Vacancies  

(Search results - 24)
  • undefined

    Life StyleMar 20, 2021, 9:51 AM IST

    মাধ্যমিক পাশ করলেই মিলবে ভারতীয় রেলে চাকরি, বিপুল শূন্যপদে কর্মী নিয়োগ, জানুন আবেদনের পদ্ধতি

    প্রায় ২ লক্ষ ৮০ হাজার শূন্যপদে কমী নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে  ভারতীয় রেল। অনলাইনে আবেদনপত্র গ্রহণ শুরু হয়েছে ১৭ই মার্চ ২০২১ থেকে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৬ই এপ্রিল ২০২১। প্রার্থীদের ন্যূনতম বয়স ১৫ বছর থেকে ২৪ বছরের মধ্যে  হতে হবে।

  • <p>বাংলা-বিধানসভা-নির্বাচন-২১-হলদিয়া-কর্মসংস্থান</p>
    Video Icon

    West Bengal ElectionsMar 15, 2021, 8:47 AM IST

    চাকরি নেই- আর্তনাদ হলদিয়ার যুব সমাজের, পেট চালাতে কেউ বিক্রি করছেন লটারির টিকিট

    হলদিয়া শিল্পাঞ্চলে বাড়ছে বেকারত্বের সংখ্যা। একটি সামান্য কাজের প্রতীক্ষায় হাহাকার করছে মানুষ। সবচেয়ে বেশি করে সমস্যায় পড়েছে যুব সমাজ । এঁদের অভিযোগ নেতাদের দুর্নীতিত কাজের সুযোগ কমাচ্ছে। 
     

  • इस सिस्टम के तहत चेक जारी करने वाले को एसएमएस, इंटरनेट बैंकिंग, एटीएम या मोबाइल बैंकिंग के जरिए इलेक्ट्रॉनिकली चेक की डेट, बेनेफिशियरी का नाम, अकाउंट नंबर, कुल अमाउंट और दूसरी जरूरी जानकारी बैंक को देनी होगी। इस सिस्टम में चेक से पेमेंट पूरी तरह सुरक्षित होगा। वहीं, उसका क्लियरेंस भी जल्दी होगा। (फाइल फोटो)

    Life StyleJan 25, 2021, 6:15 PM IST

    মাধ্যমিক পাশ করলেই মিলবে রিজার্ভ ব্যাঙ্কে চাকরি, বেতন মাসিক ২৩ হাজারেরও বেশি

    দশম শ্রেণি পাশ করলেই রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার চাকরি। এই পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৫ বছর হতে হবে । প্রতি মাসে ১০,৯৪০ টাকা থেকে ২৩,৭০০ টাকা বেতন পাবেন। রিজার্ভ ব্যাঙ্কে সিকিওরিটি গার্ডের জন্য চাকরির পরীক্ষা দিতে হবে।
     

  • <p>West bengal police</p>

    Life StyleJan 20, 2021, 10:54 AM IST

    অষ্টম শ্রেণী পাশ করলেই মিলবে রাজ্য পুলিশের চাকরি, হাতে সময় মাত্র ৫ দিন

    ন্যূনতম অষ্টম শ্রেণি পাশ করলেই রাজ্য পুলিশের চাকরি। চলতি মাসের ২৫ জানুয়ারির মধ্য এই শূন্যপদে আবেদন করতে পারবেন।  এই পদে আবেদনের জন্য প্রার্থীর সর্বোচ্চ বয়স ৪০ বছর হতে হবে। রাজ্য পুলিশের এই পদের জন্য প্রতি মাসে ১১ হাজার ৫০০ টাকা বেতন পাবেন।

  • एलआईसी (LIC) के इस प्लान को 13 साल से लेकर 50 साल तक का कोई व्यक्ति ले सकता है। इस प्लान में हर पांचवें साल में यानी 5वें साल, 10वें साल, 15वें साल, 20वें साल पर 15-20 फीसदी मनी बैक मिलता है। लेकिन यह तभी मिलता है, जब प्रीमियम का कम से कम 10 फीसदी जमा हो जाए। (फाइल फोटो)

    Life StyleDec 23, 2020, 2:23 PM IST

    বর্ষশেষে চাকরির বড় সুযোগ, পরীক্ষা ছাড়াই একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ LIC-র

    বর্ষশেষে চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। এলআইসিতে চাকরির বড় সুযোগ। একাধিক শূন্যপদে রয়েছে নিয়োগ করতে চলেছে এলআইসি। আবেদনের শেষ তারিখ আগামী ৩১শে ডিসেম্বর।

  • undefined

    Life StyleDec 16, 2020, 9:47 AM IST

    ১ লক্ষেরও বেশি শূন্যপদে চাকরি ভারতীয় রেলে, হাতে সময় মাত্র তিন দিন

    প্রায় ১.৪ লাখ শূন্যপদে কমী নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে  ভারতীয় রেল।  ২১ টি রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডের মাধ্যমে তিন দফায় নিয়োগ পরীক্ষা চলবে। আগামী ১৫ ডিসেম্বর  থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত প্রথম দফার পরীক্ষা চলবে। তিন দফায়  মোট ২.৪৪ কোটি প্রার্থী পরীক্ষায় বসতে চলেছেন।

  • <p>চাকরিপ্রার্থীর বয়স ৩০ বছরের কম হত হবে।&nbsp;</p>

    Life StyleDec 10, 2020, 10:37 AM IST

    উচ্চমাধ্যমিক পাশ করলেই মিলবে রাজ্য সরকারের চাকরি, কীভাবে আবেদন করবেন

      খুব শীঘ্রই রাজ্য সরকারের কৃষি বিভাগে নিয়োগ শুরু হবে। কৃষি প্রযুক্তি পদে প্রায় ১২০০ আসন ফাঁকা রয়েছে।  কমপক্ষে উচ্চমাধ্যমিক পাশ হতে হবে। মাসিক বেতন ৫,৪০০ টাকা থেকে ২৫,২০০ টাকা হবে।

  • cognizent

    Life StyleDec 9, 2020, 5:12 PM IST

    সুবর্ণ সুযোগ, ২৩০০০ পদে নিয়োগের সম্ভবনা কগনিজেন্টে, কলেজ থেকেই মিলতে পারে এবার চাকরি

    চাকরি নিয়ে সুখবর শোনালো কগনিজেন্ট। ২৩০০০ শূন্যপদ কগনিজেন্টে। ২০২১ সালেই একাধিক পদে নিয়োগ হবে সেখানে। কলেজ থেকেই মিলতে পারে এবার চাকরি। 

     

  • <p>অফিসার পদে আবেদন করার জন্য নূন্যতম ২ বছর কোনও গ্রামীণ ব্যাঙ্কে অফিসার পদে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।</p>

    Life StyleNov 27, 2020, 11:02 AM IST

    একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ কলকাতায়, মাসিক বেতন ৩৫ হাজার

     স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া ম্যাসিওর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগামী মাসের ১০ ডিসেম্বরের মধ্যে আবেদন জানাতে পারবেন প্রার্থীরা।  এই পদের ক্ষেত্রে মাত্র ৬ টি শূন্যপদ রয়েছে। এই পদে আবেদন করার জন্য কমপক্ষে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

  • indian coast guard

    Life StyleNov 22, 2020, 1:03 PM IST

    Indian Coast Guard-এ কর্মী নিয়োগ, রয়েছে প্রচুর শূণ্যপদ

    ভারতীয় উপকূলরক্ষী বাহিনীতে বা Indian Coast Guard কর্মী নিয়োগের একটি বিশেষ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী ভারতীয় উপকূলরক্ষী বাহিনীতে রয়েছে মোট ৫০ টি শূণ্যপদ। বিভিন্ন পদে করা হবে কর্মী নিয়োগ। এই পদে আবেদনকরার জন্য আবেদনকারীর উচ্চতা, বয়সের সঙ্গে মানানসই ওজন এবং স্বাভাবিক শ্রবণশক্তি থাকতে হবে। আবেদনকারীর ন্যূনতম উচ্চতা হতে হবে অন্তত ১৫৭ সেমি বা ৫ ফুট ২ ইঞ্চি। বুকের ছাতি অন্তত ৫ সেমি ফোলানোর ক্ষমতা থাকতে হবে। ভারতীয় উপকূলরক্ষী বাহিনীতে আবেদনের জন্য প্রয়োজনীয় বিধি ও বিস্তারিত তথ্য জেনে নিন।

  • pnb

    Life StyleSep 21, 2020, 10:10 AM IST

    রয়েছে প্রচুর শূণ্যপদ, কর্মী নিয়োগ শুরু করছে PNB, অনলাইনেও করা যাবে আবেদন

    পাঞ্জাব ন্যাশলান ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (PNB), ২০২০ সালের কর্মী নিয়োগের বিশেষ বিজ্ঞপ্তি জারি করেছে। এই ব্যাঙ্কের বিভিন্ন পদে প্রায় ৫০০ বেশি কর্মী নিয়োগ করা হবে বলে জানা গিয়েছে। মোট ৫৩৫টি শূন্যপদ রয়েছে। অনলাইনে আবেদন জমা দেওয়াপ্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। www.pnbindia.in এই ওয়েবসাইটে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন। নির্দেশ অনুযায়ী  ১ জুলাই ২০২০-এর হিসেব অনুযায়ী আবেদনকরারী বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। পদ অনুসারে মাসিক বেতন ৩১ হাজার ৭০৫ টাকা থেকে শুরু হবে। জেনে নেওয়া যাক কোন কোন পদের জন্য চলছে পাঞ্জাব ন্যাশলান ব্যাঙ্ক অফ ইন্ডিয়া-এর কর্মী নিয়োগ পক্রিয়া।

  • <p>পিপিএফ-এ বিনিয়োগকারীরা বছরে সবথেকে বেশি দেড় লাখ টাকা পর্যন্ত জমা করতে পারবেন। এবং মাসে ১২ হাজার ৫০০ টাকা জমাতে পারবেন। এই স্কিমে ম্যাচিউরিটির সময় ১৫ বছর। তবে এর পরেও ৫-৫ বছর পর্যন্ত বাড়াতে পারেন এই স্কিমের মেয়াদ।</p>

    Life StyleSep 20, 2020, 3:36 PM IST

    ভারতীয় ডাক বিভাগে পাঁচ হাজারেরও বেশি শূন্যপদ, মাধ্যমিক পাশ হলেই করা যাবে আবেদন

    মহামারীর আবহে সুখবর দিতে প্রস্তুত ভারতীয় ডাক বিভাগ। ২০২০ সালের কর্মী নিয়োগের বিশেষ বিজ্ঞপ্তি জারি করেছে ভারতীয় ডাক বিভাগ। বিজ্ঞপ্তি অনুসারে জানা গিয়েছে ইন্ডিয়া পোস্ট গ্রামীণ ডাক সেবক পদে কর্মী নিয়োগ করা হবে। ওড়িশা এবং তামিলনাড়ু সার্কেলে হবে এই কর্মী নিয়োগ। জানা গিয়েছে মোট শূন্যপদ রয়েছে ৫,২২২টি। ভারতীয় ডাক বিভাগের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়েও আবেদন করতে পারবেন। অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে এপ্লাই অনলাইন অপশন পেয়ে যাবেন। indiapost.gov.in. এই ওয়াবসাইটে আবেদনের জন্য ক্লিক করুন।

  • <p>ലോക്ക്‌ഡൗൺ കാലയളവിൽ പലായനത്തിനിടെ മരിച്ച അന്യസംസ്ഥാന തൊഴിലാളികളുടെ എണ്ണം അറിയില്ലെന്ന് കേന്ദ്രസർക്കാർ ലോക്‌സഭയില്‍ അറിയിച്ചു.</p>

    India Sep 16, 2020, 7:56 PM IST

    তফশিলি জাতি আর উপতাজির কর্মসংস্থানে জোর, ৩টি রিপোর্ট পেশ সংসদীয় কমিটির

    বুধবার সংসদে তফশিলি জাতি ও উপজাতিদের জন্য সংরক্ষিত শূণ্যপদগুলি পুরণ করা আর্জি জানান হয়েছে। তফশিলি জাতি ও তফশিলি  উপজাতি জন্য গঠিত সংসদীয় কমিটি এই দাবি জানিয়েছে।  কমিটির তরফে আশা প্রকাশ করা  হয়েছে কোল ইন্ডিয়া লিমিটেড, প্রসার ভারতী এবং ভারত সঞ্চার নিগম তাদের শূন্যপদগুলি পুরণ করার জন্য এগিয়ে আসবে। কমিটির তরফ থেকে ভানু প্রতাপ সিং ভর্মা এদিন লোকসভায় কমিটির দ্বিতীয় তৃতীয় আর চতুর্থ রিপোর্ট পেশ করেন। 

  • undefined

    Life StyleSep 3, 2020, 12:40 PM IST

    ৩৫,২০৮ বিপুল শূন্যপদে কর্মী নিয়োগ ভারতীয় রেলে, জানুন আবেদনের পদ্ধতি

    ৩৫ হাজারেরও বেশি শূন্যপদে কমী নিয়োগ করছে  ভারতীয় রেল। অনলাইনে পরীক্ষার ভিত্তিতেই কর্মী নিয়োগ করা হবে। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে আবেদনের প্রক্রিয়া। এই চাকরিতে বেতন ছাড়াও পাওয়া যাবে বেশ কিছু বাড়তি সুবিধা।

  • <p><strong>পর্যটন, পরিবহন ও বিমান পরিষেবা সংক্রান্ত সরকারি স্থায়ী কমিটিগুলির বৈঠক ছিল সোমবার৷ পর্যটন সচিব যোগেন্দ্র ত্রিপাঠি সেখানে জানিয়েছেন, পর্যটন শিল্পে ভয়াবহ ভাবে বেকারত্ব দেখা দিয়েছে করোনা আবহে। এক্ষেত্রে ২ থেকে ৫.৫ কোটি মানুষ বেকার হয়েছেন।&nbsp;</strong></p>

    Life StyleAug 20, 2020, 12:08 PM IST

    সুবর্ণ সুযোগ, অষ্টম শ্রেণি পাশেই মিলবে সরকারি চাকরি, আবেদনের শেষ তারিখ ৩১ আগস্ট

    এবার অষ্টম শ্রেণী পাশেই মিলবে সরকারি চাকরি। কলকাতা পৌর নিগমের বেশ কিছু শূন্যপদেই কর্মী নিয়োগ করতে চলেছে পশ্চিমবঙ্গ সরকার। মিউনিসিপ্যাল কমিশনার-এর মাধ্যমে মোট ৮৫৮ টি  শূন্যপদে নিয়োগের আবেদন জানানো হয়েছে।  ফর্ম জমা দেওয়ার শেষ তারিখ ৩১ আগস্ট, ২০২০।