Viralphoto  

(Search results - 145)
  • <p style="text-align: justify;"><strong>Shah Rukh Khan</strong><br />
"For me, love is dignifying a woman. She needs to be dignified by her man. That is romance for me."</p>

    BollywoodJul 28, 2021, 9:55 AM IST

    সঙ্গমে আসক্ত রণবীর ছাড়লেন না বন্ধুর স্ত্রী-কে, ৫ বছরের চরম ঘনিষ্ঠতা নিমেষে ভুলেছিলেন 'প্লে-বয়'

    কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ছোট থেকেই যেন একটু বেশি অ্যাডভান্স। বান্ধবীর সংখ্যা যেমন বিশাল, তেমন সঙ্গম যেন জলভাত। ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর। তবে নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। দীপিকা থেকে ক্যাটরিনা তার প্রেমেই পাগল, কিন্তু এই বলি নায়িকাদের আগে অন্য একজনের সঙ্গে ৫ বছর ঘনিষ্ঠ সম্পর্কে ছিলেন, যিনি কিনা রণবীরের বন্ধুর স্ত্রী। কে সেই প্রেমিকা, কী তার আসল পরিচয়, জানলে চমকে যাবেন।

  • <p><br />
ফের সুস্থ হয়ে শুটিংয়ে ফিরেছেন অভিনেত্রী। এবার একেবারে নয়া লুকে দর্শকদের ধরা দিয়েছেন অভিনেত্রী।&nbsp;</p>

    Bengali CinemaJun 30, 2021, 9:14 AM IST

    'ধর্ষণ ও খুনের চেষ্টাই করা হয়েছিল পরীমণিকে', নোংরা অপরাধের পরও কীভাবে জামিন পেলেন অভিযুক্তরা


    বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণিকে নিয়ে এই মুহূর্তে উত্তাল গোটা বাংলাদেশ। ধর্ষণ ও হত্যার অভিযোগ এনেছেন পরীমণি। অভিনেত্রীকে প্রথমে ধর্ষণ এবং তারপর মেরে ফেলার চেষ্টা করা হয়েছে বলেই দাবি করেছেন  পরী। থানায় গিয়ে অভিযোগ দায়ের করলেও সেখান থেকে কোনও সাড়া মেলেনি। তারপর সোশ্যাল মিডিয়াতে সরাসরি প্রধানমন্ত্রী শেখ-হাসিনার কাছে সুবিচারের দাবি তুলেছেন পরীমণি। তবে সাভার থানায় মামলা দায়ের করেছেন পরীমণি। তার অভিযোগের ভিত্তিতে প্রধান অভিযুক্ত সহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এই নোংরা অপরাধের পরও কীভাবে জামিন পেলেন অভিযুক্তরা, তা নিয়ে সরব হয়েছেন সাংস্কৃতিক জগতের একাংশ।
     

  • undefined

    BollywoodJun 29, 2021, 5:11 PM IST

    ছোট বয়সেই ভার্জিনিটি লস, সঙ্গম যেন জলভাত, প্রকাশ্যে কষিয়ে থাপ্পড় কেন খেয়েছিলেন রণবীর

    একটুতেই মেজাজ হারিয়ে ফেলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর।  একের পর এক খবরে মন্তব্য করতেও পিছপা হতেননা বলি অভিনেতা। আজ তিনি আর নেই। অন্যদিকে কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ছোট থেকেই একটু বেশি অ্যাডভান্স। বান্ধবীর সংখ্যা যেমন বিশাল, তেমন সঙ্গম যেন জলভাত। ছোট বয়সেই একবার বাবা ঋষি কাপুরের রোষের মুখে পড়েছিলেন রণবীর। এবং যার ফলস্বরূপ সকলের সামনে প্রকাশ্যে সপাটে থাপ্পড় মেরেছিলেন রণবীরকে, কারণ জানলে অবাক হবেন।

  • undefined

    BollywoodJun 28, 2021, 12:46 PM IST

    দেখতে দেখতে ৪৫ পার, আজও ভারতীয় সিনেমার ইতিহাসে রোমাঞ্চকর কাহিনির এক নতুন অধ্যায় 'শোলে'

    দেখতে দেখতে ৪৫ বছর পেরিয়ে গেল রমেশ সিপ্পির'শোলে'। তবু ভারতীয় সিনেমার ইতিহাসে 'শোলে' আজও নতুন। পরিচালক রমেশ সিপ্পির'শোলে'-কে নিয়ে আকর্ষণ ও আগ্রহের শেষ নেই। ৪৫ বছর পার হয়ে গেলেও শোলে-র অজানা রহস্যের রোমাঞ্চকর কাহিনি এখনও অফুরন্ত।

  • <p>ইতিমধ্যে ফলোয়ার সংখ্যাও তার প্রচুর। সোশ্যাল মিডিয়ায় &nbsp;তার ফলোয়ার সংখ্যা ১০ লক্ষেরও বেশি। রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়েছেন তিনি।</p>

    BollywoodJun 19, 2021, 12:08 PM IST

    মাত্র ১৬-তেই গায়ে লেগেছিল 'Sexiest' তকমা, উষ্ণ যৌনতায় নিজেকে দেখে কেন লজ্জায় কুঁকড়ে যান রিয়া

    রিয়া সেন মানেই শরীরী উত্তেজনা। লাস্যময়ীর উষ্ণ আবেদন দেখতে সারাক্ষণই উপচে পড়ছে ভিড়। শরীরী আবেদনে সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রেখেছেন বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। অভিনয়ে দিদার মতোন জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। ৪০-এর কোটায় পৌঁছে সেক্সি তকমা ধরে রেখেছেন রিয়া। তবে কেন হঠাৎ বলিউড থেকে দূর চলে গেলেন রিয়া, কেনই বা যৌন আবেদনে নিজেকে দেখে লজ্জা পান নায়িকা, সাক্ষাৎকারে খোলসা করলেন মহানায়িকার নাতনি রিয়া সেন। 

  • undefined

    BollywoodJun 15, 2021, 10:37 AM IST

    নগ্ন চাবুক ফিগার, উঁকি মারছে নিতম্ব, 'গোপনাঙ্গ' লুকোতেই কি লজ্জায় টুপি দিয়ে শরীর ঢাকলেন সানি লিওন

    সানি লিওন মানেই শরীরী উত্তেজনা। যে কোন ছবি পোস্ট করা মাত্রই হু হু করে ভাইরাল। পর্নস্টার তকমা ঝেড়ে ফেলে বলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন সানি। নগ্নতা যেন জলভাত।  নগ্ন ফটোশ্যুটে ভরে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতা। স্তনযুগল উন্মুক্ত করে হোক কিংবা নগ্ন হয়ে অন ক্যামেরায় সাবলীল সানি লিওন। এবারও তার অন্যথা হল না। সেলিব্রিটি ফটোগ্রাফার ডাবু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে নিজেকে উজার করে মেলে ধরলেন সানি লিওন। 
     

  • <p>পরিমণি মানেই উষ্ণতার হাতছানি। বাংলাদেশের লাস্যময়ী অভিনেত্রীর যৌন আবেদনে কাত ওপার থেকে এপার বাংলার মানুষেরা। রূপে-গুণে, অভিনয় দক্ষতা দিয়ে &nbsp;তিনি মুগ্ধ করেছেন সকলকে।</p>

    Bengali CinemaJun 15, 2021, 8:05 AM IST

    ধর্ষণ করে খুনের চেষ্টা পরীমণিকে, 'আমি বাঁচতে চাই' কাতর আর্জি জানাতেই ব্যবসায়ী সহ গ্রেফতার ৫

    প্রথমে ধর্ষণ এবং হত্যার অভিযোগ আনলেন পরীমণি। সাভার থানায় মামলা দায়ের করেছেন পরীমণি। অভিযোগের ভিত্তিতে প্রধান অভিযুক্ত সহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোশ্যাল মিডিয়াতে সরাসরি শেখ-হাসিনার কাছে সুবিচারের দাবি তুলেছেন পরীমণি।

  • <p>শাফিক হাসান পরিচালিত দ্য অ্যাডভাইজার ছবিতে দেখা যাবে পরীমনিকে। ইতিমধ্যেই নতুন সিনেমার কাজও আস্তে আস্তে শুরু করে দিয়েছেন অভিনেত্রী। একটি গানের রেকডিংও শেষ হয়েছে।</p>

    Bengali CinemaJun 14, 2021, 8:45 AM IST

    'গণধর্ষণ করে খুনের চেষ্টা', শারীরিক নির্যাতনের শিকার হয়ে হাসিনার কাছে সুবিচার চাইলেন পরীমণি

    ধর্ষণ ও হত্যার অভিযোগ আনলেন পরীমণি। প্রথমে ধর্ষণ এবং তারপর মেরে ফেলার চেষ্টা করা হয়েছে বলেই দাবি নায়িকার। থানায় গিয়ে অভিযোগ দায়ের করলেও সেখান থেকে কোনও সাড়া মেলেনি। সোশ্যাল মিডিয়াতে সরাসরি শেখ-হাসিনার কাছে সুবিচারের দাবি তুলেছেন পরীমণি।

  • undefined

    Bengali CinemaJun 1, 2021, 10:50 AM IST

    লুকোচুরি নয়, লিভ-ইন থেকে ডেটিং, যশের সঙ্গে খুল্লামখুল্লা প্রেমে সিলমোহর দিলেন নুসরত নিজেই

    দীর্ঘদিনের জল্পনা এবার সত্যি হল।  নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন উত্তাল টলিপাড়া , তখনই চর্চিত প্রেমিক যশকে নিয়ে সিলমোহর দিলেন সাংসদ অভিনেত্রী নিজেই। তবে এবার আর লুকিয়ে নয়, একেবারে খুল্লামখুল্লা ভাবেই  যশকে ডেট করার কথা স্বীকার করলেন নুসরত জাহান, অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই তা ধরা পড়ল। যশের সঙ্গে যে সম্পর্কে রয়েছেন তা অকপটে মেনে নিলেন নুসরত, ঝড়ের গতিতে তুমুল ভাইরাল পোস্ট।

  • undefined

    Bengali CinemaMay 22, 2021, 10:15 AM IST

    উদ্দাম পরকীয়ায় মজে 'যশ-নুসরত', নৈশ পার্টিতে খুল্লামখুল্লা প্রেম করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন 'যশরত'

     বন্ধুর বাড়িতে রাতভর পার্টিতে ধরা দিলেন যশরত জুটি। রাজকুমার গুপ্তার বাড়িতে নৈশ পার্টিতে একসঙ্গে হাজির ছিলেন নুসরত ও যশ। পার্টির ছবি  নিজের ফেসবুকে পোস্ট করেন রাজকুমার। ছবির ব্যাকগ্রাউন্ড  পুরো ব্যাপারটা যেন নিমেষে মিলিয়ে দিয়েছে।

  • <p>অতীতেও একাধিক সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন নুসরত। এমনকী বিয়ে না করে বিচ্ছেদর সময় প্রেমিকের থেকে মোটা টাকার আদানপ্রদানও করেছিলেন অভিনেত্রী। নেটিজেনরা অনেকেই বলছেন মোটা টাকার লোভেই কি বারংবার সম্পর্কে জড়াচ্ছেন নুসরত। যদিও একথা মানতে নারাজ নুসরত ভক্তদের একাংশ।</p>

    Bengali CinemaMay 20, 2021, 8:59 AM IST

    নুসরতের 'Bedroom'-এ চাঁদ-তারার প্রেম, ভাঙা সম্পর্ক নাকি নতুন প্রেম, কিসের ইঙ্গিত দিলেন নায়িকা

    খবরের শিরোনামে থাকাটা যেন সিদ্ধহস্ত নুসরত জাহানের। কিছু না কিছু করে লাইমলাইটে থাকাটা যেন মাস্ট। একদিকে সংসার ভাঙন অন্যদিকে সাংসদ অভিনেত্রীর জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই টলিপাড়া উত্তাল তখন যেন ফের জল্পনাকে উস্কে দিলেন সাংসদ অভিনেত্রী। তবে ভাঙা সম্পর্ক নাকি নতুন প্রেম, ত নিয়ে চিন্তায় পড়েছে নেটিজেনরা। কী রহস্য লুকিয়ে রয়েছে নুসরতের ইনস্টা স্টোরিতে, যা দেখে জল্পনা তুঙ্গে। 

  • <p style="text-align: justify;">The designer added that the ad director of the brand had asked him to make it in a similar way. He also stated that the director wanted something similar to be recreated.</p>

    BollywoodMay 20, 2021, 8:05 AM IST

    কেমন চরিত্র দীপিকা পাড়ুকোনের, মকর রাশির জাতিকার কুষ্ঠি বিচারে কী আসতে চলেছে ভবিষ্যতে

     বলিউডের প্রথম সারির অভিনেত্রীর সবার শীর্ষে রয়েছেন দীপিকা পাড়ুকোন। লকডাউনের মধ্যে একের পর এক ছবি, ভিডিওতে সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি দীপিকার ভবিষ্যৎবাণী প্রকাশ্যে এসেছে। কী রয়েছে অভিনেত্রীর ভাগ্যে। জনপ্রিয় জ্যোতিষ অরুণ কুমার ব্যাস দীপিকার কুষ্ঠি বিচার করেছেন। সকলের নজর আটকে রয়েছে দীপিকার ভাগ্যের দিকে। 

  • undefined

    Bengali CinemaMay 15, 2021, 4:37 PM IST

    'হুগলির দাউদ ইব্রাহিম' কে চেনেন, অন্ধকার জগতের শিহরণ জাগানো কাহিনি নিয়ে আসছেন ব্রাত্য বসু

    পলিটিক্যাল থ্রিলার নিয়ে হাজির হচ্ছেন ব্রাত্য বসু। হুব্বা শ্যামল, অনেকেই তাকে হুগলির দাউদ বলেও চেনেন। হুব্বা শ্য়ামলের শিহরণ জাগানো কাহিনিই এবার রূপোলি পর্দায় । মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন বাংলাদেশি অভিনেতা মোশারফ করিম।

  • undefined

    BollywoodMay 15, 2021, 8:47 AM IST

    কোটি টাকার সম্পত্তি দেশে-বিদেশে ,মিয়ামিতে Mall-এর মালিক মাধুরীর সম্পত্তির পরিমাণ কত জানেন

    ৫৪-তে পা দিলেন নব্বইয়ের দশকের বলিউডের জনপ্রিয় অভিনেত্রী  মাধুরী দীক্ষিত। আজও যার ক্যারিশ্মায় মুগ্ধ আট থেকে অষ্টাদশী। বর্তমানে খুব বেশি ছবিতে অভিনয় না করলেও তার সম্পত্তির পরিমাণ শুনলে চোখ কপালে উঠবে অনেকের।  সূত্রের খবর,  প্রায় আড়াইশো কোটি টাকার সম্পত্তির মালিক মাধুরী। দেশে- বিদেশেও রয়েছে তার একাধিক সম্পত্তি। চলচ্চিত্র ছাড়া কীভাবে উপার্জন করেন কোটি কোটি টাকা, জন্মদিনে জেনে নিন গোপন তথ্য।


     

  • <p>பார்வையில் குத்தி கிழிக்கும் நைனா கங்குலி&nbsp;</p>

    BollywoodMay 14, 2021, 2:52 PM IST

    অর্ধনগ্ন অবস্থায় মহিলাকে ঠোঁটঠাসা গাঢ় চুম্বন, সত্যিই কি লেসবিয়ান 'চরিত্রহীন' নায়িকা

    মুম্বই গিয়ে নাকি সমকামী হয়ে গিয়েছেন বাঙালি অভিনেত্রী নয়না গাঙ্গুলি। সদ্যই মুক্তি পেয়েছে  পরিচালক রামগোপাল বর্মার 'ডেঞ্জারাস'-এর ট্রেলার। অর্ধনগ্ন অবস্থায় সাহসী দৃশ্যে অভিনয় করে সমালোচকদের নজর কেড়েছেন নয়না। অপ্সরাকে ভেজা শরীরে চুম্বন দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।