Stayhome  

(Search results - 114)
  • Bollywood27, Jun 2020, 9:48 AM

    আলিয়াকে পাল্টা নোটিশ নওয়াজের, প্রতারণা ও মানহানির অভিযোগে মুখ খুললেন অভিনেতা

     দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চানা না নওয়াজের স্ত্রী আলিয়া। স্ত্রী আলিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে এতদিন কোনওরকম ভাবেই মুখ খোলেননি নওয়াজ। গত মে মাসের ৭ তারিখ নওয়াজের স্ত্রী আলিয়া অভিনেতার বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের আইনি নোটিশ পাঠিয়েছেন। লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদ নিয়ে বিস্ফোরক মন্তব্যও করেছিলেন নওয়াজের স্ত্রী।  এবার স্ত্রী আলিয়াকে পাল্টা নোটিস পাঠালেন নওয়াজ। যা নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।
     

  • मिकेला के इस ऐलान से हर तरफ इसको लेकर चर्चा हो रही है। ये पहली बार नहीं है जब एडल्ट स्टार्स को लेकर चर्चाएं हो रही हैं। इसस पहले एडल्ट इंडस्ट्री की जानी मानी एक्ट्रेस मिया खलीफा भी रही हैं। मिया खलीफा सिर्फ 21 साल की उम्र में एडल्ट इंडस्ट्री का जाना-पहचाना नाम बन गई थीं।

    Bollywood24, Jun 2020, 4:47 PM

    সত্যিই কি আত্মঘাতী হয়েছেন মিয়া খালিফা, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল খবর

    অল্প সময়ের মধ্যেই নীল ছবিতে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিল মিয়া খালিফা। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে বেশ সিদ্ধহস্ত মিয়া। একের পর এক যৌন উত্তেজনামূলক ছবি পোস্ট করে সংবাদের শিরোনামেই থাকেন মিয়া। আত্মঘাতী হয়েছেন মিয়া । সম্প্রতি এই খবরেই রটে  গিয়েছে নেটদুনিয়ায়। খবর প্রকাশ্যে আসা মাত্রই শান্তিকামনা করে অনেকেই পোস্ট দিয়েছেন। তবে কি সত্যিই আত্মঘাতী হয়েছেন মিয়া। জেনে নিন আসল সত্য।

  • স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে বর্তমানে ছুটি কাটাচ্ছেন বিপাশা বসু।  সমুদ্র সৈকতে বেড়াতে গিয়ে মাল্টি রঙের বিকিনি পরে চবি শেয়ার করেছেন অভিনেত্রী।

    Bollywood11, Jun 2020, 9:42 AM

    জিমের পোশাকই হয়ে উঠল বিকিনি ব্লাউজ, হট স্টাইলে নজর কাড়লেন বিপাশা

    নিজের ইনস্টাগ্রামে একদম নয়া ভঙ্গিতে একটি ভিডিও শেয়ার করেছেন বিপাশা। জিমের পোশাক পরে ব্যায়াম করতে দেখা গেছে অভিনেত্রীকে।জিমের পোশাককেই  বিকিনি ব্লাউজ বানিয়ে দিয়েছেন বিপাশা। যা দেখে হতবাক নেটিজেনরা।

  • <p>प्रिटी ने जो फोटो शेयर की है उस पर कैप्शन लिखा है- कोरोनावायरस से पहले, हमारा भारत का आखिरी दौरा। सोच रही हूं कि हम कब वापस जा पाएंगे, क्योंकि अब मुझे घर की थोड़ी याद आ रही है। लेकिन मैं बहुत आभारी हूं कि इस समय में मेरे सिर पर छत है, खाने के लिए खाना है और परिवार मेरे साथ है। आज मैं इन सभी के लिए आभारी हूं, जो मेरे पास है। उम्मीद करती हूं कि सब घर पर रहें और सुरक्षित रहें।</p>

    Bollywood10, Jun 2020, 10:29 AM

    'স্বামীর আচরণ পোষ্য কুকুরটারই মতোন' বিকৃত ভঙ্গিমায় নেটিজেনদের নজর কাড়লেন প্রীতি

    বড়পর্দায় এখন আর সেভাবে দেখা মেলে না প্রীতি জিন্টার। সম্প্রতি প্রকাশ্যে এসেছে অভিনেত্রী প্রীতি জিন্টার রোজনামচা। নিজের ইনস্টাগ্রামে একটি মজার ভিডিও শেয়ার করেছেন প্রীতি। ভিডিওটিতে প্রিয় পোষ্যর সঙ্গে স্বামীর তুলনা টেনেছেন।

  • <p>দেবলীনা কুমার</p>

    Bengali Cinema10, Jun 2020, 9:06 AM

    শরীরী হিল্লোল সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন রঙ্গবতী গার্ল, দেখে নিন ভিডিওতে


    লকডাউন শুরুর প্রথম দিন থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দেবলীনা কুমার। পরণে সাদা ক্রপ টপ এবং আকাশি রঙের শর্ট স্কার্টেই আগুন জ্বালিয়েছেন  দেবলীনা। কোমরের দোলানিতে ফলোয়ারদের রাতের ঘুম উড়িয়েছেন দেবলীনা। আপাতত নেটদুনিয়া মজেছে তার এই ভিডিওতে।

  • प्रकाश कौर ने कहा था, 'मैं जानती हूं कि हेमा को भी दुनियादारी का सामना करना पड़ रहा होगा। एक औरत होने के नाते मैं उनकी फीलिंग समझ सकती हूं, लेकिन यदि मैं हेमा की जगह होती तो वह कभी नहीं करती, जो उन्होंने किया'।

    Bollywood7, Jun 2020, 10:49 AM

    ফুলশয্যার রাতেই স্ত্রীকে ডিভোর্স, কেন এমন সিদ্ধান্ত নিয়েছিলেন রীতেশ

    বলিউডের মিস্টি প্রেমের জুটি বললেই সবার প্রথমে মাথায় আসে রিতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডি'সুজার নাম। 'তুঝে মেরি কসম' সিনেমার সেটে মন দেওয়া নেওয়া শুরু হয়েছিল।  তাদের মিষ্টি প্রেম যে কাউকেই হার মানাবে। সিনেমা কাজ করতে করতেই প্রেম তারপর বিয়ে। সম্প্রতি এমন এর ঘটনা প্রকাশ্যে এসেছে, যা শুনে সকলেরই চক্ষু চড়কগাছ হয়েছে। ফুলশয্যার রাতেই স্ত্রীকে ডিভোর্স দিতে চেয়েছিলেন রিতেশ দেশমুখ। কিন্তু কেন এমন সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেতা খোলসা করলেন নিজেই।

  • <p>पुणे में जन्मे इबन बास्केटबॉल के इंटरनेशनल प्लेयर हैं। उनके पास ऑस्ट्रेलिया और इजरायल की नागरिकता है और म्यूजिक से भी उन्हें काफी लगाव है।</p>

    Bollywood7, Jun 2020, 9:53 AM

    বয়ফ্রেন্ডের সঙ্গে লিপলক, জ্যাকি কন্যার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল নেটদুনিয়ায়

    জ্যাকি কন্যা কৃষ্ণা শ্রফ। বিনোদনের জগতে ততটা জনপ্রিয় না হলে সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। সম্প্রতি নিজের সোশ্যালে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে বয়ফ্রেন্ড ইবান হ্যামসের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে।  নিজের বিকিনি ছবিতেই মাঝেমধ্যেই শিরোনামে চলে আসেন কৃষ্ণা। সম্প্রতি কৃষ্ণার বেশ কিছু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে তাকে বয়ফ্রেন্ড ইবানের সঙ্গে লিপলক করতে দেখা গেছে। যা মুহূর্তের মধ্যে নজর কেড়েছে নেটিজেনদের। একঝলকে দেখে নিন কৃষ্ণা ও ইবানের ঘনিষ্ঠ মুহূর্তের ছবিগুলি।

  • Bollywood6, Jun 2020, 2:54 PM

    সঙ্গমে রাজি না হওয়ায় অকথ্য অত্যাচার, আত্মহত্যার চেষ্টা করেছিলেন নওয়াজের ভাইজি

    নওয়াজউদ্দিনের ভাই মিনাজের বিরুদ্ধে যৌন নিগ্রহের আবেদন করেছেন তাদেরই ভাইজি। পরিবারের সকলে মিলে বেড়াতে গিয়েই যৌন হেনস্তার শিকার হয়েছিলেন তিনি। এমনকী ভাইজির সঙ্গে সঙ্গমও করতে চেয়েছিলেন মিনাজ। সঙ্গমে বাধা দেওয়ায় নিজের বেল্ট খুলেই বেদম মারেন ভাইজিকে।

  • <p>ಈ ಜೋಡಿಗೆ ಇಬ್ಬರು ಮುದ್ದಾದ ಮಕ್ಕಳಿವೆ.</p>

    Bollywood5, Jun 2020, 12:26 PM

    ভাইয়ের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ, অবশেষে মুখ খুললেন নওয়াজ

     ভাইয়ের  বিরুদ্ধে ওঠা যৌন হেনস্তা নিয়ে এবার মুখ খুললেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। ভাইয়ের যৌন হেনস্তা নিয়ে তিনি কোনও কথা বলবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন। দিল্লির জামিয়া থানায় নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ দায়ের হয়েছে। কাকার কথা জ্যেঠুকে জানিয়েও কোনও লাভ হয়নি বলে জানিয়েছেন নওয়াজের ভাইজি।

  • Bollywood4, Jun 2020, 1:07 PM

    'শীঘ্রই সামনে আসবে সত্যি', যৌন নিগ্রহের অভিযোগ খারিজ নওয়াজের ভাইয়ের

     নওয়াজউদ্দিনের ভাই শামস নবাব সিদ্দিকির বিরুদ্ধে যৌন নিগ্রহের আবেদন করেছেন তার ভাইঝি। ভাইঝির করা অভিযোগ খারিজ করে দিয়েছেন নওয়াজের ভাই। আর কিছুদিনের মধ্যেই সত্যিটা সকলের সামনে আসবে বলে জানিয়েছেন শামস। এই ঘটনা প্রকাশ্যে আসা মাত্রই মুখ খুলেছেন নওয়াজের স্ত্রী আলিয়া।

  • <p style="text-align: justify;">Akshay Kumar once appeared on Kapil Sharma Show to promote his  movie Housefull 4 with his co-stars Riteish Deshmukh, Bobby Deol, and Chunky Pandey. During the show, Kapil asked each guest if any girl has ever rejected them.</p>

    Bollywood28, May 2020, 12:51 PM

    সিনে ও টেলি ইন্ডাস্ট্রির ১৫০০ সদস্যর পাশে বলিউডের আক্কি, আর্থিক সাহায্য দান করলেন ৪৫ লক্ষ টাকা


    মুম্বইয়ের থিয়েটারের পর সিনে ও টেলিভিশন ইন্ডাস্ট্রির পাশে দাঁড়িয়েছেন অক্ষয় কুমার। সম্প্রতি ৪৫ লক্ষ টাকা আর্থিক সাহায্য দান করেছেন অভিনেতা।  সিনে ও টেলিভিশন ইন্ডাস্ট্রির ১৫০০ সদস্য, এবং জুনিয়র আর্টিস্ট এর ফলে অনেকটাই উপকৃত হবেন।  প্রত্যেকেই মাসে ৩ হাজার টাকা করে অনুদান পাবেন।

  • <p>लॉकडाउन की वजह से बॉलीवुड और टीवी इंडस्ट्री का काम बंद है। लेकिन अक्षय शूटिंग करते नजर आए। फोटोज देखकर लगा रहा है कि वे अपनी फिल्म की शूटिंग कर रहे हैं लेकिन ऐसा नहीं है। दरअसल, वे और आर बाल्कि सैनिटेशन और पानी के ऊपर एक शॉर्ट फिल्म पर काम कर रहे हैं।</p>

    Bollywood27, May 2020, 2:07 PM

    ফের নয়া অভিযান শুরু অক্ষয়ের, মাস্ক পরে শুরু শুটিং

    লকডাউনের মধ্যেই  একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে অক্ষয়কে মুখে মাস্ক পরে শুটিং করতে দেখা গেছে। কেন্দ্রীয় সরকারের একটি বিজ্ঞাপনের জন্য কাজ করছেন অক্ষয় কুমার। মুহূর্তের মধ্যে ছবিটি ভাইরাল হয়েছে।

  • <p>২০০৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নওয়াজউদ্দিন ও আলিয়া। বর্তমানে তাদের দুই সন্তানও রয়েছে।নওয়াজের সংসার ছাড়লেও দুই সন্তানের পুরো দায়িত্বই নিজের কাছে রাখতে চান আলিয়া।</p>

    Bollywood20, May 2020, 2:11 PM

    নতুন প্রেমিকের জন্যই কি বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত, আলিয়াকে নিয়ে জোর গুঞ্জন বি-টাউনে

    দীর্ঘদিন ধরেই স্ত্রী আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল বলি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির। তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চানা না নওয়াজের স্ত্রী আলিয়া।দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । একদিকে লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদের খবর হৈচৈ শুরু হয়েছে বি-টাউনে, আর এর মধ্যেই নওয়াজের স্ত্রী আলিয়া নতুন সম্পর্ক গুঞ্জনে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। তবে কি নতুন প্রেমিকের জন্যই এই সিদ্ধান্ত নিলেন নওয়াজের স্ত্রী আলিয়া। 

  • <p>ঘটনার পর স্বস্তিকার সঙ্গে সুমনের কোনও সম্পর্ক আর ছিল না। তবে এই নিয়ে আর মুখ খোলেননি স্বস্তিকা। </p>

    Bengali Cinema20, May 2020, 11:08 AM

    'বাবার শেষ ইচ্ছে আর পূরণ হল না', ছবির সাফল্যে অকপট স্বস্তিকা

     'পাতাললোক'-এ অভিনয়ে সাড়া ফেলেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। বাবার খুব ইচ্ছে ছিল পাতাললোক দেখার, জানিয়েছেন অভিনেত্রী।  স্বয়ং বিদ্যা বালনও  ফোন করে তার অভিনয়ের প্রশংসা করেছেন। বর্তমানে লকডাউনের জন্য মুম্বইতে আটকে রয়েছেন অভিনেত্রী।

  • <p>He continued, “The stunning waitress kept staring at me... 'You? You are an actor?' she asked a rhetorical question. 'Yes!' I replied. 'Which film of mine did you see? Gangs of Wasseypur?' She squinted, trying to remember, 'No, no,' she said. 'Another film!' After a few moments, she responded: 'Lunchbox!' We got talking and let's just say what happens in New York stays in New York..."</p>

    Bollywood19, May 2020, 12:21 PM

    'আত্মসম্মান আর অবশিষ্ট নেই', বিবাহ-বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক অভিযোগ নওয়াজের স্ত্রী আলিয়ার

     দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চানা না নওয়াজের স্ত্রী আলিয়া। সূত্র থেকে জানা গেছে, ইতিমধ্যেই চলতি মাসের ৭ তারিখ নওয়াজের স্ত্রী আলিয়া অভিনেতার বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের আইনি নোটিশ পাঠিয়েছেন। লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদ নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন নওয়াজের স্ত্রী। যা নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।