Tmcp Leader  

(Search results - 3)
  • <p>দু'দিন ধরে নিখোঁজ, তৃণমূলের প্রাক্তন ছাত্রনেতার দেহ মিলল গঙ্গায়<br />
<br />
&nbsp;</p>

    West Bengal15, Sep 2020, 10:00 PM

    দু'দিন ধরে নিখোঁজ, তৃণমূলের প্রাক্তন ছাত্রনেতার দেহ মিলল গঙ্গায়

    দলের সঙ্গে তেমন যোগাযোগ ছিল না ইদানিং। মানসিক অবসাদের শিকার হন প্রাক্তন ছাত্রনেতা। নিখোঁজ থাকার পর দেহ মিলল গঙ্গায়। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হুগলির উত্তরপাড়ায়।
     

  • <p>বাড়ির ফেরার পথে তৃণমূলের ছাত্রনেতার রহস্যমৃ্ত্যু, জাতীয় সড়কে মিলল রক্তাক্ত দেহ<br />
&nbsp;</p>

    West Bengal27, Aug 2020, 7:31 PM

    বাড়ির ফেরার পথে তৃণমূলের ছাত্রনেতার রহস্যমৃ্ত্যু, জাতীয় সড়কে মিলল রক্তাক্ত দেহ

    তৃণমূল ছাত্রনেতার রহস্যমৃত্যু। মারা গিয়েছেন তাঁর সঙ্গীও। জাতীয় সড়কে মিলল দু'জনের রক্তাক্ত দেহ। শোরগোল বীরভূমের রামপুরহাটে।

    আশিষ মণ্ডল, বীরভূম:  দলের কাজ সেরে ফেরার পথে রহস্য়মৃত্যু! রাস্তা থেকে উদ্ধার হল তৃণমূল এক ছাত্রনেতা ও তাঁর সঙ্গী রক্তাক্ত দেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বীরভূমের রামপুরহাটে তদন্তে নেমেছে পুলিশ।

    রামপুরহাট পুরসভার ব্রাহ্মণী এলাকার বাসিন্দা রকি আলি। একসময়ে রামপুরহাট কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক ছিলেন তিনি। পরিবারের লোকেরা জানিয়েছেন, সংগঠনের কাজে বুধবার নলহাটিতে গিয়েছিলেন রকি। তাঁর সঙ্গে ছিলেন স্বাধীন শেখ নামে আরও একজন। কাজে সেরে বাইকে করে ফিরছিলেন দু'জনে। তারপর? গভীর রাতে স্থানীয় স্বাধীনপুর গ্রামে ৬০ নম্বর জাতীয় সড়কে তৃণমূল কংগ্রেসর ছাত্রনেতা ও তাঁর সঙ্গীর রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে পুলিশ যখন তাঁদের উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়, তখন রকিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়ার পথে মারা যান স্বাধীনও।

    বৃহস্পতিবার সকালে প্রয়াত ছাত্রনেতার দেহ রামপুরহাট কলেজের সামনে আনা হয়। সেখানে তাঁকে শেষশ্রদ্ধা জানান তৃণমূল নেতা ও ছাত্র নেতারা। রকি শেখের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন যুব তৃণমূলের রাজ্য সভাপতি, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। শুক্রবার রামপুরহাটে প্রতিষ্ঠাবার্ষিকার সমস্ত কর্মসূচি বাতিল করে দিয়েছেন টিএমসিপি-র স্থানীয় নেতারা। কীভাবে এই ঘটনা ঘটল? তা কিন্তু স্পষ্ট নয়। তবে জাতীয় সড়কে দুর্ঘটনায় তৃণমূল ছাত্রনেতা ও তাঁর সঙ্গীর মৃত্যু হয়েছে বলে প্রাথমক অনুমান পুলিশের।


     
     

  • undefined

    West Bengal21, Jan 2020, 11:20 PM

    সম্পর্কে চিড়, বাড়িতে ঢুকে টিএমসিপি নেত্রীর গলায় ছুরি চালাল প্রেমিক

    পুলিশ সূত্রে খবর, ধনেখালি শরৎ সেনেনারি কলেজের কলা বিভাগের তৃতীয় বর্ষের ওই ছাত্রী তৃণমূল ছাত্র পরিষদেরও নেত্রী। তাঁর সঙ্গে আসগর নামে ওই যুবকের বহুদিনের সম্পর্ক।