Stayhome  

(Search results - 127)
  • undefined

    BollywoodJun 29, 2021, 1:36 PM IST

    সঙ্গমের নেশাতেই কি ফের গোপনে ক্যাটের ফ্ল্যাটে এলেন ভিকি, গভীর রাতে বেরোতে গিয়েই ঘটল বিপত্তি

    আর কোনও লুকোছাপা নয়। হাজারো চেষ্টা করেও চেপে রাখতে পারলেন না নিজেদের সম্পর্কের কথা।  বলিপাড়ার অন্দরে কান পাতলেই ক্যাটরিনা ও ভিকির প্রেমের গুঞ্জন তুঙ্গে। একাধিক সম্পর্ক থেকে বেরিয়ে টল-ডার্ক হ্যান্ডসাম হিরোকেই আষ্টেপৃষ্টে আকড়ে ধরেছেন বলিউডের ক্যাট। নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও বলিউডে সকলেই জানেন তাদের সম্পর্কের কথা। ২০ দিনের মধ্যেই ফের ক্যাটরিনার ফ্ল্যাটে চুপিচুপি এলেন ভিকি কৌশল। গভীর রাতে ফ্ল্যাট থেকে বেরোতে গিয়েই ধরা পড়লেন অভিনেতা। সেই মুহূর্তের ছবিই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।
     

  • undefined

    BollywoodJun 9, 2021, 10:57 AM IST

    বয়সের ছাপ পড়েছে মুখে, অকালে বুড়িয়ে যাওয়া থেকে বাঁচতে এ কী করলেন করিনা, শোরগোল অন্তর্জালে


    বয়স ৪০ পেরিয়েছে,তার উপরে কয়েকদিন আগেই মা হয়েছেন বলিউডের বেবো। ২ সন্তানের মা হয়েও  নিজেকে ফিট রেখেছেন করিনা। চোখেমুখে স্পষ্ট বয়সের ছাপ, নো মেক আপের ছবিতেই স্পষ্ট বোঝা যাচ্ছে বয়স বাড়ছে। বরাবরই ফিটনেস ফ্রিক অভিনেত্রী যোগা, জিম ছাড়া যার একমুহূর্ত চলে না এবার নিজেকে ফিট রাখতে একটু অন্য পথ অনুসরণ করলেন করিনা। 

  • undefined

    BollywoodJun 8, 2021, 6:14 PM IST

    ২ সন্তানের মা হয়েও কীভাবে ধরে রেখেছেন যৌবন, সেক্সিয়েস্ট করিনার 'Secret' জানলে চমকে যাবেন

    দীর্ঘদিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন।  সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী করিনা কাপুরের ফিটনেস মন্ত্র। বয়স ৪০ পেরিয়েছে,তার উপরে কয়েকদিন আগেই মা হয়েছেন বলিউডের বেবো। ২ সন্তানের মা হয়েও  নিজেকে কীভাবে ফিট রেখেছেন করিনা, কীভাবেই ধরে রেখেছেন যৌবন, ফাঁস হল করিনার ফিটনেস সিক্রেট।

  • <p>সোহিনী সরকার। দীর্ঘদিন ধরেই তাকে নিয়ে উত্তাল গোটা টলিপাড়া। বরাবরই চেনা ছক থেকে বেরিয়ে নতুনের সন্ধানে রয়েছেন সোহিনী। অভিনয় নিয়ে একের পর এক এক্সপেরিমেন্ট করেই চলেছেন অভিনেত্রী।&nbsp;</p>

    Bengali CinemaMay 13, 2021, 11:55 AM IST

    সোহিনীকে জড়িয়ে ধরে গাঢ় চুম্বন রণজয়ের, খোলা হাওয়ায় শরীরী উষ্ণতায় মজে টলিপাড়ার লাভবার্ডস

    সোহিনীকে জড়িয়ে ধরে গালে চুমু খাচ্ছেন রণজয়। প্রেমিকের আদুরে চুম্বনে হাসিতে ফেটে পড়ছেন সোহিনী। অন্তরঙ্গ মুহূর্তের ছবি নেটদুনিয়ায় ভাইরাল। বেশ কয়েকদিন ধরেই প্রেমিকের বাড়িতে রয়েছেন সোহিনী। 

  • undefined

    Life StyleApr 12, 2021, 6:11 PM IST

    শিশুদের জন্য কতটা ভয়ঙ্কর হয়ে উঠছে করোনা ভাইরাস, কীভাবে সুরক্ষিত রাখবেন সন্তানকে

    কারোর জ্বর হলে তার থেকে দূরত্ব বজায় রাখতে হবে শিশুর। শিশুর খেলনার জিনিসগুলি প্রতিদিন পরিষ্কার করে নিন। শিশুকে যতটা পারবেন হালকা গরম জলে স্নান করান। হাঁচি-কাশি হলে বাড়িতেও মাস্ক পরিয়ে রাখুন।

  • <p>హార్దిక్ పాండ్యాతో డేటింగ్ చేస్తున్నట్టు వచ్చిన వార్తలను ఖండించిన ఊర్శశి... ఆల్‌రౌండర్‌కి ఎంగేజ్‌మెంట్ విషెస్ తెలిపింది.</p>

    BollywoodApr 7, 2021, 10:52 AM IST

    স্তনযুগল-নিতম্বের শরীরী উষ্ণতায় ছক্কা উর্বশীর, যৌন আবেদনের জন্য কত কোটি হাঁকালেন বলিউডের 'শাকিরা'

    আইটেম ডান্স ছাড়া সেভাবে নজর কাড়েননি বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। কিন্তু প্রথমসারির অভিনয়ে তার দেখা মেলেনা সচরাচর। এবার তামিল ইন্ডাস্ট্রিতে পা রাখলেন উর্বশী রাউতেলা। ছবির নাম ঠিক না হলেও যৌন আবেদনময়ী উর্বশী ছক্কা হাঁকিয়েছেন পারিশ্রমিকে, যা শুনে চক্ষু চড়কগাছ নেটিজেনদের।
     

  • <p>मोनाली कहती हैं कि उनके और मैक के बीच एक चीज कॉमन है। दोनों को खाना खाना पसंद है। यह पूछे जाने पर कि मैक को उनके बारे में क्‍या पसंद है, इस पर सिंगर ने कहा, 'उन्‍हें यह पसंद है कि मैं इंडिपेंडेंट हूं। बता दें, मोनाली के नए म्‍यूजिक वीडियो 'दिल का फितूर' में भी मैक नजर आ रहे हैं जिसकी इंटरनेट पर काफी चर्चा है।</p>

    BollywoodNov 27, 2020, 11:51 AM IST

    '২ বছর পর শরীর আমার কথা শুনছে', ভিডিও শেয়ার করে কিসের ইঙ্গিত দিলেন মোনালি

     ঘুরে দাঁড়ানোর লড়াই শুরু করলেন মোনালি ঠাকুর। নিজের ইনস্টা-তেই ওয়ার্ক আউটের ছবি পোস্ট করেছেন মোনালি। যেখানে তাকে ওয়েট লিফটিং করতে দেখা যাচ্ছে। মুহূর্তের মধ্যে শরীরচর্চার এই ভিডিও ভাইরাল হয়েছে।

  • <p>ఈ సమయంలో గర్బిణీలకు లైంగిక వాంఛలు అంత బలంగా కలగవు. కానీ వారు తమ భాగస్వామి నుండి వెచ్చటి కౌగిలిని, తీయటి ముద్దును కోరుకుంటారు. పాంపరింగ్ ను ఇష్టపడతారు. ఇలాంటి సమయంలో ఆమెకు కూడా శృంగార కోరికలు కలిగితే సెక్స్ లో పాల్గొనొచ్చు. అయితే కొన్ని రకాల పొజిషన్లలో మాత్రమే సెక్స్ చేయాల్సి ఉంటుంది.&nbsp;</p>

<p>&nbsp;</p>

    RelationshipNov 10, 2020, 4:21 PM IST

    একটি ফল খেলেই বাড়বে তিনগুণ যৌনক্ষমতা, কাজ করবে 'প্রাকৃতিক ভায়াগ্রা'র মতোন

    অত্যাধিক কাজের চাপ, মানসিক টেনশনে থেকে স্ট্রেসের কারণে সম্পর্কে ছেদ ঘটছে অনেকেরই। আর দীর্ঘদিন বাদে একে অপরের সঙ্গে যৌন মিলনে  আবদ্ধ হলেই সেই সম্পর্কে যেন একটা দুরত্ব চলে আসে। এমন অনেকেই আছেন সম্পর্কের যৌনতা বজায় রাখতে ভায়াগ্রার আসক্ত হয়ে পড়ছেন। যার সাইড এফেক্টে শরীরের প্রচুর ক্ষতি হচ্ছে। কিন্তু  এটা জানেন কি ভায়াগ্রার চেয়েও বেশি শক্তিশালী এমন এক ফল যা প্রাকৃতিক ভায়াগ্রার কাজ করে। যৌন উত্তেজনা তিনগুণ পর্যন্ত বাড়িয়ে তোলার ক্ষমতা রয়েছে এই ফলে।  তাই সম্পর্কের উষ্ণতা বজায় রাখতে ওষুধের বদলে ট্রাই করুন এই প্রাকৃতিক ভায়াগ্রা।

  • undefined

    Bengali CinemaNov 1, 2020, 5:13 PM IST

    সর্বনাশ, ছেলে থেকে রাতারাতি মেয়ে হয়ে গেলেন অঙ্কুশ, মুহূর্তে ছবি ভাইরাল

    ছেলে থেকে রাতারাতি মেয়ে হয়ে গেলেন অঙ্কুশ। হ্যালোউন উপলক্ষে নানা মজার মজার ছবি পোস্ট করেছেন অভিনেতা। ইনস্টাতেও বিভিন্ন মুডে দেখা গেল অভিনেতাকে। সব সাজের মধ্যেও গোঁফটা কিন্তু রেখেই দিয়েছেন অঙ্কুশ।

  • <p><br />
হাইপারটেনশনের রোগীদের করোনা আক্রান্ত হলে জীবনের ঝুঁকি খুবই বেশি থাকে। &nbsp;যারা হাইপারটেনশনে ভুগছেন তাদের অকাল মৃত্যুর ঝুঁকি অনেকগুন বেশি থাকে।&nbsp;</p>

    Life StyleSep 14, 2020, 2:56 PM IST

    কাজ হারানোর ভয়ে অনিশ্চয়তায় ভুগছেন, কর্মহীন হওয়ার আগে চোখ বুলিয়ে নিন বিশেষ টিপসে


    করোনা ভাইরাসের জেরে সারা দেশে  লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। আর এই মারণ ভাইরাসের জেরে বড় ধাক্কা পড়েছে অর্থনীতির উপর। আর তারই প্রভাব পড়েছে কর্মসংস্থানে। যার ফলেই কর্মহীন হয়ে পড়তে পারে কোটি কোটি মানুষ তেমনটাই আশঙ্কা করা হচ্ছে। মহামারির আবহে বিভিন্ন সংস্থা কর্মী ছাঁটাইয়ের পথ বেছে নিয়েছে। চাকরি চলে যাওয়া মানেই আগামী দিনে কী হতে পারে, তা ভেবেই অনেকে শিউরে উঠছেন। কিন্তু অনেকেই হয়তো এমন পরিস্থিতির শিকার। আবার অনেকেই হয়তো কাজ হারানোর চিন্তায় দিন গুনছেন। এই না আজই শেষ দিন। এমন পরিস্থিতিতে পরলে কীভাবে তার মোকাবিলা করবেন, জেনে নিন আগাম প্রস্তুতি কিছু ট্রিকস।

  • undefined

    BollywoodSep 12, 2020, 9:47 AM IST

    সাদা বিকিনিতে নেচে শিহরণ জাগালেন উর্বশী, 'হটনেস বম্ব'-এর ভিডিওতে মজেছে নেটজেনরা

    সাদা বিকিনি পরেই উত্তাল নাচে মত্ত উর্বশী। ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করতেই উষ্ণতার পারদ চড়চড়িয়ে বাড়ছে।  শরীরী আবেদনে মাত নেটিজেনরা। মুহূর্তের মধ্যে দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে ভিডিওটি।

  • undefined

    BollywoodAug 27, 2020, 11:15 AM IST

    উদ্দাম যৌন আবেদনের জাদুতে মাত উর্বশীর, উষ্ণ ভিডিওতে লাইক ছাড়াল ৩০ মিলিয়ন

    নিজের ফ্যানবেস ধরে রাখতে একের পর এক হটনেস ভিডিও পোস্ট করছেন উর্বশী। ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করতেই উষ্ণতার পারদ চড়চড়িয়ে বেড়েছে। একটি ভিডিও পোস্ট করেই ৩০ মিলিয়ন লাইক পেয়েছেন অভিনেত্রী। উন্মক্ত বক্ষের হট অবতারে তিনি ঘুম উড়িয়েছেন হাজারো পুরুষের।

  • <p>Prime Minister Narendra Modi held a video conference with the chief ministers of 10 states to take stock of the COVID-19 situation. The states included Andhra Pradesh, Karnataka, Tamil Nadu, West Bengal, Maharashtra, Punjab, Bihar, Gujarat, Telangana and Uttar Pradesh.<br />
&nbsp;</p>

    Life StyleAug 19, 2020, 1:55 PM IST

    দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হওয়ার ঝুঁকি বাড়ছে না কমছে, কী বলছেন চিকিৎসকরা

    ফের দ্বিতীয়বার করে করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। সত্যিই কি দ্বিতীয়বার করে করোনায় আক্রান্ত হওয়া সম্ভব। রোগ প্রতিরোধ ক্ষমতা কম থাকার কারণেই মারণ ভাইরাস আবারও ফিরে আসছে। অ্যান্টিবডির স্থায়িত্বও কম থাকায় ফের সংক্রামণের আশঙ্কা বাড়ছে।

  • undefined

    BollywoodJun 27, 2020, 9:48 AM IST

    আলিয়াকে পাল্টা নোটিশ নওয়াজের, প্রতারণা ও মানহানির অভিযোগে মুখ খুললেন অভিনেতা

     দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চানা না নওয়াজের স্ত্রী আলিয়া। স্ত্রী আলিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে এতদিন কোনওরকম ভাবেই মুখ খোলেননি নওয়াজ। গত মে মাসের ৭ তারিখ নওয়াজের স্ত্রী আলিয়া অভিনেতার বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের আইনি নোটিশ পাঠিয়েছেন। লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদ নিয়ে বিস্ফোরক মন্তব্যও করেছিলেন নওয়াজের স্ত্রী।  এবার স্ত্রী আলিয়াকে পাল্টা নোটিস পাঠালেন নওয়াজ। যা নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।
     

  • मिकेला के इस ऐलान से हर तरफ इसको लेकर चर्चा हो रही है। ये पहली बार नहीं है जब एडल्ट स्टार्स को लेकर चर्चाएं हो रही हैं। इसस पहले एडल्ट इंडस्ट्री की जानी मानी एक्ट्रेस मिया खलीफा भी रही हैं। मिया खलीफा सिर्फ 21 साल की उम्र में एडल्ट इंडस्ट्री का जाना-पहचाना नाम बन गई थीं।

    BollywoodJun 24, 2020, 4:47 PM IST

    সত্যিই কি আত্মঘাতী হয়েছেন মিয়া খালিফা, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল খবর

    অল্প সময়ের মধ্যেই নীল ছবিতে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিল মিয়া খালিফা। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে বেশ সিদ্ধহস্ত মিয়া। একের পর এক যৌন উত্তেজনামূলক ছবি পোস্ট করে সংবাদের শিরোনামেই থাকেন মিয়া। আত্মঘাতী হয়েছেন মিয়া । সম্প্রতি এই খবরেই রটে  গিয়েছে নেটদুনিয়ায়। খবর প্রকাশ্যে আসা মাত্রই শান্তিকামনা করে অনেকেই পোস্ট দিয়েছেন। তবে কি সত্যিই আত্মঘাতী হয়েছেন মিয়া। জেনে নিন আসল সত্য।