Viral Tweet  

(Search results - 20)
  • <p><strong>মধুমিতা সরকারঃ</strong> সম্প্রতি বিবাহবিচ্ছেদ নিয়ে প্রকাশ্যে নানা কথা বলেছেন মধুমিতা। সৌরভের সঙ্গে চার বছরের বিয়ে ভেঙে এখন তিনি হ্যাপিলি সিঙ্গেল।&nbsp;</p>

    Bengali Cinema26, Sep 2020, 10:27 AM

    'মাল-মাছ' খাওয়া সব বাঙালিরাই এবার জেলে যাবে, দীপিকাকে নিয়ে বিস্ফোরক স্বস্তিকা

     বলিউডের সঙ্গে মাদকযোগ নিয়ে জোর জলঘোলা শুরু  হয়েছে। দীপিকার সমর্থনেই সুর চড়ালেন  স্বস্তিকা। আজ এনসিবি দফতরে হাজিরা দিতে হবে দীপিকা পাড়ুকোনকে। মুহূর্তের মধ্যে তার এই টুইট নিয়ে শোরগোল শুরু হয়েছে।

  • <p>നേരത്തെ ഇരു രാജ്യങ്ങളുടെ പ്രതിരോധ മന്ത്രിമാരും രണ്ട് തവണ കൂടിക്കാഴ്ച നടത്തിയിരുന്നു. ശേഷം അവാകാശ വാദങ്ങളുമായി ഇരു രാജ്യങ്ങളും എത്തി.</p>

    India 14, Sep 2020, 10:12 AM

    লাদাখে চিনের পরাক্রমে ভয় পেয়ে ছুটির আবেদন ৮০ হাজার জওয়ানের, ট্যুইটের জবাব দিল ভারতীয় সেনা

    লাদাখ সীমান্তে উত্তেজনার মাঝেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে একটি খবর, ট্যুইটে দাবি করা হয়েছে ছুটির আবেদন করেছেন ৮০ল হাজার জওয়ান, লালফৌজের ভয়েই অসুস্থতার কারণ দেখিয়ে ছুটি চাইছেন জওয়ানরা, এই ট্যুইট নিয়ে তৈরি হওয়া বিকর্কের উত্তর দিল পিআইবি।
     

  • <p>ಸಂಜೂ ಬಾಬಾ ಈ ಚಟದಿಂದ ಮುಕ್ತಿ ಪಡೆದದ್ದು ಹೇಗೆ?</p>

<p>&nbsp;</p>

    Bollywood7, Sep 2020, 1:06 PM

    প্রথম 'কেমোথেরাপি' সফল সঞ্জয়ের, দ্বিতীয় পর্যায় শুরু চলতি সপ্তাহেই, কেমন আছেন সঞ্জু

    মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। সকলেই তার শরীর খারাপের খবরে উদ্বিগ্ন। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, প্রথম  কেমোথেরাপি সফল হয়েছে অভিনেতা সঞ্জয়ের। আগামী সপ্তাহেই দ্বিতীয় কেমোথেরাপি শুরু করবেন অভিনেতা। বর্তমানে কেমন আছেন বলিউডের মুন্নাভাই।

  • <p>শাহরুখকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখতে রীতিমতো মুখিয়ে থাকে দর্শক। ফের নয়া চমক নিয়ে হাজির হয়েছেন অভিনেতা।</p>

    Bollywood31, Aug 2020, 10:44 AM

    সত্যিই কি নতুন ছবির নাম ঘোষণা করলেন বলিউড কিং শাহরুখ, মুহূর্তে শোরগোল নেটদুনিয়ায়

    তবে কি বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান। পুরোনা টুইটেই দর্শকদের মনে আশা জেগে উঠেছে। কিন্তু এখনও পর্যন্ত অফিসিয়ালি ছবির ঘোষণা করেননি অভিনেতা। পুরোনা স্ক্রিনশটে  টুইটারেও ট্রেন্ডিং হয়েছে অনুরাগীদের প্রার্থনা।

  • undefined

    Bollywood26, Aug 2020, 12:44 PM

    ক্রমশ সঙ্কটজনক সঞ্জয়ের অবস্থা, শারীরিক অবনতি নিয়ে মুখ খুললেন মুন্নাভাইয়ের কাছের বন্ধু

    বলিমহলে কান পাতলেই এই একটাই খবর। সঞ্জয় দত্তের শারীরিক অবস্থা ক্রমশ খারাপ হতে শুরু করেছে। বলিউডের দুঃসময় যেন আর কাটছে না।  মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। কিন্তু সত্যিই কি সঞ্জুর শারীরিক অবস্থা আরও সঙ্কটজনক হয়ে পড়েছে। সম্প্রতি এই গুঞ্জনেই তোলপাড় টিনসেল টাউন। এবার সমস্ত গুজব উড়িয়ে সঞ্জয়ের শারীরিক অবস্থা নিয়ে মুখ খুললেন প্রযোজক বন্ধু রাহুল মিত্র। এখন কেমন আছেন অভিনেতা, জানুন বিশদে।

  • पूजा की पूरी फैमिली फिल्म इंडस्ट्री में :  पूजा भट्ट का पूरा परिवार फिल्मों से जुड़ा हुआ है। उनके दादा जी नानाभाई भट्ट उनके चाचा मुकेश भट्ट के साथ विशेष फिल्म्स के को-फाउंडर हैं। विशेष फिल्म्स भट्ट परिवार का ही प्रोडक्शन हाउस है। आलिया के अलावा पूजा की एक और स्टेप सिस्टर हैं, शाहीन भट्ट। उनका एक भाई भी है, जिसका नाम राहुल भट्ट है। पूजा के कजिन इमरान हाशमी, विक्रम भट्ट और मोहित सूरी भी फिल्म इंडस्ट्री में ही एक्टिव हैं।

    Bollywood21, Aug 2020, 3:02 PM

    ধর্ষণ ও খুনের হুমকিতে নাজেহাল ভাট কন্যারা, নেটজনতার রোষানলে এবার গর্জে উঠলেন পূজা

     স্বজনপোষণের অভিযোগে বিদ্ধ হয়েছে পুরো ভাট পরিবার। মহেশ ভাটের পাশাপাশি ভাট কন্যারাও নেটজনতার রোষের মুখে পড়েছেন। গত এক মাস ধরেই ক্রমাগত ধর্ষণের হুমকি পাচ্ছেন মহেশ কন্যারা। ক্রমাগত বাড়ছে ধর্ষণ ও খুনের হুমকি। সোশ্যাল মিডিয়ায় হুমকির স্ক্রিনশট শেয়ার করে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন শাহিন, এবার পালা পূজা ভাটের। সুশান্তের মৃত্যুর পর থেকেই নেটিজেনদের রোষানলে পুরো ভাট পরিবার। নেটিজেনদের রোষের মুখে পড়ে তিতিবিরক্ত পূজা, রেগে গিয়ে এ কি করলেন অভিনেত্রী।

  • <p>इसके बाद संजय दत्त से कहा गया कि यह बैक्टीरियल इन्फेक्शन, टीबी या फिर कैंसर हो सकता है। करीब 1.5 लीटर फ्लूइड निकाला गया और उन्हें दो दिन तक अस्पताल में भर्ती रहना पड़ा था। इसके बाद संजय दत्त के फ्लूइड को जांच के लिए भेजा गया था।&nbsp;<br />
&nbsp;</p>

    Bollywood20, Aug 2020, 10:35 AM

    আমেরিকা যাচ্ছেন না সঞ্জয়, ক্যান্সারের চিকিৎসা চলবে মুম্বইতেই, প্রার্থনার আবেদন সঞ্জয়ের

     বলিউডের দুঃসময় যেন আর কাটছে না।  মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। সূত্রের খবর থেকে জানা গিয়েছিল, লাং ক্যান্সারে চিকিৎসার জন্য আমেরিকায় স্লোয়ান কেটেরিং ক্যান্সার হাসপাতালে  যাওয়ার কথা ছিল সঞ্জয় দত্তের। কারণ তার মা নার্গিসেরও সেইখানেই চিকিৎসা হয়েছিল। সঞ্জয় দত্তের মা নার্গিস প্যানক্রিয়াটিক ক্যান্সারে আক্রান্ত ছিলেন। কিন্তু ইচ্ছে থাকলেও সেই ইচ্ছে পূরণ হল না সঞ্জয়ের। ক্যান্সারের চিকিৎসার জন্য আপাতত আমেরিকা যাচ্ছেন না অভিনেতা, মুম্বইয়ে চলবে তার মারণ রোগের চিকিৎসা। চতুর্থ স্টেজে এসেও কেন বিদেশ ছেড়ে মুম্বইয়ে  চিকিৎসা করাবেন, তা নিয়েই উঠছে একাধিক প্রশ্ন।

  • <p><br />
তারপরই সঞ্জয়ের ফুসফুস থেকে প্রায় দেড় লিটার জল বের করা হয়। এবং সেই ফ্লুইড পরীক্ষা করার পরই ধরা পড়ে তার ওই রসে ক্যান্সারের সেল রয়েছে। এবং পুরো বিষয়টাতে নিশ্চিত হওয়ার পরই জানানো হয় সঞ্জয়কে।</p>

    Bollywood13, Aug 2020, 4:16 PM

    পরিস্থিতি ক্রমশ সঙ্কটজনক বলিউডের সঞ্জুর , মেডিক্যাল রিপোর্টে বাড়ছে দুশ্চিন্তা

    সম্প্রতি মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। তৃতীয় নয়, বরং স্টেজ ফোর-এ রয়েছে ফুসফুসের ক্যান্সার। হাসপাতাল সূত্রে জানা গেছে চতুর্থ পর্যায়ের ক্যান্সারের আক্রান্ত বলিউডের মুন্নাভাই। চতুর্থ পর্যায়ে ক্যান্সারে আক্রান্ত হলে বাচার আশাও খুব ক্ষীণ।

  • <p>&nbsp;সঞ্জয়ের আগামী ছবি সড়ক ২ এর ট্রেলারেই বাজিমাত করেছেন অভিনেতা। চলতি মাসের ২৮ আগস্ট ওটিটি-তে মুক্তি পাবে সঞ্জয়ের এই ছবি।</p>

    Bollywood13, Aug 2020, 2:11 PM

    'অভিশাপ' এখনও তাড়িয়ে বেরাচ্ছে সঞ্জয়কে, মুম্বই বিস্ফোরণের জেরেই কি মার্কিন ভিসা মিলছে না অভিনেতার

    মারণ ভাইরাস ক্যান্সারের থাবা বসেছে বলি অভিনেতা সঞ্জয় দত্তের শরীরে। ভারতীয় আইনে সঞ্জয় রেহাই পেলেও মার্কিন আইনের গেরোয় তিনি নাকি ভিসা পাচ্ছেন না। মুম্বই বিস্ফোরণের অভিশাপ আজও পিছু ছাড়েনি সঞ্জয়ের। ফুসফুসের ক্যান্সারের খবর পেয়েই দুবাই থেকে মুম্বইতে এসে পৌঁছেছেন স্ত্রী মান্যতা।

  • <p>पति संजय को पहले सांस लेने में तकलीफ और फिर लंग्स कैंसर की बात सुनकर पत्नी मान्यता दत्त मंगलवार आधी रात को दुबई से मुंबई पहुंची। मान्यता ने बुधवार को स्टेटमेंट जारी किया था। हालांकि, इसमें उन्होंने पति की बीमारी को लेकर कोई बात नहीं कही थी। उन्होंने कहा था - मैं उन सभी का धन्यवाद करती हूं, जिन्होंने संजू के जल्द से जल्द ठीक होने की दुआएं मांगी हैं। हमें इस मुसीबत की घड़ी से बाहर आने के लिए आप सबकी प्रार्थनाओं की जरूरत है। इस परिवार ने पहले भी बहुत कुछ सहन किया है, लेकिन मुझे विश्वास है कि यह वक्त भी बीत जाएगा।&nbsp;</p>

    Bollywood13, Aug 2020, 1:31 PM

    করোনা সন্দেহ থেকে ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত, কীভাবে জেনে ছিলেন বলিউডের সঞ্জু

    একের পর এক বড় ধাক্কা। বলিউডের দুঃসময় যেন আর কাটছে না।  সম্প্রতি মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। গত মঙ্গলবার রাতেই স্টেজ থ্রি-তে ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। গত ৮ আগস্ট শ্বাসকষ্টের সমস্যা নিয়েই হাসপাতালে ভর্তি করা হয়েছিল অভিনেতাকে। শ্বাসকষ্ট শুরু হতেই করোনার ভয় পেয়েছিলেন সঞ্জয়। তারপরই হাসপাতাল থেকে ফিরেই কাজের জন্য বিরতিও চেয়েছিলেন সঞ্জয়। যদিও তখনও এই মারণরোগের কথা জানা যায়নি, তারপরই অভিনেতার ঘনিষ্ঠ বন্ধুর পক্ষ থেকেই জানা গেছে, সঞ্জয় দত্ত ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। কীভাবে ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর জেনেছিলেন বলিউডের সঞ্জয় দত্ত, জেনে নিন বিস্তারিত।

  • undefined

    Bollywood12, Aug 2020, 2:05 PM

    ক্যান্সারের থাবায় মৃত্যু মা নার্গিস থেকে প্রথম স্ত্রীর, জেনে নিন দত্ত পরিবারের মারণরোগের ইতিহাস

    ক্যান্সার এমনই একটি মারণ রোগ যার নামটা শুনলেই যেন বুক কাঁপে। বলিউডের অনেকে তাবড়  তাবড় অভিনেতা থেকে অভিনেত্রীরা এই মারণ রোগে আক্রান্ত হয়েছেন। দীর্ঘদিন লড়াই করতে করতে শেষমেশ রোগের কাছে হেরেও গেছেন আবার কেউ কেউ রোগকে পরাজিত করে স্বাভাবিক ছন্দে ফিরে গেছেন। সম্প্রতি মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ থ্রি ফুসফুসের ক্যান্সারে তিনি আক্রান্ত। তবে তিনি প্রথম নয়, এর আগেও দত্ত পরিবারে হানা দিয়েছিল মারণ ভাইরাস ক্যান্সার। প্রখম স্ত্রী থেকে মা নার্গিসও এই মারণরোগের শিকার। জেনে নিন দত্ত পরিবারের মারণরোগের ইতিহাস।

  • undefined

    Bollywood12, Aug 2020, 11:17 AM

    'তুমি বীরযোদ্ধা, তোমাকে পারতেই হবে', কতটা কষ্টের এই যন্ত্রণা, সঞ্জয়ের সুস্থতায় পোস্ট যুবরাজের

    স্টেজ ৩ ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত বলি অভিনেতা সঞ্জয় দত্ত। গতকাল রাতেই সঞ্জয় দত্তর ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। সম্প্রতি যুবরাজ সিংও অভিনেতার দ্রুত সুস্থতার কামনা করে একটি পোস্ট করেছেন। ২০১১ সালে ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন যুবরাজ সিং।
     

  • <p>স্বস্তিকা মুখার্জিঃ অভিনয় থেকে কন্ট্রোভার্সি সবেতেই শিরোনামের শীর্ষে রয়েছেন জনপ্রিয় অভিনত্রী স্বস্তিকা মুখার্জি। কলকাতার কারমেল স্কুল, সেন্ট তেরেসা স্কুল, গোখেল মেমোরিয়াল স্কুলে পড়াশুনা করেন। তারপর যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাস নিয়ে পাশ করেন স্বস্তিকা।</p>

    Bengali Cinema7, Aug 2020, 8:30 AM

    তবে কি সত্যিই বিজেপিতে যোগ দিচ্ছেন স্বস্তিকা, 'জয় শ্রী রাম' টুইটে বাড়ছে জল্পনা

    সম্প্রতি নিজের টুইটারে জয় শ্রী রাম টুইট করে জল্পনা উস্কে দিয়েছেন স্বস্তিকা। তবে কি এবার বিজেপিতে যাচ্ছেন স্বস্তিকা। তার টুইট দেখেই জল্পনা ক্রমশ বাড়ছে।। নেতিবাচক না ইতিবাচক দিক দিয়ে তিনি তা করেছেন, তা নিয়েই জল্পনা তুঙ্গে।
     

  • undefined

    Bollywood2, Aug 2020, 4:20 PM

    মাথা নত করে শেষ শ্রদ্ধা অমর সিংকে, সাদা কালো ছবিতেই নজর কাড়লেন অমিতাভ

    গতকালই প্রয়াত হয়েছেন প্রাক্তন সমাজবাদী পার্টির নেতা অমর সিং। প্রিয় মানুষ তথা পারিবারিক বন্ধুর মৃত্যুতে শোকজ্ঞাপণ করেছেন অমিতাভ। মাথা নত করে অমর সিংকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন অমিতাভ। বন্ধুত্ব থেকে তিক্ততা বারবারই খবরের শিরোনামে উঠে এসেছেন অমর সিং ও অমিতাভ বচ্চন।

  • <p>19 जुलाई की रिपोर्ट के मुताबिक, ऐश्वर्या और आराध्या के बुखार में कमी हुई और ऐश्वर्या का कफ भी कम हुआ है। डॉक्टर्स का कहना है कि बच्चन फैमिली पर इलाज का बेहतर असर हो रहा है।</p>

    Bollywood30, Jul 2020, 1:29 PM

    'করোনায় আক্রান্ত অমিতাভ, কার ভরসাতে বসে খাবেন আপনি', নেটিজেনদের কটাক্ষের মুখে অভিষেক

    হাসপাতালে বসে অভিষেক বচ্চন সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ রয়েছেন। সম্প্রতি হাসপাতাল থেকেই একটি স্ট্যাটাস শেয়ার করেছিলেন জুনিয়র বচ্চন। টুইটি দেখার পরই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন অভিষেক । অভিষেকও এই টুইটের পাল্টা উত্তর দিয়েছেন।