Subhashree Ganguly  

(Search results - 64)
  • <p>ভারতে ব্যান হল ৫৯ চিনা অ্যাপ, ভারতে সরকারের উদ্যোগে খুশি শুভশ্রী</p>

    Bengali Cinema1, Jul 2020, 1:44 AM

    ভারতে ব্যান হল ৫৯ চিনা অ্যাপ, ভারতে সরকারের উদ্যোগে খুশি শুভশ্রী

    ভারত থেকে ব্যান হয়েছে ৫৯ চিনা অ্যাপ। ভারত সরকারের এই উদ্যোগে খুশি ভারতীয় জনগণ। একই রকমভাবে এই আনন্দে সামিল শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই তালিকা।

  • Bengali Cinema27, Jun 2020, 12:24 PM

    ঋতুপর্ণা থেকে শুভশ্রী, পরমব্রতকে জন্মদিনের শুভেচ্ছা টলি তারকাদের

    বাঙালির হার্টথ্রব পরমব্রত চট্টোপাধ্যায়  বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র। টলিউডের মোস্ট হ্যান্ডসাম ব্যাচেলরের পরমব্রতর  আজ জন্মদিন।  ৪০-শে পা দিলেন অভিনেতা পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। ঋতুপর্ণা জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পরমকে টুইট করেছেন।

  • <p>'তোমার সব আবদারের খেয়াল রাখব বাবা', পিতৃদিবসে আবেগে ভাসল টলিপাড়া</p>

    Bengali Cinema21, Jun 2020, 6:36 PM

    'তোমার সব আবদারের খেয়াল রাখব বাবা', পিতৃদিবসে আবেগে ভাসল টলিপাড়া

    মা ছাড়া জীবনে পুরোটাই অন্ধকার। বাবা ছাড়া তাহলে কী। মায়েরা না থাকলে ছোট্ট ছেলের ঘুমই আসে না। অথচ মেয়েটার মাথায় বাবা হাত না বোলালে রাতে খারাপ স্বপ্ন আসে। মায়েরা না থাকলে ছেলে-মেয়েরা একেবারে বখে যায়। আর বাবারা বুঝি মানুষ করতে পারে না কোনও সন্তানকে। না, কোনও তুলনায় যাচ্ছি না। এই দু'টি সম্পর্কের কোনও সাবস্টিটিউট নেই, হয়ও না। যারা আমাদের জীবনের প্রতি পদে যেমন মা কে প্রয়োজন হয় তেমন বাবাদেরও প্রয়োজন। বাবারা নীরব থেকে, দূর থেকেই ভালবাসতে জানে। ভালবাসাটা প্রকাশ করতেও বেশ দ্বিধাবোধ হয়। সেই দ্বিধাবোধকে আজকের পিতৃদিবসে কেন, নিত্যদিন পালন করা উচিত। পালনে সামিল হয়েছে টলিউডও। 

  • <p>শুভশ্রীরে প্রেগনেন্সি ক্রেভিং, ফ্রিজের সামনে একেবারে ভ্যাবাচ্যাকা খেলেন 'মম টু বি'</p>

    Bengali Cinema9, Jun 2020, 1:23 PM

    শুভশ্রীর প্রেগনেন্সি ক্রেভিং, ফ্রিজের সামনে একেবারে ভ্যাবাচ্যাকা খেলেন 'মম টু বি'

    প্রেগনেন্সি ক্রেভিং ধীরে ধীরে হিট করছে শুভশ্রীকে। নাইটড্রেসে অভিনেত্রীকে দেখআ গেল নয়া পোস্টে। মাঝে মাঝে উঁকি মেরেছে বেবি বাম্প। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নায়িকার মিডনাইট ক্রেভিং।

  • <p>'ಆನಂದಲೋಕ್ ನಾಯ್ಕರ್ ಖೊಂಜೆ' ರಿಯಾಲಿಟಿ ಶೋ ವಿಜೇತೆ.</p>

    Bengali Cinema4, Jun 2020, 9:51 AM

    'আমাদের মাফ নয়, অভিশাপ দিও', হাতি মৃত্যুর ঘটনায় গর্জে উঠলেন শুভশ্রী

    কেরালার মালাপ্পুরমে হাতি মৃত্যুর ঘটনার গর্জে উঠেছে গোটা দেশ। বলি থেকে টলি সকলেই একত্রিত হয়েছে এই ঘটনায়। এই নৃশংস ঘটনার এবার গর্জে উঠেছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সম্প্রতি নিজের টুইটারে এই ঘটতার তীব্র নিন্দা করে প্রতিবাদ জানিয়েছেন অভিনেত্রী।

  • Bengali Cinema1, Jun 2020, 2:44 PM

    শাড়ির উপর দিয়ে স্পষ্ট উঁকি মারছে বেবি বাম্প, শুভশ্রীর রূপে মুগ্ধ নেটিজেনরা

    সম্পূর্ণ বাঙালি নব বধূর বেশে নজর কেড়েছেন শুভশ্রী। শাড়ির উপর দিয়েই স্পষ্ট হয়েছে তার বেবিবাম্প।নিজের ইনস্টাগ্রামে সস্ত্রীক ছবি পোস্ট করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। মুহূর্তের মধ্যে নেটিজেনদেরও নজর কেড়েছে এই ছবি।

  • অভিনয় নিয়ে বরাবরই কাটাছেড়া করেছেন অভিনেতা। একঘেয়েমি থেকে বেরিয়ে নতুনের সন্ধানে সর্বদাই ঘুড়ে বেড়াচ্ছেন অভিনেতা। আগামী দিনে তার অভিনয় নিয়ে আরও অনেক কিছু এক্সপেরিমেন্টাল  কাজ দেখার আগ্রহী হয়ে রয়েছেন দর্শকরা।

    Bengali Cinema28, May 2020, 1:12 PM

    মৃত্যু উপত্যকায় পরিণত হয়েছে দেশ, চোখে জল নিয়ে কলম ধরলেন রুদ্রনীল

    মৃত মাকে ডেকে চলেছে ছোট্ট শিশু। না খেতে পেয়ে মারা যাচ্ছে। খাবার না পেয়ে সন্তানকে হারালো বাবা। একে একে মৃত্যুর উপত্যকা তৈরি হচ্ছে দেশে। রুদ্রনীল ঘোষের কবিতায় চোখে জল নেটিজেনের।

  • <p>2018ರ ಮಾರ್ಚ್ 6ರಲ್ಲಿ ಕೋಲ್ಕತಾದಲ್ಲಿ  ಎಂಗೇಜ್‌ ಆದರು.</p>

    Bengali Cinema24, May 2020, 5:13 PM

    'সবাই বলে প্রেগনেন্ট হলে হাসিখুশি থাকতে হয়,' ধ্বংসস্তুপের মধ্যে আর নিশ্চিন্তে থাকতে পারলেন না শুভশ্রী

    মা হতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। চারিদিকের পরিস্থিতিতে আশঙ্কা বাড়ছে অভিনেত্রীর। হতাশায় কলম ধরলেন নায়িকা। চোখে জল চল এল তারকাদের।
     

  • <p>27ಕ್ಕೂ ಹೆಚ್ಚು ಬಂಗಾಲಿ  ಸಿನಿಮಾಗಳಲ್ಲಿ ಅಭಿನಯಿಸಿದ್ದಾರೆ.</p>

    Bengali Cinema19, May 2020, 11:26 AM

    এড়ানো গেল না করোনার থাবা, চিন্তার ভাঁজ পড়ল রাজ-শুভশ্রীর কপালে

     টলিউডেও কড়াল থাবা বসাল  মারণ ভাইরাস। এবার করোনার হানা বাইপাসের অভিজাত আবাসনে। সেখানেই রয়েছেন টলিপাড়ার তাবড় তাবড় ব্যক্তিত্বরা। সেই আবাসনের এক বাসিন্দাই করোনায় আক্রান্ত হয়েছেন।

  • <p>তাদের প্রথমদিকে খানিক অভিমান হয়েছিল দুই তারকার উপর। সেই খামতি পুরো করে দিয়েছিলেন রাজশ্রী। বাওয়ালি রাজবাড়িতে বিয়ের সমস্ত আচার অনুষ্ঠান সম্পন্ন হয়। সপ্তাহভর চলল সেলিব্রেশন।</p>

    Bengali Cinema18, May 2020, 5:13 PM

    কুড়ি ফোটা লাল গোলাপেই ফুটে উঠেছে প্রেমের গভীরতা , উজার ভালবাসা 'মাই লাভ' কে

    ছোট্ট শব্দেই নিজের ভালবাসাকে উজার করে দিয়েছেন শুভশ্রী। ভালবাসার চাদরে রাজকে মুড়ে নিয়েছেন শুভশ্রী। লকডাউনের মধ্যে প্রেমে মত্ত হয়েছেল টলিপাড়ার এই রোম্যান্টিক কাপল।  মুহূর্তের মধ্যে নেটিজেনদেরও নজর কেড়েছে এই ছবি।

  • <p>27ಕ್ಕೂ ಹೆಚ್ಚು ಬಂಗಾಲಿ  ಸಿನಿಮಾಗಳಲ್ಲಿ ಅಭಿನಯಿಸಿದ್ದಾರೆ.</p>

    Bengali Cinema12, May 2020, 9:28 AM

    টলিউডে আসতে চলেছে আরও এক স্টারকিড, শুভেচ্ছা জানালেন কোয়েল

    মাতৃদিবসের ঠিক পরের দিনই মিলেছিল সুখবর। মা হতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। চক্রবর্তী পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। বেবি বাম্পের ছবি সহ সোশ্যাল মিডিয়ায় সেই খবর জানিয়েছিলেন খোদ রাজ ঘরণী।

  • <p>শুভশ্রীর নিজের বাগদান থেকে বিয়ের সমস্ত আচার অনুষ্ঠানে যে ধরণের ফ্যাশনের খেল দেখিয়েছেন সেখান থেকেই টিপস নিয়ে ফেলেছে তাঁর অসংখ্য ভক্তরা।</p>

    Bengali Cinema11, May 2020, 10:33 PM

    সপ্তাহ তিনেক আগেই ফাঁস হয়েছিল শুভেশ্রীর প্রেগনেন্সির খবর, দেখুন ছবি

    শুভশ্রীর অন্তঃসত্ত্বার হওয়ার খবরে শুভেচ্ছা ভরছে নেটদুনিয়া। অথচ তিন সপ্তাহ আগেই শুভশ্রী মা হওয়ার খবর পেড়েছিল এক ভক্ত। সামান্য সেলফি দেখে অনুমান করেছিল সেই ব্যক্তি।

  • <p>ಸುಭಾಶ್ರೀ ಗಂಗೂಲಿ ಹುಟ್ಟಿದ್ದು ನವೆಂಬರ್ 3, 1990ರಲ್ಲಿ.</p>

    Bollywood11, May 2020, 10:03 PM

    ছবিতে উঁকি দিচ্ছে বেবি বাম্প, সুদূর বলিউড থেকে শুভেচ্ছা এল শুভশ্রীর কাছে

    মা হতে চলেছেন শুভশ্রী। সোশ্যাল মিডিয়ায় সুখবর পেড়ে চমকে দিয়েছেন ভক্কদের। কমেন্ট সেকশেনে এল বলিউড থেকে শুভেচ্ছা।

  • <p>রাজ-শুভশ্রীর রিসেপশনে পার্টিতে নুসরতের উপস্থিতি, মিমির সঙ্গে সম্পর্কে চিড় ধরে অভিনেত্রীর</p>

    Bengali Cinema11, May 2020, 6:58 PM

    রাজ-শুভশ্রীর রিসেপশনে পার্টিতে নুসরতের উপস্থিতি, মিমির সঙ্গে সম্পর্কে চিড় ধরে অভিনেত্রীর

    বছর দুয়েক আগে এই সময় টলিউডে চলছে উৎসব। রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় বিয়ের সময় টলিউডে একটি অনুষ্ঠানের চেয়ে কোনও অংশে কম ছিল না। ২০১৮ সালের মার্চ মাস থেকে শুরু হয়েছিল উৎসব। আরবানাতে বাগদানের ঘনিষ্ঠ পার্টি থেকে শুরু করে বাওয়ালি রাজবাড়িতে রাজকীয় বিয়ে, একের পর এক তারকারা হাজির হয়েছিলেন সেই অনুষ্ঠানে। টলিউড ইন্ডাস্ট্রির জন্য বিশেষ ওয়েডিং রিসেপশনের পার্টি রাখা হয়েছিল আরবানাতেষ অর্থাৎ যেখানে শুভশ্রী এবং রাজ থাকেন। রিসেপশনে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে হাজির হয়েছিলেন সকল অভিনেতা-অভিনেত্রী। ছিলেন না দেব, রুক্মিনী মৈত্র এবং মিমি চক্রবর্তী। রাজের প্রাক্তন প্রেমিকা হলেন মিমি। অন্যদিকে শুভশ্রীর প্রাক্তন প্রেমিক হলেন দেব। সে কারণে তাঁদের অনুপস্থিতির কারণ বুঝতে কারও কোনও অসুবিধা হয়নি।

  • <p>বাগদান থেকে বৌভাত, শুভশ্রীর বিয়ের ফ্যাশন টিপস আজও সেরা<br />
 </p>

    Bengali Cinema11, May 2020, 3:48 PM

    বাগদান থেকে বৌভাত, শুভশ্রীর বিয়ের ফ্যাশন টিপস আজও সেরা

    বছরে দুয়েক আগে ঠিক এই সময় সপ্তাহভর চলেছিল রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বিয়ের আচার অনুষ্ঠান। বাওলি রাজবাড়িতে রাজকীয় বিয়ে। তার আগে কলকাতার আরবানা কমপ্লেক্সে গ্র্যান্ড এনগেজমেন্ট পার্টি। শুভশ্রীর বিয়ে নিয়ে তাঁর ভক্তরার উত্তেজনা ছিল তুঙ্গে। এখন তাঁর প্রেগনেন্সির খবর প্রকাশ্যে আসতেই ভক্তদের খুশির অন্ত নেই। শুভেচ্ছা ভরছে কমেন্ট সেকশন। শুভশ্রী সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম মা হওয়ার খবর পেড়েছেন। দ্বিতীয় ছবিতে উঁকি মারছে তাঁর বেবি বাম্প। সেই নিয়েই তোলপাড় গোটা নেটদুনিয়ায়। বিবাহবার্ষিকীর দিনটাই বেছে নিয়েছেন এই ঘোষণ করার জন্য। শুভশ্রীর বিয়ে, ব্যক্তিগত জীবন নিয়ে সকলের উচ্ছ্বাস যতখানি, ততটাই তারা অনুসরণ করেন শুভশ্রীর স্টাইল।