Vicky Kaushal  

(Search results - 38)
  • undefined

    Bollywood2, Sep 2020, 4:48 PM

    ড্রাগের নেশায় আসক্ত 'রণবীর-ভিকি-অয়ন', রক্তের নমুনা সংগ্রহ করে মাদক পরীক্ষার দাবি কঙ্গনার

    আবারও বলিউডের একাংশকে টুইটে তোপ দাগলেন কঙ্গনা। রণবীর, ভিকি এরা  সকলেই নিষিদ্ধ মাদক কোকেইন-এর নেশায় আসক্ত। প্রত্যেকের রক্তের নমুনা সংগ্রহ করে মাদক পরীক্ষার দাবি তুললেন কঙ্গনা। বলিউডের ৯৯ শতাংশ অভিনেতাই মাদকের নেশায় আসক্ত।

  • <p>ড্রাগের নেশায় চুর দীপিকা, রণবীর, ভিকি, করণের হাউজ পার্টির ভিডিও ভাইরাল, চরম নিন্দায় ভরল নেটদুনিয়া</p>

    Bollywood24, Aug 2020, 11:15 AM

    ড্রাগের নেশায় চুর দীপিকা, রণবীর, ভিকি, করণের হাউজ পার্টির ভিডিও ভাইরাল, চরম নিন্দায় ভরল নেটদুনিয়া

    বলিউডের চাকচিক্কো বাইরে থেকে যেমন লাগে, ভিতর থেকে ততটাই ভিন্ন এই ইন্ডাস্ট্রি। এই কথা কারও জানতে বাকি নেই। নিজেদের 'ইমেজ' থেকে শুরু করে নিজেদের সুপরিচিতি বজায় রাখতে বলিউড সেলেব্রিটিদের রয়েছে আলাদা এক টিম। যারা তারকাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তাঁদের পাব্লিক অ্যাপিয়ারেন্সের দেখভাল করে। তবে মাঝে মধ্যে তারকাদের ভুল সিদ্ধান্তে তাঁদের নিজেদেরই ইমেজ নষ্ট হয়ে যায় নিমেষে। যা বছরখানেক আগে হয়েছি বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে। জড়িয়ে পড়েছিলেন কয়েকজনের স্ত্রী এবং প্রেমিকারাও। 

  • <p>খান সাম্রাজ্যের অধঃপতন, ঘুরে দাঁড়াতে অসফল শাহরুখ-আমির-সলমন</p>

    Bollywood11, Aug 2020, 7:18 PM

    খান সাম্রাজ্যের অধঃপতন, ঘুরে দাঁড়াতে অসফল শাহরুখ-আমির-সলমন

    নব্বই দশকে দাপিয়ে বেরিয়েছে খান সাম্রাজ্য। ২০১৮ সাল থেকে শুরু হল অধঃপতন। রাজকুমার রাও, ভিকি কৌশল, আয়ুষ্মান খুরানার ভিড়ে হারিয়ে যাচ্ছে খান-রা। মাটিতে মিশিয়ে গিয়েছে শাহরুখ-আমির-সলমনের জনপ্রিয়তা।

  • <p>একবার নয়, একাধিকবার স্লিপ প্যারালাইসিসে আক্রান্ত হয়েছেন ভিকি কৌশল। ঘুমের মধ্যে এই ঘটনাই ভূতের প্রতি ভয় আরও বাড়িয়ে দিয়েছে।</p>

    Bollywood22, Jul 2020, 7:21 PM

    মেশিনগুলোকে ফিরে পেতে চান ভিকি, পুরো ছবি করে ভাইরাল সিক্স প্যাক ভিকি

    লকডাউনে মাসের পর মাস বাড়িতে রয়েছেন সকলেই। তাই পার্ফেক্ট লুক থেকে শুরু করে সেলুনে গিয়ে রূপচর্চা, কোনও কিছুই সঠিকভাবে হয়ে ওঠেনি তারকাদের। একটা সময় একপ্রকার বাধ্য হলেই বাড়িতেই সেলুনের কাজ শুরু করেছিলেন সকলে।

  • undefined

    Bollywood17, Jun 2020, 10:00 AM

    'সুশান্তকে জানার সুযোগ পাইনি', সকলের শান্তি কামনায় প্রার্থণা ভিকির

    সুশান্তের মৃত্যু যেন এক কথায় আজও সকলের চোখে দুঃস্বপ্ন। বাস্তবে এমনই এক পদক্ষেপ তুলবেন অভিনেতা তা হয়তো কাছের মানুষেরাও বুঝতে পারেননি। টিনসেল  টাউনে এসে প্রতি মুহূর্তে লড়াই করে নিজের মাটিটা শক্ত করে ধরে রেখেছেন অনেকেই।

  • <p>দীপিকার স্বামীর চরিত্রে তাঁকে প্রায় ভেবেই ফেলেছিলেন সঞ্জয়। লুক টেস্টের দিনও ঠিক। বেঁকে বসলেন নায়িকা।</p>

    Bollywood9, Jun 2020, 12:44 PM

    ভিকির কলেজের প্রথম বছর, তখনও এই এক পোজেই ছবি তুলছেন কৌশল

    লকাডাউনে সব অভিনেতা-অভিনেত্রীই সময় কাটছে বাড়িতে। নেই কাজ। এখনও বলিউডের ছন্দে ফিরতে সময় লাগবে বেশ কিছুদিন। এমনই অবস্থায় সকল তারকাই নেট দুনিয়ায় একটু বেশি সচল।

  • <p>ചിത്രത്തിലെ വിക്കി കൗശലിന്റെ ലുക്ക് നേരത്തെ പുറത്തുവിട്ടത് തരംഗമായിരുന്നു. വിക്കി കൗശലിന്റെ മുഖത്തെ പാട് ആണ് ആരാധകരുടെ ശ്രദ്ധയിലേക്ക് ആദ്യം എത്തിയത്. വിക്കി കൗശലിന്റെ മുഖത്ത് മുന്നേയുള്ള പാട് കഥാപാത്രത്തിനായും സമര്‍ഥമായി ഉപയോഗിച്ചുവെന്നാണ് ആരാധകര്‍ പറഞ്ഞിരുന്നത്.</p>

    Bollywood8, Jun 2020, 9:58 PM

    দৃশ্যের শ্যুট চালকালীন গাল কেটে রক্ত, অভিনয় থামালেন না ভিকি কৌশল

    ভিকি কৌশলের অভিনয় দক্ষতা নিয়ে যত প্রশংসা করা যায় ততই কম। তিনি যে কতখানি দক্ষ অভিনেতা তা প্রমাণ পেল তাঁরই পোস্টে। অনুরাগ কাশ্যপের ছবি 'মনমরজিয়া' একটি দৃশ্য গাল থেকে রক্ত বেরোচ্ছে ভিকির। কাট না বলেই শ্যুটিং করে গেলেন অভিনেতা।

  • <p>'পদ্মাবত'-এ শাহিদের চরিত্রে থাকার কথা ভিকির, জনপ্রিয়তার অভাবে তাঁকে ছবি থেকে সরিয়ে দেন দীপিকা&nbsp;</p>

    Bollywood3, Jun 2020, 8:41 PM

    'পদ্মাবত'-এ শাহিদের চরিত্রে থাকার কথা ভিকির, জনপ্রিয়তার অভাবে তাঁকে ছবি থেকে সরিয়ে দেন দীপিকা

    পদ্মাবত ছবিটি বক্স অফিসে যতটা সফলতা পায় ততটাই বিতর্কে জড়িয়ে পড়েছিল মুক্তির আগে এবং মুক্তির পরেও। রাজপুতের রানি পদ্মিনীকে সিনেপর্দায় দেখেতে নারাজ ছিল রাজপুত পুরুষ এবং মহিলারা। ছবি মুক্তি নিয়ে নানা ভুয়ো খবর থড়িয়েছিল সেই সময়। দীপিকা এবং রণবীরের ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে ছবিতে। অর্থাৎ আলাউদ্দিন খিলজি এবং রানি পদ্মাবতীর একসঙ্গে কোনও দৃশ্যই মেনে নেবে না তারা। যদিও এমন কোনও দৃশ্য ছিল না বলেই জানা যায় পরে। ছবিটি নিয়ে বিতর্কের পাশাপাশি অন্যান্য তথ্যও প্রকাশ্যে এসেছিল। শাহিদ কাপুর নাকি পরিচালক সঞ্জয় লীলা বনশালীর প্রথম পছন্দ ছিলেন না।

  • তবে শুধু জোয়াই নন, ক্যাটের সঙ্গে খুনসুটিতে মজেছেন বলি তারকারাও।

    Bollywood3, Jun 2020, 10:16 AM

    অন্ধ প্রেম নয়, তবে বিয়েতে বিশ্বাস করেন ক্যাট, ভক্তের প্রশ্নে সাফ জানালেন নিজের মতামত

    ক্যাটরিনার সঙ্গে ভিকি কৌশলের সম্পর্কর জল্পনা এক বছর ধরে বিটাউনে ঘুরে বেড়ালেও, প্রকাশ্যে এই জুটি এখনও মুখ খোলেননি। তবে কি বিয়ে প্রসঙ্গ এড়িয়ে যেতে চান ক্যাটরিনা, না কি রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর বিয়ে থেকে মুখ ফিরিয়েছেন ক্যাট, ভক্তের প্রশ্নের উত্তরে এবা মনের কথা খুলে বললেন অভিনেত্রী...

  • <p>ক্যাটরিনার কারণে ভিকি-হারলিনের ব্রেক আপ, নেপথ্যে করণ জোহারের 'কফি উইথ করণ'<br />
&nbsp;</p>

    Bollywood16, May 2020, 9:31 PM

    ক্যাটরিনার কারণে ভিকি-হারলিনের ব্রেক আপ, নেপথ্যে করণ জোহারের 'কফি উইথ করণ'

    বলিউডের বহু চর্চিত জুটির মধ্যেই এখন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের নাম শীর্ষে। সিক্রেট রিলেশনশিপের বিষয় হার মানিয়েছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুরকেও। কফি উইথ করণের পর থেকেই শুরু হয়েছে তাঁদের প্রেমালাপ। করণের কাউচে বসে ক্যাটরিনা বলেছিলেন তাঁকে এবং ভিকিকে অনস্ক্রিন বেশ ভালই দেখতে লাগবে। তারপর থেকেই বাড়তে থাকের ভিকি-ক্যাটের ঘনিষ্ঠতা। হোলির সময় ইশা অম্বানির পার্টিতে তাঁদের বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয় যা দেখে ভক্তদের সন্দেহ আরও বাড়তে থাকে। তাঁদের সম্পর্ক ঘনিষ্ঠ হওয়ার পিছনে রয়েছে হরলিন শেঠির দুর্ভাগ্য। কফি উইথ করণে ক্যাটরিনার এই মন্তব্যের পরই হারলিনের সঙ্গে সম্পর্কে বিচ্ছেদ ঘটে ভিকির। ফিল্ম ইন্ডাস্ট্রিতে পদার্পণ করার পরপরই হারলিনের সঙ্গে ভিকির ঘনিষ্ঠতা বাড়ে। কয়েক বছর যেতে না যেতেই ব্রেক আপ। অনেকের মতে ক্যাটরিনার কারণেই ঘটেছে এই বিচ্ছেদ।

  • <p>'তোমায় দেখে আমি মুগ্ধ', 'অশোকা'র সেটে খুঁদে ভিকি থেকে কিং খানের পছন্দের অভিনেতাদের মধ্যে একজন তিনি</p>

    Bollywood16, May 2020, 5:05 PM

    'তোমায় দেখে আমি মুগ্ধ', 'অশোকা'র সেটে খুঁদে ভিকি থেকে কিং খানের পছন্দের অভিনেতাদের মধ্যে একজন তিনি

    শাহরুখ খানের ছবি 'অশোকা'র সেটে ছোট্ট ভিকি। কিং খানের সঙ্গে ফ্রেম শেয়ার করে তাঁর উৎসাহ ফুটে উঠেছে ছবিতে। ভিকির জন্মদিনে থ্রোব্যাক ডায়েরিতে উঠে এল সেই স্মৃতি।
     

  • <p>এমন বহু ছবিতেই তাঁর দিকে ঘুরেও তাকায়নি দর্শক। করণ জোহারও কোনওদিনই ভাবেননি যে বম্বে ভেলভেটের একজন জুনিয়র আর্টিস্ট একদিন তাঁর কাউচে বসে থাকবে।</p>

    Bollywood16, May 2020, 2:30 PM

    ভূতের নাম শুনলেই হাড়হিম অবস্থা, একাধিকবার স্লিপ প্যারালাইসিসে আক্রান্ত হয়েছেন ভিকি


    বলিউডের হার্টথ্রব ভিকি কৌশল ইতিমধ্যেই বি-টাউনে জনপ্রিয়। নিজের অভিনয় দক্ষতা দিয়েই তিনি তা প্রমাণ করে দিয়েছে। মাত্র কয়েক বছরেই তার সফল কেরিয়ারে বহু মেয়ের মনের মানুষ হয়ে উঠেছেন তিনি। এমনকী জনপ্রিয়তায় অনেককে ছাপিয়ে গেছেন। মহিলা মহলে তিনি কতটা জনপ্রিয় তা আর বলার অপেক্ষা রাখে না। দেখতে যতটা হ্যান্ডসাম, সাহসী মনে হয় বাস্তবচিত্রটা পুরোটাই উল্টো। রিল লাইফে সাহসীকতা রিয়েল লাইফে একদমই দেখান না অভিনেতা। ভূতের নাম শুনলেই এখনও হাত পা ঠান্ডা হয়ে যায় ভিকির। কিন্তু রিল লাইফে অশরীরী আত্মার মাঝে তাকে দেখার চমক ছিল তুঙ্গে। রইল বাস্তবের ভিকি আর রিল লাইফের ভিকির আসল চেহারা।

  • <p>বি-টাউনে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছ এই খবর। এমনকী বান্ধবীর সঙ্গে দেখা করতে যাওয়ায় পুলিশের হাতেও পাকড়াও হতে হয়েছে অভিনেতাকে</p>

    Bollywood16, May 2020, 12:24 PM

    দেড়শো জনের লাইনে দাঁড়িয়ে অডিশন থেকে ছিটকে যাওয়া, শাহরুখ খানের ফোন বদলে দিল ভিকির অনুভূতি

    ভিকি কৌশল। নামটা শুনলে আজ আর কারও বলার সুযোগ নেই, 'কে ভিকি?', 'নিউকামার নাকি', 'কোন ছবিতে অভিনয় করেছে'। এমনই নানা প্রশ্ন ধেয়ে আসত এক সময়। কেউই সেই সময় চিনত না তাঁকে। শ্যামবর্ণ, লম্বা, ছিপছিপে চেহারা। হিরোর মত বিন্দুমাত্র এলিজিবিলিটি ক্রাইটেরিয়া নেই তাঁর মধ্যে। তবুও হার মানার পাত্র সে নয়। অভিনেতা হওয়ার স্বপ্ন তাঁর দু'চোখে, হিরো নয়। কেরিয়ারের পথে যা যা এসেছে, দুহাত দিয়ে সব আগলে রেখে চেষ্টা করে গিয়েছিলেন বিকি। তাই আজ যশ রাজ ফিল্মসের অফিস থেকে ধর্মা প্রযোজনা সংস্থা তাঁকেই প্রথম পছন্দ হিসেবে বেছে নেয়। শাহরুখ খান যেচে ফোন করে প্রশংসা করে বিকির। তবে কেকওয়াক যে একেবারেই ছিল না তাঁর অ্যাক্টিং কেরিয়ার তা তিনি বারে বারে প্রায় প্রত্যেক সাক্ষাৎকারেই বলেছেন। 

  • <p><br />
টুইটে ভিকি জানিয়েছেন, লকডাউন শুরু হওয়ার পর একবারের জন্যও তিনি বাড়ি থেকে বেরাননি।</p>

    Bollywood14, May 2020, 2:09 PM

    ত্রাণ তহবিলে দান করলেই হতে পারে সাক্ষাৎ, অর্জুনের পর এবার ভিকির নয়া কৌশল

    করোনা মোকাবিলাতে সাধ্য মত সাধারণ মানুষের কাছে পৌঁচ্ছে যাচ্ছেন বলিউড তারকারা। কেউ কেন্দ্রিয় ও রাজ্য সরকারের ত্রাণ তহবিলা দান করেছেন বিপুল অঙ্কের টাকা। কেউ আবার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে পৌঁচ্ছে দিচ্ছেন সাহায্য।

  • If reports are true, then we can definitely expect both Vicky and Katrina to emerge as a couple and announce their relationship officially.

    Bollywood24, Apr 2020, 1:55 PM

    সত্যিই কি ক্যাটের সঙ্গে দেখা করতে নিয়ম ভাঙলেন ভিকি, আইনি বিপাকে অভিনেতা

    করোনা ভাইরাস রুখতে সারা দেশে লকডাউন চলছে। লকডাউন চলাকালী সকলেই ঘরবন্দি। তারকা থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই সরকারের নিয়ম মেনে চলছেন । কিন্তু এই লকডাউনের নিয়ম ভাঙলেন বলি অভিনেতা ভিকি কৌশল। জল্পনায় শোনা যাচ্ছে, প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে দেখা করতেই লকডাউনের নিয়ম ভঙ্গ করলেন অভিনেতা। এমনকী পুলিশের হাতেও পাকড়াও হয়েছেন অভিনেতা এই খবরেও উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অবশেষে সমস্ত গুজবের যোগ্য জবাব দিলেন অভিনেতা ভিকি।