Survey  

(Search results - 114)
  • <p>lipstcik</p>

    Relationship16, Sep 2020, 4:40 PM

    সঙ্গমের 'ডবলডোজ', এই ৫ কথাতেই দ্বিগুন বাড়ে মেয়েদের যৌনইচ্ছা

    সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান। যৌন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের মহিলাসঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে। কারন যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে এটা জানেন কি যৌন মিলনের সময় পুরুষ সঙ্গীর থেকে এমন কিছু কথা মেয়েরা শুনতে চায়, যাতে মেয়েদের সঙ্গমের ইচ্ছা দ্বিগুণ বেড়ে যায়, এর পাশাপাশি উত্তেজনাও চেপে রাখতে পারেনা মহিলারা, জেনে নিন কী সেই বিশেষ কথা।

  • <p>sex</p>

    Relationship14, Sep 2020, 2:06 PM

    শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে 'যৌনমিলন'ই হল অব্যর্থ ওষুধ, ৫ টিপসেই হবে সমাধান

    করোনা ভাইরাস গোটা বিশ্বকে কাঁবু করেছে। সকলেই কমবেশি এই মারণ ভাইরাসের শিকার হচ্ছেন। সারা বিশ্ব জুড়ে এই আতঙ্কে নাজেহাল সকলেই। মারণ রোগকে পরাজিত করতে সবার আগে  বাড়াতে হবে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা। আর এই নিয়েই নাজেহাল সকলেই। কী খেলে বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা তা করতেই  সকলে মরিয়া। কিন্তু জানেন কি শরীরকে রোগ প্রতিরোধী গড়ে তুলতে যৌনমিলনই হল একমাত্র অব্যর্থ দাওয়াই। নয়া গবেষণায় উঠে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য। 

  • <p>ఎన్సీబీ కేంద్రం ఆధ్వర్యంలో పనిచేస్తుంది. కేంద్ర హోమ్ మంత్రిత్వ శాఖా కిందకు వస్తుంది ఈ నార్కోటిక్స్ కంట్రోల్ బ్యూరో. మత్తుపదార్థాల తయారీ, సరఫరా, రవాణాను అడ్డుకోవడం ఎన్సీబీ ప్రధాన పని. మార్చ్ 17, 1986లో నార్కోటిక్స్, సైకోట్రోపిక్ సుబ్స్టెన్స్స్ ఆక్ట్ ను పూర్తి స్థాయిలో అమలు పర్చడానికి ఈ శాఖను ఏర్పాటు చేసారు. </p>

    India 13, Sep 2020, 11:28 PM

    আসন্ন বিধানসভা ভোটে ২২০টি আসন পেয়ে সরকার গড়বে বিজেপি, দাবি শাহর সমীক্ষা রিপোর্টে

    করোনা আবহের মধ্য়েই বিহারে বিধানসভা নির্বাচন। বিরোধীদের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে ২২০টি আসনে জয়ী বিজেপি। তাঁদের সরকার গঠন হবে বিহার বিধানসভায়। এমনটাই দাবি করা হয়েছে অমিত শাহের সমীক্ষা করা রিপোর্টে। বাকি ২০টি আসন ভাগাভাগি করবে বিরোধীরা।
    --

  • <p> তবে দাম্পত্যকে শক্ত রাখতে গেলে শুধু শারীরিক নয়, মানসিকও দৈহিক দিক থেকেও পারফেক্ট হতে হবে। তা না হলেই বাড়বে বিপদ।<br />
 </p>

    Relationship12, Sep 2020, 12:57 PM

    ভুলেও সঙ্গম করবেন না এই সময়গুলিতে, ঘটতে পারে মারাত্মক বিপদ

    যৌন মিলন নিয়ে একেক জনের একেক রকমের মতামত রয়েছে। সঙ্গমের কোন সময়টা ঠিক আর কোন সময় ঠিক নয়, তা নিয়ে বিস্তর মতামত রয়েছে। সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান। যৌন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের মহিলাসঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে। কারণ যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে এটা জানেন কি ঠিক সময়ে সহবাস না করলে সমস্যা আসতে পারে। বিশেষত এই সময়গুলোতে সঙ্গম করলেই ঘটে যেতে পারে মারাত্মক বিপদ, জানলে অবাক হবেন।

  • <p>ప్రతి ఒక్కరూ తమ శృంగార జీవితం ఆనందంగా సాగిపోవాలనే కోరుకుంటారు. అయితే.. ప్రస్తుతం మనకు ఉన్న పని ఒత్తిళ్లు వగైరా వగైరా కారణాల వల్ల అంతగా ఆ జీవితాన్ని ఆస్వాదించలేకపోతున్నాం. </p>

    Relationship11, Sep 2020, 6:19 PM

    সাবধান, ভুলেও খাবেন না এই খাবার, চিরতরে কমে যাবে যৌন ক্ষমতা

    সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান। যৌন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের মহিলাসঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে। করাণ যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে এটা জানেন কি অনিয়মিত জীবনযাপন ও খাদ্যাভাসের কারণে চিরতরে কমে যাচ্ছে যৌন ক্ষমতা। এবং সঙ্গমের সময়ে সঙ্গীকে নিজের মনের মতো না পেতেই ভাটা পড়েছ সম্পর্কে। নিয়মিত খাদ্য তালিকায় এমন কিছু খাবার রয়েছে, যা খেলেই চিরতরে কমে যাবে যৌন ক্ষমতা। তাই আগেই সাবধান হোন। বিশেষত পুরুষরা ভুল করেও খাবেন না এই খাবার।
     

  • India 11, Sep 2020, 12:00 PM

    মে মাসেই দেশে করোনাভাইরাসে সংক্রমিত ৬৪ লক্ষ, ভয় ধরাল আইসিএমআরএর সিরো সার্ভে রিপোর্ট

    করোনাভাইরাসের সংক্রমণের বিরুদ্ধে ভারত লড়াই করছে গত মার্চ মাসের শেষের দিক থেকে। যদিও এই দেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্তের হদিস পাওয়া গিয়েছিল ফেব্রুয়ারি মাসে। আর ইন্ডিয়ার কাউন্সিল অব মেডিক্যাল রিসার্চের সিরো সার্ভে রিপোর্ট অনুযায়ী গত মে মাসেই দেশে করোনাভাইরাসে সংক্রমিতের সংখ্যা ছিল ৬৪ লক্ষেরও বেশি। করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে এটাই ছিল আইসিএমআর-এর প্রথম সিরো সার্ভে রিপোর্ট। আর সেই সমীক্ষা রিপোর্ট অনুযায়ী দেশের ০.৭৩ শতাংশ বা ৬৪,৬৮,৩৩৮ শতাংশ প্রাপ্ত বয়স্ক মানুষই সেই আক্রান্ত ছিলেন। 

  • <p><strong>যাঁরা ভাবছেন, না ঘর থেকে বেরনো দরকার, শহর থেকে বেরনো দরকার। একটু প্রকৃতির কাছাকাছি যাওয়া দরকার, তাঁরাও অবশ্য অপেক্ষা করে রয়েছেন। টিকিট এখনই কাটছেন না কেউই। পাছে করোনা ব্যাপক মাথা চাড়া দিয়ে ওঠে, আর তার ফলে সমস্ত দেশে ফের  লকডাউন শুরু হয়ে যায়। </strong></p>

    India 8, Sep 2020, 5:44 PM

    আনলক ভারতেও করোনার গ্রাসে পর্যটন, আসন্ন উৎসবের মরশুমেও ভ্রমণপিপাসুদের পায়ে বেড়ি


    পর্যটকদের পায়ে বেড়ি পরিয়েছে করোনা, সাম্প্রতিক সমীক্ষায় উঠে আসছে সেই চিত্র, ২০ শতাংশেরও কম মানুষ এবার ঘুরতে যাবেন, আসন্ন উৎসবের মরশুমেও ভ্রমণে ভাটা।

  • India 8, Sep 2020, 3:53 PM

    আসছে বাঙালির সবচেয়ে বড় উৎসব, করোনা আবহে বেড়াতে যেতে ব্যাগ গোছাচ্ছেন কতজন, কী বলছে সমীক্ষা

    আর মাস খানেকের অপেক্ষা। তারপরেই বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজো। তারপরেই একে একে দশেরা, দীপাবলি, ছটপুজো। এই উৎসবের মরশুম ঘিরে উজ্জ্বল হয়ে ওঠে ভারতবর্ষ। দুর্গাপুজো দিয়ে যে উৎসবের সূচনা তা একেবারে শেষ হয় ক্রিসমাসে বর্ষশেষের ছুটিতে। কিন্তু করোনা এবারে এতদিনের এতদিনের অভ্যাস, আনন্দ, সবের মানে পাল্টে দিয়েছে। অক্টোবর–নভেম্বরে এই মহামারির মধ্যে কতজন বেড়াতে যাওয়ার কথা ভাবছেন, দেখুন দেশবাসী কী মতামত দিচ্ছে।

  • Health8, Sep 2020, 3:29 PM

    করোনা মহামারীতে 'ওয়ার্ক ফ্রম হোম' কেড়েছে রাতের ঘুম, বলছে সমীক্ষা

    করোনার হাত থেকে বাঁচতে যাঁরা ওয়ার্ক ফ্রম হোম করছেন তাঁধের ঘুমের উপর মারাত্মক প্রভাব পড়ছে। লোকেরা যখন কম কাজ করেন তখন সাধারণত কম ঘুমের মত সমস্যা দেখা দেয় বা ঘুমোতে অসুবিধা হয়। সাম্প্রতিক গবেষণায় জানা গিয়েছে, ওয়ার্ক ফ্রম হোমে কাজের চাপ দ্বিগুণ হয়েছে। ফলে শারীরিক নয় মানসিক চাপ বৃদ্ধি পেয়েছে। এর ফলেই কম ঘুম বা ঘুমের ব্যাঘাতের মত সমস্যা দেখা দিয়েছে। সম্প্রতি ওয়ার্ক ফ্রম হোম নিয়ে করা এক গবেষণায় এই বিষয়টি প্রকাশ্যে এসেছে।
     

  • <p>যৌন সক্ষমকে  দীর্ঘস্থায়ী করে এই ছত্রাক। এখনও পর্যন্ত কৃত্রিম ভাবে এই ছত্রাক তৈরি করা সম্ভব হয়নি। </p>

    Relationship8, Sep 2020, 2:47 PM

    রিলেশন ব্রেকআপ হলেই এই বিশেষ ৫ কাজ করেন মেয়েরা, আপনিও কি রয়েছেন সেই তালিকায়

     নর্মাল রিলেশন হোক কিংবা লং ডিসট্যান্স, লকডাউনের জেরে সব সম্পর্কেই যেন ভাটা পড়েছে। যারা একে অপরের থেকে দূরে রয়েছেন তাদের প্রেম তো দূর বাঙালির সবচেয়ে বড় উৎসব দূর্গাপুজো-তে তাদের দেখা হবে কিনা, তা নিয়েও সন্দেহ রয়েছে। আবার অন্যদিকে যারা নিয়মিত দেখা করত, তাদেরও দেখা করা বন্ধ হয়েছে। কবে দেখা হবে আবার, সেইদিকেই উঠছে প্রশ্নচিহ্ন। এহেন পরিস্থিতিতে  সম্পর্কে ফাটল, বিবাহ-বিচ্ছেদের মতো সমস্যা দানা বাঁধছে। কিন্তু সমীক্ষা বলছে,  সম্পর্ক থেকে বেরিয়েই মেয়েরাই কঠিন সিদ্ধান্ত নিচ্ছে। বিশেষত ব্রেক আপের পর  এই পাঁচটি জিনিস মেয়ে অক্ষর অক্ষরে পালন করে থাকেন, আপনিও কি তাদের দলে, জানুন বিশদে।
     

  • <p><br />
మీ పార్ట్ నర్ మనసులో ఏం ఉందో కనీసం అడగకుండా.. మీకు మీరే తనకు సెక్స్ కావాలని అని అనుకోకూడదు.</p>

    Relationship7, Sep 2020, 5:32 PM

    শরীর ও মন চাঙ্গা রাখতে পাতে রাখুন এই ৫ জিনিস, ম্যাজিকের মতোন কাজ করবে যৌনমিলনেও

    প্রতিদিনের কাজের চাপের ফলে কেউ কাউকে সময় দিতে পারছে না। দুজনেই যে যার নিজের কাজে ব্যস্ত। আর তার থেকেই সম্পর্কে ফাটল, বিবাহ-বিচ্ছেদের মতো সমস্যা দানা বাঁধছে। তবে দাম্পত্যকে শক্ত রাখতে গেলে শুধু শারীরিক নয়, মানসিকও দৈহিক দিক থেকেও পারফেক্ট হতে হবে। তা না হলেই বাড়বে বিপদ। সামান্য ঘরোয়া কয়েকটি খাবার খেলে দাম্পত্য প্রেম আরও মজবুত হবে এবং তার পাশাপাশি  যৌন মিলনও আরও মজবুত হবে, জানলে অবাক হবেন।
     

  • <p>Thinking of having sex for the first time? It’s normal to be nervous. All first-timers face the same kind of anxiety.<br />
 </p>

    Relationship5, Sep 2020, 3:53 PM

    সঙ্গমের সময় পুরুষদের থেকে এই কথাগুলি শুনলে যৌনক্ষমতা দ্বিগুন বাড়ে মেয়েদের, জেনে নিন

    সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান। যৌন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের মহিলাসঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে। করাণ যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে এটা জানেন কি যৌন মিলনের সময় পুরুষ সঙ্গীর থেকে এমন কিছু কথা মেয়েরা শুনতে চায়, যাতে তাদের মিলনের ইচ্ছা আরও দ্বিগুণ বেড়ে যায়, জানলে অবাক হবেন।
     

  • <p>যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে যৌনতা নিয়ে বিভিন্ন প্রশ্ন অনেকেরই মনে ঘোরাফেরা করে।</p>

    Relationship4, Sep 2020, 3:09 PM

    মাঝারি না অতিরিক্ত বড়, কোন সাইজের পুরুষাঙ্গ বেশি পছন্দ করেন মহিলারা

    যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে যৌনতার মধ্যে পুরুষাঙ্গ নিয়েও নানা ধরনের চিন্তা-ভাবনা কাজ করে মহিলাদের মধ্যে। অতিরিক্ত বড় মানেই তা অনেক বেশি সেক্সি পুরুষদের এই ধারণা মোটেই ঠিক নয়। ছেলেদের পুরুষাঙ্গ নিয়ে মেয়েদের অনেকধরনের ফ্যান্টাসি রয়েছে। গবেষণায় দেখা গিয়েছ, মাঝের মাপের পুরুষাঙ্গই মহিলারা বেশি পছন্দ করেন। জানুন এর আসল কারন।

  • <p style="text-align: justify;"><strong>हाइड्रॉक्सीक्लोरोक्वीन</strong><br />
कोरोना वायरस पर इस एंटी मलेरिया ड्रग के प्रभाव को लेकर पूरी दुनिया में बहस जारी है। द लैंसेट में छपी एक स्टडी के बाद WHO ने इसका सॉलिडैरिटी ट्रायल रोक दिया था। हालांकि स्टडी के लेखकों द्वारा इसे वापस लेने के बाद ट्रायल को फिर से बहाल कर दिया गया है। भारत इस दवा का सबसे बड़ा उत्पादक है। कोरोना के हल्के लक्षण वाले मरीजों जैसे सिर दर्द, बुखार, बदन दर्द से लेकर गंभीर मरीजों को डॉक्टर ये दवा दे रहे हैं। ICMR के दिशानिर्देशों के अनुसार नौ दिनों तक इसकी कम खुराक दी जा सकती है।<br />
 </p>

    Coronavirus India28, Aug 2020, 1:57 PM

    অ্যান্টিবডি পরীক্ষা থেকে কি জানা যায় আপনি করোনা আক্রান্ত, কী বলছেন বিশেষজ্ঞরা

    করোনাভাইরাসের সংক্রমণ ক্রমশই বাড়ছে। সংক্রমণ রুখতে বেশকয়েকটি পদক্ষেপ গ্রহণ করেছে কেন্দ্রীয় সরকার। যার একটি অঙ্গ হল ইতিমধ্যে গোটে দেশে বেসরকারি ল্যাবগুলিকে অ্যান্টিবডি পরীক্ষার জন্য ছাড়পত্র দিয়েছে। তবে অ্যান্টিবডি টেস্টের রিপোর্ট ইন্ডিয়ান কাউন্সিল অব মেডিক্যাল রিসার্চকে জানাতে হবে বলেও বলা হয়েছে জারি করা বিজ্ঞপ্তিতে। কারণ অ্যান্টিবডি পরীক্ষার ফলাফল দেখেই একটি শহরের করোনার চালচিত্র তুলে ধরতে চাইছেন বিশেষজ্ঞরা। 

  • <p>सरकार के मुताबिक, भारत के पड़ोसी देश किसी वस्तु या सेवा की खरीद के लिए तभी बोली लगा पाएंगे, जब वे अथॉरिटी के साथ पहले से रजिस्टर होंगे। इसके साथ ही विदेश मंत्रालय और गृह मंत्रालय से सुरक्षा के स्तर पर मंजूरी लेना भी अनिवार्य होगा। </p>

    International28, Aug 2020, 8:13 AM

    খোদ নিজের দেশেই মোদীকে নিয়ে নাজেহাল জিনপিং, চিনে জনপ্রিয়তায় সমানে সমানে টক্কর দুই রাষ্ট্রপ্রধানের

    ভারত-চিন সম্পর্ক বরাবরই অম্লমধুর। গালওয়ান উপত্যকায় চিনের আগ্রাসন নীতির পর তা আরও অবনতির দিকেই ধাবিত হয়েছে। প্রকৃত নিয়ন্ত্রণরেখায় চিনের রক্তচক্ষুর পালটা জবাব দিয়েছে ভারতও।  এমন পরিস্থিতিতেও প্রতিবেশী চিনের অর্ধেক মানুষের পছন্দের তালিকায় রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন সরকার। এমনটাই দাবি করছে সেদেশের সরকারি মুখপাত্র গ্লোবাল টাইমস।