Suhana Khan  

(Search results - 48)
  • Shah Rukh Khans daughter Suhana Khan looks hot with her casual look in new york BRD

    BollywoodSep 14, 2021, 11:31 AM IST

    শার্টের সবকটা বোতামই খোলা, উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় নেটদুনিয়ার 'হট সেনসেশন' সুহানা

    সুহানা খান, স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী।   শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা।  হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে সর্বদাই নেটদুনিয়ায় ঝড় তুলছেন শাহরুখ কন্যা সুহানা খান। এবার শার্টের সবকটা  বোতাম খুলে সেক্সি অবতারে নেটদুনিয়ার হট সেনসেশন সুহানা খান।
     

  • Shah Rukh Khans daughter Suhana Khan shares a adorable pic with her brothers see photos BRD

    BollywoodAug 24, 2021, 3:05 PM IST

    বিভাজিকা উন্মুক্ত করে চরম ঘনিষ্ঠ আলিঙ্গন, প্রকাশ্যে কাকে আই লাভ ইউ বললেন শাহরুখ কন্যা সুহানা

    স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী।   শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা।  হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে সর্বদাই নেটদুনিয়ায় ঝড় তুলছেন শাহরুখ কন্যা সুহানা খান। ইতিমধ্যেই বলিউডে ডেবিউ হতে চলেছে সুহানার। এবার প্রকাশ্যেই ঘনিষ্ঠ আলিঙ্গনে লিপ্ত হয়ে  আই লাভ ইউ বললেন সুহানা খান। কিন্তু কাকে,তা নিয়ে জল্পনা বাড়ছে নেটদুনিয়ায়।

  • not karan Johar Shah Rukh Khans daughter Suhana Khan to be launched by Zoya Akhtar in Bollywood BRD

    BollywoodAug 18, 2021, 10:00 AM IST

    উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় আগুন, বলিউডে ডেবিউ সুহানার, করণের পরিবর্তে কে লঞ্চ করছেন শাহরুখ কন্যাকে

    বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে সর্বদাই নেটদুনিয়ায় ঝড় তুলছেন শাহরুখ কন্যা সুহানা খান। স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী।   শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা।  হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। করণের হাত ধরেই বলিউডে ডেবিউ হতে চলেছে শাহরুখ কন্যা সুহানার, কিন্তু নয়া খবরে ঘুম উড়েছে ভক্তদের। করণ জোহর নয়, সুহানাকে নাকি বি-টাউনে লঞ্চ করছেন ফারহান আখতারের বোন জোয়া আখতার।

     

  • Shah Rukh Khan s daughter Suhana Khan shares a new photos and called herself cat lady BRD

    BollywoodJun 28, 2021, 11:38 AM IST

    চুল দিয়ে ঢাকা সুডৌল স্তনযুগল, সেক্সিয়েস্ট তকমা ঝেড়ে নিজেকে 'Cat Lady' বললেন শাহরুখ কন্যা সুহানা

    সেক্সিয়েস্ট তকমা ঝেড়ে ফেলে এবার নিজেকে ক্যাট লেডি  বললেন শাহরুখ কন্যা সুহানা খান। সম্প্রতি নিজের সোশ্যাল  মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তার কোলে একটি কালো বিড়ালকে দেখা গেছে। এলোমেলা চুলের ফাঁক দিয়ে উঁকি মারছে শরীরের অংশ। মাথায় টুপি দিয়ে একটু বসি লুকে নজর কেড়েছেন স্টারকিড সুহানা। ছবি পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
     

  • Shah Rukh Khan s daughter Suhana Khan heads to the gym mirror Selfie photos super Viral BRD

    BollywoodJun 22, 2021, 11:41 AM IST

    Big Size 'নিতম্ব' চাই সুপারহট টোনড ফিগার, সুহানার 'স্পোর্টস ব্রা' অ্যাটায়ারে বুঁদ জেনওয়াই

    স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী।   শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা।  হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। সম্প্রতি স্পোর্টস ব্রা, স্কিনফিট প্যান্ট পরেই মিরর সেলফি পোস্ট করে আগুন জ্বালিয়েছেন মন্নতের রাজকুমারী, ঝড়ের গতিতে ছবি ভাইরাল নেটদুনিয়ায়।

  • do you know why shahrukh khan did not stop smoking  here is the real reason BRD

    BollywoodMay 31, 2021, 11:24 AM IST

    সুহানাকে নো পাত্তা, গভীর নেশায় আসক্ত শাহরুখ, হাজার চেষ্টা করেও কেন ছাড়তে পারছেন না নোংরা বদভ্যাস

    শাহরুখ খান কতটা ফ্যামিলি ম্যান তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। হাজারো কাজের মধ্যে পরিবার তার কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ। বিশেষ করে ছেলেমেয়েরা তার চোখের মণি। বাস্তবে বাবা হিসেবে মেয়ে সুহানাকে নিয়ে কতটা পজেসিভ শাহরুখ,  তাও সকলেই জানেন। কিন্তু তারপরও মেয়ে সুহানাকে কোনও পাত্তাই দিচ্ছেন না শাহরুখ।একাধিকবার সন্তানদের দোহাই দিয়ে ধূমপান ছাড়া আগ্রহ প্রকাশ করলেও তা শেষ অবধি করতে পারেননি অভিনেতা। এমনকী সুহানার ধমকানিতেও তা কোন কাজে আসেনি। কিন্তু কেন এই দীর্ঘদিনের অভ্যেস ছাড়তে পারছেন না কিং খান, জানলে অবাক হবেন।

  • Suhana khan shares a adorable video with bfrother abram on his 8th birthday BRD

    BollywoodMay 27, 2021, 3:21 PM IST

    ভেজা শরীরে গুটি গুটি পায়ে দিদির গালে আদুরে চুম্বন, আব্রামের জন্মদিনে সুইম স্যুটে ভাইরাল সুহানা

    ৮ বছরে পা দিল শাহরুখ-গৌরির কনিষ্ঠ পুত্র আব্রাম খান। শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। সকলের চেয়ে নজর কেড়েছে দিদি সুহানার আদুরে পোস্ট। ভেজা শরীরে গুটি গুটি পায়ে আদরে চুম্বনে ভরিয়ে দিল আব্রাম।
     

  • Suhana khan looks hot with her girl gang s in a pool party see her latest photos BRD

    BollywoodMay 27, 2021, 9:26 AM IST

    অর্ধনগ্ন শরীর, 'Bikini Babe'-দের সঙ্গে পুল পার্টিতে মত্ত সুহানা, শাহরুখ কন্যার ছবিতে আগুন


    বলিউডে পা না রাখলেও ইতিমধ্যেই সুহানার ফ্যান-ফলোয়ারের সংখ্যা আকাশছোঁয়া। বিকিনির হট স্টাইলে তাবড় তাবড় সেক্সিদেরও টেক্কা দিচ্ছে সুহানা।  বন্ধুদের নিয়ে খোশমেজাজেই নিউইয়র্কে সময় কাটাচ্ছেন সুহানা।জন্মদিনের রেশ যেন কাটছেই না। একের পর এক ছবিতে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা। প্রায় উন্মুক্ত শরীরেই পুল পার্টিতে মজে শাহরুখ কন্যা সুহানা,অন্তর্জালে ভাইরাল মন্নতের রাজকুমারীর হট অবতার।

  • Shahrukh Khan s daughter Suhana Khan flaunts her cleavage in mirror Selfie photos super Viral BRD

    BollywoodMay 26, 2021, 2:53 PM IST

    হাত দিয়ে চাপা স্তনের একাংশ, বক্ষ-বিভাজিকার খাঁজ দেখিয়ে মিরর সেলফিতে 'Click' সুহানার

    জন্মদিনের রেশ যেন কাটছেই না। একের পর এক ছবিতে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা। স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী।   শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা।  হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। সম্প্রতি মিরর সেলফিতে আগুন জ্বালিয়েছেন মন্নতের রাজকুমারী, ঝড়ের গতিতে ছবি ভাইরাল নেটদুনিয়ায়।
     

  • Shah Rukh Khan Reveals Suhana Khan Saved His Life As He Would Have Jumped Off The Balcony brd

    BollywoodMay 25, 2021, 1:10 PM IST

    ব্যালকনি থেকে ঝাঁপ দেওয়ার চেষ্টা শাহরুখের, হাতেনাতে ধরে ফেলে কে বাঁচিয়েছিলেন বলিউডের বাদশাকে


    কিং খান মানেই বাড়তি উন্মাদনা। সারা দেশ জুড়ে যার কোটি কোটি  ভক্ত রয়েছে। কিছুদিন আগেই সবাইকে ছাপিয়ে সেরার সেরা শিরোপাও জিতেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তাকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সম্প্রতি এমন একটি ঘটনা প্রকাশ্যে এসেছে যা শুনে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। কী এমন ঘটেছিল শাহরুখের জীবনে যে ব্যালকনি থেকে ঝাঁপ দিয়েছিলেন কিং খান। ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। জেনে নিন কী ঘটেছিল সেই দিন।
     

  • Suhana Khan goes glam with girl gang in Secret birthday party video goes viral BRD

    BollywoodMay 24, 2021, 11:53 AM IST

    পোশাকের পাশ দিয়ে বেরিয়ে 'স্তনযুগল', বিকিনি কাট বডিকনে 'Cleavage'- খাঁজে আগুন জ্বালালেন সুহানা

    সুহানার ব্যক্তিগত পার্টির ভিডিও নিয়ে তোলপাড় নেটদুনিয়া। বন্ধুদের নিয়ে জন্মদিনর পার্টিতে সুহানার হট অবতারে ঘায়েল ভক্তরা।। লো ডিপ নেকে বেরিয়ে আসছে বক্ষ-বিভাজিকার খাঁজ। কালো বিকিনি কাট আউট বডিকনে সেক্সি সুহানাকে দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।

  • suhana khan birthday when shahrukh khan made seven rules for her daughter s future boyfriend BRD

    BollywoodMay 22, 2021, 2:48 PM IST

    সুহানাকে চুম্বন, বাড়াবাড়ি দেখলেই জেল পর্যন্ত যেতে রাজি শাহরুখ, মেয়ের প্রেমিকের জন্য জারি ৭ নিয়ম

    জীবনের ২০ টি বসন্ত পার করে ফেললেন শাহরুখ কন্যা। শনিবার, ২২ মে ২১ -শে পা দিলেন সুহানা। বাবা-মেয়ের সম্পর্কটা আইপিএল-এর গ্যালারি থেকে কোয়ালিটি টাইম পর্যন্ত সকলেরই নজরে। সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন বলিউডের বাদশা শাহরুখ খানের মেয়ে  সুহানা খান।  শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিচ্ছেন সুহানা।  বাস্তবে বাবা হিসেবে মেয়ে সুহানাকে নিয়ে কতটা পজেসিভ শাহরুখ,তা সকলেই জানেন। একবার এক সাক্ষাৎকারে মেয়ের ভবিষ্যৎ প্রেমিকের জন্য ৭টি নিয়ম জারি করেছিলেন শাহরুখ, যারা সুহানার প্রেমে হাবুডুবু খাচ্ছেন, তাদের কিন্তু অবশ্যই মানতে হবে এই কড়া নিয়মগুলি।

  • Suhana khan looks hot and sexy in bodycon outfit goes viral on social media

    BollywoodMay 22, 2021, 7:50 AM IST

    বক্ষ-বিভাজিকায় ঝরছে আগুন, স্কিনফিট পোশাকে ফেটে বেরোচ্ছে নিতম্ব, সুহানার শরীরী নেশায় বুঁদ ভক্তরা

    গায়ের রং কালো বলে ছোটবেলা থেকেই  কটাক্ষের মুখে পড়তে হয়েছে শাহরুখ কন্যা সুহানা খানকে। তবে সময়ের সঙ্গেই ভোলবদল হয়েছে সুহানার। বর্তমানে বলিউডের বাদশা শাহরুখ খানের মেয়ে সর্বদাই নিজের স্টাইল স্টেটমেন্টে শিরোনামে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রাখতেই একের পর এক চমক দিচ্ছেন শাহরুখ কন্যা। সুহানাকে নিয়ে প্রতিনিয়তই যেন চর্চা বেড়েই চলেছে অন্তর্জালে। বলিউডের কিং খানের থেকেও যেন কমসময়ে ভাইরাল হয়েছেন  সুহানা। সেক্সি  মারকাটারি ফিগার-বিগ সাইজ নিতম্ব এটাই যেন স্টাইল স্টেটমেন্ট সুহানার। সময় যত এগোচ্ছে ততই যেন হট অ্যান্ড বোল্ড হয়ে উঠছেন সুহানা।  
     

  • When Shah Rukh Khan revealed why Aryan is not allowed to be shirtless at home  BRD

    BollywoodMay 15, 2021, 11:00 AM IST

    'স্তন না থাকলেও অনাবৃত শরীর দেখানো যাবে না', কেন আরিয়ানকে খালি গায়ে ঘরে থাকতে দেন না শাহরুখ

    রোম্যান্টিক অভিনেতা হিসেবে যতই দর্শকমহলে জনপ্রিয় থাকুক বলিউডের বাদশা শাহরুখ খান বাড়িতে পুরোটাই উল্টো। একজন বাবা হিসেবে মেয়ে সুহানাকে নিয়ে কতটা পজেসিভ শাহরুখ তা এতদিনে সকলেরই জানা। তবে শুধু সুহানাই নয়, ছেলে আরিয়ানকে নিয়ে ততটাই কঠোর শাহরুখ। সম্প্রতি পুরোনো সাক্ষাৎকারে পোশাকবিধি নিয়ে বাড়ির অন্দরের কঠোর নিয়ম জানিয়েছিলেন শাহরুখ, যেখানে জানা গেছে, ঘরের ভিতরেও শার্টলেস অবস্থায় একমূহূর্তে থাকতে দেন না ছেলে আরিয়ানকে, জানুন কেন।