Tmcp  

(Search results - 12)
  • <p>বাংলা_তৃণমূলের উপর হামলা</p>

    West Bengal17, Oct 2020, 6:34 PM

    তৃণমূল ছাত্র পরিষদের প্রতিবাদ সভায় বোমা-বৃষ্টি, উত্তপ্ত পরিস্থিতি উত্তর দিনাজপুরের চোপড়ায়

    তৃণমূল ছাত্র পরিষদের পূর্ব নির্ধারিত কর্মসূচি বানচালের অভিযোগ। উত্তর দিনাজপুরের চোপড়ায় টিএমসিপি-র প্রতিবাদ সভায় বোমাবাজির অভিযোগ উঠল সিপিএম-কংগ্রেস জোটের বিরুদ্ধেষ বোমাবাজিতে গুরুতর আহত হয়েছেন তিনজন তৃণমূলকর্মী। 

  • <p>দু'দিন ধরে নিখোঁজ, তৃণমূলের প্রাক্তন ছাত্রনেতার দেহ মিলল গঙ্গায়<br />
<br />
&nbsp;</p>

    West Bengal15, Sep 2020, 10:00 PM

    দু'দিন ধরে নিখোঁজ, তৃণমূলের প্রাক্তন ছাত্রনেতার দেহ মিলল গঙ্গায়

    দলের সঙ্গে তেমন যোগাযোগ ছিল না ইদানিং। মানসিক অবসাদের শিকার হন প্রাক্তন ছাত্রনেতা। নিখোঁজ থাকার পর দেহ মিলল গঙ্গায়। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হুগলির উত্তরপাড়ায়।
     

  • <p>বাংলা_প্রধানমন্ত্রীকে চিঠি</p>

    West Bengal10, Sep 2020, 10:22 AM

    পড়াশুনা করতে বিনা খরচে মোবাইল, ইন্টারনেট দাবি, প্রধানমন্ত্রীকে চিঠি দিল পড়ুয়ারা

    করোনা আবহে এখন সব কিছুই চলছে ভার্চুয়ালে। তাই মোবাইল ও ইন্টারনেট খরচের দাবিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি দিল পদুয়ারা। হুগলির গোঘাটে তৃণমূল ছাত্র পরিষদের উদ্য়োগে এই কর্মসূচি নেওয়া হয়।  

  • <p>Image of TMCP</p>

    Kolkata28, Aug 2020, 3:07 PM

    JEE-NEET পিছোনোর দাবি, গান্ধীমূর্তির পাদদেশে বিক্ষোভ টিএমসিপি-র

      'পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পরীক্ষা স্থগিত রাখুন'। জেইই-নিট পিছোনোর আর্জি আগেই জানিয়েছিলেন মমতা। এরপরে কেন্দ্রের তরফে কোনও সিদ্ধান্ত জানানো হয়নি। তাই এবার  জেইই-নিট পিছনোর দাবিতে বিক্ষোভ কর্মসূচি।  

  • <p>&nbsp;In a virtual meeting on Monday (August 24), chief minister Mamata Banerjee said the number of COVID-19 tests in the state has increased. Therefore, the recovery rate has also increased. However, the chief minister said that the number of patients in West Bengal cannot be controlled. The administration is trying hard to stop the spread of COVID-19. Every effort is being made to deal with the COVID-19 situation.<br />
&nbsp;</p>

    Kolkata28, Aug 2020, 12:14 PM

    করোনার কোপে বাতিল মেয়ো রোড, টিএমসিপি-র আজ ভার্চুয়াল সভা, টুইট মমতার

     
    ২৮ অগাস্ট টিএমসিপি-র প্রতিষ্ঠা দিবস ৷ প্রতিবছর মেয়ো রোডে সভার আয়োজন হয়। চলতি বছরে বাদ সাধল করোনা পরিস্থিতি। ভার্চুয়ালেই তাই সভা হবে, টুইটে মমতা।
     

  • <p>বাড়ির ফেরার পথে তৃণমূলের ছাত্রনেতার রহস্যমৃ্ত্যু, জাতীয় সড়কে মিলল রক্তাক্ত দেহ<br />
&nbsp;</p>

    West Bengal27, Aug 2020, 7:31 PM

    বাড়ির ফেরার পথে তৃণমূলের ছাত্রনেতার রহস্যমৃ্ত্যু, জাতীয় সড়কে মিলল রক্তাক্ত দেহ

    তৃণমূল ছাত্রনেতার রহস্যমৃত্যু। মারা গিয়েছেন তাঁর সঙ্গীও। জাতীয় সড়কে মিলল দু'জনের রক্তাক্ত দেহ। শোরগোল বীরভূমের রামপুরহাটে।

    আশিষ মণ্ডল, বীরভূম:  দলের কাজ সেরে ফেরার পথে রহস্য়মৃত্যু! রাস্তা থেকে উদ্ধার হল তৃণমূল এক ছাত্রনেতা ও তাঁর সঙ্গী রক্তাক্ত দেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বীরভূমের রামপুরহাটে তদন্তে নেমেছে পুলিশ।

    রামপুরহাট পুরসভার ব্রাহ্মণী এলাকার বাসিন্দা রকি আলি। একসময়ে রামপুরহাট কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক ছিলেন তিনি। পরিবারের লোকেরা জানিয়েছেন, সংগঠনের কাজে বুধবার নলহাটিতে গিয়েছিলেন রকি। তাঁর সঙ্গে ছিলেন স্বাধীন শেখ নামে আরও একজন। কাজে সেরে বাইকে করে ফিরছিলেন দু'জনে। তারপর? গভীর রাতে স্থানীয় স্বাধীনপুর গ্রামে ৬০ নম্বর জাতীয় সড়কে তৃণমূল কংগ্রেসর ছাত্রনেতা ও তাঁর সঙ্গীর রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে পুলিশ যখন তাঁদের উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়, তখন রকিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়ার পথে মারা যান স্বাধীনও।

    বৃহস্পতিবার সকালে প্রয়াত ছাত্রনেতার দেহ রামপুরহাট কলেজের সামনে আনা হয়। সেখানে তাঁকে শেষশ্রদ্ধা জানান তৃণমূল নেতা ও ছাত্র নেতারা। রকি শেখের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন যুব তৃণমূলের রাজ্য সভাপতি, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। শুক্রবার রামপুরহাটে প্রতিষ্ঠাবার্ষিকার সমস্ত কর্মসূচি বাতিল করে দিয়েছেন টিএমসিপি-র স্থানীয় নেতারা। কীভাবে এই ঘটনা ঘটল? তা কিন্তু স্পষ্ট নয়। তবে জাতীয় সড়কে দুর্ঘটনায় তৃণমূল ছাত্রনেতা ও তাঁর সঙ্গীর মৃত্যু হয়েছে বলে প্রাথমক অনুমান পুলিশের।


     
     

  • তৃণমূল এবার রোদ্দুরের পিছনে, শ্রীরামপুর থানায় অভিযোগ দায়ের

    Kolkata11, Mar 2020, 10:17 PM

    তৃণমূল এবার রোদ্দুরের পিছনে, শ্রীরামপুর থানায় অভিযোগ দায়ের

    চাপ বাড়ল রোদ্দুর রায়ের। শিক্ষক ঐক্য মঞ্চের পর এবার তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করল তৃণমূল ছাত্র পরিষদ। যার জেরে জনগণের সঙ্গে এবার রাজনৈতিক নেতাদের প্রবল চাপের মুখে এই রবীন্দ্রসঙ্গীতের প্যারোডি গায়ক।   
     

  • দীনবন্ধু মিত্র কলেজে টিএমসিপি সমর্থকদের  ওপর হামলার অভিযোগ, কাঠগড়ায় এবিভিপি

    West Bengal22, Jan 2020, 1:46 AM

    দীনবন্ধু মিত্র কলেজে টিএমসিপি সমর্থকদের ওপর হামলার অভিযোগ, কাঠগড়ায় এবিভিপি

    কলেজের পরিচালন সমিতি ও ছাত্র সংসদের মধ্যে  মতবিরোধের জের। বনগাঁ দীনবন্ধু মিত্র কলেজে টিএমসিপি সমর্থকদের ওপর হামলার অভিযোগ। অভিয়োগের তির এবিভিপি ছাত্রদের বিরুদ্ধে। অভিযোগ, বহিরাগতরা ভাঙচুর চালায় কলেজের একাধিক বিভাগে ।  ছাত্র সংসদের এক গোষ্ঠীর দাবি, গত শনিবার ১৮ জানুয়ারি কলেজে নতুন পরিচালন সমিতির নির্দেশে সরস্বতী পুজো ও কলেজের অনুষ্ঠানের নতুন কমিটি তৈরি হয় । এর বিরোধিতায় ছাত্র সংসদের এক গোষ্ঠী কলেজ চত্বরে বিক্ষোভ দেখায় মঙ্গলবার । 
     

  • undefined

    West Bengal21, Jan 2020, 11:20 PM

    সম্পর্কে চিড়, বাড়িতে ঢুকে টিএমসিপি নেত্রীর গলায় ছুরি চালাল প্রেমিক

    পুলিশ সূত্রে খবর, ধনেখালি শরৎ সেনেনারি কলেজের কলা বিভাগের তৃতীয় বর্ষের ওই ছাত্রী তৃণমূল ছাত্র পরিষদেরও নেত্রী। তাঁর সঙ্গে আসগর নামে ওই যুবকের বহুদিনের সম্পর্ক।

  • উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী, টিএমসিপি-র গোষ্ঠী সংঘর্ষ রণক্ষেত্র দিনহাটা কলেজ

    Cooch Behar20, Jan 2020, 9:06 PM

    উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী, টিএমসিপি-র গোষ্ঠী সংঘর্ষ রণক্ষেত্র দিনহাটা কলেজ


    উত্তরবঙ্গে সফরে মুখ্যমন্ত্রী। টিএমসিপি-র গোষ্ঠী সংঘর্ষে রণক্ষেত্র দিনহাটা কলেজ। সংঘর্ষে গুরুতর আহত তিনজন।  কলেজে মোতায়েন পুলিশ।

  • undefined

    West Bengal25, Jul 2019, 2:19 PM

    আক্রান্ত অধ্যাপককে মুখ্যমন্ত্রীর ফোন, গ্রেফতার দুই টিএমসিপি সদস্য

    কোন্নগর হীরালাল পাল কলেজে তৃণমূল ছাত্র পরিষদের সদস্যের নিগৃহীত বাংলার অধ্য়াপক। তাঁকে ফোন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। নিরাপত্তার আশ্বাস দিলেন রাজ্যের প্রশাসনিক প্রধান। গ্রেফতার ঘটনায় জড়িত দুই টিএমসিপি সদস্য।

     

  • কলেজ দখলের প্রথম ধাপ, অধ্যক্ষকে গেরুয়া তিলক এবিভিপির

    West Bengal29, May 2019, 8:58 AM

    বাংলায় কলেজ দখলের প্রথম ধাপ, অধ্যক্ষকে গেরুয়া তিলক এবিভিপির

    ছাত্ররা শিক্ষকের ঘরে ঢুকতে চাইলে শিক্ষক না করবেন কেন! কিন্তু কাজটা সেরে ফেলেই তিনি বুঝতে পারেন কাজটা খুব ঠিক হয়নি। ছাত্ররা নিছক বার্তালাপের জন্যে আসেনি।