Vvs Laxman  

(Search results - 21)
  • অনিল কুম্বলের ছবি

    Cricket26, Jul 2020, 9:23 PM

    ৫ ব্যাটসম্যানের নাম জানালেন কুম্বলে, যাদের বল করতে হয়নি বলে নিজেকে ভাগ্যবান মনে করেন তিনি

    ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা অল রাউন্ডার অনিল কুম্বলে। সম্প্রতি পমি বাঙ্গওয়ার সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে যোগ দিয়েছিলেন কুম্বলে। সেখানে কিংবদন্তী লেগ স্পিনার ৫ জন ব্যাটসম্যানের নাম নিয়েছেন। যাদের বল করতে হয়নি বলে নিজেকে ভাগ্যবান মনে করেন কুম্বলে।
     

  • <p>এক অন্য করোনা যোদ্ধার কাহিনি তুলে ধরলেন ভিভিএস লক্ষ্মণ<br />
 </p>

    Cricket19, Jul 2020, 12:58 PM

    এক অন্য করোনা যোদ্ধার কাহিনি তুলে ধরলেন ভিভিএস লক্ষ্মণ

    দেশ জুড়ে ক্রমশ বাড়ছে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা। করোনার বিরুদ্ধে লড়াই চালাচ্ছেন চিকিৎসক থেকে স্বাস্থ্যকর্মীরা। চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের কথাও তুলে ধরা হচ্ছে বিভিনিন গণ মাধ্যমে । এবার এক মহিলা অটো চালক করোনা যোদ্ধার কথা তুলে ধরলেন ভিভিএস লক্ষ্মণ।
     

  • <p>কোন পথে এখনও আইপিএল হওয়া সম্ভব তা জানালেন অনিল কুম্বলে ও ভিভিএস লক্ষ্মণ<br />
 </p>

    Cricket28, May 2020, 6:42 PM

    কোন পথে এখনও আইপিএল হওয়া সম্ভব তা জানালেন অনিল কুম্বলে ও ভিভিএস লক্ষ্মণ

    করোনা বাইরাসের প্রকোপের কারণে অনির্দিষ্ট কালের জন্য স্থগিত রয়েছে আইপিএল। টি-২০ বিশ্বকাপ নিয়ে অনিশ্চয়তার কারণে আইপিএল নিয়ে তৈরি হয়েছে ক্ষীণ সম্ভাবনা। আইপিএল হওয়া নিয়ে আলাবাদী দুই প্রাক্তন ক্রিকেটার অনিল কুম্বলে ও ভিভিএস লক্ষ্মণ। প্রয়োজনে ফাঁকা স্টেডিয়ামে আইপিএল করার পক্ষেও সওয়াল করেছেন দুই প্রাক্তন তারকা।
     

  • Cricket18, Apr 2020, 8:29 PM

    লকডাউনে বাংলার ক্রিকেটারদের অনলাইন ক্লাস নেবেন ভিভিএস লক্ষ্মণ

    করোনার ভাইরাসের জেরে দেশ জুড়ে স্তব্ধ সমস্ত স্পোর্টিং ইভেন্ট। পরের মরসুমের কথা ভেবে বেঙ্গল ক্রিকেটারদের অনলাইন ক্লাস। ক্লাস নেবেন বাংলার ব্যাটিং পরামর্শদাতা ভিভিএস লক্ষ্মণ। একে একে সকলের ভুল ত্রুটি শুধরে দেবেন লক্ষ্ণণ।
     

  • Sports2, Mar 2020, 6:12 PM

    কোহলির ব্যাটে অব্যাহত রানের খরা, টেকনিক সংশোধনের পরামর্শ লক্ষ্মণের

    নিউজিল্যান্ড সফরে ১১ ইনিংসে কোহলির সংগ্রহ ২১৮ রান। বিরাট কোহলির খারাপ ফর্ম নিয়ে মুখ খুললেন লক্ষ্মণ। ব্যাট ও বলের দূরত্বের কারণেই সমস্যায় পড়ছেন বিরাট। বিরাটকে দ্রুত ব্যাটিংয়ের ভুল সংশোধনের পরামর্শ লক্ষ্মণের।

  • বাংলা ক্রিকেট দল অনুশীলনে

    Sports30, Nov 2019, 6:02 PM

    বঙ্গ শিবিরে 'যোগা'যোগ, বাংলা দলের অনুশীলনে কড়া নজর ভিভিএস লক্ষ্মণের

    বাংলার অনুশীলনে এবার শুরু হল যোগাসন। লক্ষ্মণের তত্ত্বাবধানে যোগাসন করলেন ক্রিকেটাররা। সাফল্য পেতে এবার ক্রিকেটারদের মনোবল বাড়াতে চান লক্ষ্মণ। যোগাসনের পাশাপাশি ধ্যান করলেন বাংলার ক্রিকেটাররা।

  • sachin and laxman

    Sports30, Nov 2019, 10:52 AM

    ভারতীয় ক্রিকেটে ফের সচিন ও লক্ষ্মণ, জল্পনা তুঙ্গে বোর্ডের অন্দরমহলে

    ভারতীয় ক্রিকেট বোর্ডের সিএসিতে যোগ দিতে পারেন সচিন-লক্ষ্মণ। বোর্ড সূত্রে খবর নয়া সিএসিতে রাখা হতে পারে তাঁদের। সভাপতি সৌরভের ইচ্ছায় ফের পদে ফিরতে পারেন সচিনরা। রবিবার ভারতীয় ক্রিকেট বোর্ডের বার্ষিক সাধারণ সভা।

  • ভিভিএস লক্ষ্মণ

    Sports24, Nov 2019, 7:14 PM

    এশিয়ানেট নিউজ বাংলার সঙ্গে আলাপ চারিতায় লক্ষ্মণ, পিঙ্ক বল টেস্ট নিয়ে উচ্ছ্বসিত ভিভিএস

    বিরাটদের প্রশংসা করলেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান। বিদেশেও এই দল সফল হবে বিশ্বাস লক্ষ্মণের। বছরে দুটি করে পিঙ্ক বল টেস্ট হওয়া দরকার বলছেন ভিভিএস। পিঙ্ক বল হোক বা লাল ভারতীয় বোলাররা দারুণ ফর্মে রয়েছে, লক্ষ্মণ।

  • আজহারের পাশাপাশি ইডেনে সব থেকে বিশ শতরান লক্ষ্মণ, দ্রাবিড়ের

    Cricket17, Nov 2019, 3:27 PM

    ইডেনের ২২ গজে কথা বলেছে কাদের ব্যাট, উল্টে দেখুন ইতিহাসের পাতা

    ভারতের অন্যতম ঐতিহাসিক ক্রিকেট মাঠ কলকাতার ইডেন গার্ডেন্স। ভারতীয় ক্রিকেটের নন্দন কানন হিসাবেই ধরা হয় এই মাঠকে। এই মাঠ সাক্ষী আছে ভারতীয় ক্রিকেটের প্রত্যাবর্তনের পাশাপাশি ভারতীয় ক্রিকেটারদের প্রত্যাবর্তনও। একই সঙ্গে বেশ কিছু ক্রিকেটারের পয়া মাঠ এই ইডেন গার্ডেন্স। এই মাঠে এবার পিঙ্ক বলে ঐতিহাসিক টেস্ট খেলতে চলেছে ভারত ও বাংলাদেশ। আর সেই টেস্ট ক্রিকেটেই এই মাঠে রয়েছে ৭৬টি আন্তর্জাতিক শতরান। ভারতীয় সহ বিভিন্ন দেশের ক্রিকেটাররা এই মাঠে করেছেন একাধিক শতরান। ভারত-বাংলাদেশ ম্যাচের আগে ফের একবার ইডেনের টেস্ট ইতিহাসের শতরান গুলো এক ঝলকে।

  • ইডেন গার্ডেন্সের ছবি

    Cricket13, Nov 2019, 1:35 PM

    ইডেন টেস্টের প্রথম দিনে ফেভারিট ফাইভের টক শো, হাজির থাকছেন তারকারা

    ইডেনে টেস্ট ম্যাচের পাশাপাশি ফেভারিট ফাইভের টক শো। টক শোতে হাজির থাকছেন সৌরভ, সচিন, লক্ষ্মণ, সহ কুম্বলে ও দ্রাবিড়। ঐতিহাসিক টেস্ট ম্যাচে ইডেনে বসতে চলেছে চাঁদের হাট। ইডেনের ব্যবস্থা দেখে খুশি বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার।

  • ভিভিএস লক্ষ্মণ

    Cricket1, Nov 2019, 3:23 PM

    ৪৫এ পা রাখলেন লক্ষ্মণ, শুভেচ্ছা জানালেন কোন তারকারা

    ৪৫ বছরে পা রাখলেন প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ। লক্ষ্মণের জন্মদিনে শুভেচ্ছা প্রাক্তন থেকে বর্তমানদের। লক্ষ্মণকে শুভেচ্ছা জানিয়ে ভিডিও পোস্ট বিসিসিআই-র। গম্ভীর-ভাজ্জিদের শুভেচ্ছায় ভাসলেন লক্ষ্মণ।

  • সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই সভাপতি
    Video Icon

    Cricket26, Oct 2019, 1:59 PM

    সিএবির জমকালো সংবর্ধনা, সৌরভের ইডেনে শুভেচ্ছা থেকে নস্টালজিয়ার ছোঁয়া দেখুন ভিডিও

    ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট হওয়ার পর থেকে নানা দিক থেকে শুভেচ্ছার জোয়ার ভেসে আসছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে। আগামী দিনে ভালো কাজ করার শক্তিও সেটা থেকেই পাবেন মহারাজ। সেই সঙ্গে শুক্রবার সিএবির তরফ থেকে জমকালো সংবর্ধনাও পেয়েছেন তিনি। একই সঙ্গে সিএবির তরফ থেকে বানানো সৌরভের তথ্যচিত্রে শুভেচ্ছার জোয়ারে ভাসিয়ে দিয়েছেন সৌরভের প্রাক্তন সতীর্থ ভাজ্জি, বীরু থেকে শুরু করে লক্ষ্মণ, সুনীল গাভাস্কররা। একই সঙ্গে তাঁকে শুভেচ্ছা জানান গ্রেম স্মিথ, ব্রায়ান লারা, কেভিন পিটারসনরা।

  • সৌরভের সঙ্গে আজহার ও লক্ষ্মণ

    Cricket25, Oct 2019, 11:57 PM

    ভারত অধিনায়ক সৌরভই হবেন দক্ষ প্রশাসক, সাক্ষীর অপেক্ষায় ক্রিকেট বিশ্ব

    ক্রিকেটাররাও দক্ষ প্রাশাসক হওয়ার ক্ষমতা রাখে, দাবি বোর্ড সভাপতি সৌরভের। প্রশাসক হিসাবে বিশ্ব ক্রিকেটে নিজেকে ফের প্রমান করতে চান প্রিন্স অব কলকাতা। 'ভারতীয় দলে খেলা কালিন কারও তাঁবেদারি করতে হয়নি সৌরভকে', অজাহারউদ্দিন। অধিনায়ক সৌরভ ছিলেন একটা উদাহরণ, সভাপতি হিসাবেও তাই চান ভিভিএস লক্ষ্মণ।

  • সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছবি
    Video Icon

    Cricket25, Oct 2019, 7:23 PM

    নিজের রাজত্বেই সংবর্ধিত মহারাজ

    ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের নতুন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে সংবর্ধনা দিল ক্রিকেট অ্যাসোশিয়েসন অব বেঙ্গল। ইডেনে সৌরভের এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহাউদ্দীন ও প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষণ। 

  • সৌরভ ও লক্ষণের ছবি

    Cricket15, Oct 2019, 4:24 PM

    বোর্ড সভাপতি সৌরভ, প্রাক্তন অধিনায়ককে শুভেচ্ছা লক্ষণ শেহওয়াগের

    ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতির পদে সৌরভের বসাটা এখন সময়ের অপেক্ষা।  তাঁদের অধিনায়ক ভারতীয় ক্রিকেটের সর্বোচ্চ আসনে বসতে চলেছেন। টুইট করে তাই সৌরভকে শুভেচ্ছা জানালেন ভিভিএস লক্ষণ ও বীরেন্দ্র শেহওয়াগ।