Viralphoto  

(Search results - 70)
  • Bollywood21, Jul 2020, 12:26 PM

    পারভিন ববি বনাম জয়া, 'সিলসিলা' বির্তকে নেপোটিজম নিয়ে বিস্ফোরক তথ্য ফাঁস প্রবীন অভিনেতার

    সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তোলপাড়  চলছে গোটা বিশ্ব সহ সোশ্যাল মিডিয়ায়। কেটে গিয়েছে এক মাস। এখনও দোষীদের চিহ্নিত করতে পারল না মুম্বই পুলিশ। সিবিআই তদন্তের দাবিতেও গর্জে উঠেছে গোটা দেশ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। বলিউডে বরাবরই রাজ করেছে স্বজনপোষণ। এখন বিষয়টি নিয়ে সবাই একসঙ্গে মুখ খুললেও তা দীর্ঘ শতক ধরেই চলে আসছে।  এবার বলিউডের চিরাচরিত স্বজনপোষণ নিয়ে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন প্রবীণ অভিনেতা রঞ্জিত। 

  • <p style="text-align: justify;">Recently, she has spoken to mental health experts about suicide, depression and the misconceptions around it.</p>

    Bollywood26, Jun 2020, 1:34 PM

    কি অপেক্ষা করছে দীপিকার ভাগ্যে, জ্যোতিষীর কুষ্ঠি বিচারই বলে দিয়েছে অভিনেত্রীর ভবিষ্যৎ

    দীপিকা পাড়ুকোন। বলিউডের প্রথম সারির অভিনেত্রীর সবার শীর্ষে রয়েছেন। লকডাউনের মধ্যে একের পর এক ছবি, ভিডিওতে সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি দীপিকার ভবিষ্যৎবাণী প্রকাশ্যে এসেছে। কী রয়েছে অভিনেত্রীর ভাগ্যে। জনপ্রিয় জ্যোতিষ অরুণ কুমার ব্যাস দীপিকার কুষ্ঠি বিচার করেছেন। সকলের নজর আটকে রয়েছে দীপিকার ভাগ্যের দিকে। 

  • রিয়া সেনের ছবি

    Bollywood25, Jun 2020, 9:35 AM

    'বোল্ড ও সেক্সি দৃশ্যের জন্যই যেন আমি তৈরি', স্টিরিওটাইপ নিয়ে মুখ খুললেন রিয়া

    বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। অভিনয়ে দিদার মতোন জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই সাহসী পোশাকের জন্য লাইমলাইটের শিরোনামে চলে আসেন তিনি। মা কিংবা বোন রাইমার মতো কেরিয়ারে অতটাও সাফল্য পাননি রিয়া। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। 'বোল্ড ও সেক্সি' ট্যাগ কীভাবে তার কেরিয়ার নষ্টের পিছনে দায়ী তা নিয়েই মুখ খুলেছেন রিয়া।

  • <p>সোশ্যাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধেও সরব হয়েছে নেটিজেনরা। তাদের কথায়, এখন বর্ণ বৈষম্য নিয়ে মাথা ঘামাচ্ছেন, এর আগে তো এনডর্স করার সময় মনে ছিল না।</p>

    Bollywood13, Jun 2020, 2:28 PM

    মুখোশের আড়ালে দীপিকা, নয়া স্টাইলেই ভোলবদল অভিনেত্রীর

    নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন দীপিকা। মাস্ক পরা ছবিটি দেখে প্রথমে তাকে চেনারই উপায় নেই। করোনা আটকানোর মাস্ক নয়, এটা হল রূপচর্চার মাস্ক । মুহূর্তের মধ্যেই হু হু বেড়ে গিয়েছে লাইক ও কমেন্টের সংখ্যা।

  • hotstills by aliaabhatt

    Bollywood9, Jun 2020, 3:02 PM

    প্রকাশ্য রাস্তাতেই টয়লেট করতে হয়েছিল আলিয়াকে, থ্রো-ব্যাক অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেত্রী

    আলিয়া ভাট। পরিচালক মহেশ ভাটের ছোট কন্যা হিসেবে নয়, বরং অল্প বয়সেই নিজের অভিনয় দক্ষতা দিয়ে বি-টাউনে দাপটের সঙ্গে অভিনয় করছেন। একের পর এক  ব্লকবাস্টার সিনেমা রয়েছে তার ঝুলিতে। একটি চরিত্রকে নিখুত করতে গেলে তার অন্দরে ঢুকে যেতে হয় অভিনেতা অভিনেত্রীদের। আর সেখানেই লুকিয়ে ছবির সাফল্য। শুটিং করতে গিয়ে অনেক কিছুর সম্মুখীন হতে হয় অভিনেতা অভিনেত্রীদের। তেমনই একটি অদ্ভুত অভিজ্ঞতার শিকার হয়েছিলেন বলি অভিনেত্রী আলিয়া ভাট।
     

  • Bengali Cinema8, Jun 2020, 4:17 PM

    স্পষ্ট বেবিবাম্প, মন ভাল রাখার ঠিকানা খুঁজে পেলেন বাঙালি অভিনেত্রী

    মা হতে চলেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার । সম্প্রতি প্রকাশ্যে এসেছে অঙ্কিতার  বেবি বাম্পের একগুচ্ছ ছবি। অন্তঃসত্ত্বা অবস্থায় অবসর সময় কাটাতে উকুলেলে বাজাচ্ছেন অঙ্কিতা। বেবিবাম্পের ছবিতে আরও যেন বেশি করে নজর কেড়েছেন অভিনেত্রী।

  • রুদ্রনীল ঘোষ

    Bengali Cinema7, Jun 2020, 6:40 PM

    এখনও দুঃসময় কাটেনি, বিধ্বস্ত সুন্দরবনের দিশাহীন মানুষদের পাশে দাঁড়ালেন রুদ্রনীল

    ফের মানবিক উদ্যোগে সামিল টলি অভিনেতা রুদ্রনীল।   টালিগঞ্জ, গল্ফগ্রীন এর পর  ত্রাণ নিয়ে পৌঁছে গেলেন সুন্দরবনে। সম্প্রতি নিজের সোশ্যালে বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেতা ।পাঁচটা গ্রামে প্রায় ১০০০ জন মানুষের হাতে প্রয়োজনীয় সামগ্রী তুলে দিয়েছেন রুদ্রনীলরা। 

  • Bollywood3, Jun 2020, 12:42 PM

    অমিতাভের সঙ্গে রেখার অন্তরঙ্গতা দেখে কেঁদে ফেলেছিলেন জয়া, কী ঘটেছিল সেদিন

    কেটে গেছে বিয়ের এতগুলি বছর। দাম্পত্যের যুগলবন্দির আজ বর্ষপূর্তি। আজ অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের ৪৭ তম বিবাহবার্ষিকী।  সালটা ১৯৭৩, ৩ জুন আজকের দিনেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। তাদের বিয়ের পিছনেও রয়েছে অনেক অজানা গল্প। তাঅমিতাভ-রেখা সম্পর্কের কথা সকলেরই জানা। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন এই জুটি।  সত্তরের দশক থেকে আজও তাদের রোম্যান্টিক জুঁটি দশর্কমনে  হিট। একটা সময় এমন হয়েছিল, রেখার সঙ্গে অমিতাভের অন্তরঙ্গতা দেখে কেঁদে ফেলেছিলেন জয়া। জেনে নিন ঠিক কী ঘটেছিল সেদিন। 

  • <p>बहरहाल, अगर अमिताभ बच्चन के वर्कफ्रंट की बात की जाए तो वो 'गुलाबो सिताबो' जैसी फिल्मों में आयुष्मान के साथ काम करते नजर आएंगे। </p>

    Bollywood3, Jun 2020, 10:00 AM

    বিবাহবার্ষিকীতে খুলামখুল্লা অমিতাভ, ফাঁস হল বিয়ের অজানা কাহিনি

    আজ অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের ৪৭ তম বিবাহবার্ষিকী। নিজের সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের ছবি শেয়ার করেছেন অভিনেতা। ছবিই নয়, এর পাশাপাশি বিয়ের অজানা গল্পও ফাঁস করেছেন অমিতাভ। মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজর কেড়েছে এই ছবি।

  • <p>लॉकडाउन की वजह से बॉलीवुड और टीवी इंडस्ट्री का काम बंद है। लेकिन अक्षय शूटिंग करते नजर आए। फोटोज देखकर लगा रहा है कि वे अपनी फिल्म की शूटिंग कर रहे हैं लेकिन ऐसा नहीं है। दरअसल, वे और आर बाल्कि सैनिटेशन और पानी के ऊपर एक शॉर्ट फिल्म पर काम कर रहे हैं।</p>

    Bollywood27, May 2020, 2:07 PM

    ফের নয়া অভিযান শুরু অক্ষয়ের, মাস্ক পরে শুরু শুটিং

    লকডাউনের মধ্যেই  একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে অক্ষয়কে মুখে মাস্ক পরে শুটিং করতে দেখা গেছে। কেন্দ্রীয় সরকারের একটি বিজ্ঞাপনের জন্য কাজ করছেন অক্ষয় কুমার। মুহূর্তের মধ্যে ছবিটি ভাইরাল হয়েছে।

  • পরনেনীল কুর্তা, পাশে আলিয়া, এ যেন বিয়ে আগেই নব দম্পতির লুকে ধরা দিলেন রিয়েল ও রিল লাইফ জুটি।

    Bollywood16, May 2020, 12:46 PM

    আলিয়ার রাশিতেই যত গন্ডগোল, জ্যোতিষীর নিদানেই বদলে গেল বিবাহ যোগ

    রণবীর কাপুর ও আলিয়া ভাট। বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউডে এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ২০২০ সালের শেষদিকেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই হট কাপল।  কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ , সেদিকেই তাকিয়ে সকলেই। কিন্তু বাধ সাধল জ্যোতিষীর নিদান। আলিয়ার কুন্ডলীদেই রয়েছে গভীর সমস্যা। যার কারণেই পিছিয়ে যাচ্ছে দুই পরিবার। কী এমন দোষ রয়েছে আলিয়া কুন্ডলিতে, জেনে নিন বিশদে।

  • <p>बता दें कि माधुरी और उनके पति नेने पिछले पांच सालों से युरेका फोर्ब्स के एम्बेसडर हैं और वह 100 करोड़ चार्ज करते हैं।</p>

    Bollywood15, May 2020, 1:33 PM

    ২৫০ কোটির সম্পত্তির মালিক মাধুরী, কোথা থেকে আয় করেন এত টাকা

    নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী  মাধুরী দীক্ষিত আজও তার ক্যারিশ্মায় মুগ্ধ করে রেখেছে নেটিজেনদের। আজ তার শুভ জন্মদিন। ৫৩-তে পা দিলেন অভিনেত্রী।  বর্তমানে খুব বেশি ছবিতে অভিনয় না করলেও তার সম্পত্তির পরিমাণ শুনলে চোখ কপালে উঠবে অনেকের।  সূত্র থেকে জানা গেছে,  প্রায় আড়াইশো কোটি টাকার সম্পত্তির মালিক তিনি। দেশে নয়, বিদেশেও রয়েছে তার একাধিক সম্পত্তি। চলচ্চিত্র ছাড়া কীভাবে উপার্জন করেন এত টাকা, জেনে নিন বিশদে।

  • <p>ಮೂಲಗಳ ಪ್ರಕಾರ, ಸಂಜಯ್ ದತ್ ಮತ್ತು ಮಾಧುರಿ ದೀಕ್ಷಿತ್ ಅವರ ಸಂಬಂಧವನ್ನು ಒಳಗೊಂಡಿರುವ  ದೃಶ್ಯವನ್ನು   ಹಿಂದೆ 'ಸಂಜು' ಚಿತ್ರದಲ್ಲಿ ಚಿತ್ರೀಕರಿಸಲಾಗಿತ್ತು. ಆದರೆ ಆ ಭಾಗವನ್ನು ನಂತರ ಚಿತ್ರದಿಂದ ತೆಗೆದುಹಾಕಲಾಯಿತು.</p>

    Bollywood15, May 2020, 10:12 AM

    নিজের জীবনের সত্যকে আড়ালেই রাখতে চান মাধুরী, আজও তাড়িয়ে বেড়ায় সেই ভয়

    বলিউডের এভারগ্রীন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রীর ক্যারিশ্মার জাঁদুতেই কাত আট থেকে অষ্টাদশী।  তার চোখের ইশারাতেই ঘুম উড়েছে একাধিক পুরুষদের। শরীর বিহঙ্গে আজও তিনি টেক্কা দিতে পারেন নিউকামারদের। নব্বইয়ের দশকের সেই অভিনেত্রী আজও তার ক্যারিশ্মায় মুগ্ধ করে রেখেছে নেটিজেনদের। আজ তার জন্মদিন। ৫৩-তে পা দিলেন অভিনেত্রী। মাধুরীর জীবনের এমন এক সত্য রয়েছে যা তিনি কখনও প্রকাশ্যে আনতে চান না। এখনও ভয় পান তিনি। কী সেই সত্য, জানুন বিশদে।
     

  • <p>हालांकि माधुरी की दोनों बहनें भी अब सैटल हो चुकी हैं लेकिन उनके बारे में ज्यादा जानकारी उपलब्ध नहीं है।</p>

    Bollywood9, May 2020, 10:06 AM

    অবিকল মাধুরী দীক্ষিত, ছবি পোস্ট করে খোলসা করলেন অভিনেত্রী

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। মাধুরীকে কত্থক নাচ করতে দেখা যাচ্ছে। অভিনেত্রীর পাশে আরও একজন যিনি হুবহু মাধুরীর মতোন দেখতে। কে এই মহিলা, যা নিয়ে ক্রমশ জল্পনা বাড়ছে।

  • Bollywood5, May 2020, 10:59 AM

    করোনা যুদ্ধে সামিল ৮ বছরের আরাধ্যাও, পরিস্থিতি মোকাবিলার বার্তা মিলল ছবিতেই

    করোনার ভয়াবহ পরিস্থিতিতে হাতে রং পেন্সিল ধরলেন জুনিয়র বচ্চন কন্যা আরাধ্যা। ছবি এঁকে গোটা পরিস্থিতি তিনি তুলে ধরেছেন সকলের সামনে। সমাজকে ভাল রাখতে যারা প্রতিনিয়ত যারা কাজ করতে চলেছে তাদের সকলকে ধন্যবাদ জানিয়েছে  আরাধ্যা । ছবিটি ঐশ্বর্য নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।