Valentine Day  

(Search results - 19)
  • হিংসা কবলিত দিল্লিতে ক্রমেই বাড়ছে মৃতের সংখ্যা

    India 28, Feb 2020, 7:56 PM

    ভালবাসার দিনে পরিণয় বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ,দিল্লির হিংসা ১২ দিনেই কেড়ে নিল স্বামীকে

    হিংসা কবলিত দিল্লিতে ক্রমেই বাড়ছে মৃতের সংখ্যা, এখনও পর্যন্ত হিংসার বলি ৪২ জন, তাঁদের মধ্যে রয়েছে ২২ বছরের আসফাক হোসেনও , মাত্র ১২ দিন আগে বিয়ে হয়েছিল আসফাকের।

  • শশী থারুর

    India 16, Feb 2020, 2:00 AM

    'লাভগুরু' শশী থারুরের টুইটে জমে গেল ভ্য়ালেন্টাইন-বিতর্ক

    শশী থারুর এদিন ভ্য়ালেন্টাইনস ডে-কে ঘিরে সঙ্ঘ পরিবারে নীতি পুলিশগিরিকে কটাক্ষ করে একটি টুইট করেন কংগ্রেস সাংসদ তাঁর  টুইটে পরামর্শ দেন, "যদি সঙ্ঘ পরিবারের কেউ এদিন বান্ধবীকে নিয়ে বেরোনোর কারণে আপনাকে হুমকি দেয়, তাহলে ওদের বলে দিন, আপনি ভারতের প্রাচীন ঐতিহ্য়ময় কামদেব দিবস পালন করছেন"

  • Bollywood14, Feb 2020, 10:51 PM

    জন্মেছিলেন ভালবাসা দিবসে, বিদায় নিয়েছিলেন ভালবাসা ভেঙে যাওয়ার অসহনীয় বেদনা নিয়ে

    জন্মেছিলেন ভালবাসা দিবসে। রূপালি পর্দায় তারকা হয়েছিলেন ১৪ বছর বয়সে। ডাক পেয়েছিলেন হলিউডের। স্বপ্নভঙ্গের বেদনা নিয়ে চলে যান ৩৬ বছর বয়সে।

     

  • 'আমার বিবাহিত স্ত্রীকে ফিরিয়ে দাও', প্রেমদিবসে প্ল্যাকার্ড হাতে ধরনা যুবকের

    Burdwan14, Feb 2020, 8:52 PM

    'আমার বিবাহিত স্ত্রীকে ফিরিয়ে দাও', প্রেমদিবসে প্ল্যাকার্ড হাতে ধরনা যুবকের


    জোর করে স্ত্রীকে নিয়ে চলে গিয়েছে শ্বশুর। প্রেমদিবসে শ্বশুরবাড়ির সামনে ধরনায় যুবক। হাতে পোস্টার ও ছবি। ঘটনায় চাঞ্চল্য ছড়াল বর্ধমান শহরে। 
     

  • কোজাগরী লক্ষ্মী পুজো উপলক্ষে শুভেচ্ছাবার্তা ঋতুপর্ণা সেনগুপ্তর

    Bengali Cinema14, Feb 2020, 5:01 PM

    'ভালবাসো এবং হাসিখুশি থাক', ভ্যালেন্টাইন্স ডে -তে শুভেচ্ছা পোস্ট ঋতুপর্ণার

    ভ্যালেন্টাইন্স ডে-তে মেতেছেন গোটা বিশ্ব। সকলকে ভ্যালেন্টাইন্স ডে-র শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা । লাল-সাদা পোশাকে ভালবাসা দিন উদযাপনের আনন্দে মেতে উঠেছেন অভিনেত্রী। আপাতত পার্সেল নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

  • বিবাহ-বর্হিভূত সম্পর্কে আপত্তি, প্রেমদিবসে স্বামীকে 'শ্বাসরোধ করে খুন' স্ত্রীর ও তার প্রেমিকের

    West Bengal14, Feb 2020, 4:15 PM

    বিবাহ-বর্হিভূত সম্পর্কে আপত্তি, প্রেমদিবসে স্বামীকে 'শ্বাসরোধ করে খুন' স্ত্রীর ও তার প্রেমিকের


    বিবাহ-বর্হিভূত সম্পর্কের  নির্মম পরিণতি। নিজের বাড়িতে খুন হয়ে গেলেন যুবক। স্ত্রী ও প্রেমিক তাঁর শ্বাসরোধ করেছে অভিযোগ। চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার চাপড়ায়।
     

  • সম্পর্কে বাধা পরিবার, প্রেম দিবসের  আগে আত্মহত্যার চেষ্টা যুগলের

    West Bengal14, Feb 2020, 3:32 PM

    সম্পর্কে বাধা পরিবার, প্রেম দিবসের আগে আত্মহত্যার চেষ্টা যুগলের

    চার বছরের ভালোবাসায় বাধা হয়ে দাঁড়াচ্ছিল পরিবার। মেয়ে নাবালিকা হওয়ায় আরও চাপ আসছিল যুবকের ওপর। পছন্দ মতো মেয়ের বিয়ে দিতে শুরু হয়েছিল পাত্র দেখা। তাই আর দেরি করেনি প্রেমিক যুগল। প্রেমের সম্পর্কে সিলমোহর দিয়েই ইতি টানতে চেয়েছিল জীবনে। প্রেম দিবসের আগে যার নেট ফল, বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা। দুজনেই আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন হাবড়া হাসপাতালে

  • Aamir Khan and Kareena

    Bollywood14, Feb 2020, 2:00 PM

    এ কী কান্ড, সইফ নয় প্রেম দিবসে করিনাকে শুভেচ্ছা আমিরের

    সইফের বদলে কিনা আমির, প্রেম দিবসে শুভেচ্ছা করিনাকে। করিনা কাপুর খানকে ভ্যালেন্টাইন্স ডে-র শুভেচ্ছা জানিয়েছেন আমির। যা প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় হৈচৈ শুরু হয়ে গেছে। 'থ্রি ইডিয়টস'-এর পর ফের একসঙ্গে দেখা যাবে আমির খান এবং করিনা কাপুর খানকে।

  • দীপঙ্কর ও দোলন

    Bengali Cinema14, Feb 2020, 1:30 PM

    'আমার কাছে প্রতিটি দিনই ভ্যালেন্টাইন্স ডে', প্রেম দিবসে বার্তা অভিনেতা দীপঙ্করের

    বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন্স ডে দীপঙ্কর-দোলনের। ভালবাসার কোনও বয়স হয় না, জানালেন দীপঙ্কর। দীপঙ্কর দোলনের শরীরেরই একটা অংশ, জানালেন দোলন। জীবনের সবচাইতে গুরুত্বপূর্ণ  মুহূর্তও শেয়ার করেছেন দোলন-দীপঙ্কর।
     

  • নুসরত

    Bengali Cinema14, Feb 2020, 12:06 PM

    ভ্যালেন্টাইন্স ডে স্পেশ্যাল নুসরত, লাল নয় বেগুনিতেই নজর কাড়লেন অভিনেত্রী

    আজ ভ্যালেন্টাইন ডে। এক সপ্তাহ ধরে চলছে ভালবাসার দিবস। আর এই ভালবাসার দিবসের আজ অন্তিম দিন। সারা বিশ্ব জুড়ে পালিত হচ্ছে এই দিবস। ভালবাসার এই দিন উদযাপনে মেতেছে বলি থেকে টলি।  নিজের মনের গোপন কথা জানানোর আজই হল সেই মোক্ষম দিন। ভ্যালেন্টাইনের এই বিশেষ দিনে শাড়ি ফ্যাশনে মোহময়ী হয়ে উঠেছে নুসরত। যে কোনও উৎসব অনুষ্ঠানে নিজেকে রাঙিয়ে তোলেন সাংসদ অভিনেত্রী নুসরত। আজও তার অন্যথা হল না। স্বামী নিখিলকে সঙ্গে নিয়ে ফোটোশ্যুটে নজর কেড়েছেন অভিনেত্রী। বদলে দিয়েছেন ভ্যালেন্টাইনের রংও। লাল রংই হল ভ্যালেন্টাইনের আসল রং। সেই প্রচলিত ধারণাকে বদলে দিয়ে লালের বদলে বেগুনিতেই মাত করেছেন অভিনেত্রী। ভ্যালেন্টাইন স্পেশ্যালে দেখে নিন নুসরতের নজরকাড়া ছবিগুলি।

  • অঙ্কুশের ছবি

    Bengali Cinema14, Feb 2020, 11:09 AM

    ভ্যালেন্টাইন স্পেশাল জন্মদিনে কী প্ল্যান অঙ্কুশের, জেনে নিন এখনই

    আজ ভ্যালেন্টাইন ডে। তার উপর আবার অঙ্কুশের জন্মদিন।  টলি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা জীবনের ৩০ টি বসন্ত পেরিয়ে  ৩১ শে পা দিলেন। বাতাসে যখন প্রেমের আবহ বইছে ঠিক তখন নিজেদের প্রেমের জল্পনাকেও খানিক উস্কে দিয়েছেন অভিনেতা। ইতিমধ্যেই জন্মদিনের পার্টি নিয়ে তুমুল ব্যস্ত রয়েছেন অভিনেতা। বান্ধবী ঐন্দ্রিলার সঙ্গে প্রথম পর্বের কেক কাটা থেকে কেক মাখামাখিও হয়ে গেছে। প্রেমদিবসে দেখে নিন অঙ্কুশের সেরা মুহূর্তের কিছু ছবি।

  • Life Style14, Feb 2020, 9:54 AM

    ভ্যালেন্টাইন্স ডে-র অন্দরে লুকিয়ে রয়েছে চরম যৌনতা, না জানলেই মিস

    এই ভ্যালেন্টাইনের একটি ইতিহাস রয়েছে। ধর্মীয় উৎসবের অন্দরেই চলত চরম যৌনখেলা। দুশো খ্রিস্টাব্দেও এমনই যৌনতৃপ্তিকে সামনে রেখেই ফসলের দেবী জুনোর পুজো হতো। দেবীর ইচ্ছায় লটারির মাধ্যমে তরুণরা তাদের তরুণী সঙ্গিনীকে পেতেন।

  • অঙ্কুশ ও ঐন্দ্রিলার সম্পর্কের কথা সর্বজনবিদিত। তাঁদের রসায়নের ভক্তের সংখ্যাও অনেক। কান পাতলে শোনা যায় খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে পারেন এই জুটি।

    Bengali Cinema14, Feb 2020, 8:42 AM

    প্রেমদিবসেই কি মিলবে চারহাত, জন্মদিনে অঙ্কুশের পোস্ট ঘিরে নয়া জল্পনা

    আজ ভ্যালেন্টাইন ডে, তার উপর আবার অঙ্কুশের জন্মদিন। সোশ্যাল মিডিয়াতেও জোর চর্চায় রয়েছেন এই কাপল। সম্প্রতি ইন্সটাগ্রামে আবারও একটি ছবি পোস্ট করেছেন অঙ্কুশ। নিজেদের বিয়ের কথা সরাসরি না বললেও ক্রমশ জল্পনা উস্কে দিচ্ছেন এই যুগল।

  • কাপলের ছবি

    Life Style13, Feb 2020, 2:18 PM

    চুমু তো খান, জানেন কি তাদেরও আছে নাম

    বাঙালির ভ্যালেন্টাইন শুরু হয় সরস্বতী পুজো দিয়ে আর শেষ হয় ভ্যালেন্টাইন ডে দিয়ে। সরস্বতী পুজোর দিন থেকেই শুরু হয়ে যায় ভ্যালেন্টাইন -এর আমেজ। আর ফেব্রুয়ারি মাস পড়তে না পড়তেই শহরজুড়ে প্রেমের মরশুম। কয়েকদিন আগে থেকেই শুরু হয়ে গেছে ভালবাসার দিন উৎযাপন। শহরে আকাশে, বাতাসে , চারিদিকে শুধু প্রেম প্রেম রব।  রোজ ডে, প্রপোজ ডে , চকোলেট ডে, টেডি ডে, প্রমিস ডে-র পর আজ হল কিস ডে  । আজ হল সেই বিশেষ দিন। ভালবাসার সেরা অভিব্যক্তি হল চুমু। যে চুমু ভালবাসা, স্নেহ, মমতা, ও উষ্ণতার চিহ্ন। কিন্তু আজকের দিনে শুধু চুমু খেলেই হল না। চুমুর আলাদা নাম, ভাষা, তার ব্যবহার রয়েছে ভিন্ন ভিন্ন। যা জানা সবার আগে জরুরি। আর এই চুমুর ভাষা যখন বদলে যায় তার প্রকাশের ধরণেও রদবদল ঘটে। আজকের এই বিশেষ দিনে রইল ভিন্ন স্বাদের চুমুর সন্ধান।

  • ভ্যালেন্টাইন্স ডে-তে পুজো করতে হবে বাবা-মাকে, নির্দেশিকা জারি শিক্ষাদপ্তরের

    India 10, Feb 2020, 2:16 PM

    ভ্যালেন্টাইন্স ডে-তে পুজো করতে হবে বাবা-মাকে, নির্দেশিকা জারি শিক্ষাদপ্তরের

    ভ্যালেন্টাইন্স ডে দেশের সংস্কৃতি বিরোধী। ১৪ ফ্রেরুয়ারি 'মাতরু পিতরু পুজন দিবস' পালিত হবে গুজরাতে। নির্দেশিকা জারি করল সে রাজ্যের শিক্ষাদপ্তর। প্রতিটি স্কুলের হবে অনুষ্ঠান।