Telugu  

(Search results - 10)
  • <p>మూడో స్థానంతో సరిపెట్టుకున్న బాహుబలి ప్రభాస్‌</p>

     Entertainment8, Jul 2020, 11:54 PM

    ভক্তদের উদ্দেশ্যে প্রভাস দিলেন বিশেষ বার্তা, শীঘ্রই আসতে চলেছে 'বাহুবলী' অভিনেতার আগামী ছবি

    অবশেষে প্রভাস-ভক্তদের অপেক্ষার অবসান। প্রকাশ্যে এল 'প্রভাস ২০' ছবির বিশেষ ঘোষণা। আগামী ১০ জুলাই মুক্তি পেতে চলেছে ছবির ফার্স্ট লুক। রোমান্টিক ড্রামায় প্রভাসের বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে।

  • <p>শহরজুড়ে শিশুমৃত্যুর আতঙ্ক, পাকাপোক্ত চিত্রনাট্যের আভাসে  'পেনগুইন'র ট্রেলার<br />
 </p>

     Entertainment12, Jun 2020, 12:50 PM

    শহরজুড়ে শিশুমৃত্যুর আতঙ্ক, পাকাপোক্ত চিত্রনাট্যের আভাসে 'পেনগুইন'র ট্রেলার

    মুক্তি পেল 'পেনগুইন'র ট্রেলার। প্রধান চরিত্রে রয়েছেন দক্ষিণী অভিনেত্রী কীর্থি সুরেশ। চিত্রনাট্য এবং অভিনয় ছক্কা হাঁকাল পেনগুইন। রহস্যে উদঘাটনে নেমে পড়েছে দর্শকমহল।

  • <p>রক্তাক্ত 'পেনগুইন', ছেলের মৃত্যুর পিছনে কি মা-ই দায়ী<br />
 </p>

     Entertainment9, Jun 2020, 10:41 PM

    রক্তাক্ত 'পেনগুইন', ছেলের মৃত্যুর পিছনে কি মা-ই দায়ী

    রহস্য-রোমাঞ্চে মোড়া 'পেনগুইন'। প্রধান চরিত্রে রয়েছেন দক্ষিণী অভিনেত্রী কীর্থি সুরেশ। দু'দিন পরই মুক্তি চলেছে ছবির ট্রেলার। মিনিট খানেকের টিজারে ভক্তরা মুগ্ধ।

  • <p>David Warner</p>

    Cricket1, May 2020, 10:29 AM

    'বাট্টা বোমা'র তালে শরীরী মোচড় সস্ত্রীক ডেভিড ওয়ার্নারের, মুহূর্তে ভাইরাল ভিডিও

    সম্প্রতি টিকটকে মজেছেন অষ্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। স্ত্রী ক্যান্ডিসকে নিয়ে ফুলদমে টিকটকের মজা নিচ্ছেন অভিনেতা। জনপ্রিয় তেলেগু গান 'বাট্টা বোমা'তালে নাচতে দেখা গেছে ডেভিড ওয়ার্নার ও তার স্ত্রী ক্যান্ডিসকে। এর আগেও 'শীলা কি জাওয়ানি' গানের তালে মেয়ের সঙ্গে  উদ্দাম নাচে টিকটকে ভাইরাল হয়েছিলেন ক্রিকেট তারকা।

  • <p>To give her creation an added oomph, Payal had to fan pleat the top section of the newspaper and sealed her waist with a belt. “How’s my new outfit? Make every outfit count #madewithstyle. P.c and styling @theessdee,” she captioned. (PAPER DRESS)</p>

     Entertainment29, Apr 2020, 9:26 AM

    'পোশাকের বদলে পেপার', নজরকাড়া আউটফিটে উষ্ণতার পারদ চড়ালেন জনপ্রিয় অভিনেত্রী

    পায়েল রাজপুত। একডাকে সবাই চেনেন এই অভিনেত্রীকে। তেলেগু ছবির জনপ্রিয় নায়িকা 'আরএক্স১০০' ছবিতে অভিনয় করে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে আবারও উঠে এসেছেন তিনি। করোনা আতঙ্কে গৃহবন্দি সকলেই। তারকা থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই মজেছেন সোশ্যাল ট্রেন্ডে। লকডাউনের বন্দিদশা উপভোগ করতে সোশ্যাল মিডিয়ায় একের পর এক নয়া চ্যালেঞ্জে মাতছে তারকারা। কখনও টি-শার্ট চ্যালেঞ্জ তো কখন পুরোনো-নতুন চ্যালেঞ্জ, আবার কখনও বালিশ চ্যালেঞ্জ। তবে সমস্ত চ্যালেঞ্জকে ছাপিয়ে গেছে  পেপার চ্যালেঞ্জ।  পোশাকের বদলে পেপার। এই পেপার পোশাক বানিয়ে নয়া স্টাইল স্টেটমেন্টে ঝড় তুললেন তেলেগু অভিনেত্রী পায়েল রাজপুত।

  • Sakshi chaudhary

    Bollywood1, Apr 2020, 10:25 AM

    এক রাতের মূল্য ১ কোটি, অভিনেত্রীর এই অভিযোগে ঝড় উঠেছিল নেটদুনিয়ায়

    একটি রাত, তার মূল্য এক কোটি টাকা। বিষয়টি শুনলে অনেকের চোখ কপালে উঠলেও একসময়ে এই কথাটি নেটদুনিয়ায় ঝড় তুলেছিল। তার সঙ্গে একটি রাতের জন্য় এক কোটি টাকার প্রস্তাব পেয়েছিলেন তিনি। কে সেই নারী যার এত জনপ্রিয়তা। তিনি হলেন তেলেগু অভিনেত্রী সাক্ষী চৌধুরী। যার অভিযোগে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছিল রাতারাতি। যদি সেই ঘটনার রেশ কেটে গেলেও তাকে নিয়ে নেটিজেনদের আগ্রহ এখনও তুঙ্গে। তার শরীরী আবেদেন, রূপের জাদুতে কাবু হয়েছিল আট থেকে অষ্টাদশী। তার মোহময়ী আবেদন থেকে বাদ পড়েনি তামিল ইন্ডাস্ট্রিও। উষ্ণ আবেদনময়ীর হৃদয়ে ঝড় তোলা ছবিগুলি দেখে নিন একনজরে।

  •  Entertainment16, Mar 2020, 12:40 PM

    রমরমিয়ে চলছিল দেহব্যবসা, শিকাগো-য় মধুচক্রের মক্ষীরানি ছিলেন ১১ জন ভারতীয় অভিনেত্রী

    অভিনয়ের জগতে এসে মাত্র কয়েকদিনের মধ্যে যেমন অনেকেই মাথাচাড়া দিয়ে উঠছে। তেমনি এর  পাশাপাশি মধুচক্রেও জড়িয়ে পড়ছে একাধিক অভিনেত্রীরা। দেশে- বিদেশে চারিদিকে আগাছার মতোন গছিয়ে উঠেছে এই মধুচক্রের আসর। পয়সার লালসায় এই যৌন খেলায় মেতে উঠেছেন ছোট থেকে বড় সকলেই। কেউ বা নিজের ইচ্ছায় আবার কাউকে জোর করেই নামানো হয়েছে এই যৌন খেলায়। তেলেগু ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীর নাম উঠে এসেছিল মধুচক্রের ডেরায়। নিজের দেশ থেকে বহু দূরে সাত সমুদ্র পাড়ে বিদেশে রমরমিয়ে চলছিল এই মধুচক্রের আসর। কীভাবে সেই দেহব্যবসায় জড়িয়ে ছিলেন এই অভিনেত্রীরা এবং কীভাবে সেই মধুচক্রের ডেরা থেকে উদ্ধার হয়েছিল ১১ জন ভারতীয় অভিনেত্রী,  জেনে নিন সেই কাহিনি।

  • আজকের এই বিশেষ দিনে স্বামীর মঙ্গল কামনায় পালন করা হয় এই নিয়মগুলি

    Astrology 201916, Oct 2019, 11:11 AM

    আজকের এই বিশেষ দিনে স্বামীর মঙ্গল কামনায় পালন করা হয় এই ব্রত

    স্বামীর মঙ্গলকামনায় ও দীর্ঘায়ু কামনায় পালন করেন এই ব্রত পালন করা হয়। বিশেষ এই তিথিতে হিন্দু সম্প্রদায়ের মহিলারা এই ব্রত পালন করেন। উৎসবে রীতি অনুযায়ী বিবাহিত মহিলারা নির্জলা থেকে এই ব্রত পালন করেন। এই দিনে মাতা গৌরীর পুজো করে এই রীতি পালন করা হয়।

  • Leaders from TDP, Jan Sena and Congress join BJP

    India 4, Oct 2019, 10:46 AM

    দক্ষিণে শক্তি বাড়াল বিজেপি, টিডিপি ও কংগ্রেস নেতাদের যোগদান পদ্ম শিবিরে

    উত্তর ভারতে জয়ধ্বজা উড়েছে, কিন্তু দক্ষিণ ভারতে একমাত্র কর্ণাটক ছাড়া তেমন সাফল্য আসেনি গেরুয়া শিবিরের। দক্ষিণের অন্যান্য রাজ্যে দলের শক্তি বৃদ্ধিতে বহু দিন ধরেই চেষ্টা চালাচ্ছেন মোদী-শাহরা। তাতে যে তারা কিছুটা হলেও সফল হয়েছেন বলতে হবে। তেলেগু দেশম পার্টি, জনসেনা এবং কংগ্রেসের একাধিক নেতা দিল্লি গিয়ে নাম লেখালেন পদ্ম শিবিরে। বিজেপিতে যোগ দেওয়ার পর দলের কার্যনির্বাহী সভাপতি জেপি নাড্ডার সঙ্গেও দেখা করেন তারা। 

  • చంద్రబాబుకు వంటలు చేసేందుకు ఇద్దరు ప్రత్యేక వంట మనుషులు ఉంటారు.చంద్రబాబుకు ఏ రోజు ఏ వంట చేయాలనే దానిపై చంద్రబాబునాయుడు ఇంటి నుండి సమాచారం వస్తోంది. ఈ సమాచారం ఆధారంగానే బాబుకు వంటను తయారు చేస్తారు. బాబు పాదయాత్రలో ఎక్కువగా ఇలానే పాటించేవారు.చంద్రబాబునాయుడు ఎక్కడికైనా టూరుకు వెళ్తే తన వెంట వంట మనిషిని తీసుకెళ్తారు. ప్రతి రోజూ చంద్రబాబు నాయుడు వ్యాయామం చేస్తారు.

    India 18, Aug 2019, 11:03 AM

    বন্যার স্রোতে ভেসে যেতে পারে বাড়ি, প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু-কে ঘর ছাড়ার নোটিশ দিল অন্ধ্র সরকার

    অন্ধ্রপ্রদেশে গত কয়েকদিনের প্রবল বৃষ্টিপাতের কারণে সৃষ্টি হয়েছে ভয়াবহ পরিস্থিতি। বিপদসীমার ওপর দিয়ে প্রবাহিত অন্ধপ্রদেশের অমরাবতীর কৃষ্ণা নদীর জল। প্রবল বৃষ্টিপাতের কারণে ফুলে ফেঁপে ওঠা এই নদীর জল যেকোনও মুহূর্তে ভাসিয়ে নিয়ে যেতে পারে গোটা এলাকা।