Viralnews  

(Search results - 43)
  • <p>ವರದಿಗಳ ಪ್ರಕಾರ, ಅಮೀಷಾ ವಿರುದ್ಧ ಸಲ್ಲಿಸಿದ್ದ ಅರ್ಜಿಯನ್ನು ಜಾರ್ಜಂಡ್ ಹೈಕೋರ್ಟ್‌ನಲ್ಲಿ ನ್ಯಾಯಾಧೀಶ ಆನಂದ್ ಸೇನ್ ವಿಡಿಯೋ ಕಾನ್ಫರೆನ್ಸಿಂಗ್ ಮೂಲಕ ವಿಚಾರಣೆ ನಡೆಸಿದ್ದಾರೆ.&nbsp;</p>

    BollywoodJun 9, 2021, 9:30 AM IST

    সুডৌল 'স্তনযুগল' দেখানোটা কি অভ্যেস আমিশার, ৪৫-এও কীভাবে যৌবন ধরে রেখেছেন 'ব্যাচেলর' কুইন

    ৪৫-তে পা দিলেন বলি অভিনেত্রী আমিশা প্যাটেল। বলিউডের শুরুতে হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করে দর্শকদের মনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছিলেন আমিশা প্যাটেল। তবে সেটা খুব বেশিদিন ধরে রাখতে পারেননি তিনি। কারণ অভিনয়ে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অধিক বির্তকে নাম জড়িয়েছে আমিশার। একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই উঠে এসেছেন তিনি। যদিও এসব গসিপকে তোয়াক্কা না করে বিন্দাস রয়েছেন আমিশা। বলিউডে সেভাবে দেখা না গেলে অন্তর্জালে উষ্ণতা বাড়াতে সিদ্ধহস্ত আমিশা। ৪৫ বছরে কীভাবে ধরে রেখেছেন ভরা যৌবন, জেনে নিন হট অ্যান্ড সেক্সি আমিশার সিক্রেট।

  • undefined

    BollywoodJun 4, 2021, 8:02 AM IST

    জোর করে চেপে ধরে ঠোঁটঠাসা চুম্বন, যৌন নিগ্রহের দিনের কথা আজও ভোলেননি রেখা

    রেখার ব্যক্তিগত জীবনটাও ছিল চলচ্চিত্র জীবনের মতোই ঝা চকচকে। নিজের অবস্থান ও ব্যক্তিত্ব সম্পর্কে সবসময়েই  সচেতন ছিলেন এই অভিনেত্রী। কিন্তু রেখার জীবনে এমন এক ঘটনা ঘটে গিয়েছে যা আজও ভুলতে পারেননি রেখা। বয়স মাত্র ১৫ বছর। অভিনয়ে আসার পরই যৌন লালসার শিকার হয়েছিলেন অভিনেত্রী। বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতা জোর করে চুমু খেয়েছিলেন অভিনেত্রীকে। গভীর চুম্বনের কথা আজও ভুলতে পারেননি বলিউডের উমরাওজান রেখা। 

  • <p style="text-align: justify;">বহু সাক্ষাৎকারে উঠে আসতে দেখা গিয়েছে এই তথ্য। বিভিন্ন তারকারা জানিয়েছিলেন শেষ মুহূর্তে কীভাবে বদলে&nbsp;&nbsp;যায় তালিকাতে থাকা নাম, কীভাবে বিভিন্ন কর্মকর্তাদের হস্তক্ষেপে সত্যি ঢাকা পড়ে যায়।&nbsp;&nbsp;</p>

    BollywoodMay 15, 2021, 9:28 AM IST

    'One Night Stand'-এ একদমই বিশ্বাসী নন ঐশ্বর্য, নোংরা কেলেঙ্কারিতে কীভাবে নাম জড়িয়েছিল অ্যাশের

    বচ্চন পরিবারের পূত্রবধু তথা প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সর্বদাই  তোলপাড় নেটপাড়া। দেখতে দেখতে জুনিয়র বচ্চন অভিষেকের  সঙ্গে ১৪ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বর্য। প্রেম থেকে বিবাহ, দাম্পত্য, সবেতেই যেন চর্চায় রয়েছেন রাই সুন্দরী। কেরিয়ারের শুরুতেই প্রেম-সম্পর্কে বি-টাউনে আলোড়ন ফেলেছিলেন অ্যাশ। তবে সম্পর্কে জড়ালেও নিজের দৃষ্টুভঙ্গিতে অনড় ছিলেন ঐশ্বর্য। পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হতেই জানা গেছে,প্রথম দেখাতেই প্রেম, কিংবা ওয়ান নাইট স্ট্যান্ড -এ একদমই বিশ্বাসী ছিলেন না ঐশ্বর্য, জানুন কেন।
     

  • undefined

    BollywoodApr 20, 2021, 12:24 PM IST

    ঐশ্বর্যর সঙ্গে 'Divorce', গুঞ্জনকে তুড়ি মেড়ে ১৩ বছরের সুখী দাম্পত্য, মুখ খুললেন অভিষেক

    অভিষেকের  সঙ্গে দেখতে দেখতে ১৩ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বর্য। অভিষেক বচ্চনের সঙ্গে ২০০৭ সালের ২০ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। প্রেম থেকে বিবাহ, দাম্পত্য, সবেতেই যেন চর্চায় রয়েছেন বচ্চন পরিবার। অভিষেক বচ্চন নাকি ডিভোর্স দিচ্ছেন ঐশ্বর্য রাই বচ্চনকে। রাতারাতি এই খবরে উত্তাল হয়েছিল বলিউড।  বচ্চন পরিবারের বিবাহ বিচ্ছেদের খবরে ঘুম উড়েছিল ভক্তদের। যদিও বিবাহ বিচ্ছেদের গুঞ্জনকে তুড়ি মেড়ে ১৩ বছরের সুখী দাম্পত্য অভিষেক-ঐশ্বর্যর। বিবাহ বিচ্ছেদের খবরে কী বলেছিলেন অভিষেক, বিবাহবার্ষিকীতে পুরোনো গসিপে ফের লাইমলাইটে এই জুটি। 

  • <p>শুধু বলিউডে নয়, তামিল ও তেলেগু ভাষার ছবিতেও অভিনয় করেন আমিশা। সেই ছবিও হিটের তকমা পায়নি। বিগবস ১৩ -তে অংশ নিয়েছিলেন আমিশা।</p>

    BollywoodApr 10, 2021, 1:51 PM IST

    লো ডিপ নেকে বেরিয়ে আসছে স্তনের অর্ধেক, ৪৪-এর 'Sexiest' ব্যাচেলর আমিশাই নেটদুনিয়ায় 'হটকেক'

    সালটা ২০০০। ''কহো না প্যায়ার হ্যায়' ছবিতেই বলি অভিনেতা হৃতিক রোশনের বিপরীতে বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী আমিশা প্যাটেল। সেইদিনের মিষ্টি সোনিয়াকে দেখে রীতিমতো ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। চলচ্চিত্রে অভিনয় করে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অধিক বির্তকে নাম জড়িয়েছে আমিশার। একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই শিরোনামে এসেছেন আমিশা। যদিও এসব গসিপকে তোয়াক্কা না করে কুল মুডে রয়েছেন আমিশা। বলিউডে সেভাবে না দেখা গেলে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়াতে হট অ্যান্ড সেক্সি অবতারে প্রতিনিয়তই নিজেকে মেলে ধরছেন আমিশা।
     

  • <p>Abhishek Bachchan and Aishwarya Rai are among the most famous married pairs in the showbiz industry, not just in India but globally as they are the 'IT' couple.</p>

    BollywoodMar 17, 2021, 9:11 AM IST

    ঐশ্বর্য আসলে কুৎসিত, থাকতে চান না অভিষেকও, বিগ-বির কথায় কী প্রতিক্রিয়া হয়েছিল রাই সুন্দরীর

    অভিষেক বচ্চন নাকি ডিভোর্স দিচ্ছেন ঐশ্বর্য রাই বচ্চনকে। রাতারাতি এই খবরে উত্তাল হয়েছিল বলিউড।  বচ্চন পরিবারে বিচ্ছেদের খবরে ঘুম উড়েছিল ভক্তদের। দীর্ঘ এক দশকের বিবাহিত সম্পর্কে ইতি টানতে চেয়েছিলেন দুজনেই। আর সেকথা নাকি খোদ জানিয়েছিলেন বিগ বি। যদি সরাসরি না বললেও বলিমহলে তা জানাজানি হতে খুব বেশি সময় নেয়নি। কী কারণে এই সিদ্ধান্ত নিয়েছিল বচ্চন বধূ তা নিয়েও জল্পনা তুঙ্গে। বিবাহ বিচ্ছেদের খবর পেয়ে কী প্রতিক্রিয়া হয়েছিল ঐশ্বর্যর, জানলে অবাক হবেন।

  • <p>गोवा में शादी करने से पहले राजीव सेन-चारू असोपा ने कोर्ट मैरिज भी की थी। चारू असोपा एक टीवी एक्ट्रेस हैं। वो सीरियल 'मेरे अंगने में' से फेमस हुई थीं।</p>

    BollywoodMar 6, 2021, 11:31 AM IST

    স্নান করতে গিয়ে বাথরুম থেকে অর্ধনগ্ন ছবি পোস্ট ,সুস্মিতার ভাইয়ের স্ত্রী চারুর উষ্ণতায় শোরগোল

    সদ্যই সাতপাকে বাঁধা  পড়েছেন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন । টেলি অভিনেত্রী চারু আসোপার সঙ্গে গাটছড়া বেঁধেছিল প্রাক্তন মিস ইউনিভার্সের ভাই। মাঝেমধ্যেই নিজের স্ত্রী চারুর সঙ্গে বিছানার অন্তরঙ্গতা প্রকাশ্যে আনতেন রাজীব। তারপরেই বিবাহবিচ্ছেদের  কারণেই শিরোনামে ছিলেন এই যুগল। ফের অশান্তি মিটিয়ে একে অপরের কাছাকাছি এসেছেন রাজীব-চারু। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্নান করতে গিয়ে সরাসরি বাথরুমের ছবি পোস্ট করেছেন চারু, ছবি প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।

  • <p>So, let us take a look at the net worth of Salman Khan and Abhishek Bachchan.</p>

    BollywoodFeb 5, 2021, 9:40 AM IST

    ঐশ্বর্যকে 'Divorce' দিচ্ছেন অভিষেক, বিবাহ-বিচ্ছেদের খবরে কী জবাব দিয়েছিলেন জুনিয়র বচ্চন

    অভিষেক বচ্চন নাকি ডিভোর্স দিচ্ছেন ঐশ্বর্য রাই বচ্চনকে। রাতারাতি এই খবরে উত্তাল হয়েছিল বলিউড।  বচ্চন পরিবারে বিচ্ছেদের খবরে ঘুম উড়েছিল ভক্তদের। দীর্ঘ এক দশকের বিবাহিত সম্পর্কে ইতি টানতে চেয়েছিলেন দুজনেই। আর সেকথা নাকি খোদ জানিয়েছিলেন বিগ বি। যদি সরাসরি না বললেও বলিমহলে তা জানাজানি হতে খুব বেশি সময় নেয়নি। কী কারণে এই সিদ্ধান্ত নিয়েছিল বচ্চন বধূ তা নিয়েও জল্পনা তুঙ্গে। বিবাহ বিচ্ছেদের খবর পেয়ে কী প্রতিক্রিয়া হয়েছিল অভিষেক বচ্চনের, জানলে অবাক হবেন।

  • undefined

    BollywoodNov 28, 2020, 11:57 AM IST

    সর্বনাশ, বিষ খাইয়ে হত্যার চেষ্টা লতা মঙ্গেশকরকে, বিস্ফোরক বয়ান সুর সম্রাজ্ঞীর

    সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা। হ্যাঁ এমনটাই দাবি করেছে সর্বভারতীয় এক সংবাদমাধ্যম। বিস্ফোরক মন্তব্য করলেন প্রবাদ প্রতীম সংগীত শিল্পী লতা মঙ্গেশকর। তিনি জানিয়েছেন, বিষ দেওয়া হয়েছিল তাকে। যাতে কেউ বুঝতে না পারে, তাই স্লো পয়জন  দেওয়া হয়েছিল যাতে তিনি ধীরে ধীরে মৃত্যুর দিকে এগিয়ে যান। সম্প্রতি এই বিস্ফোরক বয়ানে শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • <p>मोटो ग्रैंडप्रिक्स राइडर मिगुएल ओलिवेरा ने अपनी सौतेली बहन आंद्रिया पिमेंटा से सगाई कर ली हैं। दोनों की सगाई की खबर का खुलासा उनके पिता ने ही किया है।</p>

    SportsNov 21, 2020, 8:46 PM IST

    বোনের সঙ্গে বাড়িতেই ১১ বছর ধরে ঘনিষ্ঠ সম্পর্কে এই খেলোয়ার, আগামি বছর বিয়ে

    মোটো জিপি তারকা মিগুয়েল অলিভিয়েরা তার বোনের সঙ্গে বাগদান সেরেছেন। আন্দ্রেয়া ও মিগুয়েল ১৩ বছর বয়স থেকেই একে অপরকে চেনেন ও সম্পর্কে রয়েছেন। ১১ বছর ধরে বাড়ির চার দেওয়ালের ভিচরেই গোপন সম্পর্ক ভিতরেও গোপনে সম্পর্ক চালিয়ে যান তারা। ২০১৯ সালে তাদের সম্পর্কের কথা প্রথম প্রকাশ্যে আনে। তারপর বাগদান সারেন। পিমেন্টা হলেন  মিগুয়েল অলিভিয়ারার বাবার ও তার দ্বিতীয় পক্ষের স্ত্রী ক্রিস্টিনার মেয়ে। অলিভিয়েরার বাবা জানিয়েছেন খুব শীঘ্রই তারা বিয়ে করতে চলেছেন।

  • <p>নিজের গোপন ছবি অন্যকে দেওয়ার আগে সাবধান, নাহলে এই মহিলা গল্ফারের মত কপাল চাপড়াতে হবে<br />
&nbsp;</p>

    SportsNov 20, 2020, 5:25 PM IST

    নিজের গোপন ছবি অন্যকে দেওয়ার আগে সাবধান, নাহলে এই মহিলা গল্ফারের মত কপাল চাপড়াতে হবে

    মার্কিন পেশাদার গল্ফার পেইজ স্পিরানাক। তার রূপ, সৌন্দর্য, হটনেসের পাগল পুরো দুনিয়া। সোশ্যাল মিডিয়ায় তার এক ঝলক দেখে 'দিওয়ানা'  হয়ে যায় সকলে। তাকে জীবন সঙ্গী হিসেবে পাওয়ার জন্য স্বপ্ন দেখেন অগুনতি সুপুরুষ। কিন্তু প্রেমে পড়ে জীবনের সব থেকে বড়ো ভুলটা করেছিলেন  পেইজ স্পিরানাক। প্রেমিককে অন্ধের মতো বিশ্বাস করে করেছিলেন এমন কাজ, যে তার জীবন হয়ে উঠেছিল দুর্বিসহ। আজ জানুন বিশ্বের অন্যতম সেক্সিয়েস্ট, হটেস্ট গল্ফারেরর চরম ভুলের কাহিনি।
     

  • <p>பட்டப்பகலில் எடுக்கப்பட்ட இந்த ஆபாச வீடியோ படப்பிடிப்பை தடுக்க தவறியதற்காகவும், சம்மந்தப்பட்ட நபர்கள்மீது வழக்குப்பதிவு செய்ய தாமதப்படுத்தியதற்காவும் காவல்துறையினர் மீது நடவடிக்கை எடுக்கவேண்டும் என்று அப்பகுதி மக்கள் வலியுறுத்தியுள்ளனர்.&nbsp;</p>

    BollywoodNov 6, 2020, 1:15 PM IST

    নগ্ন হয়ে অশ্লীল ভিডিও শ্যুট, ৪০ হাজারের বিনিময়ে জামিন পেলেন পুনম পান্ডে

    গ্রেফতারির পরই শুরু হয় জোর শোরগোল। শেষমেষ জামিন পেলেন পুনম পান্ডে। হট পোজ দিয়ে বরাবরই শিরোনামে থাকেন পুনম পান্ডে। অশ্লীল ভিডিও শুট করার অভিযোগে গ্রেফতার করা হয় পুনম পান্ডেকে। কিন্তু গ্রেফতারির খবর প্রকাশ্যে আসা মাত্রই হৈ চৈ পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সূত্রের খবর টাকার বিনিময়ে অবশেষে জামিন মঞ্জুর হয়েছে পুনম পান্ডে ও তার স্বামী শ্যাম বম্বের।
     

  • undefined

    BollywoodSep 24, 2020, 10:58 PM IST

    NCB- জেরার মুখে দীপিকা-রাকুল, বৃহস্পতিবার মুম্বই বিমানবন্দরে নামলেন দুই তারকা, হাজির রণবীর

    বৃহস্পতিবার রাতেই মুম্বাই বিমানবন্দরে তারকা ঢল। সম্প্রতি উঠে আসা ড্রাগ মামলায় ভাইরাল একাধিক সেলিব্রেটির নাম। যার মধ্যে অন্যতম দীপিকা পাড়ুকোন ও রকুল প্রীত।

  • undefined

    BollywoodSep 19, 2020, 10:46 AM IST

    উন্মুক্ত স্তন ঢাকতে পোশাক আকড়ে পুনম, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ ভিডিও ফাঁস হানিমুনের

    সিনেমা হোক কিংবা হট পোজ বরাবরই শিরোনামে থাকেন পুনম পান্ডে। নামটা শুনলেই যেন বম্ব শেলের বোল্ড লুক চোখের সামনে ভেসে আসে। নেটদুনিয়ায় হট সেনসেশনের তালিকায় সবার প্রথমেই উঠে আসে পুনমের নাম। তাকে চেনে না এমন মানুষের সংখ্যাটা নেহাতই হাতে গোনা। হট অ্যান্ড সেক্সি ভিডিও পোস্ট করে পুরুষদের রাতের ঘুম ওড়াতে তার জুড়ি মেলা ভার।  চলতি মাসের দীর্ঘদিনের বয়ফ্রেন্ড স্যাম বোম্বের সঙ্গে গাটছড়া বেঁধেছেন সুপার হট পুনম পান্ডে। সম্প্রতি হানিমুনে  মার্কিন মুলুকে উড়ে গিয়েছেন হটনেস বম্ব। কখনও জলকেলির ছবি, কখনও অন্তরঙ্গতার ছবি দিয়ে ফের শিরোনামে পুনম, রইল হটনেসের ঝলক। 

  • <p>ಶಾಹೀದ್ ಜರ್ಸಿ ರಿಮೇಕ್ ಸಿನಿಮಾದಲ್ಲಿ ಕಾಣಿಸಿಕೊಳ್ಳಲಿದ್ದಾರೆ. ಸಿನಿಮಾದಲ್ಲಿ ಶಾಹೀದ್ ತಂದೆ ಪಂಕಜ್ ಕೂಡಾ ನಟಿಸಲಿರುವುದು ವಿಶೇಷ.</p>

    BollywoodSep 13, 2020, 1:25 PM IST

    গৃহবন্দী শহিদ, এই সুযোগে দুই সন্তানদের কী শেখাচ্ছেন চকলেট বয়

    পরিবার ও শ্যুটিং ফ্লোর দুইয়ের মধ্যেই ভারসাম্য বজায় রেখে চলেছেন শাহিদ কাপুর। সন্তানদের যতটা পারছেন অভিনেতা এখন সময় দিচ্ছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই খোলসা করলেন মীরা রাজপুত। ফাঁস করলেন অন্দরমহলের কাহিনি...