Tollywood Actress  

(Search results - 482)
  • <p>উন্মুক্ত ক্লিভেজ ,ব্যাকলেস, সেমি ন্যুড, সমস্ত ডি-গ্ল্যাম &nbsp;লুকেই &nbsp;নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন বাঙালি কন্যা অলিভিয়া সরকার।</p>

    Bengali CinemaJul 31, 2021, 10:48 AM IST

    'পরপুরুষের শয্যাসঙ্গী হওয়ার কুপ্রস্তাব', নোংরা ফাঁদে পা না দিয়ে কীভাবে বেরিয়ে এসেছিলেন অলিভিয়া

    আগাছার মতো মাথাচাড়া দিয়ে উঠছে গোপনে দেহব্যবসা। রমরমিয়ে চলছিল দেহব্যবসা। এবার খাস কলকাতার বুকে হদিশ মিলল পর্নোগ্রাফি চক্রের। শুধু তাই নয়, হাতেনাতে গ্রেফতারও করা হয়েছে নীল ছবির লাস্যময়ীকে। দীর্ঘদিন ধরে পর্নোগ্রাফির সঙ্গে যুক্ত রয়েছেন নন্দিতা দত্ত, যিনি সকলের কাছে 'ন্যান্সি ভাবি' নামেই পরিচিত। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নন্দিতাই মূলত এই চক্রটি চালাতেন। এবং চিত্রগ্রাহক হলেন মৈনাক ঘোষ। ফেসবুকে বিজ্ঞাপন দিয়েই উঠতি মডেলদের দিয়ে এই নোংরা চক্র চালাতেন নন্দিতা। যদিও শহরের বুকে এই কার্যকলাপ নতুন নয়, এই একই ধরনের অভিজ্ঞতা রয়েছে টলি নায়িকাদের। এরকমই নোংরা ফাঁদে পড়েছিলেন টলি অভিনেত্রী অলিভিয়া সরকার। সাক্ষাৎকারে ফাঁস করলেন সেই কথা।

  • আকর্ষণীয় পোশাক পরেই জলে নামলেন মধুমিতা, ভিডিও ভাইরাল
    Video Icon

     EntertainmentJul 30, 2021, 6:56 PM IST

    আকর্ষণীয় অফ শোল্ডার ড্রেস পরেই জলে নামলেন মধুমিতা, ভিডিও ভাইরাল

    আকর্ষণীয় পোশাক পরেই জলে নামলেন মধুমিতা। সুইমিং পুলে জলকেলিতে মত্ত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ভিডিও।
     

  • <p><br />
হালকা মেক আপ, খোলা চুলে নেটিজেনদের ঘায়েল করেছেন মধুমিতা।</p>

    Bengali CinemaJul 30, 2021, 8:46 AM IST

    অফ শোল্ডার গাউনে স্পষ্ট বুকের খাঁজ, ট্রান্সপারেন্ট নেটের পোশাকে জলকেলিতে মত্ত মধুমিতা

    মধুমিতার হাইভোল্টেজে তাপমাত্রার পারদ যেন তুঙ্গে। বৃষ্টিভেজা দিনে ভেজা শরীরে সুইমিংপুলে আগুন জ্বালিয়েছেন মধুমিতা। বিকিনি কিংবা মনোকিনি নয়, বরং নেটের গাউন পরে সুইমিংপুলে জলকেলি মত্ত টলিউডের চিনি। নিয়ন রঙের মাল্টি লেয়ারড ক্যান্ডি গাউনে মোহময়ী মধুমিতাকে দেখে ঘুম উড়েছে সাইবারবাসীর।
     

  • undefined

    Bengali CinemaJul 29, 2021, 10:58 AM IST

    অনাবৃত উরু, লো ডিপ নেকে স্পষ্ট শরীরী ভাঁজ, 'রানিমা'র খোলস ছেড়ে বোল্ড অবতারে 'দিতিপ্রিয়া'

    নিজেকে নিয়ে ঠিক কতটা এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। গতে বাধা দীর্ঘ ৪ বছরের ইমেজকে ভেঙে চুরে এবার নয়া অবতার হাজির সকলের প্রিয় রানিমা। আটপৌরে শাড়ি, সাবেকি গয়না, কন্ঠীর মালা এসব এখন অতীত। রানিমার খোলস ছেড়ে বয়েজ কাট চুল, সরু ফিতের পোশাক, হাই থাই স্লিটে ঝড় তুললেন দিতিপ্রিয়া রায়। এবার আর ছোটপর্দায় দেখা যাবে না রানিমা -কে। ছোটপর্দা নয়, এবার চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। 'অভিযাত্রিক' দিয়েই বড় পর্দায় হাতেখড়ি দিতিপ্রিয়ারা। বেশ কিছু ছবির কাজও রয়েছে দিতিপ্রিয়ার হাতে। তবে সিনেমার আগে হইচই-এর জনপ্রিয় ওয়েবসিরিজ দিয়েই কামব্যাক করছেন দিতিপ্রিয়া। গসিপ-প্রেমের গুঞ্জন- নতুন কাজ, দিতিপ্রিয়ায় মজে সাইবারবাসী।
     

  • <p>এই খুদে কার সন্তান তা তিনি স্পষ্ট করে না জানালেও বাচ্চাদের প্রতি প্রেম ব্যক্ত করেছেন শ্রাবন্তী।&nbsp;</p>

    Bengali CinemaJul 28, 2021, 10:43 AM IST

    পুরোনো একঘেয়েমি 'সহবাস' আর নয়, 'জীবনে সুখ একটাই', খোলসা করে প্রকাশ্যে জানালেন শ্রাবন্তী

    একজন ফিরতে চাইছেন পুরোনো সম্পর্কে আর অন্যজন ফের সংসার পাততে চাইছেন নয়া সম্পর্কে। খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত ৯ মাস ধরে  তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী।  শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন। জীবনের চড়াই-উতরাইয়ের মধ্যে এবার সুখের হদিশ পেলেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী যেন টলিপাড়ার ওপেন সিক্রেট।
     

  • <p><br />
এরকম ভাবেই দিনের পর দিন ইন্ডাস্ট্রি আমায় এড়িয়ে চলেছে। সেকেন্ড লিডের চরিত্রে অভিনয় করতে হয়েছে শ্রীলেখাকে। সুতরাং বলি ইন্ডাস্ট্রিই নয়, টলি ইন্ডাস্ট্রিতেও নেপোটিজম ছিল আছে এবং থাকবে। এছাড়াও ধারাবাহিকেও রয়েছে এই &nbsp;সমস্যা। এমনকী &nbsp;তিনি এও জানিয়েছেন, সুইসাইড করে কি এবার প্রমাণ করতে হবে তিনি কষ্টে রয়েছেন, বিস্ফোরক বয়ান শ্রীলেখার।</p>

    Bengali CinemaJul 27, 2021, 9:27 AM IST

    বেরিয়ে রয়েছে 'ব্রা'-এর স্ট্র্যাপ, অন্তর্বাস দেখাতে গিয়েই স্তনের মাপ নিয়ে কটাক্ষ শ্রীলেখাকে

    মেয়েদের শরীর, অন্তর্বাস সবকিছু নিয়ে সমাজে বেশ কিছু প্রচলিত ট্যাবু রয়েছে। এবার অন্তর্বাস নিয়ে সমাজের প্রচলিত ট্যাবু ভাঙতে মরিয়া শ্রীলেখা মিত্র। দিনকয়েক আগে একজন শ্রীলেখা বলেছিলেন স্ট্র্যাপটা খুলে ফেল, দেখতে আরও  ভাল লাগবে, এবং আরও ভাল বডি শো-অফ করবে। ঘটনাচক্রে তিনি ছিলেন একজন মহিলা। এই কটুক্তির যোগ্য জবাব তিনি আগেই দিয়েছেন। এবাক গোটা সমাজকে অন্তর্বাস নিয়ে ট্যাবু ভাঙার বার্তা দিলেন শ্রীলেখা।
     

  • জিমে গিয়ে এ কী করলেন গৌরব, তুলে ফেললেন ১৪০ কেজি ওজন, ভিডিও ভাইরাল
    Video Icon

     EntertainmentJul 26, 2021, 7:53 PM IST

    জিমে গিয়ে এ কী করলেন গৌরব, তুলে ফেললেন ১৪০ কেজি ওজন, ভিডিও ভাইরাল

    শরীরচর্চায় ব্যস্ত গৌরব চট্টোপাধ্যায়। ১৪০ কেজি ওজন তুলে তাক লাগালেন গৌরব। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সেই ভিডিও।

  • <p>Kolkata, Kolkata Fake Vaccine, Kolkata News, Mimi Chakraborty, Vaccination in Kolkata</p>

    Bengali CinemaJul 26, 2021, 9:51 AM IST

    শর্টস পরেই পায়ে হেঁটেই তিলোত্তমার আনাচে কানাচে মিমি, গোপন ভালবাসা উজার করে দিলেন নায়িকা

    ঘুরতে যেতে প্রচন্ড ভালবাসেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। নিজের শহর হোক কিংবা অন্য শহর, তার প্রতিটি কোণা তাড়িয়ে উপভোগ করতে চান নায়িকা। এবার ভোরবেলা তিলোত্তমা ভ্রমণে বেড়িয়ে পড়লেন নায়িকা। কালো শর্টস, বেগুনি রঙের সোয়েট শার্ট, পায়ে স্পোর্টস শ্যু পরেই হেঁটে হেঁটে কলকাতার আনাচে কানাচে ঘুরলেন মিমি। সবুজে মোড়া ময়দান থেকে, ভিক্টোরিয়া , প্রিন্সেপঘাট মিমির মন-প্রাণ জুড়ে রয়েছে 'কলকাতা, সিটি অফ জয়'। 
     

  • <p>The actress was seen flaunting her red dress for the camera. Ritabhari’s red hot carpet look and red lipstick have left the fans dumbstruck.<br />
&nbsp;</p>

    Bengali CinemaJul 26, 2021, 9:17 AM IST

    শরীরী চাহিদায় নয়, মনের মানুষকে কাছে টানলেন ঋতাভরী, তবে কি মনোবিদ বন্ধুর সঙ্গে বিয়ের পিঁড়িতে নায়িকা

    টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা। এবার একটু অন্য মুডে রয়েছেন ঋতাভরী। সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। খুব শীঘ্রই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ঋতাভরী। তবে পাত্র কে? এই নিয়ে জোর গুঞ্জন টলিপাড়ায়। চলতি বছরের শেষে বাগদান পর্ব সেরেই নাকি আগামী বছরের শেষে ছাদনাতলায় পৌঁছবেন ঋতাভরী। চিনে নিন টলি কুইনের হবু বরকে।

  • undefined

    Bengali CinemaJul 22, 2021, 9:05 AM IST

    সত্যিই কি 'নাতি'র প্রেমে মজে 'রানিমা', সিরিয়াল থেকে কেন গায়েব দিতিপ্রিয়া-বিশ্বাবসু, জোর গুঞ্জন


     এবার আর ছোটপর্দায় দেখা যাবে না রানিমা -কে। ছোটপর্দা নয়, এবার চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। 'অভিযাত্রিক' দিয়েই বড় পর্দায় হাতেখড়ি দিতিপ্রিয়ারা। বেশ কিছু ছবির কাজও রয়েছে দিতিপ্রিয়ার হাতে। অন্যদিকে বিশ্বাবসুও হঠাৎ করে মিঠাই ছেড়ে গায়েব হয়েছেন। বহুদিন ধরেই টলিপাড়ার অন্দরে দিতিপ্রিয়ার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। আর একসঙ্গে ধারাবাহিক ছাড়ায় সেই গুঞ্জন যেন আরও জোরালো হয়েছে। তবে কি সত্যিই পর্দার নাতির প্রেমে পড়েছেন রানিমা, উত্তর খুঁজছে অনুরাগীরা।

  • <p>পোষ্য সন্তানের জন্মদিন পালনে শুভশ্রী, সঙ্গে রয়েছে ছোট্ট ইউভানও</p>
    Video Icon

     EntertainmentJul 20, 2021, 5:25 PM IST

    পোষ্য সন্তানের জন্মদিন পালনে শুভশ্রী, সঙ্গে রয়েছে ছোট্ট ইউভানও

    আদরের পোষ্য -কে সন্তান স্নেহেই পালন করেছেন শুভশ্রী। তারই জন্মদিন পালন করলেন রাজ ঘরণী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সেই ভিডিও। কেক কেটে পালন হল তার জন্মদিন।

  • undefined

    Bengali CinemaJul 15, 2021, 9:08 AM IST

    পরপুরুষের নেশায় মগ্ন শ্রাবন্তী, হাজির হলেন না আদালতে, ভুল সমন পাঠানোর দাবি অভিনেত্রীর আইনজীবীর

    গত ৯ মাস ধরে একসঙ্গে থাকেন না রোশন-শ্রাবন্তী। খাতায়-কলমে তৃতীয় বিয়ে  না  ভাঙলেও ফের নাকি সংসার পাততে চান রোশন। এমনকী দ্বারস্থ হয়েছেন আদালতের। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন। শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস ধারায় মামলাও দায়ের করেছেন রোশন। যদিও অভিনেত্রীর কাছে তার তৃতীয় স্বামী রোশন এখন অতীত। বিবাহ বিচ্ছেদ থেকে আইনি লড়াই সারাক্ষণই চলছে শ্রাবন্তী-রোশনের। গতকাল শিয়ালদহ কোর্টে এই মামলার শুনানি ছি। কিন্তু সমন গ্রহণ করলেও আদালত চত্বরে হাজির ছিলেন না শ্রাবন্তী। নতুন প্রেমিকের সঙ্গে চরম ঘনিষ্ঠতার কারণেই কি সবটা ভুলতে বসেছেন শ্রাবন্তী। বাড়ছে জল্পনা।

  • undefined

    Bengali CinemaJul 14, 2021, 12:34 PM IST

    পর্দার 'নাতি'র প্রেমেই হাবুডুবু খাচ্ছেন 'রানিমা', গোপন সম্পর্ক নিয়ে সোজাসাপটা জবাব দিতিপ্রিয়ার

    গত ৪ বছরের যাত্রাশেষ। সদ্যই শেষ হয়েছে করুণাময়ী রানি রাসমণি। এবার আর ছোটপর্দায় দেখা যাবে না রানিমা -কে। রানি রাসমণির মৃত্যুতেই দীর্ঘ ৪ বছরের যাত্রা শেষ করেছেন দিতিপ্রিয়া রায়। ছোটপর্দা নয়, এবার চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। 'অভিযাত্রিক' দিয়েই বড় পর্দায় হাতেখড়ি দিতিপ্রিয়ারা। অন্যদিকে বেশ কিছু ছবির কাজও রয়েছে দিতিপ্রিয়ার হাতে। এর মধ্যেই টলিপাড়ার অন্দরে দিতিপ্রিয়ার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। অনস্ক্রিন নাতির সঙ্গেই গোপনে নাকি প্রেম করছেন সকলের প্রিয় রানিমা। । সম্পর্ক গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন দিতিপ্রিয়া রায়।
     

  • <p>তবে বিয়ের প্রথম বছর রীতিমত ফোটোশ্যুট করে করবা চৌথের ব্রত পালন করেছিলেন শ্রাবন্তী ও রোশন। কিন্তু এবার আর কোনও পোস্টই নজরে এলো না।&nbsp;</p>

    Bengali CinemaJul 13, 2021, 9:02 AM IST

    একঘেয়েমি সঙ্গম অতীত, পুরোনা সম্পর্ক ভুলে নয়া গেম খেলছেন শ্রাবন্তী, খোঁচা রোশনের

    টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  খাতায়-কলমে  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। বিবাহ বিচ্ছেদ থেকে আইনি লড়াই সারাক্ষণই চলছে শ্রাবন্তী-রোশনের। আবারও নাম না নিয়ে শ্রাবন্তীকে খোঁচা দিলেন রোশন।

  • <p>ಇಸ್ಕಾನ್ ಆಡಳಿತ ಮಂಡಳಿ ಆಯೋಜಿಸಿದ್ದ ಕೋಲ್ಕತ್ತಾದಲ್ಲಿ ಆಯೋಜಿಸಿದ್ದ ರಥ ಯಾತ್ರೆ ಸಂದರ್ಭ ನುಸ್ರತ್ ಮಾತನಾಡಿದರು.</p>

    Bengali CinemaJul 12, 2021, 3:53 PM IST

    ইসকনের রথের দড়িতে টান থেকে আরতি, নিখিল এখন অতীত, একাকী শুভেচ্ছা জানালেন 'Pregnant' নুসরত

    নুসরত জাহান। টলিউডের সারা জাগানো অভিনেত্রীদের তালিকায় সবার প্রথমেই উঠে আসে তার নাম। মৌলবাদীদের চোখরাঙানিকে  বুড়ো আঙুল দেখিয়ে গত ২ বছর  নিখিলের হাত ধরেই ইসকনের রথের দড়িতে টান দিয়েছিলেন নুসরত। তবে এবারের ছবিটা পুরো উল্টো, বছর ঘুরতে না ঘুরতেই বদলে গেছে সম্পর্কের সমীকরণ। এবার আর নিখিলকে নিয়ে নয়, বরং একাই রথযাত্রার শুভেচ্ছা জানালেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।