Ssc Exam  

(Search results - 4)
  • <p>teacher</p>

    Kolkata29, Aug 2020, 3:57 PM

    এসএসসি পরীক্ষা দিয়ে স্কুল বদল, তারপরেও বেতন কাটছাঁট হওয়ায় ক্ষোভ শিক্ষকদের

    বাড়ির কাছাকাছি স্কুলে শিক্ষকতা করতে পুনরায় স্কুল সার্ভিস কমিশনের পরীক্ষায় বসেছিলেন শিক্ষকরা। এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীরা বদলির সুযোগ পেলেনও। কিন্তু তাঁদের বেতনে কোপ পড়ায় ক্ষোভ প্রকাশ করছেন শিক্ষকরা।
     

  • <p>फाज‍िया ने ANI को बताया क‍ि वह बहुत ही नर्वस थीं। जब वह 12वीं कक्षा में आई तो ना उनके पास ट्यूशन की सुव‍िधा थी और ना ही घर के हालात ठीक थे। उन्‍हें घर को भी देखना था और अपनी पढ़ाई को भी। फाज‍िया जहां रहती हैं, उसे द‍िल्‍ली का स्‍लम एर‍िया कहा जाता है। इन क्षेत्रों में छात्रों के पढ़ने का बहुत अच्‍छा माहौल नहीं होता। हमेशा शोर होने के कारण फाज‍िया रात में पढ़ाई करती थीं।</p>

<p>&nbsp;</p>

<p><strong>(Demo Pic)</strong></p>

    India 31, Jul 2020, 3:07 PM

    ভাগ্যিস করোনা এসেছিল, ৩৩ বছর চেষ্টার পর মাধ্যমিক পাস করলেন ৫১ বছরের ছাত্র

    শিক্ষাক্ষেত্রে বড় প্রভাব ফেলেছে কোভিড মহামারি। বিশ্বজুড়ে শিক্ষার্থীরা সব ঘরবন্দি। এরমধ্যেই ৩৩ বছর পর মাধ্যমিক পাস করলেন এক ব্যক্তি। তিনি অবশ্য ধন্যবাদই দিচ্ছেন করোনা-কে।

     

  • upsc

    Coronavirus India19, Apr 2020, 3:33 PM

    লকডাউনের মাঝেই চাকরি প্রার্থীদের জন্য সুখবর, ৩ মের পর পরীক্ষার নতুন সূচি ঠিক হবে


    লকডাউনের জন্য বন্ধ রয়েছে পরীক্ষা। রবিবার কেন্দ্রীয় মন্ত্রী জীতেন্দ্র সিং বলেছেন, ইউনিয়ন পাব্লিক সার্ভিস কমিশন (ইউপিএসসি) ও স্টাফ সিলেকশন কমিশন (এসএসসি)-এর যে সব পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল তা অবশ্যই অনুষ্ঠিত হবে। কিন্তু ৩ মে লকডাউন শেষ হবে। তারপরই পরীক্ষার নতুন দিন সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া হবে। পাশাপাশি চাকরি প্রার্থীদের তিনি আরও আশ্বস্ত করে বলেছেন, পরীক্ষার সময়সূচি এমনভাবেই ঠিক হবে যাতে পরীক্ষার্থীরা তাঁদের মনোনীত কেন্দ্রে পৌঁছানোর জন্য নির্দিষ্ট সময় পান। অর্থাৎ পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে পৌঁছাতে পর্যাপ্ত সময় দেওয়া হবে বলেই ইঙ্গিত দিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী। 

  • সাংবাদিক সম্মেলনে পার্থ চট্টোপাধ্যায়

    Kolkata24, Jun 2019, 3:26 PM

    ইন্টার্ন নয়, শিক্ষকই নিয়োগ করবে রাজ্য, জুলাইতে শুরু নিয়োগ পত্র দেওয়া

    এবছর জানুয়ারি মাসে নবান্ন রীতিমতো প্রশাসনিক বৈঠক করে মুখ্যমন্ত্রী জানিয়ে  দিয়েছিলেন, রাজ্যের বিভিন্ন স্কুলগুলিতে শিক্ষকের অভাবজনিত ক্ষতিপূরণ করতে ইন্টার্ন শিক্ষক নিয়োগ করা হবে। বলা হয় দুই বছরের চুক্তিতে থাকবেন এই শিক্ষকরা।