Svf  

(Search results - 5)
  • <p>drive in cinema</p>

    Bengali Cinema17, Oct 2020, 2:25 PM

    সুশান্ত থেকে প্রসেনজিৎ, অনির্বাণ, আবির, ১১ টাকায় মিলবে কী কী সিনেমা

    ভাবা যায় মাত্র ১১ টাকায় সিনেমা! হ্যাঁ, ঠিক শুনেছেন। দীর্ঘ দিন পর খুলে গিয়েছে সিনেমাহলের দরজা। দর্শকদের তাই এমনই চমক দিল এবার এসভিএফ। তাঁদের পক্ষ থেকে নিয়ে আসা হল বাম্পার অফার।

  • <p>Sanitisers should be kept at the entry of the movie halls. People must wash their hands with soap before entering the hall. The owners of cinema halls must make sure that the washroom is cleaned and sanitised properly.<br />
&nbsp;</p>

    Bengali Cinema17, Oct 2020, 2:10 PM

    পূজা ধামাকা, এবার মাত্র ১১ টাকায় বিনোদন, কোথায় মিলবে এই বিপুল ছাড়

    ৮ মাস পর  ৫০ শতাংশ দর্শক নিয়ে খুলেছে সিনেমাহল । পুজোর ধামাকা হিসেবে রয়েছে মহাচমক। এসভিএফ গতকাল থেকেই ৯ টি মাল্টিপ্লেক্সে পুজো ধামাকা নিয়ে হাজির। ১৬-১৮ অক্টোবর মাত্র ১১ টাকায় এই ব্লকব্লাস্টার ছবিগুলি দেখতে পাবেন।
     

  • undefined

    Life Style8, Aug 2020, 5:02 PM

    প্যারা-অ্যাথলিটদের লড়াকু মনোভাবকে বিশেষ সম্মান জানাল টাটা স্টিল, লঞ্চ হল বিশেষ মিউজিক ভিডিও

    টাটা স্ট্রাক্চুরা এসভিএফ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের সহযোগিতায়  "একলা চলো রে" ক্যাম্পেনের সূচনা করলো। ক্যাম্পেনটি  অনুপম রায়ের কণ্ঠে ও সুরে একটি বাংলা রবীন্দ্রসঙ্গীত  "একলা চলো রে" গানের ভিডিও আকারে প্রকাশ করা হয়েছে। সঙ্গীত ভিডিওতে সাইক্লিং, সাঁতার, দৌড়, খেলা এবং ফুটবলের এর দুনিয়ার শীর্ষস্থানীয় প্যারা-অ্যাথলিটরা রয়েছেন, যারা বহু বাধা সত্ত্বেও তাঁদের জীবনে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছেন। প্যারা-অ্যাথলিটদের অসীম সাহসকে সম্মান জানিয়ে তৈরী সঙ্গীত ভিডিওটির লক্ষ্য অন্যদের উৎসাহিত করা যাতে তাঁরা কখনও তাঁদের স্বপ্নকে, তাঁদের লক্ষ্যকে ছেড়ে না দেন বরং তা প্রতিপালনের মাধ্যমে কিভাবে বাস্তবায়িত হয় তা দেখানো।  

  • দেবের ছবি

    Bengali Cinema30, Oct 2019, 2:59 PM

    দীপাবলিতে ভাল থাকার টনিক উপহার দিলেন দেব, না দেখলেই মিস

    ভাইফোঁটায় বড় চমক দিলেন টলিউড সুপারস্টার। বেঙ্গল টকিজের পরবর্তী সিনেমা 'টনিক'-নিয়ে আসতে চলেছেন দেব। সিনেমার শুটিং  চলবে দার্জিলিং-এর বেশিরভাগ অংশ জুড়ে। আগামী নভেম্বর মাস থেকেই শুরু হবে ছবির শুটিং।

  • undefined

     Entertainment26, Oct 2019, 5:31 PM

    মনোমালিন্য মিটিয়ে আবারও একই ফ্রেমে দেব-মহেন্দ্র সোনি, শীঘ্রই আসতে চলেছে সুখবর

    এক সময় এসভিএফের সঙ্গে চুক্তি বদ্ধ হয়ে একের পর এক দর্শকদের উপহার দিয়েছেন দেব। তবে দেব এন্টারটেইমেন্ট তৈরি হওয়ার পরই বেজায় সম্পর্কে জটিলতা সৃষ্টি হয় তাঁদের। এসভিএখ থেকে বেড়িয়ে আসেন দেব।