Travel Tips  

(Search results - 5)
  • undefined

    Life Style12, Aug 2019, 9:18 PM

    সমুদ্রপ্রেমীরা যান গোপালপুর! অল্প সময়ে উপভোগ করুন নির্জন সমুদ্র সৈকত

    ব্যস্ততার যুগে বেড়ানোর সময় পাওয়া বড় কঠিন। আর বাঙালির ছোট ছুটিতে বেড়ানোর জায়গা মানে সেই দিঘা, পুরী, দার্জিলিং। কিন্তু একটু চোখ কান খোলা রাখলেই কাঠে পিঠেই পেয়ে যাবেন বেশ কিছু নির্জন গন্তব্য। এমনই একটি জায়গা হল গোপালপুর। আপনি যদি সমুদ্রপ্রেমী হয়ে থাকেন তাহলে গোপালপুরের শান্ত সমুদ্র ভাল লাগবে আপনার। 

  • undefined

    Life Style29, Jul 2019, 12:49 PM

    বাড়িতে আদরের পোষ্য! বেড়াতে যাওয়ার আগে মাথায় রাখুন এই ৭টি বিষয়

    অফিসের বসের চোখ রাঙানি হোক বা ভিড় বাসে ধাক্কাধাক্কি, বাড়ি ফিরে পোষ্যর মুখটা একবার দেখতে পেলেই মন ভাল হয়ে যায়। যাঁরা পশুপ্রেমী হন তাঁরা জানেন এক মুহূর্ত পোষ্য় চোখের আড়াল হলে কেমন লাগে। বিশেষ করে বেড়াতে গেলে এঁদের সমস্যা পড়তে হয়। বাড়িতে প্রিয় পোষ্য থাকলে তাকে কোথায় রাখা যায় ইত্যাদি ভেবে ভ্রমণের পরিকল্পনাই শেষে  বাতিল করতে হয়। 
     

  • Murugama lake

    Life Style16, Jul 2019, 12:23 PM

    সকালে পাখির ডাক, রাতে ছৌ-নাচ! মায়ায় ভরা মুরুগুমা ড্যাম থেকে বেড়িয়ে আসুন

    দেশ বেড়িয়ে দেখার আগে একবার নিজের রাজ্যটাকে ভালো করে চিনে নিন। বেশ কিছু জায়গা রয়েছে যা এখনও পর্যটকদের কাছে সে ভাবে জনপ্রিয় হয়ে ওঠেনি। এমন নিরিবিলি এলাকা থেকে বেড়িয়ে আসুন। এমনই একটি জায়গা হল মুরুগুমা লেক। অযোধ্যা পাহাড়ে যাঁরা বেড়াতে যান, তাঁরাও চাইলে দেখে আসতেন পারেন মুরুগুমা লেকের সৌন্দর্য। 

  • undefined

    Life Style18, Jun 2019, 1:27 PM

    বয়স্ক মা-বাবাকে নিয়ে বেড়াতে যাচ্ছেন! তাঁদের স্বাস্থ্যের জন্য ৯টি বিষয় মাথায় রাখুন

    আর বাঙালির বেড়ানো মানে পরিবার নিয়ে ছুটি কাটাতে যাওয়া। প্রায় দু মাস আগে থেকে প্রস্তুতি শুরু হয়ে যায়। কিন্তু পরিবারকে নিয়ে বে‌ড়াতে যাওয়া মানে বাড়ির বয়স্ক সদস্যের বিষয়ে অতিরিক্ত সচেতন থাকা। 

  • undefined

    Life Style7, Jun 2019, 7:55 PM

    বর্ষায় কম খরচে বেড়িয়ে আসুন লাল কাঁকড়ার দেশ থেকে

    বর্ষা মানেই প্যাচপ্য়াচে কাদা। তাই উইকেন্ডে ছুটি কাটানোর প্ল্যান করেও তা বাতিল করতে হয়। পাহাড়ে এই সময়ে বেড়াতে যাওয়া বেশ বিপজ্জনক। অনেক সময়ে অধিকাংশ রাস্তাই সেখানে বন্ধ থাকে। কিন্তু জানেন কি বর্ষার সময়ে বেড়ানোর আদর্শ জায়গা হল তাজপুর। বর্ষা থাকতে থাকতেই তাই ঘুরে আসুন তাজপুর থেকে।