Subhashree Ganguly  

(Search results - 29)
  • ধর্মযুদ্ধের ছবি

    Bengali Cinema17, Feb 2020, 6:56 PM IST

    ঝড় তুলতে আসছে 'ধর্মযুদ্ধ', রাজকে সতর্কবার্তা নুসরতের

    সমসাময়িক বিষয়বস্তু  নিয়ে পর্দায় ফিরতে চলেছেন পরিচালক রাজ। প্রলয়ের পর রাজনৈতিক প্রেক্ষাপটে 'ধর্মযুদ্ধ' নিয়ে ফিরছেন তিনি। ট্রেলার জুড়ে রয়েছে হিন্দু , মুসলিম বিভেদ, হিংসা, সাম্প্রতিক সময়ের রাজনীতি। নুসরতও নিজের সোশ্যালে প্রতিক্রিয়া জানিয়েছেন ।

  • দীপাবলির রাতে নিজেদর কমপ্লেক্সে পুজোর কাজে মেতেছিলেন শুভশ্রী। পুজোর জোগাড় থেকে সন্ধ্যাপ্রদীপ জ্বালানো সবেতেই দেখা গেছে রাজ ঘরণীকে। মিমি প্রসঙ্গেও তিনি বরাবরই ভাল কথাই বলে এসেছেন। কাউকে অপমান করাটা খুব ভাল বিষয় নয়, তেমনি কারোর সঙ্গে  গলায় গলায় বন্ধুত্বটাও যেন ঠিক আসে না টলিকন্যার। তাই অনুষ্ঠানে হোক বা কাজের প্রয়োজনে দেখা হলে তবেই মিমির সঙ্গে কথা বলেন শুভশ্রী।

    Bengali Cinema29, Jan 2020, 2:58 PM IST

    বাড়ির গিন্নির মতো নিষ্ঠা মেনে বাগদেবীর আরাধনায় মাতলেন শুভশ্রী, শেয়ার করলেন ভিডিও

    সকাল থেকেই পুজোর প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে রাজ চক্রবর্তীর অফিসে। বাড়ির গিন্নির মতো নিষ্ঠা মেনে পুজোর কাজে হাত লাগিয়েছেন অভিনেত্রী। বউয়ের পাশে সাদা পাঞ্জাবী পরে হাজির ছিলেন রাজও। নিজের সোশ্যাল মিডিয়ায় বাগদেবীর আরাধনার ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

  • রাজ-শুভশ্রীর ছবি

     Entertainment20, Jan 2020, 3:59 PM IST

    শুভশ্রী কি 'অন্তসত্ত্বা', মুহূর্তে খবর ভাইরাল নেট দুনিয়ায়

    বিয়ের পর থেকেই একের পর এক ছবির খবর প্রকাশ্যে নিয়ে আসছেন রাজ-শুভশ্রী। তাঁদের হাতে বর্তমানে একাধিক কাজের চাপ। এরই মাঝে রাজ ঘরণীর অন্তসত্ত্বা হওয়ার ভিডিও ভাইরাল।

  • ঋদ্ধি-শুভশ্রী

    Bengali Cinema13, Jan 2020, 9:56 AM IST

    'সিনেমার সমাবর্তন', ২০১৯-এর সেরার তকমা পেলেন কারা রইল তালিকা

    অনুষ্ঠিত হয়ে গেল 'সিনেমার প্রত্যাবর্তন' অনুষ্ঠান। সবথেকে বেশি পুরস্কারে যার ঝুলি ভর্তি হয়েছে। তিনি হলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। 'নগরকীর্তন'  সিনেমাটি মোট ৮টি বিভাগে পুরস্কার জিতে নিয়েছে। সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন ঋদ্ধি সেন।

  • গত বছরই সাত পাকে বাঁধা পরে এই জুটি। তারপর থেকেই নানান সময় সোশ্যাল মিডিয়ায় তাদের দেওয়া ছবি দেখে যেকোনও মানুষ ধারনা করতে পারবে তাদের সম্পর্কের গ্রাফটা ঠিক কীরকম।

     Entertainment11, Jan 2020, 12:26 PM IST

    জ্বরের মধ্যে শুভশ্রীর শ্যুটিং, রাজের বিরুদ্ধে একাধিক অভিযোগ মায়ের

    বিয়ের পর থেকেই একের পর এক ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত রাজ শুভশ্রী জুটি। তাই আবহাওয়াকে উপেক্ষা করেই চলছে ছবির কাজ। একাধিক ছবি পাইপ লাইনে। ফলে সময় নষ্ঠ করার মত সময় কারুর হাতেই নেই।

  • রাজ-শুভশ্রীর ছবি

    Bengali Cinema26, Dec 2019, 3:36 PM IST

    দু'জোড়া ঠোঁটের মাঝে সান্তা, উষ্ণতা ছড়ানো ছবি পোস্ট রাজ ঘরণীর

    সোশ্যাল মিডিয়ায় বড়দিনের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন রাজ ঘরণী।নিজেদের বাড়িতেই সুন্দর করে বড়দিন উৎসব পালন করেছেন তারা। আলোর রোশনাইয়ের মধ্যেই দুজনে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিলেন। একে অপরকে চুম্বন করার সময় ঠিক মাঝখানে রেখে দিলেন ছোট্ট সান্তাকে।

  • শুভশ্রীর ছবি

    Bengali Cinema18, Dec 2019, 2:26 PM IST

    এ কীসের প্রচারে নামলেন টলি কন্যা শুভশ্রী, মুহূর্তে ভাইরাল ছবি

    গর্ভনিরোধ নিয়ে বিশেষ প্রচারে নামলেন  শুভশ্রী।সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী। তাকে একটি গর্ভনিরোধক ব্র্যান্ডের হয়ে প্রচার করতে দেখা গেছে। ছবিটি পোস্ট করা মাত্রই তাকে অনেকেই শুভেচ্ছাও জানিয়েছেন।

  • শুভশ্রীর জন্মদিন

    Bengali Cinema6, Nov 2019, 2:33 PM IST

    রাজকে ছেড়ে কাকে চুমু খাচ্ছেন শুভশ্রী, মুহূর্তে ভাইরাল ভিডিও

    ফের ভাইরাল শুভশ্রীর নাচের ভিডিও। এর আগেও ভাসান ডান্সের একটি ভিডিও পোস্ট  করে রাতারাতি ভাইরাল হয়েছেন শুভশ্রী। পিঙ্ক রঙের শর্ট ফ্রকে বন্ধুর সঙ্গে নাচ করতে দেখা গেছে তাকে। আপকামিং ছবি 'ধর্মযুদ্ধ'-তেও তিনি মুন্নির চরিত্রে অভিনয় করছেন।

  • ধর্মযুদ্ধ এর ছবি

    Bengali Cinema4, Nov 2019, 12:18 PM IST

    মানবতার লক্ষ্য়ে ধর্মযুদ্ধ, রাজের নতুন ছবি নিয়ে চর্চা রীতিমত

     রাজনৈতিক আঙ্গিকেই তৈরি রাজের নতুন ছবি ধর্মযুদ্ধ। সাম্প্রদায়িক দাঙ্গা ঘিরেই  ছবিতে গল্পের মোড় ঘোরে। পুরুলিয়ার প্রত্য়ন্ত গ্রাম জুড়ে চলছে এই ছবির শুটিং। ধর্মযুদ্ধ ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের মার্চ মাসে।

  • শুভশ্রীর ছবি

    Bengali Cinema3, Nov 2019, 12:22 PM IST

    ফিল্মি কেরিয়ারের সাফল্যে নিন্দুকদের দিয়েছিলেন কড়া জবাব, জন্মদিনে ফিরে দেখা শুভশ্রীকে

    জীবনের ২৯ টা বসন্ত পেরিয়ে আজ ৩০-শে পা দিলেন শুভশ্রী গাঙ্গুলির।পার্শ্ব চরিত্রে অভিনয় করে অভিষেক হয়েছিল টলি ইন্ডাস্ট্রিতে। সালটা ২০০৯। রাজ চক্রবর্তীর হাত ধরেই 'চ্যালেঞ্জ' ছবিতে অভিনয় করে প্রথম লাইমলাইটে আসেন। তার জীবনটা অনেকটা রোলার কোস্টারের মতো। সম্পর্ক, প্রেম, বিচ্ছেদ তার জীবনকে দুর্বিসহ করে তুলেছিল। তবে সব বাধা পেরিয়ে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।  তারপর থেকে সময়টা বেশ ভালই কাটছে অভিনেত্রীর। রাজ-শুভশ্রী এখন টলিউডের রাজশ্রী। পুজোর ছুটি হোক কিংবা ছবির প্রমোশন সবেতেই প্রথম এই কাপলস জুটি। তাদের মিষ্টি প্রেমের কেমিষ্ট্রি নিয়ে সর্বদাই সরগরম টলিমহল। দীপাবলিতেও পুজোর আনন্দের পাশাপাশি ভাসান ডান্স থেকে শুরু করে নিজেদের কোয়ালিটি টাইমও বার করে নিয়েছিলেন তারা। উষ্ণ আদরে মেতেছিলেন দু'জনে। দেখে নেওয়া যাক সেই ছবিগুলি।

  • undefined

     Entertainment28, Sep 2019, 4:57 PM IST

    অবশেষে একই ফ্রেমে ধরা দিলেন মিমি-শুভশ্রী, সম্পর্কের সেতু কি গড়লেন নুসরত

    বেশ কয়েক বছর ধরেই খবরের শিরোনামে উঠে এসেছিল মিমি-শুভশ্রী বিবাদের খবর। মধ্যে ছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। তবে সেই সম্পর্কের বরফ বেশ খানিটা যে বর্তমানে গলছে তার প্রমাণ মিলেছিল কয়েকদিন আগেই।

  • undefined

    Bengali Cinema26, Aug 2019, 7:37 PM IST

    বউ হিসেবে কেমন শুভশ্রী! সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন রাজ

    এক বছরের ওপর হতে চলল তাঁরা সংসার পেতেছেন। বর্তমানে টলিউডের অন্যতম হট জুটি হলেন রাজ-শুভশ্রী। বিয়ের পর বেশ কিছুদিন চুটিয়ে সংসার করে এখন তাঁরা আবারও ফিরেছেন বড় পর্দায়।

  • undefined

    Bengali Cinema24, Aug 2019, 10:58 AM IST

    মিমিকে শুভেচ্ছা জানাননি শুভশ্রী! সাংসদকে নিয়ে মুখ খুললেন টলি অভিনেত্রী

    টলিউডের এই দুই তারকার মধ্যে সম্পর্ক কেমন, তা নিয়ে গুঞ্জনের অভাব নেই। আর সেই খবরই উষ্কে শুভশ্রী স্বীকার করে নিলেন, মিমি সাংসদ হওয়ার পর তাঁকে শুভেচ্ছা জানাননি তিনি।

  • undefined

    Photo Gallery23, Aug 2019, 2:58 PM IST

    পুজোর ফ্যাশন স্টেটমেন্ট হোক ডিজাইনার ব্লাউজ, ট্রেন্ড সেট করছেন শুভশ্রী

    পুজোর পাঁচ দিনের স্টাইলে থাক পাঁচরকমের চমক। সাবেকি থেকে হাল ফ্যাশন, সপ্তমী, অষ্টমী, নবমী কিংবা দশমী, পুজোর কদিন অঙ্গে শাড়ি না তুললেই নয়। কিন্তু শাড়ির মাহাত্ম লুকিয়ে ব্লাউজের ডিজাইনে। হাতে মাত্র কয়েকটা দিন বাকি। তড়িঘড়ি যেকোনও ধরনের ব্লাউজ না বানিয়ে ফেলে চট করে দেখেনিন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রফাইল। সেখানেই নজরে পড়বে কোন শাড়ির সঙ্গে কোন ব্লাউজে হবে বাজিমাত। 

  • undefined

    Bengali Cinema30, Jul 2019, 6:08 PM IST

    সাহসী ছবি পোস্ট করলেন শুভশ্রী! মুহূর্তে মুগ্ধ হলেন ভক্তরা

    অভিনয়ের পাশাপাশি ফ্য়াশন দুনিয়ায় কী ভাবে জায়গা করে নিতে হয় তা ভালই জানেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কখনও পশ্চিমী পোশোকে, কখনও আবার এথনিক লুকে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ভক্তদের মুগ্ধ করেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এবার এক সাহসী ছবি পোস্ট করলেন শুভশ্রী।