Sreelekha Mitra  

(Search results - 6)
  • <p>'পাতলা ফিনফিনে শাড়ি পরে ওই ধরণের কাজ আমি করতে পারব না', দুপুর ঠাকুরপো নিয়ে কী অভিযোগ ছিল শ্রীলেখার<br />
&nbsp;</p>

    Bengali Cinema8, May 2020, 8:05 PM

    'পাতলা ফিনফিনে শাড়ি পরে ওই ধরণের কাজ আমি করতে পারব না', দুপুর ঠাকুরপো নিয়ে কী অভিযোগ ছিল শ্রীলেখার

    উমা বৌদি থেকে ঝুমা বৌদি, শেষে আবার ফুলওয়া বৌদি। একে একে বৌঠানরা দেওরদের বুকের ধুকপুকুনি বাড়িয়েছে নিজেদের ৩৬-২৪-৩৬ চেহারার মায়ায়। তার সঙ্গে ঘরিয়ে ঘুরিয়ে কথার মারপ্যাঁচ। তাতে সকল ঠাকুরপোর মন-মেজাজের হালা কী হয়েছিল তা দুপুর ঠাকুরপো সিরিজের পরতে পরতে খুলেছে। বৌদির আদর্শ চেহারা নিয়েই তৈরি হয়েছিল সমস্যা। স্বস্তিকা মুখোপাধ্যায় থেকে শ্রীলেখা মিত্র, একের পর এক অভিনেত্রীরা দুপুর ঠাকুরপোর টিমকে নিয়ে জানাচ্ছিলেন বিভিন্ন অভিযোগ। শ্রীলেখা কোনও সিজনেই ছিলেন না। তবে তাঁর অভিযোগ কী থাকতে পারে। সিজনে আসার আগেই এক প্রস্থ সমস্যা বেঁধ গিয়েছিল শ্রীলেখার সঙ্গে। সেই সময় শ্রীলেখার নানা বক্তব্যে বিতর্ক একেবারে তুঙ্গে।

  • অভিনয় জগতের পাশাপাশি বিচারকের আসনে দেখা গিয়েছে তাকে। সোশ্যাল মিডিয়াতেও তিনি ভীষণ অ্যাক্টিভ।

    Kolkata27, Mar 2020, 7:15 PM

    "একা, মহিলা আর অভিনেত্রী বলেই আমাকে আক্রমণ করা এত সহজ হচ্ছে", বিস্ফোরক শ্রীলেখা মিত্র

    গত ২৪ ঘণ্টায় ভাইরাল হয়ে গিয়েছে ভিডিয়োটা লকডাউনের সময়ে বাড়ির সামনে পথকুকুরদের খাওয়াচ্ছিলেন তিনি আর স্রেফ এই কারণেই তিনি মানসিক নির্যাতনের শিকার হন তাঁর প্রতিবেশীদের কাছে যে ভিডিয়োতে তিনি স্পষ্ট অভিযোগ করেন, একা, মহিলা এবং অভিনেত্রী বলেই তাঁকে সহজ নিশানা করে নিয়েছেন বাকি সব ফ্ল্য়াট ওনাররা

  • শ্রীলেখা মিত্র

    Bengali Cinema17, Mar 2020, 3:49 PM

    'সমস্ত পুরুষেরাই স্বপ্নে আমাকে কল্পনা করে', বিস্ফোরক বয়ান শ্রীলেখার

    শ্রীলেখা মিত্র। নামটাই যেন যথেষ্ঠ। পুরুষদের আকৃষ্ঠ করতে তার জুড়ি মেলা ভার। এই বয়সে এও নেটদুনিয়ায় নিজের জায়গাটা বেশ জাকিয়ে ধরে রেখেছেন অভিনেত্রী। সে শরীরী উত্তেজনামূলক ছবি বা ভিডিও পোস্ট করেই হোক, কিংবা বাঙালি কন্যার শাড়ির ভাঁজে ক্লিভেজ উন্মুক্ত করেই হোক, সবেতেই সাবলীল শ্রীলেখা। পর্দাতেই তার নজরকাড়া উপস্থিতি সকলেরই নজর কাড়ে। কাজের প্রতি, নিজের প্রতি আত্মবিশ্বাসী অভিনেত্রী নিজেও জানেন বহু পুরুষের স্বপ্নে পরী তিনি। আর এই কথাটি বলতে তার কোনও দ্বিধাও নেই। নির্ধিদ্বায় সেকথা স্বীকারও করেন অভিনেত্রী। শ্রীলেখাকে পছন্দ করেন না এমন মানুষের সংখ্যা হাতে গোনা।  কী কারণে তার এত জনপ্রিয়তা, জেনে নিন একনজরে।

  • শ্রীলেখার ছবি

    Bengali Cinema10, Mar 2020, 11:11 AM

    'হিংসায় সারা দেশ জ্বলছে, উৎসবের রঙে কি আদৌ রঙিন হবে দোল উৎসব,' প্রশ্ন শ্রীলেখার

     ধর্মীয় বিবাদের মধ্যে এই হোলির উৎসব কি আদৌ রঙিন হবে তা নিয়েই সন্দেহ প্রকাশ করেছেন অভিনেত্রী শ্রীলেখা। শ্রীলেখার মতে,ছোটবেলার দিনগুলোই বেশ মজার ছিল। গলায় গাদার মালা,  মাথায় ফুল লাগিয়ে দোল উৎসবে আনন্দে মেতেছেন অভিনেত্রী। আবির মাখা প্রতিটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

  • undefined

     Entertainment9, Nov 2019, 6:56 PM

    শ্রীলেখার ফ্ল্যাটে কুকুর কেন! ক্ষুব্ধ প্রতিবেশীকে কটাক্ষ করে নেটদুনিয়ায় সরব অভিনেত্রী

    পশুদের প্রতি শ্রীলেখা বরাবরই দুর্বল। পশুদের প্রসঙ্গে বহুবার সোশ্যাল মিডিয়ায় তাঁকে সরব হতে দেখা গিয়েছে। তবে এবার সমস্যাটা সামাজিকস্তরে নয়। খোদ নিজের ফ্লাটেই প্রশ্নের মুখে পড়তে হল নায়িকাকে।

  • undefined

     Entertainment16, Sep 2019, 6:18 PM

    'নগ্ন দৃশ্য থাকবে তো!' ভক্তের মন রাখতে এ কী করে বসলেন শ্রীলেখা

    সম্প্রতিই নিজের সোশ্যাল মিডিয়ায় একটি চ্যানেল খুলেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নাম দিয়েছেন আমি শ্রীলেখা। নিজের জন্মদিনের দিনই প্রকাশ্যে এনেছিলেন এই চ্যানেল। সেখানে মুক্তি পেয়েছিল মাত্র একটি ভিডিও।