Terrorist Organization  

(Search results - 4)
  • মনে বিষ ঢালাই ছিল কাজ, বাদু়ড়িয়ায়  লস্করের 'লিঙ্কম্যান' ২১ বছরের যুবতী

    Kolkata20, Mar 2020, 5:53 PM

    কোটি কোটি টাকা ঢুকছে অ্যাকাউন্টে, ৩০ টি গ্রুপের অ্যাডমিন 'জঙ্গি যুবতী'

    মাত্র ২১ বছর বয়সেই ঢুকে গিয়েছিল সন্ত্রাসের বিষ। যার জেরে রাজ্য়ে বসে পাকিস্তানের একাধিক জঙ্গি গোষ্ঠীর লিঙ্কম্যানের কাজ করছিল  বাদুড়িয়ার যুবতী। অ্যাকাউন্টে কোটি কোটি  টাকা লেনদেন  হওয়াতেই প্রথমে সন্দেহ হয় কলকাতা পুলিশের। এরপর যুবতীর ওপর নজর রাখা শুরু করে স্পেশ্য়াল টাস্ক ফোর্স। তারপরই বেরিয়ে আসে জঙ্গি যোগ।
     

  • পাকিস্তানের জঙ্গি গোষ্ঠীর সঙ্গে যোগ,যুবতীর পর রাজ্য়ে ধৃত ছাত্র

    Kolkata20, Mar 2020, 4:03 PM

    পাকিস্তানের জঙ্গি গোষ্ঠীর সঙ্গে যোগ, রাজ্য়ে ধৃত 'লস্করের রিক্রটার'

    মাত্র ২৪ ঘণ্টার মধ্য়েই কলকাতা পুলিশের স্পেশ্য়াল টাস্ক ফোর্সের আরও এক সাফল্য। বৃহস্পতিবার তাদের জালে ধরা পড়েছিল ২১ বছরের লস্করের লিঙ্কম্যান। এবার ওই যুবতীকে জেরা করে আরও এক লিঙ্কম্যানকে গ্রেফতার করল পুলিশ। জানা গিয়েছে,অভিযুক্ত যুবতী তানিয়া পারভিনের সঙ্গে একই কলেজে পড়াশোনা করে প্রথম বর্ষের ছাত্র মনাজিরুল ইসলাম মন্ডল। 

  • মনে বিষ ঢালাই ছিল কাজ, বাদু়ড়িয়ায়  লস্করের 'লিঙ্কম্যান' ২১ বছরের যুবতী

    Kolkata19, Mar 2020, 5:38 PM

    মনে বিষ ঢালাই ছিল কাজ, বাদু়ড়িয়ায় লস্করের 'লিঙ্কম্যান' ২১ বছরের যুবতী

    বহুদিন ধরেই খবর ছিল কলকাতা এসটিএফ-এর হাতে। জাল পেতে শিকার ধরার অপেক্ষায় ছিল তারা। অবশেষে বসিরহাট মহকুমার বাদুড়িয়া থানার ভারত-বাংলাদেশ সীমান্তের মালেয়াপুরে গ্রেফতার হল লস্করের লিঙ্কম্যান একুশ বছরের যুবতী তানিয়া পারভিন । তার বিরুদ্ধে অভিযোগ, আন্তর্জাতিক স্তরে বিশেষ করে পাকিস্তানের লস্কর-ই-তৈবা তার সঙ্গে ইন্টারনেটের মাধ্য়মে মোবাইলে একাধিকবার যোগাযোগ করেছে । গ্রেফতারের সময় যুবতীর থেকে বেশ কিছু টাকা  ব্যাংক একাউন্টের ডিটেলসপাওয়া গিয়েছে। 

  • West Bengal27, Aug 2019, 2:45 PM

    জেএমবি জঙ্গি হওয়ার আগে কেমিক্য়াল ইঞ্জিনিয়ার ছিল ইজাজ

    অনেকদিন ধরেই খোঁজ চলছিল। শেষমেশ বিহারের বুনিয়াদপুর থকে এসটিএফের হাতে ধরা পড়েছে ভারতে জামাত-উল-মুজাহিদিনের মূল নিয়োগকারী ইজাজ আহমেদ। সূত্রের খবর,ইজাজের কাছ থেকে বিস্ফোরক ছাড়াও একটি স্য়াটেলাইট ফোনও পাওয়া গিয়েছে।