Tollywoodnews  

(Search results - 41)
  • নুসরতের ছবি

    Bengali Cinema11, Dec 2019, 9:11 AM IST

    শীতের পড়ন্ত বিকেলে আদরমাখা চুমু নুসরতের, মুহূর্তে ভাইরাল ছবি

    সম্প্রতি আবারও মানবিকতার নজির গড়লেন তিনি।নিজের ইনস্টাগ্রাম পোস্টে একটি ছবি পোস্ট করে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছেন নুসরত ।শিশুটিকে জড়িয়ে ধরে গালে চুম্বন করতেও দেখা গেছে অভিনেত্রীকে।পাভেলের ছবি 'অসুর' দিয়েই বিয়ের পরে ছবিতে কামব্যাক করেছেন তিনি।

  • দেব-পাওলির ছবি

    Bengali Cinema10, Dec 2019, 10:42 AM IST

    এ যেমন তেমন বাড়ি নয়, এ হল 'কাগজের বাড়ি'

    সম্প্রতি প্রকাশ্যে এল 'সাঁঝবাতি'র নতুন গান 'কাগজের বাড়ি'। এই প্রথমবার বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে দেব ও পাওলিকে। অনেক বাধা গন্ডি  ভেঙে অবশেষে বাইরে বেরিয়েছে এই ছবি। সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গেও একফ্রেমে দেখা যাবে দেবকে।
     

  • শুভশ্রীর ছবি

    Bengali Cinema9, Dec 2019, 3:43 PM IST

    চিনে নিন শুভশ্রীর প্রথম সন্তানকে, ছবি ঘিরে শোরগোল নেটদুনিয়ায়

     প্রথম সন্তানের ছবি দিয়েই রীতিমতো ভাইরাল হয়েছেন শুভশ্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রথম সন্তানের সেই ছবি পোস্ট করেছেন শুভশ্রী। দিদির ছেলেকে প্রথম সন্তান বলে আদর করতে দেখা যায় রাজ ঘরণীকে। ছবি প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের কটাক্ষের শিকার হন অভিনেত্রী।
     

  • তানিয়ার ছবি

    Bengali Cinema7, Dec 2019, 12:02 PM IST

    'বিনোদিনী'র বিয়ে থেকে রিসেপশন, টিকটকে ঝড় তুললেন টেলি অভিনেত্রী

    'বিনোদিনী' এবার সাতপাকে বাঁধা পড়েছেন। বিয়ে থেকে রিসেপশনের ঝলক উঠে এসেছে টিকটক ভিডিওতে। ১লা ডিসেম্বর গাটছড়া বেঁধেছেন তানিয়া। বিয়ের পর তাকে আবার কি পর্দায় দেখা যাবে আপাতত সেদিকেই তাকিয়ে দর্শক।

  • সৃজিত-মিথিলার ছবি

    Bengali Cinema7, Dec 2019, 10:40 AM IST

    বিবাহ ডায়েরি, রইল সৃজিত-মিথিলার বিয়ের নজরকাড়া একগুচ্ছ ছবি

    সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন সৃজিত-মিথিলা। পদ্মাপারের সুন্দরীকে নিয়ে দীর্ঘদিন ধরে নানা গুঞ্জন হয়ে আসছিল।  ঠিক যেমন বলা তেমনই কাজ। দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে অবশেষে বরের বেশে সামনে এলেন টলিপাড়ার এই ব্যাচেলর। রাজকীয়তা, ধুমধাম, আড়ম্বর সব কিছুকে দূরে রেখে রেজিস্ট্রি করে বিয়ে সারলেন মিথিলার সঙ্গে।  অবশেষে ব্যাচেলরদের লিস্ট থেকে মুছে গেল তার নাম। টলি ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুর উপস্থিতিও ছিল এই বিয়েতে। সৃজিত -মিথিলার বিবাহ বন্ধনের একগুচ্ছ ছবি রইল আপনাদের জন্য।

  • সৃজিত-মিথিলার ছবি

    Bengali Cinema6, Dec 2019, 10:04 AM IST

    জল্পনা শেষ, আজই গাটছড়া বাঁধতে চলেছেন সৃজিত

    অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সব জল্পনার অবসান ঘটিয়ে আজ সন্ধ্যাতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। দক্ষিণ কলকাতার একটি ফ্ল্যাটে রেজিস্ট্রি করে বিয়ে সারতে চলেছেন সৃজিত। অবশেষে ব্যাচেলরদের লিস্ট থেকে তার নাম মুছতে চলেছে আর কিছুক্ষণের মধ্যেই।

  • ঋদ্ধিমা গৌরবের ছবি

    Bengali Cinema3, Dec 2019, 11:08 AM IST

    রহস্যদেশ মিশরে অন্তরঙ্গতায় ধরা দিলেন টলি দম্পতি, রইল তাদের ঘনিষ্ঠ মুহূর্তের একগুচ্ছ ছবি

    মিশর মানেই এক অদ্ভুত রহস্য। একদিকে বালির শহর আর তার পিছনেই সারি সারি গম্বুজের মতো পিরামিডের ঢল। এই বালিয়াড়ির মাঝখানেই লাল ফ্রক পরে বরের সঙ্গে  অন্তরঙ্গতায় ধরা দিলেন ঋদ্ধিমা। মাটির  নীচে হাজার হাজার বছর ধরে ঘুমিয়ে থাকা ফারাওদের রাজত্বে এবার সামিল হয়েছে। গৌরব চক্রবর্তী, এবং ঋদ্ধিমা ঘোষ। সালটা ২০১১। 'রংমিলান্তি' সিনেমা থেকে প্রেমের শুরু হয়েছিল ঋদ্ধিমা-গৌরবের। সম্প্রতি সেই সম্পর্কের ৯ বছর পূর্ণ হল। আর তারই  গ্র্যান্ড সেলিব্রশনে মাতলেন টলিউডের রোম্যান্টিক কাপল গৌরব-ঋদ্ধিমা। ফারাওদের রাজত্বে নিজেদের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একঝলকে দেখে নিন তাদের ছবিগুলি।

  • শুভশ্রীর ছবি

    Bengali Cinema3, Dec 2019, 10:27 AM IST

    জুনের বিয়েতে কার সঙ্গে ফাটিয়ে নাচলেন শুভশ্রী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

    রাজের বদলে টলি অভিনেতা যীশুর সঙ্গে ফাটিয়ে নাচলেন শুভশ্রী।মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই নাচের ভিডিও। কালো রঙের ব্লেজারে ডান্সফ্লোরে রীতিমতো আগুন ঝরালেন যীশু। সেই নাচের তালে পা মেলালেন আবিরও।
     

  • প্রসেনজিৎ এবং জয়ার ছবি

    Bengali Cinema2, Dec 2019, 1:53 PM IST

    প্রেমিকা জয়ার ডাক প্রসেনজিৎকে, রবিবাসরীয় গল্পে মাতছে 'রবিবার'

    সম্প্রতি মুক্তি পেল পরিচালক অতনু ঘোষ পরিচালিত 'রবিবার'-এর ট্রেলার। বিষণ্ণতা কাটিয়ে আত্মপ্রকাশ করবে নয়া অনুভূতি। পরিচালকের ট্রিলজির শেষ ছবি এটি। ডিসেম্বর মাসেই প্রেক্ষাগৃহে আসতে চলেছে 'রবিবার'।
     

  • ইশা, সোহিনির ছবি

    Bengali Cinema29, Nov 2019, 4:11 PM IST

    পর্দায় আসতে চলেছে ব্যোমকেশ, চিনে নিন নতুন সত্যবতীকে

    ইইচই-এর পর  আড্ডাটাইমসের হাত ধরে ওয়েব সিরিজ ব্যোমকেশ আবার আসতে চলেছে। ব্যোমকেশের সত্যবতীর ভূমিকায় দেখা যাবে ইশা সাহাকে। ব্যোমকেশের চরিত্রে দেখা যাবে গৌরব চট্টোপাধ্যায়কে। জনপ্রিয়তার নিরিখে এখন সমস্ত গোয়েন্দাদের টক্কর দিচ্ছে ব্যোমকেশ।
     

  • সৃজিত পরমব্রত অনির্বাণ

    Bengali Cinema29, Nov 2019, 1:12 PM IST

    টলিউড জুড়ে বিয়ের মরশুম, নতুন বছরে গাটছড়া বাঁধতে চলেছেন কারা

    টলিপাড়ার বিয়ের তালিকাটা বেশ দীর্ঘ। একের পর এক বিয়ের খবরে মাতোয়ারা গোটা টলি ইন্ডাস্ট্রি।  টলিমহলের অন্দরে কান পাতলেই একাধিক বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। গতবছরও একাধিক বিয়ের সাক্ষী ছিল টলি ইন্ডাস্ট্রি। আগের বছরের মতো নতুন বছরেও বিয়ের জল্পনাতে তোলপাড় হয়েছে টলিমহল। আগের বছর বিয়ের তালিকাতে অভিনেত্রীরাই ছিলেন বেশি। কিন্তু এই বছরের চিত্রটা পুরো উল্টো।  নায়ক, নায়িকা পরিচালক- কে নেই সেই তালিকায়। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসতে চলেছে খুব শীঘ্রই। একঝলকে দেখে নিন দীর্ঘ তালিকাটি।

  • মোনালিসার ছবি

    Bengali Cinema29, Nov 2019, 11:32 AM IST

    সুইমিং পুলে বিকিনিতে ঝড় তুললেন ঝুমা বৌদি, দেখুন সেই হটকে ছবি

    একটানা কাজের পর একান্তে সময় কাটাচ্ছেন মোনালিসা।  সুইমিং পুলের ধারে কালো বিকিনিতে পোজ দিয়েছেন অভিনেত্রী। লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। আপাতত ভোজপুরি ছবির শ্যুটিং নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী

  • পরমব্রতর ছবি

    Bengali Cinema29, Nov 2019, 9:03 AM IST

    বিয়ের পিঁড়িতে পরমব্রত, কিন্তু পাত্রী কে

    বাঙালির হার্টথ্রব পরমব্রত বন্দ্যোপাধ্যায় এবার গাটছড়া বাঁধতে চলেছেন। ২০২০ সালের মধ্যেই তিনি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। দীর্ঘদিনের বান্ধবী ইকার সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন পরমব্রত। সাগরদ্বীপের যকের ধন ছবিতেও কোয়েলর বিপরীতে তাকে দেখা যাবে।

  • দেবের ছবি

    Bengali Cinema27, Nov 2019, 10:33 AM IST

    প্রস্তুতি শুরু, ক্রিকেট-বক্সিংয়ের পর এবার ফুটবলের পালা

    ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। সদ্যই শেষ হয়েছে 'টনিক' এর শ্যুটিং। এর আগে স্পোর্টস ছবির তালিকা রয়েছে দেবের ঝুলিতে। জানুয়ারি মাস থেকেই আগামী ছবির শ্যুটিং শুরু হবে।

  • রাইমার ছবি

    Bengali Cinema26, Nov 2019, 10:38 AM IST

    বাংলা ছেড়ে এবার দক্ষিণে, উন্মুক্ত বক্ষে নজর কাড়লেন বঙ্গতনয়া রাইমা

    এবার বলি, টলি ছেড়ে দক্ষিণে পাড়ি দিয়েছেন অভিনেত্রী রাইমা সেন। অগ্নি সিরাগুগাল ছবি দিয়ে দক্ষিণে অভিষেক হল অভিনেত্রীর। খোলা পোশাকে দীপ্ত চাহনিতে পোস্টারে নজর কেড়েছেন রাইমা। জনপ্রিয় তামিল অভিনেতা অরুণ বিজয়ের বিপরীতে অভিনয় করছেন তিনি।