Viral  

(Search results - 5015)
  • <p>marriage</p>

    Good NewsAug 1, 2021, 3:59 PM IST

    বিয়ের মণ্ডপেই কনেকে জাপটে ধরে 'চুমু' বরের, আজব সব আচার-অনুষ্ঠান

    ভিডিওতে দেখা গিয়েছে বিয়ের অনুষ্ঠান চলাকালীন হঠাৎই কনের ঠোঁটে চুম্বন করেন বর। তবে হালকাভাবে নয় সব আত্মীয়ের মধ্যে বসে রীতিমতো কনের ঘাড় ধরে জাপটে তাঁকে চুম্বন করেন। এই ঘটনায় লজ্জায় পড়ে যান কনে।

  • undefined

    InternationalAug 1, 2021, 3:29 PM IST

    বিমান হামলায় তছনছ তালিবান ঘাঁটি, এয়ারস্ট্রাইকের ভিডিও শেয়ার করল আফগানিস্তান সরকার

    বিমান হামলায় তালিবানজঙ্গিদের ঘাঁটি গুড়িয়ে দিল আফগানিস্তান। মৃত্যু হয়েছে প্রায় ২৫০ তালিবান। 

  • বিদ্যুতের টাওয়ারের মাথায় যুবক, তারপর কী হল, দেখে নিন
    Video Icon

    West BengalJul 31, 2021, 5:43 PM IST

    হাইটেনশন বিদ্যুতের টাওয়ারের মাথায় যুবক

    বিদ্যুতের টাওয়ারের উপর বসে এক যুবক। হুলুস্থুল কাণ্ড মালদহের গাজলের গোলঘর এলাকায়। স্থানীয়রাই প্রথম যুবককে সেখানে দেখতে পায়। অনেক অনুরোধ করলেও নামতে রাজি হয়নি যুবক।

  • শীলাবতি নদীতে নৌকাডুবি -র ভয়াবহ ভিডিও ভাইরাল
    Video Icon

    West BengalJul 31, 2021, 3:11 PM IST

    শীলাবতি নদীতে নৌকাডুবি -র ভয়াবহ ভিডিও ভাইরাল

    পশ্চিম মেদিনীপুরের দাসপুরে শীলাবতি নদীতে নৌকাডুবি। কোনোক্রমে নৌকা থেকে ঝাঁপ দিয়ে রক্ষা পান ৮ যাত্রী। গ্রামবাসীরা যাত্রীদের সেখান থেকে উদ্ধার করে। ক্যামেরাবন্দি হল সেই ভয়াবহ ভিডিও।

  • <p>এলাহি আয়োজন, রাজকীয় বিয়ে। ডিজনিল্যান্ডের মত স্বপ্নের বাগদানের পর এবার স্বর্গের মত বিয়ে।&nbsp;</p>

    Bengali CinemaJul 31, 2021, 2:35 PM IST

    গালে-কপালে উষ্ণ চুম্বন, ক্যামেরার সামনেই কাছে টেনে চরম ঘনিষ্ঠ নীল-তৃণা, আদুরে মুহূর্ত ভাইরাল

    সদ্যবিবাহিত নীল-তৃণার জীবনে এখন শুধু রোম্যান্স। নবদম্পতির কেমিস্ট্রিও তাক লাগানোর মতোন। সম্প্রতি অন ক্যামেরায়া রোম্যান্সে মজলেন নবদম্পতি। তৃণাকে কাছে টেনে নিয়ে আদুরে চুম্বনে ভরে দিলেন নীল। আর সেই ভিডিও এখন নেটদুনিয়ার হটকেক।  যা দেখে চোখ সড়াতে পারছেন না নেটিজেনরা।

  • ভূমিধসের গ্রাসে একটা গোটা রাস্তা, ভিডিও ভাইরাল
    Video Icon

    India Jul 31, 2021, 2:24 PM IST

    ভূমিধসের গ্রাসে একটা গোটা রাস্তা, ভিডিও ভাইরাল

    প্রবল বৃষ্টিতে ভয়াবহ ভূমিধস হিমাচল প্রদেশে। প্রায় লন্ডভন্ড হয়ে গেল হিমাচল। ভূমিধসের সেই ভিডিওই ভাইরাল হয়ে যায়। যেখানে দেখা গিয়েছে হুড়মুড়িয়ে ভেঙে গেল একটি গোটা রাস্তা।

  • <p style="text-align: justify;">Kiara Advani garners many praises for her fashion sense. Her style is uber-cool and here's how you can ace it too.</p>

    BollywoodJul 31, 2021, 12:28 PM IST

    অন ক্যামেরায় নগ্ন হলেও সঙ্গমের চরম যৌনতার বিপক্ষে কিয়ারা, প্রেমে ছ্যাঁকা খেয়েই কি ভোলবদল নায়িকার

     বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি।  অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি। ২৯-শে পা দিলেন বলি নায়িকা কিয়ারা। ডাব্বু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে থেকে 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর ব্যবহারে ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা।  কিন্তু বাস্তবে খুল্লামখুল্লা সেক্স ও যৌনতা না পসন্দ কিয়ারার। প্রেমে বাঁধা পেয়েই কি নিজেকে বদলে ফেলেছেন কিয়ারা, জন্মদিনে ফাঁস হল কিয়ারার অজানা গল্প।

  • <p>अनीशा अपनी बड़ी बहन दीपिका से 6 साल छोटी हैं। उनका जन्म साल 1991 में हुआ था। दीपिका जहां ग्लैमरस हैं वहीं बहन अनीशा एकदम उलट हैं। वे बड़ी बहन की तरह ग्लैमरस नहीं दिखती हैं।&nbsp;</p>

    BollywoodJul 31, 2021, 11:26 AM IST

    বিছানা ছেড়ে উঠতেই খুলে পড়ে গেল পাজামা, কোনও হুশ নেই দীপিকার, পর্দাফাঁস করলেন বোন অনিশা

    দীপিকা পাড়ুকোনকে নিয়ে সর্বদাই কৌতুহল নেটিজেনদের। একেবারে ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন সবটাই যেন জলভাত দীপিকার। একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। যদিও এসব এখন অতীত। রণবীর সিংয়ের সঙ্গে চুটিয়ে সংসার করছেন দীপিকা। কিন্তু বড়পর্দার দীপিকা এবং বাস্তবের দীপিকার সঙ্গে আকাশ-পাতাল তফাৎ। এবার দীপিকা কার্যকলাপ প্রকাশ্যেই তুলে ধরলেন বোন অনিশা, যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে টিনসেল টাউনে।

  • <p>উন্মুক্ত ক্লিভেজ ,ব্যাকলেস, সেমি ন্যুড, সমস্ত ডি-গ্ল্যাম &nbsp;লুকেই &nbsp;নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন বাঙালি কন্যা অলিভিয়া সরকার।</p>

    Bengali CinemaJul 31, 2021, 10:48 AM IST

    'পরপুরুষের শয্যাসঙ্গী হওয়ার কুপ্রস্তাব', নোংরা ফাঁদে পা না দিয়ে কীভাবে বেরিয়ে এসেছিলেন অলিভিয়া

    আগাছার মতো মাথাচাড়া দিয়ে উঠছে গোপনে দেহব্যবসা। রমরমিয়ে চলছিল দেহব্যবসা। এবার খাস কলকাতার বুকে হদিশ মিলল পর্নোগ্রাফি চক্রের। শুধু তাই নয়, হাতেনাতে গ্রেফতারও করা হয়েছে নীল ছবির লাস্যময়ীকে। দীর্ঘদিন ধরে পর্নোগ্রাফির সঙ্গে যুক্ত রয়েছেন নন্দিতা দত্ত, যিনি সকলের কাছে 'ন্যান্সি ভাবি' নামেই পরিচিত। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নন্দিতাই মূলত এই চক্রটি চালাতেন। এবং চিত্রগ্রাহক হলেন মৈনাক ঘোষ। ফেসবুকে বিজ্ঞাপন দিয়েই উঠতি মডেলদের দিয়ে এই নোংরা চক্র চালাতেন নন্দিতা। যদিও শহরের বুকে এই কার্যকলাপ নতুন নয়, এই একই ধরনের অভিজ্ঞতা রয়েছে টলি নায়িকাদের। এরকমই নোংরা ফাঁদে পড়েছিলেন টলি অভিনেত্রী অলিভিয়া সরকার। সাক্ষাৎকারে ফাঁস করলেন সেই কথা।

  • undefined

    BollywoodJul 31, 2021, 10:03 AM IST

    গাঢ় চুম্বন থেকে অশ্লীল ছবি বিতর্ক, স্বামীর চেয়ে কোনও অংশেই কম যান না শিল্পা, ফাঁস একগুচ্ছ কেচ্ছা

    দীর্ঘ ১৪  বছর পর হাঙ্গামা ২ দিয়ে বড়পর্দায় কামব্যাক করলেও রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। তবে এই প্রথমবার নয়, এর আগেও একাধিক কারণে শিরোনামে উঠে এসেছে শিল্পা শেট্টি। বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম। এছাড়াও এইডসের সচেতনতা প্রচারে রিচার্ডের চুম্বনের ঘটনায় হৈ চৈ পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। শিল্পার এই ঘটনাকে কেন্দ্র করে প্রতিবাদের ঝড় উঠেছিল। প্রেম থেকে বিচ্ছেদ, চুম্বন থেকে অশ্লীল ফোটোশুট- বহু বিতর্কে নাম জড়িয়েছে বলিউডের ফিটনেস ফ্রিক শিল্পা শেট্টির।

  • undefined

    BollywoodJul 31, 2021, 9:41 AM IST

    সুপারফ্লপ ছবি থেকেই যাত্রা শুরু, বর্তমানে তাঁরা বিটাউনের কিং, জানেন তালিকায় ঠিক কোন কোন তারকা

    বলিউডে পা রাখার স্বপ্ন অনেকেরই বুকে থাকে। কিন্তু সেই স্বপ্ন সত্যি করে সুপারস্টার হয়ে ওঠা বেজায় কঠিন। সেলিব্রিটিদের মধ্যে অধিকাংশই একটা কথাতেই বিশ্বাসী, আর তাহলে ভাগ্য। সে ভাগ্যের হাত ধরেই জিরো থেকে হিরো হয়েছিলেন কারা।

  • undefined

    InternationalJul 30, 2021, 7:04 PM IST

    Viral News - পায়ুছিদ্র দিয়ে ঢোকালেন জ্যান্ত মাছ, চিনা টোটকায় কোষ্ঠকাঠিন্য সারল কি

    চিনাদের লোকায়ত চিকিৎসা পদ্ধতিতে বিভিন্ন বন্য প্রাণী, মাছ, ইত্যাদি ব্যবহার করা হয়। চিনা টোটকা মেনে কোষ্ঠকাঠিন্য দূর করতে পায়ুছিদ্র দিয়ে ২০ সেন্টিমিটার দীর্ঘ, জ্যান্ত একটি ইল মাছ ঢোকালেন এক ব্যক্তি। 

  • undefined

    India Jul 30, 2021, 6:04 PM IST

    হুড়মুড়িয়ে ভেঙে গেল একটি গোটা রাস্তা, হিমাচলের ভূমিধসের ভাইরাল হওয়া ভিডিওটি দেখুন


    হিমাচল প্রদেশের ভূমিধসের একটি ভিডিও ভাইরাল হয়েছে। রাস্তা হুড়মুড় করে ভেঙে যাওয়ায় ব্যাহত যোগাযোগ ব্যবস্থা। প্রবল বৃষ্টি আর ভূমিধসে লন্ডভন্ড হিমাচল প্রদেশের বিস্তীর্ণ এলাকা। পাহাড়ি এই রাজ্যটি বেশ কয়েক দিন ধরেই প্রাকৃতিক দুর্যোগের মুখোমুখি হয়েছে। বিগত দিনের মত শুক্রবারও হিমাচল প্রদেশে সকাল থেকেই বৃষ্টি হয়। সেই বৃষ্টির কারণে এই ভয়ঙ্কর ভূমিধসের সাক্ষী থাকল এই রাজ্য। সেই ভয়ঙ্কর প্রাকৃতিক দুর্যোগের ভিডিও ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। 

  • undefined

    BollywoodJul 30, 2021, 5:02 PM IST

    জোর করে'পর্নোগ্রাফি'তে অভিনয়, নগ্ন ভিডিওতে না করতেই জুটেছিল হুমকি, ফাঁস বিস্ফোরক তথ্য

     পর্নোগ্রাফি কান্ডে গ্রেফতার শিল্পার স্বামী  রাজ কুন্দ্রা। তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না রাজ কুন্দ্রা। ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।  আপাতত আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে রয়েছেন রাজ কুন্দ্রাকে। ঠিকই একই অপরাধে চলতি বছরের শুরুতেই মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন অভিনেত্রী গহনা বশিষ্ঠ। ৪ মাস জেলে থাকার পর জামিনে মুক্তি পান। ফের আইনি জটিলতায় জড়ালেন গহনা। এফআইআর দায়ের করা হল অভিনেত্রীর বিরুদ্ধে। এবার বিস্ফোরক মন্তব্য ফাঁস করলেন গহনা, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • undefined
    Video Icon

    Good NewsJul 30, 2021, 4:51 PM IST

    সন্তুরের সুরে ভারতের জাতীয় সঙ্গীত, অবাক করলেন ইরানিয়ান যুবতী

    সন্তুরের সুরে ভারতের জাতীয় সঙ্গীত। সন্তুরে অবশ্য সুর তুলেছেন একজন ইরানিয়ান। হাসি মুখে অসধারণ সন্তুর বাজানোর এই ভিডিও এখন ভাইরাল।