Technology Story  

(Search results - 153)
  • <p>oppo reno 4 se</p>

    TechnologyDec 26, 2020, 1:25 PM IST

    ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ দুর্দান্ত ফিচার, লঞ্চ হল Oppo Reno 5 pro+ 5G

    লঞ্চ হল Oppo-র আরও একটি উন্নতমানের ফিচার যুক্ত স্মার্টফোন Reno 5 pro+ 5G। এটি Oppo Reno 5 সিরিজের তৃতীয় ফোন। এর আগে সংস্থাটি এই সিরিজের দুটি ফোন Oppo Reno 5 pro এবং Reno 5 লঞ্চ করেছিল। এই ফোনের বিশেষ বৈশিষ্ট্যটি হল এই নতুন ফোনে Sony IMX ৭৬৬ এর প্রাইমারি ক্যামেরা রয়েছে। এটি ছাড়াও, Oppo Reno 5 pro+ 5G স্মার্টফোন রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর। OppoReno 5 pro+ এর ডিজাইনটি Reno 5 pro এর মতোই। আসুন জেনে নিই ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে 

  • <p style="text-align: justify;"><br />
We all tend to buy a phone which launches recently, but at the same time, the pre-launched smartphones work just as fine. It's just you have to check these 5 things before buying one.<br />
&nbsp;</p>

    TechnologyDec 2, 2020, 2:48 PM IST

    স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার, ভারতে লঞ্চ হল Vivo V20 Pro

    Vivo-এর মিড-রেঞ্জ ৫ G স্মার্টফোন Vivo V20 Pro Pro 5G ভারতে আজ লঞ্চ হয়েছে। সংস্থাটি তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল একটি পোস্ট দিয়ে এই কথা ঘোষণা করেছে। ফোনটি আজ দুপুর বারোটায় লঞ্চ হয়েছে। সম্প্রতি, একটি প্রতিবেদনের মাধ্যমে প্রকাশিত হয়েছিল যে Vivo V20 Pro Pro 5G-এর দাম  ২৯,৯৯০ টাকা। এই ফোনটি সেপ্টেম্বর মাসে থাইল্যান্ডে লঞ্চ করা হয়েছে। যা এর স্পেসিফিকেশন প্রকাশ করেছে। আসুন জেনে নিই ফোনে কী কী বৈশিষ্ট্য থাকবে এই ফোনে 
     

  • Samsung

    TechnologyNov 19, 2020, 2:01 PM IST

    লঞ্চের আগেই ফাঁস ফিচার, ৭০০০ mAh-এর ব্যাটারি সহ বাজেট স্মার্টফোন আনছে Samsung

    Samsung লঞ্চ করতে চলেছে নতুন একটি স্মার্টফোন। এই ফোনে থাকবে শক্তিশালী ৭০০০ mAh- এর ব্যাটারি। আরও জানা গিয়েছে যে এই ফোনের নাম হবে Galaxy M12, যা ২০২১ সালের প্রথম দিকে লঞ্চ হতে পারে। আনুষ্ঠানিক ভাবে প্রকাশের আগে, জানা গিয়েছে আসন্ন ফোনের কিছু সম্ভাব্য বৈশিষ্ট্য প্রকাশ হয়েছে। রেন্ডারদের মতে Samsung Galaxy M12 দেখতে সম্প্রতি লঞ্চ হওয়া Galaxy A42 5G এর মতো দেখতে হবে। এই নতুন স্মার্টফোনটির পিছনে প্লাস্টিকের ইউনিবিডি ব্যাক প্যানেল, ফ্ল্যাট ফ্রন্ট এবং স্কোয়ার ক্যামেরা মডিউল থাকতে পারে। এই মডিউলটিতে ৪ টি সেন্সর থাকবে এবং মডিউলটির নীচে ফ্ল্যাশও থাকবে।

  • <p>Oppo F17 Pro</p>

    TechnologyOct 22, 2020, 12:49 PM IST

    অবিশ্বাস্য অফার, উৎসব মরসুমে Oppo F17 Pro এর সঙ্গে মিলছে 10,000 MAH এর পাওয়ার ব্যাঙ্ক

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ভারতে ২ সেপ্টেম্বর লঞ্চ হয়েছিল Oppo F17 Pro।  দিওয়ালি উপলক্ষে নতুন করে লঞ্চ হল Oppo F17 Pro এর নয়া এডিশন। ২৩ অক্টোবর থেকে এই ফোনের বিক্রি শুরু হবে। সেই সঙ্গে এই স্মার্টফোনের সঙ্গে মিলছে 10,000 MAH এর একটি পাওয়ার ব্যাঙ্ক সম্পূর্ণ বিনামূল্যে। সেই সঙ্গে রয়েছে এক্সক্লুসিব ব্যাক ক্যাশ-এর সুবিধাও। Oppo F17 Pro Diwali Edition-এ মিলছে গোল্ড, গ্রীন ও ব্লু রঙ এর ভেরিয়েশনে। জেনে নেওয়া যাক ওপো এফসেভেনটিনন প্রো- এর বিস্তারিত স্পেসিফিকেশন।

  • <p>Galaxy F41</p>

    TechnologyOct 8, 2020, 3:50 PM IST

    ৬৪ মেগাপিক্সেল ফুল অন ক্যামেরা সেন্সর, ভারতে লঞ্চ হল Samsung Galaxy F41

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। Galaxy সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল Samsung। Samsung Galaxy F41 স্মার্টফোনটি আজকেই ভারতে লঞ্চ হয়েছে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ৬ অগাষ্ট বিকেল সাড়ে ৫ টায় ভারতে লঞ্চ করবে Galaxy F41। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার ও অফার মিলছে Samsung Galaxy F41 স্মার্টফোনে।

  • <p>Vivo V20</p>

    TechnologyOct 5, 2020, 12:47 PM IST

    লঞ্চের আগেই ফাঁস বিস্তারিত ফিচার, ১২ অক্টোবর লঞ্চ হতে চলেছে Vivo V20

    ভিভো ১২ অক্টোবর সোমবার তার V সিরিজের নয়া ফোন V20 লঞ্চ করতে পারে। এই সিরিজের আওতায় সংস্থাটি Vivo V20-এর পাশাপাশি ডুয়াল সেলফি ক্যামেরা সহ Vivo V20 Pro এবং Vivo V20 ss লঞ্চ করবে। সংস্থার তরফে বলা হয়েছে যে Vivo V20 সর্বশেষতম আপডেটে অপারেটিং সিস্টেম হিসেবে Android 11 আপডেট করবে। সম্প্রতি গুগলের সর্বশেষতম মোবাইল অপারেটিং সিস্টেম আপডেট Android  11 ব্যবহারকারীদের জন্য রোলআউট করা হয়েছে।

  • <p>Moto E7 Plus</p>

    TechnologyOct 1, 2020, 3:07 PM IST

    জলের দরে দুর্দান্ত ফিচার, ১০,০০০ টাকারও কমে Flipkart বিকোচ্ছে Moto E7 Plus

    ২৩ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হয়েছিল Moto E7 Plus। এই ফোনটির বিশেষ আকর্ষণ এর শক্তিশালী ব্যাটারি, দুর্দান্ত ক্যামেরা আর প্রসেসর। Moto E7 Plus ফোনটিকে Flipkart এক্সক্লুসিভ হিসাবে ভারতে লঞ্চ করা হয়েছিল। তাই শুধুমাত্র Flipkart থেকেই কিনতে পারবেন ফোনটি। ফ্লিপকার্ট থেকে এখনও বিশেষ অফারে কেনা যাচ্ছে এই ফোনটি। Moto E7 Plus ফোনটির দাম ৯,৪৯৯ টাকা। ফোনটি মিস্ট ব্লু এবং টুইলাইট অরেঞ্জ কালারের ভেরিয়েশনে পাওয়া যাবে। জেনে নিন ফোনটির বিস্তারিত স্পেসিফিকেশন।

  • <p>এয়ারটেল এবং ভিআই (ভোডাফোন আইডিয়া) একই ধরণের প্ল্যান বাজারে আনলেও তাঁদের প্রতি জিবি ডেটার খরচ আরও বেশি।</p>

    BusinessSep 23, 2020, 2:55 PM IST

    মাত্র ৩৯৯ টাকায় শুরু হচ্ছে Jio-এর পোস্টপেইড প্ল্যান, মিলবে প্রচুর সুবিধা

    Reliance Jio তার গ্রাহকদের অভিজ্ঞতা উন্নত করতে নতুন প্ল্যান Jio পোস্টপেইড প্লাস চালু করেছে। এই প্ল্যানটি চালু করার উদ্দেশ্য হল গ্রাহকদের দুর্দান্ত পরিষেবা সংযোগ, বিনোদন-এর অভিজ্ঞতা দেওয়া। এই প্ল্যানে গ্রাহকদের অনেকগুলি বিশেষ সুবিধা দেওয়া হবে। এতে গ্রাহকরা Netflix, Amazon Prime এবং Disney + hotstar-এর সাবস্ক্রিপশন সহ অনেক সুবিধা পাওয়া যাবে। এছাড়াও, কলিং সুবিধাও দেওয়া হবে এই প্ল্যানে। জেনে নেওয়া যাক Jio-এর নতুন পোস্টপেইড প্ল্যানে কি কি সুবিধা রয়েছে।

  • <p>Poco X3</p>

    TechnologySep 22, 2020, 4:39 PM IST

    স্টাইলিস লুক ও দুর্দান্ত ক্যামেরা, ২৯ সেপ্টেম্বর ফাস্ট সেল শুরু করছে Poco X3

    Poco তার নতুন স্মার্টফোন Poco X3 ভারতে লঞ্চ করেছে। সংস্থাটি এই ফোনের 6 GB র‌্যাম + 64 GB ভেরিয়েন্টের প্রাথমিক মূল্য 16,999 টাকায় রেখেছে। এগুলি ছাড়াও ফোনটি 6 GB + 128 GB এবং 8 GB র‌্যাম এবং 128 GBতে ফোনের আরও দুটি স্টোরেজ ভেরিয়েন্ট লঞ্চ করেছে। ফোনের প্রথম সেলটি ২৯ সেপ্টেম্বর দুপুর ১২ টা থেকে ফ্লিপকার্টে বিক্রি শুরু হবে। এই নতুন ফোনটিতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং 6000 mAh ব্যাটারির মতো অনেকগুলি বিশেষ বৈশিষ্ট্য পাবেন। আসুন জেনে নিই ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে 

  • <p>Realme Narzo 20&nbsp;</p>

    TechnologySep 21, 2020, 3:36 PM IST

    সাধ্যের মধ্যে দুর্দান্ত ফিচার, লঞ্চ হল Realme Narzo 20-এর ৩টি স্মার্টফোন

    Realme ২১ সেপ্টেম্বর সোমবার ভারতে তার নতুন সিরিজ Narzo 20 এর তিনটি ফোন বাজারে লঞ্চ করছে। এই সিরিজে, সংস্থাটি Realme Narzo 20 Pro, Narzo 20 A, এবং Realme Narzo 20 লঞ্চ করবে। দুপুর ১২.৩০ মিনিটে শুরু হবে ফোনের লঞ্চ। সংস্থার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে সরাসরি দেখা যাবে এদের লঞ্চিং। সংস্থাটি বেশ কিছুদিন ধরে এই ফোনটি সম্পর্কে টিজার প্রকাশ করছে, যার কারণে ফোনের অনেকগুলি বৈশিষ্ট্য ইতিমধ্যে ফাঁস ও হয়েছে।

  • <p>&nbsp;Oppo Reno 4 pro</p>

    TechnologySep 20, 2020, 4:49 PM IST

    ধোনি ভক্তদের জন্য বড় খবর, মাহি-র সই করা দুর্দান্ত ফিচারের ফোন বাজারে আনছে Oppo

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। কয়েকদিন আগেই ভারতীয় বাজারে এই স্মার্টফোন লঞ্চের কথা ঘোষনা করেছিল। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই ফোনের স্টকিং।  তবে এবারে বড়সড় ধামাকা নিয়ে ২৪ সেপ্টেম্বর থেকে বিক্রি শুরু করছে Oppo Reno 4 pro। এই ফোনে থাকছে মহেন্দ্র সিং ধোনি-র অটোগ্রাফ। ধোনির ভক্তদের জন্য, ওপ্পো বক্সটি নতুনভাবে ডিজাইন করেছে। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অটোগ্রাফ থাকবে ফোনের পিছন দিকে।
     

  • <p>POCO X3</p>

    TechnologySep 19, 2020, 1:21 PM IST

    দুর্দান্ত ক্যামেরা-সহ একাধিক ফিচার, বাজারে লঞ্চের আগেই ফাঁস Poco X3 এর স্পেসিফিকেশন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সংস্থার স্মার্টফোন। সম্প্রতি ভিন্ন সংস্থার তকমা পেয়ে জনপ্রিয় হয়ে উঠছে পোকো। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার নিয়ে পোকো ক্রমশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। খুব শীঘ্রই ভারতীয় বাজারে লঞ্চ হতে পারে Poco X3-এর স্মার্টফোন। এর আগের ফ্ল্যাশ সেল-এ সব ফোনই বিক্রি হয়ে গিয়েছিল Poco X2-এর। সেই সময় থেকেই মোবাইল প্রেমীদের নজরে আসে এই সংস্থার মোবাইল। এবার আবারও দুর্দান্ত ফিচার নিয়ে বাজারে আসতে চলেছে Poco X3। এক নজরে রইল এই ফোনের বিস্তারিত ফিচারসগুলি।
     

  • <p>Redmi 9i</p>

    TechnologySep 15, 2020, 2:21 PM IST

    মাত্র ৮২০০ টাকায় দুর্দান্ত ফিচার, ফ্লিপকার্টে ১৮ সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে Redmi 9i

    শাওমির সাব ব্র্যান্ড Redmi আজ Redmi 9 সিরিজের Redmi 9i এর ভারতের বাজারে বাজারে আজ লঞ্চ হচ্ছে। সূত্রের খবর অনুসারে, এই ফোনটির প্রাথমিক মূল্য প্রায় ৮ হাজার টাকারও কম হতে পারে। ফোনে ওয়াটারড্রপ স্টাইলের নচ ডিসপ্লে দেওয়া হবে। আসন্ন নতুন ফোনটি দেখতে অনেকাংশে Redmi 9, Redmi 9A, Redmi 9 Prime- এর মতো। এই স্মার্টফোনের কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট mi.com ছাড়াও ই-কমার্সও Flipkart-এ পাওয়া যাবে এবং এর জন্য Flipkart একটি মাইক্রো সাইটও প্রকাশ করেছে।

  • <p>Realme7 pro</p>

    TechnologySep 14, 2020, 1:28 PM IST

    দুর্দান্ত ফিচার -সহ আকর্ষনীয় সেলফি ক্যামেরা, আজ থেকে শুরু হল রিয়েলমি সেভেনপ্রো-এর ফাস্ট সেল

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। Realme7 pro মিড রেঞ্জের এই ফোনে সাধ্যের মধ্যে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার। লঞ্চের পর থেকেই ফোনপ্রেমীদের নজরে আসে এই ফোন। আজ বেলা ১২ টা থেকে Realme.com এবং Flipkart-এ বিক্রি শুরু হবে ফাস্ট সেল।

  • undefined

    TechnologySep 9, 2020, 5:01 PM IST

    স্টাইলিশ লুক-সহ দুর্দান্ত ফিচার, ১৫ সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে রেডমি নাইন আই

    শাওমি ভারতে অবিচ্ছিন্নভাবে নতুন ফোন বাজারে আনছে এবং সংস্থাটি নতুন ফোন সম্পর্কিত একটি টিজার প্রকাশ করেছে সোশ্যাল মিডিয়ায়। শাওমি জানিয়েছে যে, নতুন ফোন রেডমি নাইন আই আগামী সপ্তাহের ১৫ সেপ্টেম্বর লঞ্চ হতে চলেছে। ফোনটি দুপুর ১২ লঞ্চ করা হবে। সংস্থাটি ফোনের কয়েকটি বৈশিষ্ট্য প্রকাশ করেছে। সংস্থাটি টিজারটিতে লিখেছেন, 'বিগ অন ওয়াচিং ভিডিও' যার অর্থ ফোনটি একটি বড় স্ক্রিন দেওয়া হবে। এর আগে লঞ্চ হওয়া রেডমি নাইন আই ইতিমধ্যে আন্তর্জাতিক বাজারে চালু হয়েছে, তবে ভারতীয় রূপটি রেডমি নাইন আই এ বা রেডমি নাইন আই সি এর একটি নতুন সংস্করণ বলে মনে করা হচ্ছে। জেনে নেওয়া যাক রেডমি নাইন আই এর বিস্তারিত স্পেসিফিকেশন-