Tollywoodnews  

(Search results - 99)
  • <p>দেব ও রুক্মিনী জুটি এক কথায় বলতে গেলে সিনে দুনিয়ার সকলের খুব প্রিয়। প্রতিবছরই রুক্মিনী দেবের জন্মদিনে বিশেষ সারপ্রাইজের ব্যবস্থা করে থাকেন।&nbsp;</p>

    Bengali CinemaMar 17, 2021, 11:14 AM IST

    'কী বাজে ছবিটা', প্রকাশ্যে অপমান রুক্মিণীকে, দেবের স্পর্ধা দেখে সটান 'BLOCK' করার হুমকি নায়িকার

    সোশ্যাল মিডিয়ায় ঝামেলায় জড়ালেন দেব-রুক্মিণী। রুক্মিণীর ছবিতে প্রকাশ্যেই বাজে বলে কমেন্ট করেন দেব। দেবের ছবিতে ব্লক লিখে রাগের ইমোজি দিয়ে দেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ছবিকে কেন্দ্র করে তর্জা শুরু হয়েছে দেব-রুক্মিণীর।

  • undefined

    Bengali CinemaJan 21, 2021, 10:40 AM IST

    লাল সুইম-স্যুটে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, ভেজা শরীরে সুইমিংপুলে আগুন ঝরাচ্ছেন 'চিনি'র মা

    অপরাজিতা আঢ্য থুড়ি অপা দির হটনেসে কাঁপছে গোটা টলিপাড়া। নতুন করে তার অভিনয় দক্ষতা নিয়ে বলার আর কিছু নেই। এবার অভিনয়ে নয়, সাহসী ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালিয়েছেন অপরাজিতা। রোগা হওয়ার জন্য অনেক কসরত করেছেন, এরপর সাহসী হবেন তেমনটা আবার হয় নাকি। ভেজা শরীরে সুইমিংপুলে জলকেলিতে মত্ত অপরাজিতাকে দেখে ঘুম উড়েছে সাইবারবাসী।
     

  • undefined

    Bengali CinemaNov 24, 2020, 12:26 PM IST

    একে অপরকে জড়িয়ে ধরে ফ্রেমবন্দি, লেকের মাঝে অন্তরঙ্গতায় মজে টলি দম্পতি

    একেই বলে বন্দিদশা থেকে মুক্তি। একটানা লকডাউনে সকলেই নাজেহাল। নিউ নর্মালে ফিরতেই ঘরবন্দি দশা থেকে মুক্তি পেতে সকলেই নিভৃতে সময় কাটাতে বেরিয়ে পড়ছেন। সেই তালিকায় রয়েছেন টলিপাড়ার লাভবারডস গৌরব-ঋদ্ধিমা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নৈনিতাল ডায়রিজ শেয়ার করেছেন টলিউডের রোম্যান্টিক কাপল গৌরব-ঋদ্ধিমা। নৈনিতালের প্রাকৃতিক সৌন্দর্যে নিজেদের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রইল অ্যালবাম।

  • <p>তারকারাও বাড়িতে, বন্ধ বিনোদন জগতের ঝাঁপ। শ্যুটিং পাড়াতেও নেই ব্যস্ততা।&nbsp;</p>

    Bengali CinemaNov 18, 2020, 12:15 PM IST

    রিল-রিয়েলের গ্যারাকলে ফাঁসলেন সাংসদ অভিনেতা দেব, কী উপায় বাতলালেন রুক্মিনী


    ফের পথচলা শুরু হল  'গোলন্দাজ'-এর। পুরো বাঙালিবাবুর সাজে আরামকেদারায় বসে রয়েছেন অভিনেতা দেব। কিংবদন্তী ফুটবলার নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় অভিনয় করছেন দেব। প্রেমিকা রুক্মিনী মৈত্রও কমেন্ট সেকশনে নিজের অভিব্যক্তি প্রকাশ করেছেন।

  • undefined

    Bengali CinemaSep 9, 2020, 3:16 PM IST

    হলুদে বোল্ড নুসরত, স্টানিং লুকে সোশ্যাল মিডিয়ায় চমক বং-ডিভার, মুহূর্তে ভাইরাল ভিডিও

    আনলকে নয়া ছন্দে নুসরত জাহান। আবারও ধীরে ধীরে বিনোদন জগতে ফেরার পালা। গত একমাসে অনেকখানি স্বাভাবিক টলিউডের পরিস্থিতি। চেনা ছবি উঠে এসেছে সিনে দুনিয়া থেকে। এখন অপেক্ষা কেবলই প্রেক্ষাগৃহ খোলার।

  • জয়জিতের ছবি

    Bengali CinemaApr 7, 2020, 1:52 PM IST

    'পাড়ায় গিয়ে ফেলে পেটাব', সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে 'চাপকানো'র শাসানি যুবকের

    প্রধানমন্ত্রীর মোমবাতির নিদানের পরের দিন  একটি পোস্ট করেছিলেন টলি অভিনেতা জয়জিৎ ব্যানার্জি।  আর তাতেই সমস্যার সূত্রপাত। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই অভিনেতাকে মারার হুমকি দিয়েছেন ওই ব্যক্তি। নিজের সুরক্ষার জন্য ইতিমধ্যেই হরিদেবপুর থানা, লালবাজার সাইবার সেলে তিনি অভিযোগ দায়ের করেছেন।

  • ভিসা বাতিল হওয়ার খবর শোনার পর থেকে ভেঙে পড়েছেন মিথিলা। কবে আবার তাদের দেখা হবে সেই সিদ্ধান্ত করোনাই নিতে পারে বলে জানিয়েছেন অভিনেত্রী।

    Bengali CinemaApr 7, 2020, 12:33 PM IST

    রূপকথার গল্প এবার প্রকাশ্যে, লকডাউনে ভাইরাল সৃজিত-মিথিলার বিবাহ-ডায়েরি

    পালকিতে চেপে প্রাসাদের সামনে হাজির রাজকন্যা। চৈত্রের প্রখর রৌদ্রে বসন্তের স্মৃতিচারণ করছেন পদ্মাপাড়ের সুন্দরী মিথিলা। টুইটারে নিজেদের বিবাহ-ডায়েরির ছবি শেয়ার করলেন অভিনেত্রী। স্বল্প দৈর্ঘ্যের বিয়ের ভিডিও প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে দর্শকদের।

  • সাদা কালো ছবিতেও নজর কাড়লেন রাইমা। মুখের আদল বেশ খানিকটা সুচিত্রা সেনের মত, ছবি শেয়ার করাতেও সেই কথাই উঠে এসেছিল নেটিজেনজের মুখে।

    Bengali CinemaMar 16, 2020, 4:05 PM IST

    শরীরে নেই এক টুকরো সুতো, নগ্ন সৌন্দর্যে বাজিমাত রাইমার

    সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী রাইমা। খোলা পোশাকে উদ্দাম শরীরী খেলায় মত্ত হয়েছেন অভিনেত্রী। শরীরী আবেদনে ভক্তদের  ইতিমধ্যেই ঘুম উড়েছে। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী।

  • সম্প্রতি এই জুটি শর্বরী দত্তের কালেকশন থেকে বেশকিছু শপিং-ও করেছেন।

    Bengali CinemaMar 13, 2020, 2:02 PM IST

    করোনার থাবা পড়েছে পরিচালক সৃজিতের জীবনে, কী প্রতিক্রিয়া মিথিলার

    করোনা ভাইরাস নিয়ে আতঙ্কের মধ্যে রয়েছে গোটা বিশ্বব্যাপী। আতঙ্কের অপর নামই করো ভাইরাস। প্রত্যেকেই রীতিমতো ভয়ে ভীত হয়ে রয়েছেন। ভারতে করোনার আগমন যেন সেই ভয়কে আরও অনেকগুণ বাড়িয়ে তুলেছে। প্রত্যেকেই এই করোনা নিয়ে সচেতনতা অবলম্বন করছেন। করোনা আতঙ্ক গ্রাস করেছে টলিউডকেও।  তবে শুধু টলিউড নয়, বলিউডেও এর প্রকোপ পরেছে। আর এবার করোনার থাবা পড়েছে পরিচালক সৃজিত মুখার্জির জীবনে। যার জেরে জেরবার পরিচালক।
     

  • बहरहाल, मोनालिसा अब टीवी सीरीयल्स में काम कर रही हैं। अब वो भोजपुरी सिनेमा से दूर हैं। नेम और फेम एक्ट्रेस को बिग बॉस से मिला था। इसके अलावा वो नच बलिए में भी नजर आ चुकी हैं।

    Bengali CinemaMar 6, 2020, 3:14 PM IST

    ডান্স ফ্লোরে আগুন ধরালেন ঝুমা বৌদি, উষ্ণ আবেদনময়ীর নাচ ভাইরাল নেটদুনিয়ায়

     ইনস্টাগ্রামে নিজের ভিডিও পোস্ট করে নেটদুনিয়া কাঁপাচ্ছেন ঝুমা । নাচটি মূলত রিহার্সালের সময় তোলা। উষ্ণ আবেদন পূর্ণ নাচের ভিডিও দেখার জন্য উপচে পড়ছে ভিড়। ঠাকুরপো-দের হৃদয়ে ঝড় তুলতে একাই একশো  ঝুমা বৌদি।

  • পায়েল সরকার

    Bengali CinemaFeb 29, 2020, 3:18 PM IST

    নতুন বউ-এর সাজে পায়েল, প্রকাশ্যে এল গোপন বিয়ের ছবি

    টলিউড অভিনেত্রী পায়েল সরকার  ইতিমধ্যেই টলি পাড়ার প্রতিষ্ঠিত একটি নাম।  'আই লাভ ইউ' ছবি দিয়ে দেবের বিপরীতে  টলিউডে নজর কেড়েছিলেন পায়েল। ছবির সেই শান্ত স্বভাবের মেয়েটি আজ যেন পুরো বিপরীত। চুপিসাড়ে বিয়ে সারলেন পায়েল। টলিপাড়ার অন্দরে কান পাতলেই তেমনই গুঞ্জন শোনা যাচ্ছে। তব্যে সত্যিকারের গাটছড়া বাঁধলেন নাকি কোনও সিনেমার প্রমোশন এই নিয়েই প্রশ্ন উঠছে। প্রকাশ্যে এসেছে পায়েলের বিয়ের একগুচ্ছ ছবি। 

  • দেবের ছবি

    Bengali CinemaFeb 26, 2020, 9:50 AM IST

    গোটা ফুটবল টিম নিয়ে প্রকাশ্যে দেব, স্বাধীনতা দিবসের প্রাক্কালেই প্রেক্ষাগৃহে 'গোলন্দাজ'

    একদিকে পায়ে রক্তে ভেজা ব্যান্ডেজ, খালি পায়ে নিজের লক্ষ্যে স্থির দেব। নয়া পোস্টারে নিজেকে এইভাবেই মেলে ধরেছেন অভিনেতা। চলতি বছরের আগস্ট মাসেই আসতে চলেছে 'গোলন্দাজ'। ছবির পোস্টারে দেখা মিলেছে কাহিনীকার দুলাল দে, ইন্দ্রাশীস এবং জয় ভট্টাচার্যের।

  • সেই ছবি দেখেই ঠাকুরপো-রা হৈচৈ ফেলে দিচ্ছে নেটদুনিয়ায়।

    Bengali CinemaFeb 25, 2020, 11:33 AM IST

    শরীর চুঁইয়ে বেয়ে পড়ছে জল, উষ্ণ আবেদনময়ীর এই নাচ ভাইরাল নেটদুনিয়ায়

    সম্প্রতি প্রকাশ্যে এসেছে ঝুমা বৌদির উষ্ণ আবেদন পূর্ণ নাচের ভিডিও। সুইমিং পুলের মধ্যে জনপ্রিয় হিন্দি গান 'দিলবর'-এ মজেছেন ঝুমা বৌদি। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ভিডিও পোস্ট করে নেটদুনিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে তার নাচ দেখার জন্য উপচে পড়ছে ভিড়।

  • মিথিলা তাহসানের ছবি

    Bengali CinemaFeb 24, 2020, 5:40 PM IST

    মিথিলার বিয়ের মাস দুয়েক পেরোতেই গাটছড়া বাঁধতে চলেছেন প্রাক্তন স্বামী তাহসান

    মিথিলার বিয়ের দুমাস কাটতে না কাটতেই নতুন করে গাটছড়া বাঁধতে চলেছেন তাহসান। তবে কি মিথিলাকে ভুলতেই নতুন জীবনসঙ্গী খুঁজছেন তাহসান। কার সঙ্গে  নতুন জীবন শুরু করতে চলেছেন সেই নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। নিউজ অ্যাঙ্কারের সঙ্গেই তাহসানের নতুন সম্পর্ক হয়েছে।

  • मोनालिसा ने फोटो शेयर करने के साथ ही कैप्शन लिखा, 'मधुलिका मीट मी टू नाइट।' मोनालिसा की फोटो को फैंस काफी पसंद कर रहे हैं और एक्ट्रेस की जमकर तारीफ कर रहे हैं।

    Bengali CinemaFeb 23, 2020, 1:02 PM IST

    কালো মনোকিনিতে সুইমিং পুলে এ কি করছেন ঝুমা বৌদি, ছবি পোস্টেই উত্তাল নেটদুনিয়া

    ইন্টারনেট সেনসেশন মানেই ঝুমা বৌদি। শরীরী হিল্লোলে , চোখের ইশারায় দেওরদের রাতের ঘুম ওড়াতে ঝুমা বৌদি একদম পারফেক্ট। বৌদি আসা মানেই দেওরদের মধ্যে শুরু হয় একরাশ  টানটান উত্তেজনা। লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। । হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো'র ঝুমা বৌদিকে চেনে না এমন দেওরের সংখ্যা প্রায় হাতে গোনা। সুইমিং পুলের ধারে বসে শরীরী হিল্লোলে মেতেছেন মোনালিসা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ঝুমা বৌদি থুড়ি অন্তরা বিশ্বাসের উষ্ণ আবেদন পূর্ণ একগুচ্ছ ছবি।