Television Show  

(Search results - 8)
  • <p>শিক্ষক-ছাত্রীর রোম্যান্সই আনছে TRP, 'এখানে আকাশ নীল'-কে কীভাবে টেক্কা দিল 'মোহর'</p>

    Bengali Cinema29, Sep 2020, 11:37 PM

    শিক্ষক-ছাত্রীর রোম্যান্সই আনছে TRP, 'এখানে আকাশ নীল'-কে কীভাবে টেক্কা দিল 'মোহর'

    শাশুড়ি-বউমার ড্রামা হোক, নায়ক-নায়িকার প্রেম, ভারতীয় ধারাবাহিকে এক সাংঘাতিক ওয়েভ এেছিলেন টেলিভিশন ক্যুইন একতা কাপুর। বছর দশেক আগে এই একতাই এক ট্রেন্ড এনেছিলেন হিন্দি ধারাবাহিক। বস এবং কর্মীর মধ্যে প্রেম। প্রথম নোকঝোক তারপরই প্রেমালাপ। সঙ্গে অবশ্যই রয়েছে বিচ্ছেদ, ভুল বোঝাবোঝি, মান অভিমান। এই ট্রেন্ডই গত দশ বছর ধরেই রমরমিয়ে চলছে ধারাবাহিকের বাজারে। একতার দেখানো পথে হাঁটছে বাংলা ধারাবাহিকগুলিও। 

  • <p>তেমন এক ছবি ছিল পিকে। ২০১৪ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। পিকে মুক্তির আগেই বিতর্কের তুঙ্গে উঠেছিল আমির খানের গল্ন পোস্টার।&nbsp;</p>

    Bollywood10, Sep 2020, 3:35 PM

    সত্য মেয়ব জয়তে, একটি এপিসোড শ্যুট করতে কত টাকা পারিশ্রমিক নিতেন আমির

    রিয়ালিটি শো থেকেই বেশ কিছু প্রথম সারির তারকা রয়েছেন, যাঁরা অধিকাংশ আয় করে থাকেন। জনপ্রিয় রিয়ালিটি শো-এর সঙ্গেই তাই যুক্ত বলিউডের প্রথম সারির বেশ কিছু তারকা।য অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খান ও সলমন খান। সত্য মেয়ব জয়তে শো-এর সঞ্চালক ছিলেন আমির খান। কত টাকা পারিশ্রমক নিয়ে ছিলেন আমির খান...

  • <p>বিগ বসের বিকিনি বেবে, সানি থেকে হিনা, কারা আগুন ধরিয়েছিলেন সলমনের অনুষ্ঠানে</p>

    Bollywood25, Aug 2020, 3:45 PM

    বিগ বসের বিকিনি বেবে, সানি থেকে হিনা, কারা আগুন ধরিয়েছিলেন সলমনের অনুষ্ঠানে

    বিগ বস মানেই বিতর্ক, ড্রামা, ঝগড়া এমনকি হাতা পাইও। এসবই মন প্রাণ দিয়ে দেখতে পছন্দ করে ভারতীয় দর্শকরা। বিগ বস মানেই কয়েক মাসের জন্য টেলিভিশন কিংবা ফোনের স্ক্রিনে একেবারে এঁটে বসে থাকা। কে জিতবে, কে হারবে এই বিষয় মানুষের যত না বেশি উৎসাহ তার চেয়েও ঢের বেশি উৎসাহ কবে ঝগড়া হল, কোথায় মারপিট হল কিংবা কোন প্রতিযোগীদের মধ্যে ফুটল প্রেমের ফুল। এর মাঝে আরও একটি বিষয় রয়েছে যা নিয়ে রীতিমত উন্মাদনা থাকে তুঙ্গে। তা হল বিকিনি পরা প্রতিযোগী। প্রত্যেক সিজনেই বিকিন পরা প্রতিযোগীদের দেখার আগ্রহ থেকে যায় সকলের। দেখে নিন কারা বিকিনি অবতারে নজর কেড়েছিল এত বছরের বিগ বস অনুষ্ঠানে। 

  • undefined

    Bollywood31, Jul 2020, 9:25 AM

    'সুশান্ত কোনওদিনই মানসিক অবসাদগ্রস্ত ছিল না', লাইভে এসে বোমা ফাটালেন অঙ্কিতা


    সম্প্রতি টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে এসে প্রথমবার মুখ খুললেন অঙ্কিতা। সুশান্ত কোনওদিনই মানসিক অবসাদগ্রস্ত ছিল না সাফ জানিয়েছেন অঙ্কিতা। বারংবার যেভাবে সুশান্তকে মানসিকগ্রস্ত বলা হচ্ছে, এটা সবথেকে ভুল। এখনও গভীর শোকের মধ্যেই রয়েছেন অঙ্কিতা।

  • <p style="text-align: justify;">हैदर बताते हैं कि जब उन्हें इरफान की बीमारी के बारे में पता चला था तो वो उनसे मिलने इंग्लैंड भी चले गए थे। उन्होंने बताया कि इरफान और वो एक सच्चे दोस्त के रूप में काफी समय तक साथ रहे लेकिन आज जब सूचना मिली की इरफान बेहद बीमार हैं और फिर अचानक इस दुनिया को छोड़कर चले जाने की जानकारी मिली तो विश्वास नहीं हुआ।</p>

     Entertainment29, Apr 2020, 4:15 PM

    চন্দ্রকান্তা থেকে চাণক্য, শাহরুখের মত সিরিয়ালের জগত থেকে এসেই বলিউড কাঁপিয়েছিলেন ইরফান

    ন্যাশনাল স্কুল অব ড্রামার ছাত্র ছিলেন ইরফান, ১৯৮৮ সালে তাঁর ক্যারিয়ার নতুন দিকে মোড় নেয়, সালাম বোম্বে ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেন,  যদিও চরিত্রটি  ফিল্মের এডিটিংয়ের সময় বাদ চলে যায়।
     

  • শাহরুখ অমিতাভের ছবি

    Bollywood21, Nov 2019, 6:02 PM

    'শাহরুখ খান-কে স্বামী মনে করেন মা', তরুণীর কথায় হাঁ বিগ-বি

    শাহরুখ খানেকর ভক্তের সংখ্যা অগণিত। এক তরুণীর কথা অনুযায়ী, শাহরুখ তার বাবা। তরুণীর কথায় শোরগোল সোশ্যাল মিডিয়ায়। কেন একথা বললেন সে বিষয়টিও স্পষ্ট করেছেন তরুণী।

  • Salman Khan

     Entertainment6, Jul 2019, 9:14 AM

    ৪০০ কোটি নয়! সলমন বিগ বস থেকে কত টাকা আয় করছেন এবার

    আর কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে বিগবস ১৩। এবারের সিজনে কারা থাকবে তা-ও ক্রমশ প্রকাশ্যে আসছে। প্রতি বারের মতো এবারও সঞ্চালনা করছেন সলমন খান। অন্যবারের মতোই উইকেন্ডে প্রতিযোগীদের রীতিমতো ক্লাস নেবেন তিনি। আর এর জন্য বড়সড় দর হেঁকেছেন সল্লু ভাই। 

  • বিগ বস সিজন ১৩-এ কি অংশ নিতে চলেছেন জিৎ

     Entertainment10, Jun 2019, 12:03 PM

    বিগ বস সিজন ১৩-এ কি অংশ নিতে চলেছেন জিৎ, রইল সম্ভাব্য প্রতিযোগীদের নাম

    হিন্দি টেলি জগতে রিয়েলিটি শোগুলি যে একটা বিরাট ভুমিকা পালন করে থাকে, সেকথা বলাই বাহুল্য। জনপ্রিয়তা হোক বা টিআরপি, সব দিক থেকে দর্শক মহলে রিয়েলিটি শো-এর প্রতি একটা বিশেষ ভাললাগা রয়েছে।  হিন্দি টেলি জগতে এমনই এক জনপ্রিয় রিয়েলিটি শো হল বিগ বস। আর এবার বিগ বস সিজন ১৩-এর সম্ভাব্য প্রতিযোগীদের নাম প্রকাশ করা হয়েছে।