Viral Photos  

(Search results - 50)
  • Sakshi chaudhary

    Bollywood1, Apr 2020, 10:25 AM IST

    এক রাতের মূল্য ১ কোটি, অভিনেত্রীর এই অভিযোগে ঝড় উঠেছিল নেটদুনিয়ায়

    একটি রাত, তার মূল্য এক কোটি টাকা। বিষয়টি শুনলে অনেকের চোখ কপালে উঠলেও একসময়ে এই কথাটি নেটদুনিয়ায় ঝড় তুলেছিল। তার সঙ্গে একটি রাতের জন্য় এক কোটি টাকার প্রস্তাব পেয়েছিলেন তিনি। কে সেই নারী যার এত জনপ্রিয়তা। তিনি হলেন তেলেগু অভিনেত্রী সাক্ষী চৌধুরী। যার অভিযোগে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছিল রাতারাতি। যদি সেই ঘটনার রেশ কেটে গেলেও তাকে নিয়ে নেটিজেনদের আগ্রহ এখনও তুঙ্গে। তার শরীরী আবেদেন, রূপের জাদুতে কাবু হয়েছিল আট থেকে অষ্টাদশী। তার মোহময়ী আবেদন থেকে বাদ পড়েনি তামিল ইন্ডাস্ট্রিও। উষ্ণ আবেদনময়ীর হৃদয়ে ঝড় তোলা ছবিগুলি দেখে নিন একনজরে।

  • ঋতুপর্ণার ছবি

    Bengali Cinema1, Apr 2020, 9:35 AM IST

    লকডাউনে কীভাবে সময় কাটছে ঋতুপর্ণার, দেখে নিন ভিডিওতে

     সম্প্রতি প্রকাশ্যে এসেছে টলি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের হোম কোয়ারেন্টাইনের ছবি। কোয়ারেন্টাইনে মূলত পরিবারের সঙ্গেই সময় কাটাতে দেখা গেছে অভিনেত্রীকে। কখনও গেম খেলে আবার কখন রান্নাঘরে মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন ঋতুপর্ণা। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই নজর কেড়েছে নেটিজেনদের।

  • সময় পেলেই ট্রিপ, সেখান থেকেই একাধিক মুহূর্ত ফ্রেমবন্দি করে শেয়ার করেন ভক্তদের জন্য।

    Bengali Cinema31, Mar 2020, 2:52 PM IST

    প্রকাশ্যে চুম্বন, ছবি পোস্ট করে ঐন্দ্রিলাকে জন্মদিনের উষ্ণ শুভেচ্ছা অঙ্কুশের

    একদিকে টলি অভিনেত্রী ঐন্দ্রিলার জন্মদিন অন্যদিকে লকডাউন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। আর এই লকডাউনের মধ্য বাইরে গিয়ে সেলিব্রেশন তো দূরের কথা বাড়ির বাইরেরও পা রাখার উপায় নেই কারোরই। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। প্রত্যেকেই রয়েছেন সেলফ কোয়ারেন্টাইনে। কিন্তু সব কিছুর মধ্যেও আজ তার জন্মদিন বলে কথা।  জন্মদিনে উষ্ণ চুম্বনের ছবি পোস্ট করে ভালবাসার শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অঙ্কুশ। যা দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন উষ্ণ মুহূর্তের ছবিগুলি।

  • তারকাদের ছবি

     Entertainment31, Mar 2020, 1:09 PM IST

    লকডাউনের মধ্যে 'দেন অ্যান্ড নাও' চ্যালেঞ্জে মত্ত তারকারা, কারা কারা রয়েছেন তালিকায়

    সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সম্প্রতি বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে 'দেন অ্যান্ড নাও' চ্যালেঞ্জ। সময় কাটানোর জন্য অনেকেই বিনোদনের রসদ হিসেবে এটিকে বেছে নিয়েছেন। দেখে নিন কোনও তারকারা অংশগ্রহণ নিয়েছেন সেই চ্যালেঞ্জে।


     

  • সদ্যই শেষ হয়েছে তার আপকামিং ছবি 'গুঞ্জন সাক্সেনাঃ দ্য কার্গিল গার্ল' এর শ্যুটিং। নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই খবর ভক্তদের জানিয়েছেন।

    Bollywood31, Mar 2020, 10:16 AM IST

    'ড্রেসিং রুমে গেলেই এখন মায়ের গন্ধটা পাই', লকডাউনে আবেগঘন পোস্ট জাহ্নবীর

    হাতে সময় কারোরই নেই। প্রত্যেকেই যেন বিশাল ব্যস্ত। একটানা এতদিন এর আগে কোনওদিনই বাড়িতে সময় কাটাতে শেষ কবে পেরেছেন  সেটাই প্রত্যেকেই মনে করে চলেছেন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী জাহ্নবীর এক দীর্ঘ পোস্ট। এক সপ্তাহের হোম আইসোলেশনে সবথেকে বেশি মিস করেছেন মা শ্রীদেবীকে।  দৈনন্দিন ব্যস্ততায়  বাড়ির সব জায়গায় যাওয়া হয়ে ওঠে না কারোরই। এখনই সেই সময় মায়ের সবথেকে প্রিয় জায়গাটাই বারবার গিয়েছেন জাহ্নবী আর মায়ের সঙ্গে কাটানো মুহূর্ত, মায়ের গন্ধ সবকিছুকেই যেন বারেবারে ফিরে পেয়েছেন। নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি আবেগঘন পোস্ট করেছেন শ্রীদেবী কন্যা। যা মুহূর্তের মধ্য নজর কেড়েছে নেটিজেনজের। 

  • মুনমুন সেন

    Bengali Cinema28, Mar 2020, 4:42 PM IST

    গৃহবন্দি দশায় পুরোনো ছবি শেয়ার করে মা 'মুনমুন'কে জন্মদিনের শুভেচ্ছা রাইমার, দেখুন ছবিতে

    মুনমুন সেনের আজ ৬৫ তম জন্মদিন। রাইমা পুরোনো দিনের ছবি শেয়ার করে মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করলেও তার আগে স্কুলে শিক্ষকতা করেছিলেন মুনমুন সেন। শুধু  বাংলা নয়, বলিউডেও নিজের অভিনয়ের ছাপ রেখেছিলেন মুনমুন।

  • Amy Jackson

    Bollywood28, Mar 2020, 3:54 PM IST

    লকডাউনে ঘরবন্দি অ্যামি জ্যাকসন, ওয়ার্কআউটের সঙ্গী ছেলে অ্যানড্রিয়াস

    করোনা আতঙ্কের মধ্যে সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। এহেন পরিস্থিতিতে ঘরবন্দি হয়ে সময় কাটাচ্ছেন ব্রিটিশ অভিনেত্রী তথা মডেল অ্যামি জ্যাকসন।  কখনও নিজের টপলেস ছবি শেয়ার করে আবার কখনও অন্তঃসত্ত্বা অবস্থায় ছবি পোস্ট করে  আবার কখনও বা ছেলের সঙ্গে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন ব্রিটিশ অভিনেত্রী। হোম কোয়ারেন্টাইনে থাকাকালীনও অ্যামির সঙ্গী ছেলে অ্যানড্রিয়াস। ছেলেকে নিয়েই  সময় কাটছে তার। এমনকী ওয়ার্কআউটের সঙ্গীও ছোট্ট খুদে। ছেলের সঙ্গে খুনসুটির প্রতিটি ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন একনজরে।
     

  • অপরাজিতা

    Bengali Cinema26, Mar 2020, 6:43 PM IST

    ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়ে আদরে মত্ত অপরাজিতা , লকডাউনের বাজারে কোলে এল ছোট্ট ডুগডুগি

    নিজের কোয়ারেন্টাইনের  বিশেষ মুহূর্ত শেয়ার করেছেন টলি অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ঠোঁটে ঠোঁট লাগিয়ে  চুমু খেয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবিটি। মন ভাল করা সেই ছবি দেখে সকলেরই নজর কেড়েছেন অভিনেত্রী।

  • ಡೆಮಿ ರೋಸ್‌ ಮೂಲತಃ ಬರ್ಮಿಂಗ್ಹ್ಯಾಮ್‌ನವರು.

     Entertainment25, Mar 2020, 9:31 AM IST

    করোনা রুখতে নগ্ন হলেন জনপ্রিয় ব্রিটিশ মডেল, দিলেন সচেতনতার সাহসী বার্তা

    আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। ঠিক তেমনই নিজের কোয়ারেন্টাইনের  বিশেষ মুহূর্ত শেয়ার করেছেন  ব্রিটিশ মডেল ডেমি রোজ। সম্পূর্ণ নগ্ন হয়ে ছবি শেয়ার করে করোনা সচেতনতার সাহসী বার্তা দিয়েছেন রোজ। দেখে নিন টপলেস ছবিগুলি।

  • बता दें कि सोनम कपूर ने 8 मई, 2018 को दिल्ली बेस्ड बिजनेसमैन आनंद आहूजा से शादी की।

    Bollywood20, Mar 2020, 8:59 AM IST

    করোনা আতঙ্কে এ কী করলেন সোনম, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও

    সদ্যই লন্ডন থেকে ফিরেছেন অভিনেত্রী সোনম কাপুর এবং তার স্ত্রী আনন্দ আহুজা। দুজনেই বিদেশ থেকে আসার পর স্বেচ্ছায় হোম আইসোলেশনে গিয়েছেন। ঘরের জানালা খুলে উপর নীচে কথা বলছেন সোনম ও তার শাশুড়ি মা। পরিবারের কথা ভেবেই তিনি এই ব্যবস্থা করেছেন।

  • ঋতুপর্ণা সেনগুপ্ত

    Bengali Cinema19, Mar 2020, 6:00 PM IST

    ভেজা চুলে এ যেন 'নীলপরী', খোলা বুকে নেটদুনিয়া কাঁপালেন ঋতুপর্ণা

    একের পর এক ছবিতে ভরে উঠছে সোশ্যাল মিডিয়া। কখনও ক্লিভেজ দেখিয়ে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি লুকে সবেতেই যেন বাজিমাত করছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। জীবনের ৪৫ টি বসন্ত বহুদিন আগেই পেরিয়ে গেছেন ঋতুপর্ণা। তবুও তিনি চিরযৌবনা। বছর ৪৮ এর অভিনেত্রীকে দেখলে যে কেউ ভিরমি খেয়ে যেতে পারেন। বয়স বাড়লেও মনটা তার ছোটই রয়ে গেছে। করোনা আতঙ্কে গৃহবন্দি হয়েই হট ফোটোশ্যুটে পোজ দিয়েছেন অভিনেত্রী। তবে একা নন সঙ্গী মেয়ে।সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন উষ্ণ মুহূর্তের ছবিগুলি।

  • বলিউড তারকা

    Bollywood18, Mar 2020, 12:08 PM IST

    'লাভ-সেক্স-ধোকা' এটাই বলিউডের নিয়ম, যৌন সম্পর্কে জড়িয়েছিলেন এই বলি তারকারা

    বলিউডে বির্তক লেগেই রয়েছে। বি-টাউনে  এরকম অনেক তারকারাই আছেন যারা অভিনয়ের  থেকে কন্ট্রোভার্সিতে বেশি চর্চিত হয়েছেন। অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যে যেমন অনেকেই জড়িয়ে পড়েছেন এই রঙিন জগতে। পয়সার লালসায় এই যৌন খেলায় মেতে উঠেছেন বি-টাউনের একাংশ। অভিনয় জীবন, ব্যক্তিগত সম্পর্ক,  সমস্ত কিছুর মধ্যেই  তাদের বির্তক যেন নানা ভাবে মাথাচাড়া দিয়ে উঠেছ। এহেন বিতর্কে বলিউড ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীর নাম উঠে এসেছিল। আর তার এই  একাধিক সম্পর্কের কারণেই বারবার কলঙ্কিত হয়েছে বলিউড। বি-টাউনের এই রকম কেলেঙ্কারিতে কারা কারা জড়িত,  রইল  তালিকা।

  • చాలామంది తన తోటి హీరోయిన్స్  లానే ముంబై నుండి సౌత్ ఇండస్ట్రీ‌‌కి వచ్చిన కాజల్ ఇక్కడే సెటిల్ అయిపోయింది.

    Bollywood17, Mar 2020, 4:35 PM IST

    শরীরী উষ্ণতায় উপচে পড়ছে ভরা যৌবন, হট পোজে ঘুম উড়ছে নেটিজেনদের

    বেশ কিছুদিন ধরেই  সংবাদের শিরোনামে রয়েছেন কাজল আগরওয়াল। একের পর এক হট ছবি পোজ করে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে রয়েছেন কাজল আগরওয়াল। গ্ল্যামার জগতে তারকাদের কিছু না কিছু বিতর্ক লেগেই রয়েছে। কখনও হট ছবি পোজ করে আবার কখনও বেড়াতে যাওয়ার ছবি পোজ করে তিনি সবসময়েই লাইমলাইটে রয়েছেন। তার শরীরের প্রতিটি ভাঁজে উপচে পড়েছে যৌবন। প্রতিটি ছবি দেখতেই সোশ্যাল মিডিয়ায় ভিড় জমছে। তার ছবি দেখে নেটিজেনদের চোখ কপালে উঠেছ। সম্প্রতি  নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন ধরাচ্ছেন অভিনেত্রী। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে কাজলের এই ছবিগুলি। একঝলকে দেখে নিন তার শরীরী উষ্ণতা জাগানো ছবিগুলি।

  • মধুচক্র

    Bollywood17, Mar 2020, 2:31 PM IST

    মধুচক্রের ডেরা থেকে হাতেনাতে ধরা পড়েছিলেন বলিউডের এই অভিনেত্রীরা, রইল তালিকা


    রমরমিয়ে চলছে মধুচক্রের আসর। অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যে যেমন অনেকেই জড়িয়ে পড়েছে এই রঙিন জগতে। অভিনয়ের পাশাপাশি মধুচক্রেও জড়িয়ে পড়ছেন একাধিক অভিনেত্রীরা। দেশে- বিদেশে চারিদিকে আগাছার মতোন গছিয়ে উঠেছে এই মধুচক্রের আসর। পয়সার লালসায় এই যৌন খেলায় মেতে উঠেছেন ছোট থেকে বড় সকলেই। কেউ বা নিজের ইচ্ছায় আবার কাউকে জোর করেই নামানো হয়েছে এই যৌন খেলায়। বলিউড ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীর নাম উঠে এসেছিল এই  মধুচক্রের ডেরায়। রমরমিয়ে চলছিল এই মধুচক্রের আসর। হঠাৎই তাতে ছেদ। যৌনখেলা চলাকালীন আপত্তিকর অবস্থায় ধরা পড়েছিলেন বলিউডের এই অভিনেত্রীরা। রইল  তালিকা।

  • রাজ-শুভশ্রীর ছবি

    Bengali Cinema17, Mar 2020, 10:19 AM IST

    করোনাকে বুড়ো আঙুল, চুম্বনে মত্ত হলেন রাজ-শুভশ্রী

    করোনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে দেদার চুম্বনে মত্ত হয়েছেন তারকারা। শুভশ্রীর গালে চুমু খেতে দেখা গেছে রাজ চক্রবর্তীকে। সাম্প্রতিক কালের এই ছবি যেন করোনার অন্য সুর গাইছে । অন্তরঙ্গ মুহূর্তের ছবি নিমেষে ভাইরাল হয়েছে।