Vivo  

(Search results - 34)
  • undefined

    TechnologyMar 27, 2021, 1:53 PM IST

    দুর্দান্ত ফিচার-সহ লঞ্চ হল Vivo X60 সিরিজ, ২ এপ্রিল থেকে শুরু হবে ফাস্ট সেল

    Vivo ভারতে তার লেটেস্ট Vivo X60 সিরিজ লঞ্চ হল। Vivo X60, X60 Pro এবং X60 Pro+ স্মার্টফোনগুলি এই সিরিজের অন্তর্ভুক্ত রয়েছে। সংস্থাটি গত বছরের ডিসেম্বরে Vivo X60 এবং Vivo X60 Pro এবং জানুয়ারিতে চিনে Vivo X60 Pro+ লঞ্চ করেছে। Vivo তিনটি ফোন এক সঙ্গে ভারতে লঞ্চ করেছে। এই দুর্দান্ত ফোনে ট্রিপল এবং কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, ফাস্ট চার্জিং সমর্থন এবং উচ্চ রিফ্রেশ রেট প্রদর্শন রয়েছে। Vivo X60 প্রচুর স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ করা হয়েছে। জেনে নেওয়া যাক এই স্মার্টফোনগুলি ফুল স্পেসিফিকেশন-সহ এর দাম

  • <p>Vivo X60 सीरीज के दो फोन लांच होने वाले हैं। इसमें एक स्टैंडर्ड मॉडल होगा तो एक प्रो मॉडल है। दोनों ही फोन की जानकारी कंपनी ने ऑनलाइन स्टोर के माध्यम से की है।&nbsp;</p>

    TechnologyDec 28, 2020, 1:30 PM IST

    লঞ্চের আগেই ফাঁস স্পেসিফিকেশন, দেখে নিন Vivo X60 Pro এর সাম্ভাব্য ফিচারগুলি

    Vivo X60 Pro স্মার্টফোনটি শীঘ্রই লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে। ফোনটি নিয়ে বেশ কিছুদিন ধরে খবর আসছে এবং এখন কোম্পানির তিনটি ফোন V 2059A, V2047A এবং V2046A চিনের 3C সার্টিফিকেশন ওয়েবসাইট থেকেও শংসাপত্র পেয়েছে। মনে করা হচ্ছে যে, এই স্মার্টফোনগুলি Vivo X60 এবং Vivo X60 Pro হতে পারে। তথ্যের অনুযায়ী, V2047A এছাড়াও গত সপ্তাহে বেঞ্চমার্কিং ওয়েবসাইট গীকবেঞ্চে সমর্থিত ছিল, যা ফোনের কিছু স্পেসিফিকেশন প্রকাশ করেছিল। 

  • <p style="text-align: justify;"><br />
We all tend to buy a phone which launches recently, but at the same time, the pre-launched smartphones work just as fine. It's just you have to check these 5 things before buying one.<br />
&nbsp;</p>

    TechnologyDec 2, 2020, 2:48 PM IST

    স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার, ভারতে লঞ্চ হল Vivo V20 Pro

    Vivo-এর মিড-রেঞ্জ ৫ G স্মার্টফোন Vivo V20 Pro Pro 5G ভারতে আজ লঞ্চ হয়েছে। সংস্থাটি তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল একটি পোস্ট দিয়ে এই কথা ঘোষণা করেছে। ফোনটি আজ দুপুর বারোটায় লঞ্চ হয়েছে। সম্প্রতি, একটি প্রতিবেদনের মাধ্যমে প্রকাশিত হয়েছিল যে Vivo V20 Pro Pro 5G-এর দাম  ২৯,৯৯০ টাকা। এই ফোনটি সেপ্টেম্বর মাসে থাইল্যান্ডে লঞ্চ করা হয়েছে। যা এর স্পেসিফিকেশন প্রকাশ করেছে। আসুন জেনে নিই ফোনে কী কী বৈশিষ্ট্য থাকবে এই ফোনে 
     

  • <p>Vivo V20</p>

    TechnologyOct 5, 2020, 12:47 PM IST

    লঞ্চের আগেই ফাঁস বিস্তারিত ফিচার, ১২ অক্টোবর লঞ্চ হতে চলেছে Vivo V20

    ভিভো ১২ অক্টোবর সোমবার তার V সিরিজের নয়া ফোন V20 লঞ্চ করতে পারে। এই সিরিজের আওতায় সংস্থাটি Vivo V20-এর পাশাপাশি ডুয়াল সেলফি ক্যামেরা সহ Vivo V20 Pro এবং Vivo V20 ss লঞ্চ করবে। সংস্থার তরফে বলা হয়েছে যে Vivo V20 সর্বশেষতম আপডেটে অপারেটিং সিস্টেম হিসেবে Android 11 আপডেট করবে। সম্প্রতি গুগলের সর্বশেষতম মোবাইল অপারেটিং সিস্টেম আপডেট Android  11 ব্যবহারকারীদের জন্য রোলআউট করা হয়েছে।

  • <p><br />
প্রতিযোগিতা শুরুর আগেই চলে গেল স্পনসর, জোক ধাক্কা সৌরভের আইপিএলে<br />
&nbsp;</p>

    CricketAug 25, 2020, 3:33 PM IST

    প্রতিযোগিতা শুরুর আগেই চলে গেল স্পনসর, জোক ধাক্কা সৌরভের আইপিএলে

    আইপিএল শুরু হতে বাকি নেই এক মাস। জোর কদমে চলছে কোটি পতি লিগের প্রস্তুতি। তবে আইপিএল শুরুর আগে ফের ধাক্কা বোর্ডের। করোনার কারণে সরে গেল বিসিসিআইয়ের স্পনসর।
     

  • <p>আইপিএলের নয়া টাইটেল স্পনসরেরও নাকি রয়েছে চিনা যোগ, অস্বস্তিতে বিসিসিআই<br />
&nbsp;</p>

    CricketAug 19, 2020, 12:10 PM IST

    আইপিএলের নয়া টাইটেল স্পনসরেরও নাকি রয়েছে চিনা যোগ, অস্বস্তিতে বিসিসিআই

    মঙ্গলবার ঘোষিত হয়েছে আইপিএলের নয়া টাইটেল স্পনসরের নাম। ভিভোর জায়গায় আইপিএলেয় নতুন স্পনসর হয়েছে ড্রিম ইলেভেন। ২২২ কোটি টাকায় বিসিসিআইয়ের সঙ্গে চুক্তি হয়েছে এই সংস্থাটির। কিন্তু নতুন সংস্থা নিয়েও অস্বস্তিতে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।
     

  • আইপিএলের ভবিষ্যৎ নিয়ে বড় ঘোষণা সৌরভ গঙ্গোপাধ্যায়ের, কী বললেন বিসিসিআই প্রেসিডেন্ট

    CricketAug 18, 2020, 4:49 PM IST

    চিনের ভিভোকে সরিয়ে ঘোষণা আইপিএলের নতুন টাইটেল স্পনসররের নাম, হাফ ছাড়ল সৌরভের বোর্ড

    পূর্ব ঘোষণা মত ১৮ তারিখ ঘোষিত হল আইপিএলের নতুন টাইটেল স্পনসর। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ২০২০ মরসুমের নতুন টাইটেল স্পনসর হল ড্রিম ইলেভেন। ২২২ কোটি টাকায় ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তিবদ্ধি হল এই নয়া কোম্পানি। অবশেষে টাইটেল স্পনসরের নাম ঘোষিত হওয়ায় স্বস্তিতে বিসিসিআই কর্তারাও।

  • <p>ಈ ಎಲ್ಲಾ ಟೂರ್ನಿಗಳು ರದ್ದಾದ ಹಿನ್ನಲೆಯಲ್ಲಿ ಯುಎಇನಲ್ಲಿ ಐಪಿಎಲ್ ಟೂರ್ನಿಯನ್ನು ನಡೆಸಲು ಬಿಸಿಸಿಐ ಮುಂದಾಗಿದೆ.</p>

    CricketAug 13, 2020, 10:38 PM IST

    ৪৪০ কোটি টাকা দেবে না নতুন টাইটেল স্পনসর, তাই নতুন কো স্পনসর ঠিক করল বোর্ড

    ভিভোর সঙ্গে ইতিমধ্যেই চুক্তি বিচ্ছেদ করেছে বিসিসিআই। নতুন টাইটেল স্পনসরের খোঁজ চালাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ১৮ তারিখ ঘোষণা আইপিএলের নতুন টাইটেল স্পনসরের নাম। তার আগে আইপিএলের দুটি কো স্পনসর ঠিক করে ফেলল বিসিসিআই।
     

  • <p>আইপিএলের টাইটেল স্পনসরের লড়াইয়ে এবার বাবা রামদেবের পতঞ্জলি আয়ূর্বেদ<br />
&nbsp;</p>

    CricketAug 10, 2020, 2:22 PM IST

    আইপিএলের টাইটেল স্পনসরের দৌড়ে এবার বাবা রামদেবের পতঞ্জলি আয়ূর্বেদ

    আইপিএলের টাইটেল স্পনসর থেকে সরে দাঁড়িয়েছে ভিভো। নতুন টাইটেল স্পনসরের খোঁজ চালাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তালিকায় রয়েছে দেশ-বিদেশের একাধিক বড় বড় কোম্পানির নাম। আইপিএলের টাইটেল স্পনসরের লড়াইয়ে নামল বাবা রামদেবের পতঞ্জলি।
     

  • undefined

    CricketAug 9, 2020, 9:22 PM IST

    ভিভোর না থাকা কোনও প্রভাব ফেলবে না, বিসিসিআই যথেষ্ট শক্তিশালী,মন্তব্য সৌরভের

    চিনা সংস্থা ভিভোর সঙ্গে বিচ্ছেদ আগেই ঘটেছে বিসিসিআইয়ের। আইপিএলের নতুন স্পনসরের খোঁজেও কাজ চালাচ্ছে বোর্ড। তবে এই পরিস্থিতি নিয়ে মোটেই চিন্তিত নয় ভারতীয় ক্রিকেট বোর্ড। এমন পরিস্থিতি সামলানোর ক্ষমতা বোর্ডের আছে বলে জানালেন সৌরভ।
     

  • undefined

    CricketAug 6, 2020, 5:53 PM IST

    চাপের কাছে নতি স্বীকার, আইপিল স্পনসর ভিভোর সঙ্গে চুক্তি বিচ্ছেদ করল বিসিসিআই

    অবশেষে ঘরে-বাইরে চাপের কাছে নতি স্বীকার বিসিসিআইয়ের। চিনা মোবাইল সংস্থা ভিভোর সঙ্গে চুক্তি ভঙ্গ করল ভারতীয় বোর্ড। ২০২০ আইপিএল মরসুমে টুর্নামেন্টের টাইটেল স্পনসর থাকছে না ভিভো। বৃহস্পতিবার বিজ্ঞপ্তি জারি করে জানানো হয় ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে।
     

  • <p>আইপিএলের স্পনসর থেকে সরে দাঁড়াল ভিভো, নতুন স্পনসরেরর খোঁজে বিসিসিআই<br />
&nbsp;</p>

    CricketAug 4, 2020, 7:29 PM IST

    আইপিএলের স্পনসর থেকে সরে দাঁড়াল ভিভো, নতুন স্পনসরেরর খোঁজে বিসিসিআই

    চারিদিকে সমালোচনার জেরে অবশেষে আশঙ্কাই সত্যি হল। ২০২০ আইপিএলের টাইটেল স্পনসর থেকে সরে দাঁড়াল ভিভো। লাদাখে ভারত-চিন সংঘর্ষের পরই ভিভোকে স্পনসর থেকে বাতিলের দাবি ওঠে। দুই দেশের রাজনৈতিক অস্থিরতার জন্য এই বছরের জন্য স্পনসর থেকে সরে গেল ভিভো।
     

  • Vivo Y50

    TechnologyJul 27, 2020, 3:06 PM IST

    ৬৪ এমপি ক্যামেরা-সহ আরও আকর্ষণীয় ফিচার, ৩ অগাষ্ট লঞ্চ হচ্ছে ভিভো এসসেভেন

    বাজারে এল মোবাইলের আরও একটি নতুন সংযোজন। ভারতীয় বাজারে লঞ্চ হল স্টাইলিশ লুক-সহ এই স্মার্টফোন। তাতেই জানা গিয়েছে এই ফোনের বিস্তারিত তথ্য। চিনা স্মার্টফোন সংস্থা ভিভো সোশ্যাল মিডিয়ায় একটি টিজার পোস্ট করেছে যাতে জানা যাচ্ছে যে ৩ অগাষ্ট চিনে লঞ্চ করছে ভিভো এসসেভেন স্মার্টফোন। ভিভো এই মিডরেঞ্জ স্মার্টফোন ভিভো এসসেভেন ভারতীয় বাজারে খুব শিঘ্রই লঞ্চ করবে। আসন্ন এস-সিরিজ অফারের বেশ কয়েকটি স্পেসিফিকেশন এর আগে ফাঁস হয়েছিল, যা সেলফিগুলির জন্য সামনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ। জেনে নেওয়া যাক ভিভো এসসেভেন স্মার্টফোনে কি কি ফিচার রয়েছে।

  • <p>Vivo X series</p>

    TechnologyJul 16, 2020, 5:08 PM IST

    গিম্বল ক্যামেরা সিস্টেম সহ লঞ্চ হল ভিভো এক্স সিরিজ, রইল বিস্তারিত

    বাজারে এল মোবাইলের আরও একটি নতুন সংযোজন। ভারতে এক্স সিরিজ চালু করার সময় স্মার্টফোন নির্মাতা ভিভো, ভিভো এক্স ফিফটি এবং ভিভো এক্স ফিফটি প্রো ফ্ল্যাগশিপ স্মার্টফোন চালু করেছে। সংস্থাটি এই সিরিজে গিম্বল ক্যামেরা সিস্টেম ব্যবহার করা হয়েছে। এই স্মার্টফোন ভিডিও তৈরির পক্ষে সেরা প্রমাণ হতে পারে। এগুলি ছাড়াও লেটেস্ট বৈশিষ্ট্যগুলি এই ফোনে দেওয়া হয়েছে। 

  • <p>Vivo Y30</p>

    TechnologyJul 4, 2020, 4:05 PM IST

    লঞ্চ হল ভিভো ওয়াইথার্টি দাম মাত্র ১৪,৯৯০ টাকা, রয়েছে আরও নানান ফিচার

    বাজারে এল মোবাইলের আরও একটি নতুন সংযোজন। ভারতীয় বাজারে লঞ্চ হল স্টাইলিশ লুক-সহ এই স্মার্টফোন। তাতেই জানা গিয়েছে এই ফোনের বিস্তারিত তথ্য। চিনা স্মার্টফোন সংস্থা ভিভো তার মিডরেঞ্জ স্মার্টফোন ভিভো ওয়াই থার্টি ভারতের বাজারে নিয়ে এসেছে। ফোনটিতে একটি পাঞ্চহোল ডিসপ্লে ডিজাইন রয়েছে এবং এটি একটি রিয়ার ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এর বৈশিষ্ট্যও রয়েছে। ভিভোর এই ফোনটির দাম ১৪,৯৯০ টাকা। জেনে নেওয়া যাক ভিভো ওয়াইথার্টি স্মার্টফোনে কি কি ফিচার রয়েছে-