Sunil Gavaskar  

(Search results - 12)
  • তাহিরের ছবি

    Bollywood12, Jan 2020, 2:03 PM IST

    প্রকাশ্যে এল সুনীল ওরফে তাহির রাজের প্রথম লুক, ট্যুইটারে ছবি শেয়ার রণবীরের

    ছবিতে সুনীল গাওস্কারের ভূমিকায় দেখা যাবে তাহির রাজ ভাসিনকে। সম্প্রতি তাহিরের প্রথম লুকই প্রকাশ্যে আনলেন রণবীর। ক্রিকেট জার্সিতে দেখা যাচ্ছে তাহির রাজ ভাসিনকে। চলতি বছরের ১০ এপ্রিল ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে।

  • বিরাট ও সৌরভের ছবি

    Cricket24, Nov 2019, 7:41 PM IST

    ইডেনে ধোনিকে টপকালেন কোহলি, বিরাটে মুগ্ধ হয়েও চটলেন গাভাসকার

     প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহিলর প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাসকরা। সানির মতে বিরাট ভারতীয় ক্রিকেটের মান এক অন্য উচ্চতায় নিয়ে গেছেন। 
     

  • সুনীল গাভাসকারের ছবি

    Cricket20, Nov 2019, 2:30 PM IST

    দিন রাতের টেস্ট নিয়ে উন্মাদনা তুঙ্গে, এর মাঝেই নতুন দাবি গাভাসকারের

    দেশের মাঠে প্রথম দিন রাতের টেস্টের আগে সুনীল গাভাসকারের নতুন দাবি। সানির মতে গোলাপি বলের টেস্টের তথ্য আলাদা করে সংগ্রহে রাখা উচিত। 

  • বিশ্বকাপে সুনীল গাভাস্কারের পছন্দের তালিকায় কে এগিয়ে

    Sports19, Nov 2019, 1:43 PM IST

    মায়াঙ্কে মুগ্ধ প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান সুনীল গাভাসকর, দিলেন সার্টিফিকেট

    মায়াঙ্কের হয়ে এবার ব্যাট ধরলেন গাভাসকর। আগামী দিনে আসল পরিক্ষা মায়াঙ্কের বলছেন সুনীল। মায়াঙ্কের ব্যাটিং টেকনিকে মুগ্ধ লিটিল মাস্টার। আরও ভালো পারফর্ম করতে হবে বলছেন গাভাসকর।

  • গাভাসকর

    Cricket12, Nov 2019, 1:30 PM IST

    ফ্লফি হ্যাট মাথায় ব্যাটিং, ক্রিকেট মাঠের ফ্যাশন থেকে বিপ্লবের এক ঝলক

    ক্রিকেট মানেই এক কথায় ফ্যাশন নিয়ে মাতামাতি। এমনকী আজকাল ক্রিকেট প্রতিযোগিতা গুলোতে বিশেষ করে ব্যবস্থা থাকে ফ্যাশন নিয়ে মাতামাতি করার জায়গা। ভালো ক্রিকেটার বেছে নেওয়ার পাশাপাশি বর্তমানে টুর্নামেন্ট কমিটি গুলো বেছে নেন স্টাইলিশ ক্রিকেটারদেরও। ইতিহাসের পাতা উলটে দেখতে গেলে বিশেষ করে টুপি নিয়ে আগেও ক্রিকেট মাঠে নজর কেড়েছেন ভারতীয় ক্রিকেটার থেকে শুরু করে অন্যান্য দেশের ক্রিকেটাররা। সাধারণ টুপি মাথায় তো অনেকেই মাঠে নেমে নজর কেড়েছেন তবে গোল টুপি ও ফ্লফি হ্যাট পরেও ক্রিকেট মাঠে নজর কেড়েছেন বেশ কিছু প্রতিযোগিরা। গাভাসকর থেকে শুরু করে মিতালি রাজ এখনও পর্যন্ত চলছে এই ফ্লফি হ্যাটের বিপ্লব। বলের গতিকে ভয় না পেয়ে এই হ্যাট পরেই মাঠে নামতেন আগেকার ক্রিকেটাররা। এখনও পর্যন্ত সেই বিপ্লবের সঙ্গে জড়িয়ে রয়েছে একাধিক ক্রিকেটার। বর্তমানে হেলমেটের ওপর ভরসা করেই মাঠে নামতে দেখা যায় বিভিন্ন ক্রিকেটারদের। তবে আগে হেলমেট ছাড়া এই ফ্লফি হ্যাট মাথায় দিয়েই মাঠের মাঝে লড়াই করতেন ক্রিকেটাররা। একটা আলাদা ধরনের বিপ্লব করে দেখিয়েছিলেন ফ্লফি বিপ্লবীরা। 

  • গাভাস্কর ও ধোনি

    Cricket20, Sep 2019, 12:42 PM IST

    ধোনি নয়, এবার পন্থের হয়ে ব্যাট ধরলেন গাভাস্কর

    আগামী টি২০ বিশ্বকাপে ধোনিকে চাইছেন না গাভাস্কর। মাহির জায়গায় লিল মাস্টারের খাতায় নাম তরুণদের। গাভাস্করের প্রথম পচ্ছন্দ পন্থ, দ্বিতীয় সঞ্জু। ধোনির বাইরে ভাবতে হবে নির্বাচকদের, দাবি সুনীলের।

  • স্টিভ স্মিথের ছবি

    Cricket16, Sep 2019, 2:32 PM IST

    রানের পাহাড়ে গাভাস্করকে স্পর্শ স্মিথের

    ৪ ম্য়াচের টেস্ট সিরিজে সর্বোচ্চ রানের রেকর্ডে দ্বিতীয় স্থানে স্মিথ। সুনীল গাভাস্করের সঙ্গে একই ঘাড়ানায় স্টিভ। অ্য়াশেজে ইংল্য়ান্ডের বিরুদ্ধে ৪ ম্য়াচে ৭৭৪ রান স্মিথের। টেস্ট সিরিজে বিধ্বংসি দ্বিশতরান সহ তিনটি শতরান।

  • সুনীল গাভাস্করের ছবি, শ্রেয়াস আইয়ারের ছবি

    Cricket12, Aug 2019, 12:33 PM IST

    আবারও জল্পনায় মিডল অর্ডার, বিরাটের সঙ্গে মতের অমিল গাভাস্করের

    বিরাট কোহলির সিদ্ধান্তের সঙ্গে একমত নন সুনীল গাভাস্কর। ঋষভকে চার নম্বরে খেলানোর সিদ্ধান্ত যুক্তিযুক্ত নয় বলে মন্তব্য গাভাস্করের।  তিনি মনে করেছেন দলের চার নম্বর জায়গায় শ্রেয়াস আইয়ার একমাত্র যোগ্য। তাই পাঁচ নম্বরে খেলার জন্য দলের প্রয়োজন ঋষভ পন্থকে।  
     

  • rohit virat

    Cricket9, Aug 2019, 3:59 PM IST

    ২০ বছরেও মিটবে না বিরাট-রোহিত দ্বন্দ্ব! কাদের নিশানা করলেন গাভাস্কর

    বিশ্বকাপের পর থেকে ভারতীয় দলে বিরাট-রোহিত গোষ্ঠীদ্বন্দ্বের গুঞ্জন শুরু হয়েছে। গাভাস্করের মতে বিশেষ কেউ বা কারা ব্যক্তিগত স্বার্থে এই কাহিনি রটিয়েছে। কোনও ক্রিকেটার বা বোর্ড কর্তা এতে জড়িত থাকতে পারে বলে তাঁর ধারণা। আগামী ২০ বছরেও এই নিয়ে আলোচনা থামবে না বলে মনে করেন তিনি।

     

  • বিরাট কোহলি ও সঞ্জয় মঞ্জরেকরের ছবি

    Cricket30, Jul 2019, 12:56 PM IST

    গাভাস্করের মন্তব্যে অসম্মতি মঞ্জরেকরের, বিরাট এবং নির্বাচকদের হয়েই সওয়াল

    আগামী ওয়েস্টইন্ডিজ সফরে ৩ ফরম্যাটেই ভারতীয় দলের অধিনায়ক করা হয়েছে বিরাট কোহলিকে। কোনওরকম বৈঠক ছাড়াই বিরাটকে অধিনায়ক হিসাবে  বেছে নেওয়ায় প্রশ্ন তুলেছিলেন সুনিল গাভাস্কর। গাভাস্করের মন্তব্যে অসম্মতি জানিয়েছেন সঞ্জয় মঞ্জরেকর। 
     

  • undefined

    Cricket29, Jul 2019, 4:50 PM IST

    কীভাবে বিরাট অধিনায়ক হয়ে গেলেন, কে করল বাছাই - বড় প্রশ্ন তুলে দিলেন গাভাস্কর

    বিশ্বকাপের পরও বিরাটের অধিনায়ক থাকা নিয়ে প্রশ্ন তুললেন গাভাস্কার।  বিশ্বকাপ পর্যন্তই অধিনায়ক হিসেবে মেয়াদ ছিল তাঁর। তারপরও নির্বাচকদের বৈঠক ছাড়াই কোহলি অধিনায়কত্ব চালিয়ে যাচ্ছেন। এই বিষয়টি নিয়েই প্রশ্ন তুললেন গাভাস্কার।

  • বিশ্বকাপে সুনীল গাভাস্কারের পছন্দের তালিকায় কে এগিয়ে

    Cricket7, May 2019, 6:21 PM IST

    এবারের বিশ্বকাপে কে সবচেয়ে পছন্দের, বললেন সুনীল গাভাস্কার

    আইপিএল শেষ হলেই শুরু হয়ে যাবে বিশ্বকাপের প্রস্তুতি। এবারের বিশ্বকাপের আয়োজক দেশ ইংল্য়ান্ড।