Tanhaji  

(Search results - 8)
  • अजय देवगन की फिल्म 'तान्हाजी : द अनसंग वॉरियर' हाल ही में रिलीज हुई है। यह फिल्म बॉक्स ऑफिस पर जबर्दस्त कमाई कर रही है। इसमें अजय देवगन की पत्ती काजोल और सैफ अली खान भी अहम भूमिका में हैं।

     Entertainment28, Jan 2020, 4:38 PM

    শাহরুখ-সলমন-রণবীর-কে পেছনে ফেলে অজয়ের সেঞ্চুরি, বক্স অফিসে তানাজি ঝড়

    ত্রিশ বছরের কেরিয়ারে সেরা ছবিটা করেছেন অজয় দেবগণ। বছরের শুরুতেই মুক্তি পেয়েছিল তানাজি ছবিটি। বিপরীতে ছিল ছপাক। এই ছবির সঙ্গে কড়া টক্করে সামিল হয়েছিলেন দীপিকা পাড়ুকোন।

  • फिल्म में अजय देवगन छत्रपति शिवाजी के सेनापति सूबेदार तान्हा जी मालुसरे का किरदार निभाया है। फिल्म में पंकज त्रिपाठी और शरद केलकर भी हैं।

     Entertainment26, Jan 2020, 4:07 PM

    অজয়ের বাজিমাত, একশোতম ছবি নাম লেখালো ২০০ কোটির ক্লাবে

    বছরের শুরুতেই বাজিমাত করলেন কাজল-অজয় দেবগণ জুটি। নিজেক অভিনয় জগতের ত্রিশ বছরে এসে নিজের সেরাটা দর্শকদের সামনে যে অজয় দেবগণ তুলেধরতে পেরেছেন, তারই প্রতিফলন দেখা গেল এবার বক্স অফিসে।

  • undefined

    Bollywood16, Jan 2020, 2:50 PM

    বর্ষ শুরুতেই বাজিমাত, ১০০ ছবিতে ১০০ কোটির ক্লাবে অজয়

    অজয়ের জীবনের একশোতম ছবি হল 'তানাজি'। মাত্র ৬ দিনেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল এই ছবি। এখন পর্যন্ত ছবির মোট আয় ১০৬.৯৬ কোটি টাকা। মকর সংক্রান্তি উপলক্ষ্যে উত্তর ভারত, গুজরাটে দর্শক সংখ্যা অনেকটাই বেড়েছে।

  • undefined

    Bollywood13, Jan 2020, 12:44 PM

    'ছপাক'কে পিছনে ফেলে এগিয়ে 'তানাজি', তিনদিনেই ছাড়াল ৬০ কোটি

    চলতি বছরের ১০ জানুয়ারি একই সঙ্গে মুক্তি পেয়েছিল 'ছপাক' এবং 'তানাজি'। ছবি মুক্তির প্রথম দিনেই 'ছপাক'কে ফেলে এগিয়ে গিয়েছিল 'তানাজি'। তিনদিন পরও 'ছপাক'-এর থেকে এগিয়ে 'তানাজি'। তিনদিনে ৬১.৬৫ কোটি টাকা আয় করেছে অজয়-কাজল অভিনীত ছবি 'তানাজি'।

  • undefined

     Entertainment11, Jan 2020, 2:48 PM

    কড়া টক্করে সামিল তানাজি-ছপাক, প্রথম দিনে বক্স অফিসে এগিয়ে কে

    শুধু নতুন বছরেই নয়, নতুন দশকেরও বলিউডের প্রথম দুই ছবি হল ছপাক ও তানাজি। ২০১৯ থেকেই এই দুই ছবি খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে। ছপাক ছবির মূল প্রেক্ষাপট সমাজাজিক পরিপ্রেক্ষিতে যেমন গুরুত্বপূর্ণ, ততটাই এগিয়ে রইল অজয় দেবগণের সেঞ্চুরি।

  • Tanhaji: The Unsung Warrior: This is Ajay Devgn’s 100the film, a historical biopic that marks the on-screen reunion with his real-life wife Kajol and Saif Ali Khan in the cast. Directed by Om Raut, this film follows the story of Maratha military leader Taanaji Malusare who is remembered for his role in the 1670 Battle of Sinhagad. The movie will hit the screens on January 10th.

     Entertainment10, Jan 2020, 6:25 PM

    একশোতম ছবিতে অজয় দেবগন নন, বাজিমাত করলেন সইফ আলি খান

    চিত্রনাট্যে প্রথম থেকেই বুনটের অভাব লক্ষ্য করা যায়। কোথাও গিয়ে যেন ছবিটি সাজিয়ে তোলার দিকে বেশি নজর দিয়ে ফেলা হয়েছে। কিছু ভালো সংলাপ ছাড়া তানাজি থেকে তেমন কিছু পাওয়ার রইল না এই ছবিটি থেকে।

  • undefined

     Entertainment20, Nov 2019, 2:55 PM

    ২৪ ঘন্টায় ২ কোটি ভিউ, রুদ্ধশ্বাস ট্রেলারে বাজিমাত করলেন অজয়-কাজল-সইফ

    অজয় দেবগণের একশোতম ছবি নিয়ে প্রথম থেকেই দর্শকদের উত্তেজনার পারত ছিল তুঙ্গে। তানাজি ছবির প্রথম লুক প্রকাশ্যে আসা মাত্রই তা ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়।  বর্তমানে পুরো দমে চলছে ছবির কাজ।

  • তনহাজির ট্রেলারেই মাত অজয়ের
    Video Icon

     Entertainment19, Nov 2019, 6:33 PM

    তনহাজির ট্রেলারেই মাত অজয়ের, দিলেন বিশেষ প্রিভিউ

    অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেল অজয় দেবগণের আপকামিং ভেঞ্চার 'তনহাজি: দ্য আনসাং হিরো'-র ট্রেলর। সঙ্গে সঙ্গে প্রকাশ পেল ছবিতে স্ত্রী কাজলের ফার্স্ট লুক। এই ছবি উপলক্ষ্যে এক বিশেষ প্রিভিউর আয়োজন করেছিলেন অজয় দেবগণ। এসেছিলেন চলচ্চিত্র নির্মাতা সঞ্জয় লীলা বনসালি এবং পরিচালক রোহিত শেট্টি। আগামী বছর মুক্তি পাবে ছবিটি। এই ছবি হতে চলেছে অজয়ের শততন ফিল্ম। ছবিতে উদয়ভানের চরিত্রে দেখা যাবে সইফ আলি খানকে।