Tiger Shroff  

(Search results - 39)
  • Bollywood17, Jun 2020, 3:54 PM

    মুম্বই মায়ানগরীর অন্দরমহল, অমিতাভ, শাহরুখ থেকে দীপিকা, অবসাকে হারিয়েছেন যে তারকারা

    বলিউড , দূর থেকে তা সকলের কাছেই স্বপ্নপূরী। কিন্তু এই মায়ানগরীর অন্দরমহলে লুকিয়ে থাকা একতাকিত্ব, প্রতিযোগিতা, অবসাদ যে কখন কাকে গ্রাস করে তা বোঝা দায়। কত সুপারস্টার চোখের জলে নিজের জীবন দিয়েছে, আবার কিছু তারকা কঠিন সময় লড়াই করে ফিরে এসেছেন হাসি মুখে। দেখা যাক কোন কোন তারকা অবসাদকে কাটিয়ে আজও সাফল্যের শীর্ষে ... 

  • <p>पुणे में जन्मे इबन बास्केटबॉल के इंटरनेशनल प्लेयर हैं। उनके पास ऑस्ट्रेलिया और इजरायल की नागरिकता है और म्यूजिक से भी उन्हें काफी लगाव है।</p>

    Bollywood7, Jun 2020, 9:53 AM

    বয়ফ্রেন্ডের সঙ্গে লিপলক, জ্যাকি কন্যার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল নেটদুনিয়ায়

    জ্যাকি কন্যা কৃষ্ণা শ্রফ। বিনোদনের জগতে ততটা জনপ্রিয় না হলে সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। সম্প্রতি নিজের সোশ্যালে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে বয়ফ্রেন্ড ইবান হ্যামসের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে।  নিজের বিকিনি ছবিতেই মাঝেমধ্যেই শিরোনামে চলে আসেন কৃষ্ণা। সম্প্রতি কৃষ্ণার বেশ কিছু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে তাকে বয়ফ্রেন্ড ইবানের সঙ্গে লিপলক করতে দেখা গেছে। যা মুহূর্তের মধ্যে নজর কেড়েছে নেটিজেনদের। একঝলকে দেখে নিন কৃষ্ণা ও ইবানের ঘনিষ্ঠ মুহূর্তের ছবিগুলি।

  • <p>টাইগার শ্রফ বাঘি ৩ ছবি রিলিজের সময়ই জানিয়েছিলেন, তিনি ছোট থেকেই পচ্ছন্দ করতেন শ্রদ্ধাকে। কিন্তু তিনি তা কখনই জানাননি।</p>

    Bollywood4, Jun 2020, 7:46 PM

    টাইগারের ফিটনেস রহস্য কড়া ডায়েট, সারাদিনে পাঁচ মিল প্ল্যানেই চমক

    টাইগার শ্রফ প্রথম থেকেই বলিউডে অ্যাকশন হিরোর তকমা নিয়েছেন। স্টান্ট থেকে শুরু করে অ্যাকশন রোম্যান্স, টাইগার মানেই পর্দায় এক স্মার্ট উপস্থাপনা। মার্শাল আর্ট থেকে শুরু করে তাঁর লুক, বডি, সবেটেই এক কথায় মুগ্ধ তাঁর ভক্তরা।

  • <p>'কাট' শুনতেই পেলেন না জ্যাকি-টাইগার, রেমোর প্র্যাঙ্কের অজান্তেই চুম্বনে লিপ্ত হলেন হিরো-হিরোইন<br />
 </p>

    Bollywood31, May 2020, 2:03 PM

    'কাট' শুনতেই পেলেন না জ্যাকি-টাইগার, রেমোর প্র্যাঙ্কের অজান্তেই চুম্বনে লিপ্ত হলেন হিরো-হিরোইন

    ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে সংযম হারিয়েছেন অসংখ্য অভিনেতা-অভিনেত্রী। কেউ কেউ সাক্ষাৎকারে সে কথা প্রকাশ্যে এনেছেন আবার কেউ কেউ লুকিয়ে গিয়েছেন। পরিচালকের কাট এবং অ্যাকশন অনুযায়ী ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা বাকি দৃশ্যে অভিনয় করার মতই কঠিন। নিজেকে সংযকত রেখে অভিনয় করে যাওয়াতেই নিজের দক্ষতার প্রমাণ দিয়েছেন অনেকেই। কেবল ঘনিষ্ঠ দৃশ্যই নয়, অ্যাকশন, ইমোশনাল দৃশ্যেও অনেকে নিজের সংযম হারিয়েছেন। ঘনিষ্ঠ দৃশ্যে সংযম না হারালেও পরিচালক রেমো ডিসিউজার প্র্যাঙ্কের খপ্পড়ে পড়েছিলেন জ্যাকলিন ফারন্যানডিজ এবং টাইগার শ্রফ। কপিলের কমেডি অনুষ্ঠানে আ ফ্লাইং জাটের ছবির প্রচার করতে এসে ঘটনাটি খুলে বলেন পরিচালক।
     

  • <p>फोटो सोर्स- गूगल।</p>

    Bollywood22, Apr 2020, 1:08 PM

    সত্যিই কি একই বাড়িতেই রয়েছেন টাইগার -দিশা, মুখ খুললেন কৃষ্ণা

    লকডাউনে অনেক সম্পর্কের পরিণতি পাচ্ছে। এই লকডাউনে পুরোনো সম্পর্কগুলি যেন আরও কাছাকাছি চলে এসেছে। কিছুদিন আগেই বলিউডের প্রথম সারির লাভ বার্ডস রণবীর আলিয়ার ছবি প্রকাশ্যে এসেছে। সম্প্রতি  প্রকাশ্যে এসেছে টাইগার শ্রফ এবং দিশা পাটানির ছবি। লকডাউনের মধ্যে তাদের নিয়ে উত্তাল হয়েছে বি-টাউন। দীর্ঘদিন ধরে তাদের একসঙ্গে থাকার গুজবও শোনা যাচ্ছে। করোনাই দুজনের মধ্যেকার সম্পর্ককে আবারও কাছাকাছি নিয়ে এসেছে বলেই অনেকে মনে করছেন। সত্যিই কি তাই। তাদের একসঙ্গে থাকা নিয়ে মুখ খুললেন টাইগারের বোন কৃষ্ণা।

  • (Photo Credit: Instagram) టైగర్‌ ష్రాఫ్‌ సోదరి కృష్ణ ష్రాఫ్‌

    Bollywood10, Apr 2020, 4:53 PM

    'ফ্যাট টু ফিট', চিকন কোমড়ের ট্যাটুতে ছক্কা হাঁকালেন টাইগারের বোন

    জ্যাকি কন্যা কৃষ্ণা শ্রফ বিনোদনের জগতে জনপ্রিয় না হলে সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। সম্প্রতি নিজের সোশ্যালে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে বয়ফ্রেন্ড ইবান হ্যামসের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে। কালো বিকিনিতে বয়ফ্রেন্ড ইবানের সঙ্গে নজর কেড়েছেন জ্যাকি কন্যা। নিজের বিকিনি ছবিতেই মাঝেমধ্যেই শিরোনামে চলে আসেন কৃষ্ণা। দাদা টাইগারের সঙ্গে বিভিন্ন ছবিতে মাঝেমধ্যেই নজর কাড়েন কৃষ্ণা। কঠোর শরীরচর্চা, ডায়েট মেনে নিজেকে ফিট রেখেছেন কৃষ্ণা। বর্তমানে তার ফিটনেস যে কোনও অভিনেত্রীদের সঙ্গেও পাল্লা দিতে পারেন তিনি। তার শরীরের সবচেয়ে আকর্ষণীয় জিনিস হল তার শরীরের ট্যাটু। যা সকলেরই নজর কেড়েছে। একঝলকে দেখে নিন কৃষ্ণার বোল্ড লুকের ছবিগুলি।
  • रविवार को एब्स एक्सरसाइज : इसमें क्रंचेस, हैंगिंग रिवर्स क्रंचेज, रिवर्स क्रंचेज, स्टैंडिंग और सीट काल्फ प्रेस के 12-12 सेट्स करते हैं।

     Entertainment7, Apr 2020, 4:18 PM

    ডায়েটে নাচোক,থেকে অনলাইন গেম, লক ডাউনে বেসামাল টাইগার

    দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়িয়ে তোলা হচ্ছে সচেতনতা। সরকার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যম, সেলিব্রিটি সকলেই নিজের মত করে সচেতন করে চলেছেন সাধারণ মানুষকে।

  • Bollywood1, Apr 2020, 8:45 PM

    কোয়ারেন্টাইনে বিনোদনের জন্য রয়েছেন টাইগার, রইল ভিডিও

    লকডাউনে বোর হচ্ছেন অধিকাংশ মানুষ। মনোরঞ্জনের জন্য সোশ্যাল মিডিয়া ছাড়া কোনও উপায় নেই। সেই উপায়কে কাজে লাগিয়ে ভক্তদের বিনোদন যোগালেন টাইগার শ্রফ।

  • ছেলেবেলার এই ছবি রণবীর সিং নাকি রণবীর কাপুরের, আসল পরিচয় জানলে চমকে যাবেন

    Bollywood18, Mar 2020, 12:05 PM

    ছেলেবেলার এই ছবি রণবীর সিং নাকি রণবীর কাপুরের, আসল পরিচয় জানলে চমকে যাবেন

    দুষ্টুমিতে ভরা ছোটবেলার ছবি। কেউ বলছে রণবীর সিং তো কেউ বলছে রণবীর কাপুর। অনেকে আবার নাম নিয়েছে টাইগার শ্রফেরও। আদপে এই ছেলেবেলার ছবি বলিউডের একজন জনপ্রিয় সঙ্গীত পরিচালকের। 

  • Bollywood11, Mar 2020, 5:42 PM

    হোলিতে বক্স অফিসে কাঁপালেন টাইগার, একশো কোটির পথে বাঘি থ্রি

    ছবির শ্যুটিং শুরু হওয়ার পর থেকেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে বাঘি থ্রি ছবি। একের পর এক নয়া মোড় নিয়ে পর্দায় হাজির হয়েছে বাঘি সিরিজের তৃতীয় ছবি। প্রথম দুই ছবি এক কথায় বক্স অফিসে হিট।

  • Bollywood9, Mar 2020, 3:40 PM

    দোলে টাইগার একাই একশো, বক্স অফিসে ঝড় তুলল বাঘি থ্রি

    প্রথম সপ্তাহেই একশো কোটির ক্লাবে নাম লেখাতে পারে বাঘি থ্রি, ছবি ঘিরে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। কোনও বিশেষ উৎসব মানেই বক্স অফিসে মুক্তি বড় ছবি।

  • Movie Review6, Mar 2020, 2:43 PM

    দুর্বল চিত্রনাট্যে জমল না বাঘি থ্রি, ১০০ শতাংশ দিয়েও মন কাড়তে পাড়লেন না টাইগার

    দুর্বল চিত্রনাট্য ছবির মূল সমস্যা হয়ে দাঁড়ালো। ভাইয়ের সম্পর্ক, তাঁর প্রতি টান পর্যন্ত ঠিকই চলছিল ছবি। কিন্তু সেখান থেকে বিদেশে পাড়ি এবং সেখানে গিয়ে ভাইকে উদ্ধার সব কিছু মধ্যেই কেমন যেন এক অতিরঞ্জিত বিষয়।

  • বাঘি ২ ছবি থেকে যা আয় হয়েছিল তা দিয়ে নিজের স্বপ্নের বাড়ি কিনেছিলেন টাইগার শ্রফ।

    Bollywood2, Mar 2020, 7:03 PM

    বাঘি ২-এর আয়ে স্বপ্নের বাড়ি টাইগারের, রইল অন্তরমহলের ছবি

    বলিউডে পা রাখার পর থেকেই একের পর এক ছবি করেছেন টাইগার শ্রফ। তবে প্রথম থেকেই লক্ষ্য ছিল একটা, নিজের বাড়ি তৈরি করতে চেয়েছিলেন টাইগার। মুম্বইতে বিলাশ বহুল বাড়ি বানাতে সময়ও লেগেছিল বেশ কয়েকবছর। অবশেষে স্বপ্নপূরণ হয় ২০১৯-এ। 

  • टाइगर को लेकर ये बोली थीं दिशा : दिशा ने एक अखबार को दिए इंटरव्यू में टाइगर श्रॉफ के बारे में बात की थी। दिशा ने कहा था, "मुझे पता है इंडस्ट्री में हमें लेकर काफी चर्चा है। लोग कयास लगाते हैं कि हमारे बीच कुछ चल रहा है। मैं एक बात पूछना चाहती हूं कि सिर्फ एक साथ दिखने को आप डेट कहेंगे? क्या कोई दो दोस्त चिल आउट करने या कुछ खाने या कॉफी पर नहीं जा सकते हैं।"

    Bollywood2, Mar 2020, 6:56 PM

    সম্পর্কের টানা পোড়েনে টাইগার, বলিউড বাঘের জন্মদিনে ফিরে দেখা সেই সফর

    প্রেমের সম্পর্কে বরাবরই একটু রাখ ঢাক পছন্দ করতে টাইগার শ্রফ। তবে দিশার সঙ্গে সম্পর্কের জল গড়িয়েছিল বহুদূর। তাদের বিচ্ছেদের খবরে ম্লান হয়েছিল ভক্ত মহলের মুখ। তবে পর্দায় আবারও ফিরছে এই জুটি। 

  • हाल ही में टाइगर श्रॉफ ने इंस्टाग्राम पर फैंस के साथ 'आस्क मी एनीथिंग' सेसन रखा था। इस दौरान फैंस ने उनसे कई सवाल किए थे। ऐसे में एक यूजर ने टाइगर से दिशा को डेट करने को लेकर पूछा था तो इस पर टाइगर ने जवाब दिया था, 'मेरी औकात नहीं है भाई।' इसके साथ ही उन्होंने एक बंदर की इमोजी बनाई थी।

    Bollywood2, Mar 2020, 1:58 PM

    'শুভ জন্মদিন বাঘ', এভাবেই টাইগারকে জন্মদিনে শুভেচ্ছা জানালেন প্রাক্তন প্রেমিকা

    সম্পর্কে তাঁদের একাধিক টানাপোড়েন। কখনও কাছাকাছি, কখনও আবার একে অন্যের থেকে বিস্তর দূরে। এভাবেই খবরের শিরোনামে গত এক বছর ধরে জায়গা করে নিয়েছে টাইগার-দিশা প্রেমকাহিনি