Tollywood Star  

(Search results - 16)
  • <p>রবিবারের রাতে জমজমাটি 'দাদাগিরি', মনামি থেকে মীর, থাকছে নানা চমক</p>

    Bengali Cinema9, Sep 2020, 7:06 PM

    রবিবারের রাতে জমজমাটি 'দাদাগিরি', মনামি থেকে মীর, থাকছে নানা চমক

    সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদাগিরির গ্র্যান্ড ফিনালে নিয়ে সকলের উত্তেজনা তুঙ্গে। দাদাগিরির মঞ্চ মানেই টানটান উত্তেজনা। 'দাদা' সঞ্চালনা, গুগলি রাউন্ড, বিভিন্ন জেলা থেকে আসা প্রতিযোগী। সবই দর্শকদের আবেগ জুড়ে রয়েছে। এই সিজনটি শেষের দিকে এগিয়ে আসছে ক্রমশ। শীঘ্রই সম্প্রচারিত হবে দাদাগিরির গ্র্যান্ড ফিনালের পর্ব। থাকছে বিভিন্ন চমক। কমেডি, গান, অভিনয়ের মিলমিশে তৈরি হবে জমজমাটি ফিনালে। 

  • <p>তৃষাণ-অন্বেষা-অভিমুন্য, জনপ্রিয়তায় ভরা টলিউডের স্টারকিডদের জীবন</p>

    Bengali Cinema11, Aug 2020, 5:05 PM

    তৃষাণ-অন্বেষা-অভিমুন্য, জনপ্রিয়তায় ভরা টলিউডের স্টারকিডদের জীবন

    বলিউডের স্টারকিডরা সর্বক্ষণ সংবাদ শিরোনামে। তাঁরা কখন বেরচ্ছেন, কোথায় যাচ্ছেন, কী করছেন, যাবতীয় তথ্য বেরিয়ে আসে পাপারাৎজির হাত ধরে। এমনকি সাধারণ মানুষেরও তারকাদের সন্তানদের নিয়ে উন্মাদনা তুঙ্গে। যেমন সইফ আলি খান এবং করিনা কাপুরের ছেলে তৈমুর আলি খান জন্মাবার পর থেকে এখনও পর্যন্ত লাইমলাইট কেড়েছে বলিউড অভিনেতা অভিনেত্রীদের। পাপারাৎজিদের হাত দেখানও শিখেছে তৈমুর। অন্যদিকে জনপ্রিয়তা মোটেই কম নয় শাহরুখ, আমির, অক্ষয়ের ছেলেমেয়েদের। 
     

  • <p>দিনের শেষে রাখি উদযাপনের ঝলক, উপহারে রইল মাস্ক</p>

    Bengali Cinema3, Aug 2020, 9:46 PM

    দিনের শেষে রাখি উদযাপনের ঝলক, উপহারে রইল মাস্ক

    টলিউডেও চলল রাখির বিশেষ উদযাপন। কেউ দাদা-ভাইকে রাখি পড়ালেন তো কেউ নিজের পরিচিত ব্যক্তিকে। আবার অনেকে নিজেকেই রাখি উপহার দিলেন। ভক্তদের উদ্দেশ্যেও রাখির শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে শুরু করে অপরাজিতা আঢ্য, প্রিয়ঙ্কা সরকার, কৌশানি মুখোপাধ্যায়, বনি সেনগুপ্ত, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের রাখি উদযাপন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দেখে নিন সেই উদযাপন এক ঝলকে। 

  • undefined

    Bengali Cinema21, Jun 2020, 10:29 AM

    'জীবনে চলার পথের শক্তির যোগান', বিশ্ব যোগদিবসে টলিউড তারকাদের স্টানিং পোজ

    ২১ জুন বিশ্ব যোগ দিবস। শরীরকে সুস্থ রাখতে ও সতেজ রাখতে যোগের গুরুত্ব কতটা তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ডাক্তারের পরামর্শই হোক বা কোনও ফিটনেস টিপস।

  • <p>বাসু চট্টোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ মোদির, ট্যুইট করলেন অরিন্দম শীল, শাবানা আজমিও</p>

    Bollywood4, Jun 2020, 2:38 PM

    বাসু চট্টোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ মোদির, ট্যুইট করলেন অমিতাভ বচ্চন, অরিন্দম শীলও

    মুম্বইতে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বাসু চট্টোপাধ্যায়। প্রবাদপ্রতিম পরিচালকের মৃত্যুতে শোকজ্ঞাপন করল বলিউড থেকে টলিউড। সুজিত সরকার, সুজয় ঘোষ, শাবানা আজমি ট্যুটট করে শোকপ্রকাশ করেছেন। ট্যুইট করেছেন লিউড পরিচালক অরিন্দম শীল, সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়।

  • <p>মহাভারতের চরিত্রে টলিউডের অভিনেতা-অভিনেত্রী, শিল্পীর তুলিতে লকডাউনে কি ছবির আইডিয়া</p>

    Bengali Cinema2, Jun 2020, 7:46 PM

    মহাভারতের চরিত্রে টলিউডের অভিনেতা-অভিনেত্রী, শিল্পীর তুলিতে লকডাউনে কি ছবির আইডিয়া

    ফ্যানমেড থিওরি, ফ্যানমেড চরিত্র, ফ্যানমেড ক্লিপিংসও। ফ্যানের হাতে চলে অধিকাংশ বিষয়। ছবি হিট করা না করাও ভক্তদের উপর। এই ভক্তদের হাতেই মাসখানেক আগে জনপ্রিয় স্প্যানিশ সিরিজ মানি হাইস্টের ফ্যানমেড চরিত্রগুলিও প্রকাশ্যে এসেছিল। যেমন প্রফেসরের চরিত্রে শাহরুখ খান, টোকিওর চরিত্রে আলিয়া, রাকেলের চরিত্রে টাব্বু সহ অনেক অভিনেতা-অভিনেত্রীদের নামই উঠে এসেছিল এখানে। এবার টলিউডের পালা। মানি হাইস্ট নয়, ভারতের মহাকাব্য মহাভারতের চরিত্রগুলিতে রাঙানো হয়েছে টলিউড অভিনেতা অভিনেত্রীদের। শিল্পী অবাক সাহা নিজের ফেসবুক প্রোফাইলে মহাভারতের বেশ কয়েকটি চরিত্র বাংলা চলচ্চিত্র জগতের তারকাদের সঙ্গে রাঙিয়ে দিয়েছেন। টলিউডের কোনও তারকাদের এই পোস্টই কেবল চোখে পড়ার অপেক্ষায়। বলিউডে যেমন মানি হাইস্ট তৈরি করার কথা ইতিমধ্যেই ভেবে ফেলেছেন অনেকে তেমনই অবাকের আঁকা ছবিগুলি থেকে অনুপ্রাণিত হতে পারে টলিউড।   

  • <p>টলি তারকা</p>

    Bengali Cinema8, May 2020, 9:34 AM

    লকডাউনে 'রবীন্দ্র জয়ন্তী', রবি স্মরণে টলি তারকাদের একঝলক

    আজ কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৯ তম জন্মবার্ষিকী।  টলি তারকারা প্রত্যেকেই তাদের বাড়িতে রবীন্দ্র স্মরণে মেতেছেন। রবি ঠাকুরের কবিতা পাঠ করেই রবীন্দ্রজয়ন্তী পালন করছেন সোহিনী। রবীন্দ্রজয়ন্তীতে নাচের মাধ্যমে রবি ঠাকুরকে শ্রদ্ধা জানাবেন অভিনেত্রী মনামী  ।

  • <p>কোয়েল মল্লিক</p>

    Bengali Cinema5, May 2020, 2:55 PM

    পুত্র সন্তানের জন্ম দিলেন কোয়েল, খুশির জোয়ারে শুভেচ্ছা টলি তারকাদের

    আজ সকালেই মা হয়েছেন কোয়েল মল্লিক। সদ্যোজাতকে সঙ্গে নিয়ে ইতিমধ্যেই ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। লকডাউনে কোয়েলের মা হওয়ার খবর প্রকাশ্যে আসা মাত্রই টলিউডে খুশির হাওয়া বইছে। টলি তারকারা সকলেই  কোয়েলকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। 

  • টলি অভিনেত্রীদের ছবি

    Bengali Cinema28, Jan 2020, 2:37 PM

    'লিফট চ্যালেঞ্জ'-এ মত্ত নেটদুনিয়া, এবার মাতলেন টলি তারকারাও

    'লিফট চ্যালেঞ্জ'-এ মত্ত গোটা সোশ্যাল মিডিয়া। যেই পারছেন সেই এই চ্যালেঞ্জে সামিল হয়ে যাচ্ছেন। একের পর এক লিফট চ্যালেঞ্জ ক্রমশ প্রকাশ্যে আসছে। কিন্তু অনেকেই হয়তো ভাবছেন কী এই লিফট চ্যালেঞ্জ। এই লিফট চ্যালেঞ্জ হল লিঙ্কডইন, ইনস্টাগ্রাম,  ফেসবুক, আর টিন্ডার। এই চারটি সোশ্যাল সাইটে নিজেদের প্রোফাইলের ছবি দিয়ে একটি কোলাজই হল 'লিফট'। আর এই চ্যালেঞ্জই এখন  সকলের সোশ্যাল মিডিয়ায় নজর কাড়ছে। আর এবার এই চ্যালেঞ্জে মাতোয়ারা হয়েছেন  টলি তারকারা। কম বেশি অনেক টলি তারকারাই এই লিফট চ্যালেঞ্জে নিজেদের ছবি পোস্ট করেছেন। একনজরে দেখে নিন টলি তারকাদের লিফট চ্যালেঞ্জ।

  • অভিজিৎ   বন্দোপাধ্যায়

     Entertainment15, Oct 2019, 3:19 PM

    নোবেলজয়ী অভিজিৎ, সোশ্যাল মিডিয়াতে উপচে পড়ল তারকাদের শুভেচ্ছা বার্তা

    ২১ বছর আগে অমর্ত্য সেনের পর নোবেল জয়ী বঙ্গ সন্তান অভিজিৎ বন্দোপাধ্যায়। অর্থনীতিতে তিনি নোবেল পেয়েছেন। কলকাতা শহরেই একটা সময় বড় হওয়া ও পড়াশোনা তাঁর। সোশ্যাল মিডিয়াতে শুভেচ্ছা বার্তা জানালেন টলিউড থেকে বলিউড ব্যক্তিক্তরা। 
     

  • গণেশ পুজো

     Entertainment2, Sep 2019, 12:28 PM

    শুভ গণেশ চতুর্থী, গণেশ পুজোর আনন্দে মাতলেন টলিউড সেলেবরা

    গণেশ পুজোর আমেজ চারিদিকে। বলিউডে গণেশ পুজোর আনন্দে সামিল হন সব তারকারাই। এবার সামিল হয়েছেন টলিউডের সেলেবরাও। সোশ্যাল মিডিয়াতে টলিউড সেলেবরা জানিয়েছেন গণেশ পুজোর শুভেচ্ছা বার্তা।
     

  • স্বাধীনতা দিবসে মাতোয়ারা দেশ! সামিল টলিপাড়াও

    Bengali Cinema15, Aug 2019, 11:52 AM

    স্বাধীনতা দিবসে মাতোয়ারা দেশ! সামিল টলিপাড়াও

    ভারতীয় ইতিহাসের পাতার উল্লেখযোগ্য এই দিনটির গুরুত্ব দেশবাসীর কাছে অপরিসীম। ৭৩ তম স্বাধীনতা দিবস উৎযাপিত হচ্ছে নিউ দিল্লি থেকে শুরু করে দেশের বিভিন্ন প্রান্তে। বিভিন্ন দপ্তরে যথাযথ মর্যাদার সঙ্গে উত্তোলন করা হচ্ছে দেশের জাতীয় পতাকা। দেখা যাক টলি পাড়ার তারকার স্বাধীনতা দিবস উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় কী বার্তা দিয়েছেন।

  • undefined

    Bengali Cinema13, Jun 2019, 5:10 PM

    এনআরএস কাণ্ডে প্রতিক্রিয়া টলিউডের, সোশ্যাল মিডিয়ায় পোস্ট তারকাদের

    পরিস্থিতি স্বাভাবিক করতে তৎপর প্রশাসন। তারই মাঝে টলিউড খোঁজ নিলেন কেমন আছেন পরিবাহ। যাকে ঘিরেই ক্রমে উত্তাল বাংলা। নৃসংশতার প্রতিবাদে অচল অবস্থার সৃষ্টি করেন জুনিয়ার ডাক্তারা। 

  • বিশেষ সম্মান- রোডেস স্কলার, জ্ঞানপীঠ সম্মান, পদ্মশ্রী, পদ্মভূষণ, ফিল্মফেয়ার।

    Bengali Cinema10, Jun 2019, 2:29 PM

    গিরিশ কারনাডের মৃত্যুতে শোক ছায়া, আত্মার শান্তি কামনায় সামিল টলিউড

    গিরিশ কারনাডের মৃত্যুতে শোকস্তব্ধ টলিউড। সকাল থেকেই পোস্টে ভরল সোশ্যাল মিডিয়ার পেজ। আত্মার শান্তি কামনায় অভিনেতা থেকে পরিচালক সকলেই। 

  • undefined

    Bengali Cinema5, Jun 2019, 8:59 PM

    ভুতের সন্ধানে হাজির টলিউডের তিন তারকা, ঈদেই মুক্তি পেল ছবির ট্রেলার

    ভুতের অতীত বা ভবিষ্যত নিয়ে টানাটানি না করে স্বয়ং ভুতের সন্ধানেই পা বাড়ালেন তিন অভিনেতা, সোহম চক্রবর্তী, বনি সেনগুপ্ত ও গৌরব চক্রবর্তী। ছবির নাম ভুতচক্র।