ওপো এফসেভেনটি ভারতে চালু হবে ২ সেপ্টেম্বর। ওপো বৃহস্পতিবার ঘোষণা করেছে। জেনে নেওয়া যাক ওপো এফসেভেনটি- এর বিস্তারিত স্পেসিফিকেশন।