Stars  

(Search results - 64)
  • এই খবর সামনে আসতেই বি-টাউউনে সকলের নজরে আসেন ঐশ্বর্য। তাঁকে ধিৎক্কারও জানানো হয়। যদিও এই বিষয় কোনও প্রমাণই দিতে পারেননি ওই সাংবাদিক।

    Bollywood1, Apr 2020, 3:08 PM IST

    বয়সের থেকে বড় প্রেমিক-প্রেমিকাকে বিয়ে করেছিলেন যে তারকারা, দেখুন তালিকাতে কারা

    প্রেমের ক্ষেত্রে বলিউড তারকারা বরাবরই সচেতন। সম্পর্ক যদি হয় পোক্ত প্রেমের ক্ষেত্রে বলিউড তারকারা খুব একটা পিছু পা হল না। সোশ্যাল ট্যাবু ভেঙে তেমনই পদক্ষেপ তুলেছিলেন একাধিক তারকারা।

  • undefined

    Bollywood1, Apr 2020, 11:57 AM IST

    বলিউডে পা রেখেই তিক্ত অভিজ্ঞতা, পরিচালকের নোংড়া প্রস্তাব পেয়েছিলেন যাঁরা

    বলিউডে পা রাখার পর হাজারও অভিজ্ঞতা সঞ্চয় করে থাকেন তারকারা। অনেকেই বলে থাকেন এই জগতে এসে টিকে থাকা অনেক বেশি কষ্ট সাধ্য বিষয়। হাজার একটা ঘটনাও উঠে আসে সামনে। তবে বলিউডে পা রাখার পর প্রথম সারিতে থাকা কোন তারকাদের পরিচালকের লালসার সন্মুখীন হতে হয়েছিল রইল তারই খোঁজ। 

  • তারকাদের ছবি

    Bollywood31, Mar 2020, 4:43 PM IST

    করোনা যুদ্ধে সামিল বলিউডও, অনুদানে একে অপরকে ছাপিয়ে গেলেন কোন তারকারা

    সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। গোটা বিশ্ব জুড়ে করোনার ত্রাস। যত দিন যাচ্ছে মৃত্যুমিছিল যেন ত্রমশ বাড়ছে।  করোনার সাহায্যে এগিয়ে এসেছেন সর্বস্তরের মানুষ।  বিশাল আর্থিক ক্ষতির মুখে পড়েছে প্রায় সব দেশ। মহামারি থেকে বাঁচতে সকলেই আর্থিক অনুদান করছেন। করোনা মোকাবিলায় ত্রান তহবিলে এবার এগিয়ে এসেছেন বলি ইন্ডাস্ট্রি। প্রত্যেকেই  সাধ্যমতো সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। পুরোনো থেকে নিউকামার সকলেই একত্রে এগিয়ে এসেছেন করোনার লড়াইয়ে । কিন্তু মারণ রোগের লড়াই কোথায় যেন নিজেদের মধ্যে একে অপরকে টক্করের খেলায় পরিণত হচ্ছে। কে কার থেকে এগিয়ে এই নিয়েই যেন লড়াই আর দীর্ঘ হচ্ছে। একনজরে দেখে নিন আর্থিক সহয়তায় এগিয়ে রয়েছে কোন তারকারা।

  • তারকাদের ছবি

     Entertainment31, Mar 2020, 1:09 PM IST

    লকডাউনের মধ্যে 'দেন অ্যান্ড নাও' চ্যালেঞ্জে মত্ত তারকারা, কারা কারা রয়েছেন তালিকায়

    সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সম্প্রতি বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে 'দেন অ্যান্ড নাও' চ্যালেঞ্জ। সময় কাটানোর জন্য অনেকেই বিনোদনের রসদ হিসেবে এটিকে বেছে নিয়েছেন। দেখে নিন কোনও তারকারা অংশগ্রহণ নিয়েছেন সেই চ্যালেঞ্জে।


     

  • শাহরুখ খানঃ একেই বলে বাই, জিন্সই কেবল পড়েন কিং খান, তাই একটা সময় ১৫০০ জিন্স মজুত থাকে তাঁর আলমারিতে।

    Bollywood30, Mar 2020, 6:33 PM IST

    করোনা মোকাবিলায় নিন্দার মুখে শাহরুখ, কটাক্ষের মোক্ষম জবাব অভিনেতার

    গোটা বিশ্ব জুড়ে করোনার ত্রাস। যত দিন যাচ্ছে মৃত্যুমিছিল যেন ত্রমশ বাড়ছে। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। করোনার সাহায্যে এগিয়ে এসেছেন সর্বস্তরের মানুষ।  বিশাল আর্থিক ক্ষতির মুখে পড়েছে প্রায় সব দেশ। মহামারি থেকে বাঁচতে সকলেই আর্থিক অনুদান করছেন। করোনা মোকাবিলায়  টানা ২১ দিনের  লকডাউনের মাঝে  দেশের সাধারণ মানুষকে সাহায্যের জন্য এগিয়ে এসেছেন একাধিক তারকা। বলিউড থেকে দক্ষিণী ইন্ডাস্ট্রির একাধিক তারকারাও ত্রান তহবিলে এগিয়ে এসেছেন। কিন্তু সকলের মধ্যে বি-টাউনের খানেরা কে-কী করছেন তা নিয়েই প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। সব খানেদের থেকে কটাক্ষের শিকার হয়েছেন শাহরুখ খান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের কড়া জবাব দিলেন বলিউডের বাদশা। 

  • ফিটনেস ফ্রিক অভিনেত্রী প্রতিদিন শরীরচর্চায় ব্যস্ত রয়েছেন।

    Bengali Cinema30, Mar 2020, 1:04 PM IST

    হট প্যান্ট খোলা টপে নেচে ভাইরাল ঝুমা বউদি, শরীরী উন্মাদনায় কাঁপছে নেটদুনিয়া

    সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন মোনালিসা। লকডাউনের মধ্যেই বৌদির নাচ দেখতেই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। ঠাকুরপো-দের হৃদয়ে ঝড় তুলতে একাই একশো ঝুমা বৌদি। একের পর এক ছবি দিয়ে লাইমলাইটে থাকা ঝুমা বৌদি এখন নেটদুনিয়ার হট সেনসেশন।

  • बता दें, मोनालिसा इन दिनों हिंदी टीवी सीरियल 'नजर 2' में काम कर रही हैं। कोरोना के बढ़ते संक्रमण की वजह से अभी इसकी शूटिंग रोक दी गई है।

    Bengali Cinema28, Mar 2020, 12:06 PM IST

    হোম কোয়ারেন্টাইনে কীভাবে সময় কাটাচ্ছেন ঝুমা বৌদি, না দেখলেই মিস

    করোনা আতঙ্কে সকল তারকাই এখন গৃহবন্দি। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। এহেন পরিস্থিতিতে ঘরবন্দি হয়ে সময় কাটাচ্ছেন 'দুপুর ঠাকুরপো'র ঝুমা বৌদি। লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। একনজরে দেখে নিন হোম কোয়ারেন্টাইনে সময় কাটানোর মুহূর্তগুলি।

  • undefined

    Bollywood28, Mar 2020, 2:12 AM IST

    শ্রীদেবী থেকে টুইঙ্কল, বিয়ের আগে গর্ভবতী হয়েছিলেন যে তারকারা

    বলিউডে সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা ও গুঞ্জণ শোনা যায় বি-টাউনে। কখনও প্রকাশ্যে আসে একাধিক প্রেমের খবর, কখনও উঠে আসে বিবাহ বহির্ভূত সম্পর্কের খবর। আজ রইল সেই সব বলিউড তারকাদের খবর, যাঁরা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন। 

  • বলিউড তারকা

    Bollywood27, Mar 2020, 3:52 PM IST

    অমিতাভ থেকে শাহরুখ, যারা বউ থাকতেও পরকীয়ায় ঝুঁকেছিলেন

    বলিউডে যেন বির্তক লেগেই রয়েছে। বি-টাউনে  প্রথম সারির অনেক তারকারাই আছেন যারা বউ থাকা সত্ত্বেও পরকীয়ায় জড়িয়েছিলেন। অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যে  অনেকেই জড়িয়ে পড়েছিলেন এই রঙিন জগতে। নিজেদের ব্যক্তিগত সম্পর্ক, পরিবার সব প্রায় ভুলে গিয়েই পরকীয়ায় মেতে উঠেছেন বি-টাউনের একাংশ। অভিনয় জীবন, ব্যক্তিগত সম্পর্ক,  সমস্ত কিছুর মধ্যেই তাদের বির্তক যেন নানা ভাবে মাথাচাড়া দিয়ে উঠেছ। এই বিতর্কে বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা অভিনেত্রীরাই শিরোনামে উঠে এসেছিলেন।  একাধিক পরকীয়ার জড়িয়ে ব্যক্তিগত জীবনে  বিচ্ছেদও হয়েছে অনেকের। অমিতাভ থেকে শাহরুখ, অক্ষয় সকলেই জড়িয়ে পড়েছিল পরকীয়ায়। বি-টাউনের এই পরকীয়ায় কারা কারা জড়িত,  রইল  তালিকা।

  • সেলেবের ছবি

    Bollywood26, Mar 2020, 8:27 PM IST

    সেলিব্রিটি হওয়ার আগে কোন পেশায় যুক্ত ছিলেন বলিউডের এই নামী তারকারা, জেনে নিন

    বলি সেলেবদের ব্যক্তিগত জীবন নিয়ে প্রত্যেকেরই জানার আগ্রহ রয়েছে। বর্তমানে তারা কেমন রয়েছেন, কী করছেন, কোথায় যাচ্ছেন এই নিয়ে সর্বদাই কৌতুহল ফ্যানেরা। বি-টাউনের প্রথম সারির তারকাদের জীবনই বা কীভাবে কেটেছে। অভিনয়ে আসার আগে অভিনেতা-অভিনেত্রীরা কোন পেশায় ছিলেন,কেরিয়ারের শুরুতে  পেশা হিসেবে কী-ই বা বেছে নিয়েছিলেন বলিউডের জনপ্রিয় তারকারা। সকলেই জানার জন্য তা মুখিয়ে রয়েছেন। রূপোলি পর্দার গ্ল্যামারের ঝলকানি কতটা প্রভাব ফেলেছে তারকাদের জীবনে, দেখে নিন একনজরে।

  • করোনা নিয়ে ঋষি কাপুরের সেক্সিস্ট মিম, ঠাট্টার কড়া জবাব দিলেন সুজিত সরকার

    Bollywood25, Mar 2020, 3:19 PM IST

    করোনা নিয়ে ঋষি কাপুরের সেক্সিস্ট মিম, ঠাট্টার কড়া জবাব দিলেন সুজিত সরকার

    ট্যুইটারে করোনা লকডাউন নিয়ে সেক্সিস্ট পোস্ট ঋষি কাপুরের। স্ত্রী নীতু কাপুরকে নিয়ে মিম শেয়ার করেন অভিনেতা। ঋষি কাপুরকে ট্রোলড হলেন সুজিত সরকারের কাছে।
     

  • अपनी फिटनेस बनाए रखने के लिए अधिकतर खिलाड़ी अपने खुद के जिम में ही समय बिता रहे हैं या योगा का सहारा ले रहे हैं।

    Sports19, Mar 2020, 9:35 AM IST

    করোনা আতঙ্কেও টুর্নামেন্ট চালানোয় অল ইংল্যান্ড আয়োজকদের ওপর ক্ষুব্ধ সাইনা নেওয়াল

    অল ইংল্যান্ড ওপেন নিয়ে তৈরি হল বিতর্ক। বার্মিংহামে আয়োজিত হয়েছিল টুর্নামেন্টটি। খেলোয়াড়দের ভালো-মন্দের কথা না ভেবেই চালিয়ে যাওয়ার অভিযোগ উঠলো। প্রথম রাউন্ড থেকে হেরেই বিদায় নিয়েছিলেন সাইনা। 

  • বলিউড তারকা

    Bollywood18, Mar 2020, 12:08 PM IST

    'লাভ-সেক্স-ধোকা' এটাই বলিউডের নিয়ম, যৌন সম্পর্কে জড়িয়েছিলেন এই বলি তারকারা

    বলিউডে বির্তক লেগেই রয়েছে। বি-টাউনে  এরকম অনেক তারকারাই আছেন যারা অভিনয়ের  থেকে কন্ট্রোভার্সিতে বেশি চর্চিত হয়েছেন। অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যে যেমন অনেকেই জড়িয়ে পড়েছেন এই রঙিন জগতে। পয়সার লালসায় এই যৌন খেলায় মেতে উঠেছেন বি-টাউনের একাংশ। অভিনয় জীবন, ব্যক্তিগত সম্পর্ক,  সমস্ত কিছুর মধ্যেই  তাদের বির্তক যেন নানা ভাবে মাথাচাড়া দিয়ে উঠেছ। এহেন বিতর্কে বলিউড ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীর নাম উঠে এসেছিল। আর তার এই  একাধিক সম্পর্কের কারণেই বারবার কলঙ্কিত হয়েছে বলিউড। বি-টাউনের এই রকম কেলেঙ্কারিতে কারা কারা জড়িত,  রইল  তালিকা।

  • রাজ-শুভশ্রীর ছবি

    Bengali Cinema17, Mar 2020, 10:19 AM IST

    করোনাকে বুড়ো আঙুল, চুম্বনে মত্ত হলেন রাজ-শুভশ্রী

    করোনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে দেদার চুম্বনে মত্ত হয়েছেন তারকারা। শুভশ্রীর গালে চুমু খেতে দেখা গেছে রাজ চক্রবর্তীকে। সাম্প্রতিক কালের এই ছবি যেন করোনার অন্য সুর গাইছে । অন্তরঙ্গ মুহূর্তের ছবি নিমেষে ভাইরাল হয়েছে।

  • But on a lighter note, when we hear about Yes Bank, one movie pops up in our mind. Yes, we are talking about Arjun Kapoor's Two States, which also featured Alia Bhatt.

    Bollywood16, Mar 2020, 2:06 PM IST

    করোনাকে বুড়ো আঙুল দেখিয়ে চুম্বনে মত্ত বলি তারকারা, দেখুন ছবিতে

     করোনা নিয়ে ত্রস্ত গোটা দেশ। করোনার মধ্যেই দেদার চুম্বনে মত্ত হয়েছেন বলি তারকারা। পার্টির মাঝে চুম্বনে ব্যস্ত বলিউডের জনপ্রিয় জুটিরা। ইতিমধ্যেই করোনার দাপটে একের পর এক ছবির শ্যুটিং বন্ধ হচ্ছে।