Technology Story  

(Search results - 127)
  • <p>Galaxy Note 20 Series</p>

    Technology8, Aug 2020, 1:23 PM

    প্রকাশ্যে এল স্যামসাং গ্যালাক্সি নোট ২০ সিরিজ, অগাষ্টেই লঞ্চ হতে পারে ভারতে

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। দক্ষিণ কোরিয়ার সংস্থা স্যামসাং বুধবার 'গ্যালাক্সি নোট টুয়েনটি' এবং 'ফোল্ড টু' ফোন লঞ্চ করেছে। এখন এই ফোনগুলি ভারতের বাজারে শীঘ্রই আসবে বলে আশা করা হচ্ছে। ভারতে এটি আর কতদিন পরে আসবে সংস্থাটি এই সম্পর্কে কোনও তথ্য দেয়নি, তবে মনে করা হচ্ছে যে এই পণ্যগুলি আগস্টেই ভারতের বাজারে আসতে পারে। সংস্থার মতে, গ্যালাক্সি নোট টুয়েনটি-এ অনেকগুলি ভাল বৈশিষ্ট্য রয়েছে। জেনে নেওয়া যাক এর স্পেসিফিকেশনগুলি-

  • <p>Redmi 9 Prime</p>

    Technology4, Aug 2020, 2:24 PM

    ১০ হাজারের মধ্যে দুর্দান্ত ক্যামেরা ফিচার, ৬ অগাষ্ট থেকে শুরু হবে ফাস্ট সেল

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। জুন মাসে স্পেইন-এ লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন। লকডাউনের কারণে সংস্থার তরফ থেকে পিছিয়ে দেওয়া হয় বিক্রির দিন। ভারতে এউ প্রথম বার সেল শুরু করবে রেডমি নাইন প্রাইম স্মার্টফোন। ৬ অগাষ্ট অ্যামাজন প্রাইম ডে-তে ফার্স্ট সেল শুরু হচ্ছে এই স্মার্টফোনের। এর পর ১৭ অগাষ্ট থেকে অন এবং অফলাইনে সমস্ত জায়গা থেকেই কেনা যাবে এই স্মার্টফোন।
     

  • <p>Oppo Reno 4 pro </p>

    Technology1, Aug 2020, 2:24 PM

    ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার, ৫ অগাষ্ট থেকে বিক্রি শুরু ওপো রেনো ফোর প্রো-এর

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। কয়েকদিন আগেই ভারতীয় বাজারে এই স্মার্টফোন লঞ্চের কথা ঘোষনা করেছিল। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই ফোনের স্টকিং। গত মাসে জুনে চিনে লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন। এই ফোনের ক্যামেরা এতটাই আকর্ষণীয় যে কম আলোতেও পরিষ্কার ছবি পাওয়া যাবে বলে জানিয়েছে সংস্থা। জেনে নেওয়া যাক ওপো রেনো ফোর প্রো স্মার্টফোনের বিস্তারিত

  • <p>Samsung Galaxy M31s</p>

    Technology30, Jul 2020, 2:54 PM

    আকর্ষণীয় লঞ্চ অফার ও দুর্দান্ত ফিচার, ৬ অগাষ্ট ভারতে বিক্রি শুরু হবে স্যামসাং এর এই স্মার্টফোন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। স্যামসাং গ্যালাক্সি এম থার্টিওয়ান এস স্মার্টফোনটি এই বছরের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছিল।

  • Vivo Y50

    Technology27, Jul 2020, 3:06 PM

    ৬৪ এমপি ক্যামেরা-সহ আরও আকর্ষণীয় ফিচার, ৩ অগাষ্ট লঞ্চ হচ্ছে ভিভো এসসেভেন

    বাজারে এল মোবাইলের আরও একটি নতুন সংযোজন। ভারতীয় বাজারে লঞ্চ হল স্টাইলিশ লুক-সহ এই স্মার্টফোন। তাতেই জানা গিয়েছে এই ফোনের বিস্তারিত তথ্য। চিনা স্মার্টফোন সংস্থা ভিভো সোশ্যাল মিডিয়ায় একটি টিজার পোস্ট করেছে যাতে জানা যাচ্ছে যে ৩ অগাষ্ট চিনে লঞ্চ করছে ভিভো এসসেভেন স্মার্টফোন। ভিভো এই মিডরেঞ্জ স্মার্টফোন ভিভো এসসেভেন ভারতীয় বাজারে খুব শিঘ্রই লঞ্চ করবে। আসন্ন এস-সিরিজ অফারের বেশ কয়েকটি স্পেসিফিকেশন এর আগে ফাঁস হয়েছিল, যা সেলফিগুলির জন্য সামনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ। জেনে নেওয়া যাক ভিভো এসসেভেন স্মার্টফোনে কি কি ফিচার রয়েছে।

  • <p>Galaxy Z Flip 5G</p>

    Technology23, Jul 2020, 1:53 PM

    দুর্দান্ত স্টাইলিস লুক নজর কেড়েছে ইতিমধ্যেই, ৫ অগাষ্ট লঞ্চ হচ্ছে গ্যালাক্সি জেড ফ্লিপ

    দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্ট স্যামসাং তার লেটেস্ট ফোল্ডেবল স্মার্টফোন গ্যালাক্সি জেড ফ্লিপ ফাইব জি ভেরিয়েন্ট চালু করেছে। এই উন্নতমানের গ্যালাক্সি সিরিজের স্মার্টফোনটি ৫ অগাষ্ট লঞ্চ হবে।  ৭ অগাষ্ট থেকেই উপলব্ধ হবে এই ফোন। বছরের শুরুর দিকে সানফ্রান্সিস্কোতে স্যামসাঙের গ্যালাক্সি এস২০ ফ্ল্যাগশিপ সিরিজ লঞ্চ হওয়ার অনুষ্ঠানেই ফাস্ট লুক প্রকাশ্যে এসেছিল গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনটি্র। এটি স্যামসাং-এর দ্বিতীয় ফোল্ডেবল ফোন। এই ফো্নের ডিসপ্লে আধাআধি ভাঁজ করে ডিসপ্লের ওপরে ও নীচে একইসঙ্গে দুটি আলাদা অ্যাপ ব্যবহার করা যাবে। এই 'ফ্লেক্স মোড' ফিচারটি গুগলের সহযোগিতায় এই ফোনে নিয়ে এসেছে স্যামসাং। দেখে নেওয়া যাক এই ফোনে কি কি ফিচার থাকতে পারে-

  • <p>Motorola One Fusion </p>

    Technology20, Jul 2020, 2:26 PM

    মিড রেঞ্জের মধ্যে ৬৪ এমপি ক্যামেরা, দুপুর ১২টা থেকে চলছে মোটরোলা ওয়ান ফিউশন প্লাস স্মার্টফোন-এর ফ্ল্যাস সেল

    বিশ্বের সর্বাধিক জনপ্রিয় মোবাইল নির্মাতা মোটরোলা ১৬ জুন ভারতে মিড-রেঞ্জের স্মার্টফোন মটোরোলা ওয়ান ফিউশন প্লাস চালু করেছিল। সেই সময় এর দাম ছিল ১৬,৯৯৯ টাকা। এই স্মার্টফোনের ফাস্ট সেল হয়েছিল ২৪ জুন। সেল শুরু হওয়ার কয়েক মুহূর্তের মধ্যে স্টক শেষ হয়ে যায়। আজ আবার ২০ জুলাই দুপুর ১২ টায়, এর সেকেন্ড সেল শুরু হবে ফ্লিপকার্টে। তবে এই ফোনটি সেলে পাওয়া সময়ে সময়ে কঠিন হয়ে পড়ে। কারণ এর আগের সেলের চাহিদা এতটাই বেশি ছিল যে খুব দ্রুত স্টক ক্লিয়ার হয়ে গিয়েছিল। এর চাহিদা দেখে সংস্থাটিও এর দাম পাঁচশত টাকা করে বাড়িয়েছে। এখন এই মোবাইলটির দাম হয়েছে ১৭,৪৯৯ টাকা। 

  • <p>Galaxy M31s</p>

    Technology19, Jul 2020, 2:16 PM

    অবিশ্বাস্য দামে বহু আকর্ষণীয় ফিচার, ৬ অগাষ্ট ভারতে বিক্রি শুরু করবে গ্যালাক্সি এম থার্টিওয়ান এস

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। স্যামসাং গ্যালাক্সি এম থার্টিওয়ান এস স্মার্টফোনটি এই বছরের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছিল। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ৬ অগাষ্ট ভারতে বিক্রি শুরু করবে গ্যালাক্সি এম থার্টিওয়ান এস। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার রয়েছে স্যামসাং গ্যালাক্সি এম থার্টিওয়ান এস স্মার্টফোনে।

  • <p>Oppo A12s</p>

    Technology18, Jul 2020, 5:24 PM

    স্টাইলিশ লুক ও অসাধারণ ফিচার, লঞ্চ হল ওপো এ টুয়েলভ এস স্মার্টফোন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে জনপ্রিয় এই মোবাইল সংস্থা। আবারও লঞ্চ হতে চলেছে ওপো সংস্থার আরও একটি মডেল ওপো এ টুয়েলভ এস। ১৪ জুলাই ভারতে লঞ্চ হয়েছে ওপোর এই স্মার্টফোন। সংস্থার আশা খুব শীঘ্রই ভারতের বাজারে বিক্রি শুরু হবে এই স্মার্টফোনের। জেনে নেওয়া যাক ওপো এটুয়েলভএস ফোনের স্পেসিফিকেশন।

  • <p>Vivo X series</p>

    Technology16, Jul 2020, 5:08 PM

    গিম্বল ক্যামেরা সিস্টেম সহ লঞ্চ হল ভিভো এক্স সিরিজ, রইল বিস্তারিত

    বাজারে এল মোবাইলের আরও একটি নতুন সংযোজন। ভারতে এক্স সিরিজ চালু করার সময় স্মার্টফোন নির্মাতা ভিভো, ভিভো এক্স ফিফটি এবং ভিভো এক্স ফিফটি প্রো ফ্ল্যাগশিপ স্মার্টফোন চালু করেছে। সংস্থাটি এই সিরিজে গিম্বল ক্যামেরা সিস্টেম ব্যবহার করা হয়েছে। এই স্মার্টফোন ভিডিও তৈরির পক্ষে সেরা প্রমাণ হতে পারে। এগুলি ছাড়াও লেটেস্ট বৈশিষ্ট্যগুলি এই ফোনে দেওয়া হয়েছে। 

  • Technology14, Jul 2020, 1:32 PM

    রয়েছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর, ১৪ জুলাই থেকে প্রথম বিক্রি শুরু পোকো এমটু প্রো এর

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সংস্থার স্মার্টফোন। সম্প্রতি ভিন্ন সংস্থার তকমা পেয়ে জনপ্রিয় হয়ে উঠছে পোকো। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার নিয়ে পোকো ক্রমশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। ৭ জুলাই মঙ্গলবার ভারতে লঞ্চ হয়েছে পোকো এমটু প্রো স্মার্টফোন। এই ফোনের একটি টিজার প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। আজ বেলা ১২ টা থেকে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে শুরু হয়েছে এই স্মার্টফোনের ফার্স্ট সেল। যার প্রাথমিক মূল্য রাখা হয়েছে ১৩,৯৯৯ টাকা। জেনে নেওয়া যাক এই ফোনের অন্যান্য ফিচারগুলি সম্পর্কে।

  • <p>Infinix hot 9 pro</p>

    Technology13, Jul 2020, 3:52 PM

    মাত্র ৮,৯৯৯ টাকায় মিলবে ৫ টি ক্যামেরা সেন্সর, আজ থেকেই বিক্রি শুরু হল এই স্মার্টফোনের

    কোরিয়ান সংস্থা ইনফিনিক্স আজ ভারতীয় বাজারে ইনফিনিক্স হট নাইট স্মার্টফোনটি লঞ্চ করেছিল মাস দুয়েক আগেই। আজ এই স্মার্টফোনের বিক্রয় শুরু হল। এই ফোনটি জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। এটি বিশ্বাস করা হয় যে সংস্থাটি এই সিরিজের হট নাইন এবং হট নাইন প্রো দুটি স্মার্টফোন লঞ্চ করতে পারে। সংস্থাটি এর ই-কমার্স পার্টনার ফ্লিপকার্টে টিজারটি শেয়ার করেছিল। ফ্লিপকার্টে দেওয়া তথ্য অনুসারে, ইনফিনিক্স হট নাইন সিরিজ দুপুর ১২ টায় থেকে বিক্রি শুরু হবে। এই সিরিজে ইনফিনিক্স হট নাইন এবং ইনফিনিক্স হট নাইন প্রো স্মার্টফোনগুলি সংস্থাটি চালু করতে পারে। জেনে নেওয়া যাক ইনফিনিক্স হট নাইট স্মার্টফোনটির স্পেসিফিকেশন।

  • <p>Redmi Note 8</p>

    Technology12, Jul 2020, 12:55 PM

    ব্যাবসায় মন্দা না মার্কেটিং স্ট্র্যাটেজি, ভারতে আবার দাম বাড়ল রেডমি নোট এইট স্মার্টফোনের

    ভারতে রেডমি নোট এইট এর দাম আবার বাড়ানো হয়েছে। রেডমি-এর লেটেস্ট এডিশন যার ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের ক্ষেত্রে বিশেষভাবে প্রযোজ্য, রেডমি নোট এইট পাওয়ার এক মাসেরও বেশি সময় পরে আসে জুনের শুরুতে। সেই সময়ও দাম বাড়ানো হয়, আপডেট হওয়া দামটি এমআই ডট কমকে নজর কেড়েছে। রেডমি নোট এইট, রেডমি নোট সেভেন এর উত্তরসূরি হিসাবে ভারতে গত বছরের অক্টোবরে চালু হয়েছিল।

  • <p>Samsung Galaxy Note 20</p>

    Technology8, Jul 2020, 2:58 PM

    একদিনেই ভাইরাল হয়েছে স্মার্টফোনের টিজার, ৫ অগাষ্ট লঞ্চ হবে স্য়ামসং গ্যালাক্সি নোট টুয়েন্টি

    দেশের স্মার্টফোনের বাজারে প্রতিযোগীতা আরও বাড়িয়ে দিতে শীঘ্রই হাজির হতে চলেছে স্য়ামসং গ্যালাক্সি নোট টুয়েন্টি। সম্প্রতি প্রকাশিত হয়েছে এই স্মার্টফোনের লঞ্চের তারিখ। শোনা গিয়েছে এই নোট টুয়েন্টি স্মার্টফোন ৫ অগাষ্ট ভারতীয় স্মার্টফোনের বাজারে লঞ্চ হবে। তবে কবে থেকে এই ফোনের বিক্রি শুরু সেই সঠিক তারিখ এর বিষয়ে এখনও কিছু জানায়নি সংস্থা। আসন্ন ফোনটি হাই-এন্ড গ্যালাক্সি নোট টুয়েন্টি- এর সর্বশেষতম সংস্করণ হবে বলে মনে করা হচ্ছে। সাধারণত, দক্ষিণ কোরিয়ান জায়ান্ট অগাস্টে 'গ্যালাক্সি আনপ্যাকড' ইভেন্টে গ্যালাক্সি নোট সিরিজের নতুন সংস্করণটি লঞ্চ করবে।

  • <p>poco mobile</p>

    Technology5, Jul 2020, 1:44 PM

    ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা-সহ উন্নতমানের ফিচার, ৭ জুলাই লঞ্চ হতে চলেছে পোকো এমটু প্রো

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সংস্থার স্মার্টফোন। সম্প্রতি ভিন্ন সংস্থার তকমা পেয়ে জনপ্রিয় হয়ে উঠছে পোকো। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার নিয়ে পোকো ক্রমশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। ৭ জুলাই মঙ্গলবার ভারতে লঞ্চ হতে চলেছে পোকো এমটু প্রো স্মার্টফোন। সংস্থাটি ইতিমধ্যে এই ফোনের একটি টিজার প্রকাশ করেছে সোশ্যাল মিডিযায়। এই টিজার থেকে পোকো এর এই নতুন ফোনটি সম্পর্কে আরও কিছু তথ্য প্রকাশ্যে এসেছে। ফোনটি ফ্লিপকার্টে দুপুর বারটায় লঞ্চ হবে এবং প্রি-বুকিং শুরু হবে।  এক নজরে দেখে নেওয়া যাক এই ফোনের উল্লেখযোগ্য ফিচারগুলি।