Sushant Death Case  

(Search results - 7)
  • <p>বলিউডে ছোট খাটো ভালোই কাজ করছিলেন রিয়া চক্রবর্তী। ২০১৯ সালে শুশান্ত সিং রাজপুতের জীবনে আসেন তিনি। শুরু হয় নয়া স্বপ্ন দেখা।&nbsp;</p>

<p>&nbsp;</p>

    BollywoodFeb 2, 2021, 12:42 PM IST

    মহেশ পত্নীর কথায় কি ভরসা খুঁজে পেলেন রিয়া, জিমের দরজায় ভাইরাল ভাই-বোন, তবে কি বলিউডে ফেরার পালা

    সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর পর থেকেই বলিউডে ঝড় তুলেছিল একটাই নাম, তা হল সুশান্ত প্রেমিকা রিয়া চক্রবর্তী। একে একে পাট খুলে খোলসা হয়েছিল একাধিক রহস্য। ঠিক কী ঘটেছিল সুশান্তের সঙ্গে, সেই প্রশ্নের উত্তর আজও খুজে বেড়াচ্ছে ভক্তমহল।

  • undefined

    BollywoodAug 31, 2020, 4:52 PM IST

    মাদক চক্রে জড়িত সন্দীপের সঙ্গে কীসের যোগ রয়েছে কঙ্গনার, ছবি ভাইরাল হতেই কটাক্ষ নেটিজেনদের

    সুশান্তের মৃত্যু তদন্তে রিয়াকে নিয়ে যখন গোটা দেশ ফুঁসছে তখনই সামনে এল বিস্ফোরক তথ্য। কঙ্গনা রানাউতও সুশান্ত মামলার মূল অভিযুক্ত সন্দীপ সিংয়ের ছবি ভাইরাল হয়েছে। সন্দীপ সিংয়ের সঙ্গে কঙ্গনার ছবি নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। কঙ্গনার সঙ্গে মাদক চক্রে জড়িত সন্দীপের কীভাবে যোগ রয়েছে, তা নিয়েই উত্তাল হয়েছে নেটদুনিয়া।
     

  • <p>&nbsp;The actress was spotted at the Cooper hospital to pay her last respects to Sushant<br />
&nbsp;</p>

    BollywoodAug 21, 2020, 5:49 PM IST

    ৪৫ মিনিট ধরে কুপার হাসপাতালের মর্গে কী করছিলেন রিয়া, ফাঁস চাঞ্চল্যকর ভিডিও

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ২ মাস কেটে গেলেও জল্পনা ক্রমশ বাড়ছে। একের পর এক বিতর্ক জল্পনাকে আরও জোড়ালো করছে। একের পর এক ভিডিও ফুটেজে ক্রমশ ঘনীভূক হচ্ছে নয়া রহস্য। সম্প্রতি সুশান্তের মৃত্যু তদন্তে একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে, যা মুহূর্তের মধ্যে ঘুড়িয়ে দিতে পারে তদন্তের মোড়। ভিডিও ফুটেজে  দেখা গেছে,  সুশান্তের ময়নাতদন্ত যে হাসপাতালে হয়েছিল, সেই কুপার হাসপাতালের মর্গ থেকে বেরিয় আসছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী। কার অনুমতিতে তিনি এই মর্গে ঢুকেছিলেন ? তবে কি প্রমাণ লোপাটের জন্যই মর্গে ৪৫ মিনিট ছিলেন রিয়া,সে নিয়েই উঠছে একাধিক প্রশ্ন।

  • <p style="text-align: justify;">సుశాంత్ ఆత్మహత్య వివాదం రోజుకో ములుపు తిరుగుతోంది. తాజాగా సుశాంత్ దగ్గర గతంలో పనిచేసిన ఓ వ్యక్తి రియా చక్రవర్తే తనను పనిలో నుంచి తొలగించిందని చెప్పాడు. అంతే కాదు రియా పరిచయం కావడానికి ముందు సుశాంత్‌కు సంబంధించిన ఖర్చులు కూడా తానే చూసేవాడినని కానీ రియా వచ్చాకా..? తనను ఆ బాద్యతల నుంచి తప్పించిందని చెప్పాడు.</p>

<p style="text-align: justify;">Video link:&nbsp;<a href="https://www.youtube.com/watch?v=-kQZYIVggII&amp;feature=emb_title">https://www.youtube.com/watch?v=-kQZYIVggII&amp;feature=emb_title</a></p>

    BollywoodAug 3, 2020, 3:33 PM IST

    'মেয়েটা ভাল-মন্দ কিছু করে বসলে কেউ নিজেকে ক্ষমা করতে পারবে না', রিয়ার প্রতি উদ্বেগ প্রকাশ পরিচালকের

    রিয়া চক্রবর্তী। যে অভিনেত্রীকে দেশের একাধিক মানুষই চিনতেন না, তারা এখন রীতিমত ক্ষোভ উগরে দিচ্ছে তাঁর উপর। তাঁকে নিয়ে নানা কাটাছেঁড়া। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই শিরোনামে উঠে এসেছে তাঁর নাম। সুশান্তের পরিবারের অভিযোগ, রিয়ার সহঅভিনেতা-অভিনেত্রীদের অভিযোগ এমনকি নিজের পুলিশি বয়ানও তাঁরই বিরুদ্ধে গিয়েছে। ইনস্টাগ্রামে সুশান্তের মৃত্যুর একমাস পর আওয়াজ তুলে ফের ট্রোলড হয়েছেন। সমালোচনা সহ্য না করতে এখন আন্ডারগ্রাউন্ড অভিনেত্রী। 

  • <p>তাঁর মুখে নাকি সত্য শব্দটি মানায় না। তিনি সুশান্তকে সাংঘাতিক অত্যাচার করেছেন, এই কথাই মানে সকলে। সত্যতার জয় হবে এবং রিয়া শাস্তি পাবেন। এই মন্তব্যে ভরে চলেছে নেটদুনিয়া।&nbsp;</p>

    BollywoodAug 3, 2020, 12:15 PM IST

    প্রয়োজনে গ্রেফতার করা হতে পারে রিয়াকে, জানাল বিহার পুলিশ

    পাটনায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্ত সিং রাজপুতের বাবার মামলা দায়ের। তার পর থেকে সুশান্ত-মৃত্যু তদন্তে আসে নয়া মোড়। সুশান্তের বান্ধবী হিসাবে অমিত শাহকে সিবিআই তদন্তে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আবেদন জানানো। দিল বেচারা ছবি সম্বন্ধে আবেগঘন পোস্ট। এবার সেই সমীকরণে এসেছে সাংঘাতিক বদল। সুশান্তকে নিয়ে আবেগভরা পোস্ট তো দূরের বিষয় একেবারে আন্ডারগ্রাউন্ড হয়ে বসেছেন অভিনেত্রী। বিহার পুলিশ চেষ্টা চালিয়ে চলেছে তাঁর সঙ্গে যোগাযোগ করার। নানা ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা শুরু করে দিয়ে বিহার পুলিশ। 

  • <p>অবশেষে স্বস্তি দেশাবাসীর, মহেশ ভাট-করণ জোহারকে জেরার জন্য ডাক</p>

    BollywoodJul 26, 2020, 7:09 PM IST

    অবশেষে স্বস্তি দেশাবাসীর, মহেশ ভাটকে জেরার জন্য ডাক, নিস্তার নেই করণেরও

    অবশেষে উৎসবে মাতার চেষ্টায় নেটিজেনরা। জেরার জন্য শীঘ্রই ডাকা হবে করণ জোহার এবং মহেশ ভাটকে। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ সম্প্রতি নিশ্চিত করেছেন, মুম্বই পুলিশের পক্ষে থেকে অতি শীঘ্রই ডাকা হবে  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় এক মাস শেষ হতে চলল, বিপ্লবীরা এখনও অনড়। সুশান্তের মৃত্যু মুম্বই পুলিশ আত্মহত্যা হিসেবে ঘোষণা করলেও, ভক্তরা সহ জনা কয়েক দেশাবাসীরা আত্মহত্যার যুক্তি মানতে নারাজ। তারা সহ গুটি কতক তারকারাও ব্যক্ত করেছেন, সুশান্তকে মানসিক অবসাদে ঠেলে দেওয়ার কারণ হিসেবে দায়ী বলিউডের মাফিয়া গ্যাং। 

  • undefined

    BollywoodJul 18, 2020, 1:54 PM IST

    'অভিযোগ প্রমাণিত না হলে পদ্মশ্রী ফিরিয়ে দেব', সুশান্তের মৃত্যুর তদন্তে ফুঁসে উঠলেন কঙ্গনা

    সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। তিনিই প্রথম সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন এর দাবি তুলেছিলেন।তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। প্রথম সারির বেশ কয়েকজনের নাম তিনিই প্রথম প্রকাশ্যে এনেছিলেন। ফের আওয়াজ তুললেন কঙ্গনা।  কঙ্গনা দাবি করেছেন, সুশান্তের মৃত্যুর তদন্তে তিনি যা দাবি করেছেন, তা প্রমাণিত না হলে সবথেকে মর্যাদাপূর্ণ পুরস্কার 'পদ্মশ্রী' ফিরিয়ে দেবেন, যা নিয়েই তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া।