Specification  

(Search results - 186)
  • Mi smart Band 6 will launch in India very soon specifications and price BDD

    TechnologyMay 6, 2021, 2:37 PM IST

    একবার ফুল চার্জে চলবে টানা ১৪ দিন, ভারতে শীঘ্রই লঞ্চ হতে চলেছে Mi Smart Band 6

    বর্তমানে স্মার্টফোনের পাশাপাশি Smart Band গুলির চাহিদাও ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। খেলাধুলায় আগ্রহী ব্যক্তিদের জন্য বা স্বাস্থ সচেতন ব্যক্তিরা এই ধরনের ঘড়ি খুব পছন্দ করেন। Xiaomi শিগগিরই ভারতে এটির নতুন সস্তা Mi Band 6 লঞ্চ করতে পারে। কিছু কারণে এর লঞ্চে বিলম্ব হয়েছে। Xiaomi গত মাসে মার্চে চিনে এই Mi Band China লঞ্চ করেছিল। ভারতে এর উদ্বোধন সম্পর্কে এখনও কোনও তথ্য দেওয়া হয়নি তবে ফাঁস হওয়া তথ্য অনুসারে, Xiaomi ২০২১ এই এটিকে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। 

  • Samsung Galaxy M42 5G smartphone launch in India full specification BDD

    TechnologyMay 1, 2021, 3:10 PM IST

    দুর্দান্ত ফিচার-সহ আকর্ষণীয় লুক, ভারতে লঞ্চ হল Samsung এর Galaxy M42 5G

    Samsung-এর M-সিরিজের প্রথম 5G স্মার্টফোন Galaxy M42 5G ১ মে শনিবার অর্থাৎ আজ থেকে বিক্রয়ের জন্য উপলব্ধ করা হয়েছে। সেলটি Amazon India-তে দেওয়া হয়েছে, সেখান থেকে ফোনে বিভিন্ন ধরণের অফারও দেওয়া হচ্ছে। প্রদত্ত তথ্য অনুসারে, গ্রাহকরা যদি এই ফোনটি কিনতে ICICI ব্যাংক বা Kotak ব্যাংক-এর কার্ড ব্যবহার করেন, তবে তাদের তাত্ক্ষণিকভাবে 10 শতাংশ ছাড় দেওয়া হবে, যার অতিরিক্ত ২০০০ টাকা ছাড়ও রয়েছে। স্যামসুঙ Galaxy M42 5G প্রাথমিক মূল্য ২১,৯৯৯ টাকায় প্রবর্তন করেছে, এটি ৬ GB RAM + 128 GB স্টোরেজের জন্য। তবে সংস্থাটি তার প্রারম্ভিক মূল্য রেখেছে মাত্র ১৯,৯৯৯ টাকা।

  • Oppo A94 5G Smartphone specifications and price in India BDD

    TechnologyApr 18, 2021, 2:54 PM IST

    দুর্দান্ত ফিচার-সহ বাজারে এল Oppo A94 5G Smartphone

    Oppo একটি নতুন স্মার্টফোন Oppo A94 5G লঞ্চ করেছে। এই ফোনটি ইউরোপে Oppo Reno 5Z 5G স্মার্টফোন নামে লঞ্চ করা হয়েছে। যা গত সপ্তাহে সিঙ্গাপুরেও লঞ্চ হয়েছিল। জানা গিয়েছে এই স্মার্টফোনটি একটি রিব্র্যান্ডেড সংস্করণ। Oppo A94 5G সিঙ্গেল ভেরিয়েন্ট 8 GB + 128 GB উপস্থাপিত হয়েছে, যার দাম ৩৫৯ ইউরো অর্থাৎ ভারতীয় দামে যা প্রায় ৩২,০০০ টাকা। এই ফোনটির সর্বাধিক বিশেষ বিষয় হল এটির 8 GB RAM এবং শক্তিশালী ব্যাটারি।

  • Nokia may launch X10 and X20 5G smartphones on April 4 BDD

    TechnologyMar 15, 2021, 1:04 PM IST

    লঞ্চের আগেই ফাঁস ফিচার, ৪ এপ্রিল লঞ্চ হতে পারে Nokia দুটি নজরকাড়া স্মার্টফোন

    এইচএমডি গ্লোবাল (HMD Global) 8 এপ্রিল ইভেন্টটি ঘোষণা করেছে, যেখানে Nokia (Nokia) নতুন স্মার্টফোন Nokia X10, Nokia X20 5G লঞ্চ হতে পারে। সংস্থাটি তার ওয়েবসাইটে একটি অফিসিয়াল পোস্ট করেছে, সেই পোস্টে জানিয়েছে যে অনুষ্ঠানটি ৮ এপ্রিল ভারতীয় সময় অনুযায়ী রাত ৮ টা বেজে ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। এই ইভেন্টে কোন স্মার্টফোনগুলি লঞ্চ করা হবে। তবে সে সম্পর্কে সংস্থাটি কোনও তথ্য দেয়নি, তবে Nokiapoweruser দাবি করেছেন যে, এই ইভেন্টে সংস্থাটি দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করবে।

  • Oppo F19 Pro Series 5g smartphone launch in India full specification with price BDD

    TechnologyMar 9, 2021, 2:33 PM IST

    স্টাইলিস লুক ও দুর্দান্ত ফিচার, ভারতে লঞ্চ হল Oppo F19 Pro Series

    স্মার্টফোন প্রস্তুতকারক Oppo ভারতে দুটি নতুন স্মার্টফোন Oppo F19 Pro এবং Oppo F19 Pro+ লঞ্চ করেছে। চারটি রিয়ার ক্যামেরা সেটআপ সহ স্মার্ট অ্যামোলেড ডিসপ্লে ভারতের বাজারে সোমবার লঞ্চ হওয়া এই স্মার্টফোন সিরিজে উপলব্ধ করা হয়েছে। Oppo F19 Pro+ 5G কানেকশন সাপোর্ট করে। একই সময়ে, Oppo F19 Pro কেবল 4G কানেকশন সাপোর্ট করবে। এর সঙ্গে Oppo ভারতীয় বাজারে Oppo ব্যান্ড স্টাইলও নিয়ে হাজির হয়েছে। ফোনটিতে ৪৩১০ mAh ব্যাটারি রয়েছে, যা  ৫০ w ফ্ল্যাশ ডার্ট চার্জিং সাপোর্ট করে।

  • Realme Narzo 30A smartphone launch in India full specification with price BDD

    TechnologyFeb 25, 2021, 1:13 PM IST

    একেবারে জলের দরে, ভারতে লঞ্চ হল Realme-এর Narzo 30A

    Realme ভারতে কম দামে ৬০০০ mAh ব্যাটারি সহ একটি Realme Narzo 30A লঞ্চ করেছে। বিশেষ বিষয়টি হল এটি একটি এন্ট্রি লেভেল ফোন, যা সেরা বৈশিষ্ট্য সহ লঞ্চ হয়েছে। এর বিশেষ কথাটি হল Realme Narzo 30A একেবারে বাজেটের মধ্যে ৬০০০ mAh-এর মতো শক্তিশালী ব্যাটারি নিয়ে আসে। এর ৩ GB + ৩২ GB ভেরিয়েন্টটির দাম ৮,৯৯৯ টাকা এবং ৪ GB + ৬৪ GB মডেলের দাম ৯,৯৯৯ টাকা হয়েছে। ফোনের সেলটি ৫ মার্চ থেকে শুরু হবে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট realme.com ছাড়াও স্মার্টফোনের সেলটি ই-কমার্স সাইট ফ্লিপকার্টেও থাকবে। রিয়্যালিটি Narzo 30A দুটি রঙের ভেরিয়েন্ট লেজার ব্লু এবং লেজার ব্ল্যাকে লঞ্চ করা হয়েছে।

  • Oneplus 9 series Possible features leaked before launch BDD

    TechnologyFeb 20, 2021, 12:11 PM IST

    লঞ্চের আগেই ফাঁস সম্ভাব্য ফিচার, জেনে নিন কি কি ফিচার থাকতে পারে OnePlus 9-এ

    OnePlus 9 সিরিজ অনেক দিন ধরেই আলোচনায় রয়েছে। তবে লঞ্চের আগেই OnePlus 9-এর স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। ফাঁস হওয়া তথ্য অনুসারে OnePlus 9 স্ন্যাপড্রাগন 888 SOC এবং 6.55 ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। OnePlus 9 সিরিজের তিনটি ফোন নিয়ে প্রচুর আলোচনা রয়েছে এবং আশা করা যায় যে এই সিরিজটি এই বছরের মার্চ মাসে লঞ্চ হবে। টিপস্টার টেকড্রিডার AIDA 64 এর স্ক্রিনশট ভাগ করেছে। এটি এমন একটি সফ্টওয়্যার যা ডিভাইসের অভ্যন্তরীণ OnePlus 9 সম্পর্কে তথ্য দিয়েছে।

  • Samsung Galaxy F62 smartphone launched with 7000 mAh powerful battery full specification and price BDD

    TechnologyFeb 15, 2021, 2:25 PM IST

    7000 mAh ব্যাটারি-সহ লঞ্চ হল Samsung Galaxy F62, রইল বিস্তারিত স্পেসিফিকেশন

    Samsung অবশেষে ভারতে বহু প্রতীক্ষিত Galaxy F62 স্মার্টফোনটি লঞ্চ করল। এই ফোনটি Exynos 7nm চিপসেটের সঙ্গে আসবে। এই ফোনের বিশেষ বৈশিষ্ট্যটি হল এটি কোয়াড ক্যামেরা সেটআপ এবং পাঞ্চহোল ডিসপ্লে রয়েছে। Samsung তার নতুন ফোনটির প্রারম্ভিক দাম ২৩,৯৯৯ টাকা। তার বেস ভেরিয়েন্ট ৬ GB + ১২৮ GB স্টোরেজের জন্য। এ ছাড়া ফোনের দ্বিতীয় ভেরিয়েন্ট ৮ GB + ২৫৬ GB রাখা হয়েছে যারা দাম, ২৫,৯৯৯ টাকা।  গ্রাহকরা ২২ ফেব্রুয়ারি থেকে ফোনটি Flipkart, Reliance DIgital স্টোর এবং স্যামসং এর অফলাইন স্টোর থেকে কিনতে পারবেন।

  • Redmi Note 10 series smartphone will be launched in India in March 2021 BDD

    TechnologyFeb 10, 2021, 2:53 PM IST

    সাধ্যের মধ্যে দুর্দান্ত ফিচার, লঞ্চ হতে চলেছে Redmi Note 10 Series-এর দুটি স্মার্টফোন

    Xiaomi শীঘ্রই ভারতে তার নতুন স্মার্টফোন Redmi Note 10 Series লঞ্চ হতে চলেছে। বিশেষ কথাটি হল ফোনটি সম্পর্কে একটি আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছে, যা প্রকাশ করেছে যে ফোনটি এই বছরের মার্চ মাসে লঞ্চ করা হবে। এছাড়াও শাওমি-এর কর্মকর্তারা Redmi Note 10 Series-এর লঞ্চ টিজারও প্রকাশ করেছেন। মনে করা হচ্ছে, যে এই সিরিজের দুটি স্মার্টফোন Redmi Note 10 এবং Redmi Note 10 Pro হবে। জানা গিয়েছে যে এই সিরিজের Redmi Note  10 Pro একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 732 প্রসেসর এবং চার্জিং-এর জন্য 5050 mAh ব্যাটারি দ্বারা চালিত হবে। ফোনের আর একটি বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলুন, এই স্মার্টফোনটিতে 8 GB পর্যন্ত RAM থাকবে বলে মনে করা হচ্ছে।

  • Samsung galaxy m12 smartphone launch full specification and price BDD

    TechnologyFeb 7, 2021, 12:44 PM IST

    অসাধারণ ফিচার-সহ উন্নতমানের ক্যামেরা, লঞ্চ হল Samsung Galaxy M12

    Samsung ৬০০০ mAh ব্যাটারি সহ নতুন স্মার্টফোন Samsung Galaxy M12 লঞ্চ করেছে। দীর্ঘদিন ধরে এই ফোনটি নিয়ে চলছিল জল্পনা এবং এখন এটি ভিয়েতনামের ওয়েবসাইটে লাইভ করা হয়েছে। এই ফোনটির সর্বাধিক বিশেষ বিষয় হল এর কোয়াড ক্যামেরা সেট আপ, এটির ৬০০০ mAh ব্যাটারি এবং এটির নকশা।  তবে সংস্থার তরফ থেকেক Samsung Galaxy M12 এর দাম সম্পর্কে কোনও তথ্য দেওয়া হয়নি।

  • Xiaomi Poco M3 smartphone with 6000mah battery launch in India BDD

    TechnologyFeb 2, 2021, 2:37 PM IST

    অপেক্ষার অবসান ঘটিয়ে ভারতে লঞ্চ হল Poco M3, জেনে নিন দাম-সহ এর স্পেশিফিকেসন

    বহু দিন ধরে অপেক্ষা করা Poco M3 আজ ভারতে লঞ্চ হয়েছে। বিশেষ বিষয়টি হল এই ফোনটি খুব কম দামের শক্তিশালী বৈশিষ্ট্য সহ উপস্থাপিত হয়েছে। Poco India এই স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ এসওসি, ৬ GB RAM এবং ৬০০০ mAh ব্যাটারির মতো বৈশিষ্ট্য রয়েছে। এই ফোনের প্রথম সেলটি ৯ ফেব্রুয়ারি দুপুর বারোটায় শুরু হবে। লঞ্চ অফারের আওতায় ফোনে এক হাজার টাকার ছাড়ও দিচ্ছে এই সংস্থা। আসুন জেনে নিই এই ফোনটি কোন ফিচার সহ লঞ্চ হল এবং এর দাম কত-

  • Xiaomi Mi 11 will be launched in the Globally on 4 February BDD

    TechnologyFeb 1, 2021, 12:50 PM IST

    সাধ্যের মধ্যে দুর্দান্ত ফিচার, ৪ ফেব্রুয়ারি বিশ্ব বাজারে লঞ্চ হচ্ছে Xiaomi Mi 11

    Xiaomi-এর নতুন ফোন Mi 11 এর জন্য অপেক্ষার অবশান হতে চলেছে। সংস্থার এই বহুল প্রতীক্ষিত স্মার্টফোনটির গ্লোবাল লঞ্চ হবে ৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার। Xiaomi (Xiaomi)তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে এই তথ্য শেয়ার করেছে। এছাড়াও, সংস্থাটি বিশ্বব্যাপী  তার নতুন অপারেটিং সিস্টেম  MiUi 12.5 লঞ্চ করতে চলেছে। Xiaomi গত মাসের শেষে চিনে  Mi 11 লঞ্চ করেছিল। সংস্থাটি এটি পূর্ববর্তী মডেল Mi 10 এর আপগ্রেড হিসাবে লঞ্চ করেছে । এছাড়াও, এটিই প্রথম মডেল, যা Xiaomi তার ফ্ল্যাগশিপ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে লঞ্চ করেছে। অন্যরা যারা  বিশ্বব্যাপী লঞ্চের পরে Mi 11 হবে বলে আশা করা হচ্ছে  , এটি   ভারতে লঞ্চ করা হবে।

  • Motorola edge-S flagship smartphone launch in China price and specification BDD

    TechnologyJan 27, 2021, 1:23 PM IST

    স্টাইলিস লুক সেই সঙ্গে ৬ টি ক্যামেরা সেটআপ, লঞ্চ হল Motorola Edge S

    Moto G 5G এর পরে Motorola আরও একটি সাশ্রয়ী মূল্যের 5G স্মার্টফোন Motorola EdgeS লঞ্চ করেছে। এই ফোনটি সম্পর্কে সর্বাধিক বিশেষ বিষয় হল এর সেরা বৈশিষ্ট্যগুলি থাকা সত্ত্বেও এর কম দাম। এই নতুন ফোনে ৬ টি ক্যামেরার পাশাপাশি, কোয়ালকম স্ন্যাপড্রাগন 870 SS প্রসেসর, 6.7 ইঞ্চি ডিসপ্লে এবং 90Hz ডিসপ্লে রিফ্রেশ রেটের মতো বৈশিষ্ট্য রয়েছে। এই সংস্থাটি বর্তমানে চিনে তার ফ্ল্যাগশিপ Motorola EdgeS 5G লঞ্চ করেছে। যেখানে এর প্রাথমিক দাম 1999 ইউয়ান ভারতীয় মুদ্রায় যা প্রায় ২২,৫৪৫ টাকা। জেনে নেওয়া যাক এই ফোনের স্পেশিফিকেসন এবং ভারতে কবে লঞ্চ হবে এই স্মার্টফোন।