Viralvideo  

(Search results - 49)
  • undefined

    Bengali CinemaDec 16, 2020, 4:35 PM IST

    ঠোঁটঠাসা চুমুতে বউকে আদরে ভরিয়ে দিলেন গৌরব, পশ্চিমী কায়দায় থিম পার্টির ব়োম্যান্টিক মুহূর্ত ভাইরাল

    থামছে না দেবলীনা গৌরবের বিয়ের সেলিব্রেশন। শীতের আমেজে মায়াবি  রাতে সকলের উপস্থিতিতে ব়োম্যান্টিক গানের তালে একে অপরের সঙ্গে আংটিবদল সারলেন গৌরব-দেবলীনা। পশ্চিমী কায়দায় সাদা-কালো থিম পার্টিতে পশ্চিমী সাজে নজর কাড়লেন বর-কনে। গোটা জীবন একে অপরের সঙ্গে কাটানোর শপথ নিয়েই ঠোঁটঠাসা চুমুতে নববধূকে আদরে ভরিয়ে দিলেন গৌরব। মুহূর্তে লজ্জায় রাঙা হয়ে উঠেছিলেন নববধূ দেবলীনা কুমার।

  • undefined

    Bengali CinemaDec 16, 2020, 11:54 AM IST

    'এই রাত তোমার আমার', বৌভাতের পর 'Dhinchak'সঙ্গীত নাইটে ফ্লোর কাঁপালেন বর-কনে

     রিসেপশনের পরেই জমিয়ে হল সঙ্গীতের অনুষ্ঠান। সঙ্গীত নাইটের সেই জমকালো অনুষ্ঠানের চমক শেয়ার করেছেন দেবলীনা।  'ক্যালকাটা বোটিং রিসর্টে' ধুমধাম করে পালিত হল সঙ্গীতের গ্র্যান্ড সেলিব্রেশন। এই রাত তোমার আমার-এর তালে কোমর দোলানেন নবদম্পতি।

  • <p>রাজবেশে মধুরবাবু। পরণে &nbsp;সাদা ধুতি-পাঞ্জাবি বাঙালির ট্র্যাডিশনাল লুকেই নজর কাড়লেন গৌরব।</p>

    Bengali CinemaDec 11, 2020, 11:24 AM IST

    'লাজে রাঙা হল কনে বৌ', গৌরবের হাতের সিঁদুর সিঁথিতে পরতেই ঠিকরে বেরোচ্ছে নববধূর শোভা

    ৯ ডিসেম্বর বৈদিক রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে গৌরব-দেবলীনার সিঁদুরদানের ব়োম্যান্টিক মুহূর্ত। গৌরব হাতের সিঁদুর সিঁথিতে পরতেই লাজে রাঙা হয়ে উঠলেন দেবলীনা। মুহূর্তে ভাইরাল হয়েছে এই ভিডিও।

  • undefined

    Bengali CinemaDec 10, 2020, 2:47 PM IST

    রাজবেশে 'মথুরবাবু', বালিকা বধূ দেবলীনার হাতেই মাছের মুড়োতে কামড় বসালেন গৌরব

     অপেক্ষার অবসান। অবশেষে চার হাত এক হলো।  দীর্ঘ তিন বছরের প্রেম পূর্ণতা পেল । করোনা আবহের মধ্যেই গতকালই টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসেছে ঘনিষ্ঠ লোকজনের উপস্থিতিতে।  দ্বিতীয়বার ছাদনাতলায় উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়। গতকালই বৈদিক রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা। বিয়ে থেকে  পরবর্তী অনুষ্ঠান, রইল দেবলীনা-গৌরবের বিবাহ ডায়েরির নানা ঝলক।
     

  • undefined

    BollywoodDec 8, 2020, 2:01 PM IST

    মেহেন্দির রং হাতে লাগতেই ফুটল বিয়ের ফুল, ফুলের সাজে 'Gorgeous' গৌরবের দুলহান দেবলীনা

    আর মাত্র কয়েকঘন্টার অপেক্ষা। তারপরেই পালা চার হাত এক হওয়ার। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসতে চলেছে খুব শীঘ্রই।  ছাদনাতলায় উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় ও  দেবলীনা কুমার। শুরু হয়েছে বিয়ের তোড়জোড়। তিন বছরের প্রেম পরিণতি পেতে চলেছে আগামীকালই। আগামী ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন গৌরব-দেবলীনা।  শুরু হয়ে গিয়েছে মেহেন্দির অনুষ্ঠান। ফুলের সাজে হাসিমুখে পোজ দিয়েছেন  নতুন কনে। রইল মেহেন্দির ঝলক।
     

  • undefined

    Bengali CinemaDec 5, 2020, 12:56 PM IST

    বিয়ের আগেই মাথায় হাত, 'অগোছালো ভয়ঙ্কর' লুকে কী আড়াল করছেন দেবলীনা


    হাত আর মাত্র কয়েকদিন, তারপরই চারহাত এক হওয়ার পালা। শুরু হয়েছে বিয়ের তোড়জোড়। তিন বছরের প্রেম পরিণতি পেতে চলেছে এই বছরই। আগামী ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন গৌরব-দেবলীনা। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসতে চলেছে খুব শীঘ্রই।    কদিকে শুটিং, তার মধ্যেই চলছে বিয়ের প্রস্তুতি। বিয়ের পিঁড়িতে বসার আগে হবু দম্পত্তি ব্যস্ত প্রি-ওয়েডিং মুডে। তবে বিয়ের আগেই কেন মাথায় হাত উঠল দেবলীনার, তা নিয়েই উঠছে প্রশ্ন। ভয়ঙ্কর অগোছালো লুকে ভক্তদের চমকে দিলেন 'রঙ্গবতী গার্ল'।

  • <p>দু'হাত তুলে টাইট্যানিকের পোজের দাঁড়িয়ে দেবলীনা। মিসেস গৌরব চট্টোপাধ্যায়ের হওয়ার আগে এখন তিনি ক্লাউড নাইনে।&nbsp;</p>

    Bengali CinemaDec 3, 2020, 9:56 AM IST

    আদরের 'মেয়ে-জামাই'কে আইবুড়োভাত খাওয়ালেন শিবপ্রসাদ-নন্দিতা, কী কী রয়েছে মেনুতে

     হবু দম্পত্তিকে আইবুড়ো ভাত খাওয়াতে ব্যস্ত গোটা টলিপাড়া। এবার মেয়ে-জামাইকে আইবুড়ো ভাত খাওয়ালেন শিবপ্রসাদ ও নন্দিতা। আগামী ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন গৌরব-দেবলীনা। নিজের স্ত্রী-এর হাতেই প্রথম আইবুড়ো ভাত খাওয়া শুরু করেছেন সকলের প্রিয় মথুরবাবু।
     

  • <p>তারকা জুটির বিভিন্ন পোস্টেই এতদিন মেতে থাকত ভক্তরা। এবার তাঁদের বিয়ের খবর শুনে শুভেচ্ছাবার্তায় ভরছে সোশ্যাল মিডিয়া।&nbsp;</p>

    Bengali CinemaNov 26, 2020, 10:44 AM IST

    মহানায়কের পছন্দ বেনারসি শাড়ি, শাশুড়ির অনুরোধেই কি বিয়ে-বৌভাতে সাবেকিয়ানায় সাজবেন দেবলীনা

    ছাদনাতলায় উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসতে চলেছে খুব শীঘ্রই।  শুরু হয়েছে বিয়ের তোড়জোড়। তিন বছরের প্রেম পরিণতি পেতে চলেছে এই বছরই। আগামী ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন গৌরব-দেবলীনা।  একদিকে শুটিং, তার মধ্যেই চলছে বিয়ের প্রস্তুতি। জীবনের এই বিশেষ দিনে কেমন করে সাজবেন অভিনেত্রী দেবলীনা জানলে চমকে যাবেন।
     

  • undefined

    Bengali CinemaNov 24, 2020, 10:54 AM IST

    দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে গৌরব, স্ত্রীর হাতেই প্রথম আইবুড়ো ভাত খেলেন 'মথুরবাবু'

     টলিমহলের অন্দরে কান পাতলেই একাধিক বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। গতবছরও একাধিক বিয়ের সাক্ষী ছিল টলি ইন্ডাস্ট্রি। আগের বছরের মতো এই বছরেও একাধিক বিয়ের জল্পনাতে তোলপাড় হয়েছে টলিপাড়া। টলিপাড়ার বিয়ের তালিকাটা বেশ দীর্ঘ।  বিয়ের তালিকায় অনির্বাণ ভট্টাচার্যের নামও অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। দ্বিতীয়বার ছাদনাতলায় উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসতে চলেছে খুব শীঘ্রই।  শুরু হয়েছে বিয়ের তোড়জোড়। নিজের স্ত্রী-এর হাতেই প্রথম আইবুড়ো ভাত খাওয়া শুরু করলেন সকলের প্রিয় মথুরবাবু।

  • হিরো হওয়ার জন্য ভাল চেহারা, লুকের প্রয়োজন বাংলা সিনেমায় এখন আর কোনও ম্যাটার করে না। এটা প্রমাণ করে দিয়েছেন অভিনেতা।

    Bengali CinemaJul 20, 2020, 1:26 PM IST

    'লক্ষ্মীর পাঁচালির আদলে ইলেকট্রিক পাঁচালি', আকাশছোঁয়া বিল নিয়ে প্রতিবাদী সুর রুদ্রনীলের গলায়

     আকাশছোঁয়া কারেন্ট বিল দেখে চোখ কপালে উঠেছে গোটা শহরবাসীর। এবার 'ইলেকট্রিক পাঁচালি' নিয়ে হাজির অভিনেতা রুদ্রনীল ঘোষ। সারা শরীর জুড়ে কারেন্ট মারে ইলেকট্রিকের বিল,উঠে এসেছে রুদ্রনীলের কলমে। শুধু কারেন্টের বিলই নয়, বেসরকারি হাসপাতালের বিল নিয়েও তিনি সরব হয়েছেন।

  • <p>দেবলীনা কুমার</p>

    Bengali CinemaJun 10, 2020, 9:06 AM IST

    শরীরী হিল্লোল সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন রঙ্গবতী গার্ল, দেখে নিন ভিডিওতে


    লকডাউন শুরুর প্রথম দিন থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দেবলীনা কুমার। পরণে সাদা ক্রপ টপ এবং আকাশি রঙের শর্ট স্কার্টেই আগুন জ্বালিয়েছেন  দেবলীনা। কোমরের দোলানিতে ফলোয়ারদের রাতের ঘুম উড়িয়েছেন দেবলীনা। আপাতত নেটদুনিয়া মজেছে তার এই ভিডিওতে।

  • বহু বির্তকে নাম জড়িয়েছে রুদ্রনীলের। বেশ  কিছুদিন আগে সারা দেশ যখন কাটমানি নিয়ে গর্জে উঠেছিল। তখনও বিতর্কিত মন্তব্য করে তিনি সমালোচনার শীর্ষে উঠে এসেছিলেন।

    Bengali CinemaJun 5, 2020, 4:09 PM IST

    'দাদা আমি সাতে পাঁচে থাকি না', বহুরূপীদের আসল রূপ রুদ্রনীলের কলমে

     সম্প্রতি ব্যস্ত মানুষদের উদ্দেশ্য একটি কবিতা পাঠ করেছেন অভিনেতা রুদ্রনীল। মহামারী সঙ্কটে তার হাতে উঠেছে কলম। মুখোশধারী মানুষদের আসল রূপটাই এবার তুলে ধরেছেন রুদ্রনীল। রুদ্রনীলের এই ভিডিও দুরন্ত গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

  • in india cows are safe  more than students  told  twinkle khanna

    BollywoodJun 3, 2020, 1:17 PM IST

    উত্তাল হচ্ছে সমুদ্র, চায়ের কাপ নিয়ে নিসর্গের অপেক্ষায় টুইঙ্কেল

     মাত্র কয়েকঘন্টা, তারপরই মহারাষ্ট্রে আছড়ে পড়বে ঘূর্ণিঝড় নিসর্গ। আবহাওয়া সূত্রে জানা গিয়েছে ঘূর্ণিঝড় নিসর্গের ফলে ব্যাপক ক্ষতিগ্রস্থ হতে পারে মুম্বই। নিজের সোশ্যাল মিডিয়ায়  একটি ভিডিও শেয়ার করেছেন অক্ষয় ঘরণী টুইঙ্কেল । চায়ের কাপ নিয়ে যেন ঘূর্ণিঝড় নিসর্গ-এর অপেক্ষায় তাকিয়ে অভিনেত্রী।

  • undefined

    Bengali CinemaJun 3, 2020, 11:53 AM IST

    তবে কি গোপনে বিয়ে সারলেন দেবলীনা-গৌরব, ভাইরাল হল 'হানিমুন'-এর ছবি

    লকডাউনের মধ্যে গৌরব ও দেবলীনার বিয়ের খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। মাথায় সিঁদুর, হাতে শাখা পলা, পরণে লাল রঙের শাড়িতে পুরো নববধূর লুকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সূত্র থেকে জানা গেছে, তারা নাকি 'হানিমুন'-এ রয়েছেন। অনিন্দিতার সঙ্গে বিচ্ছেদের পর থেকেই দীর্ঘদিন ধরেই দেবলীনার সঙ্গে সম্পর্কে রয়েছেন গৌরব।

  • <p>hasin jahan</p>

    BollywoodMay 13, 2020, 2:16 PM IST

    অন্তর্বাসে ঝড় তুললেন শামি পত্নী হাসিন, শরীরী হিল্লোলে কাঁপছে নেটদুনিয়া

    নাচের পর অন্তর্বাসে রীতিমতো ঝড় তুলেছেন হাসিন। বরাবরই লাইমলাইটে থাকেন শামি পত্নী হাসিন। কালো রঙের অন্তর্বাস হিট ডান্স নাম্বারে বোল্ড অবতারে নজর কেড়েছেন। যা মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজরও কেড়েছে।