Vvs Laxman  

(Search results - 24)
  • <p>স্বপ্ন ছিল টিম ইন্ডিয়া, অদৃষ্টের পরিহাসে সৌরভ-সচিনকে বল করা ক্রিকেটার এখন চা,ডালপুরি বিক্রেতা</p>

    CricketJul 9, 2021, 12:29 PM IST

    স্বপ্ন ছিল টিম ইন্ডিয়া হয়ে খেলা, সৌরভ-সচিনকে বল করা ক্রিকেটার এখন চা,ডালপুরি বিক্রেতা

    প্রতিভা ছিল তার মধ্যেও। ঘরোয়া ক্রিকেটে রয়েছে হ্যাটট্রিকও। ভারতীয় দলের নেটে বল করারা জন্য ডাক পেয়েছিলেন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতেও। একসময় নেটে তার খোঁজ করতেন স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিন তেন্ডুলকাররা। তারও স্বপ্নও ছিল ভারতীয় দলের হয়ে খেলার। কিন্তু ভাগ্যের বিড়ম্বনা শেষ করে দিল সব কিছু। অসমের ক্রিকেটার প্রকাশ ভগৎ এখন চা, ডালপুরি বিক্রেতা। কার্যত অভুক্ত অবস্থায় কাটছে দিন। 
     

  • <p>সচিন-সৌরভ-লক্ষ্ণণরা ভারতীয় দলে সুযোগই পেত না, কেন এমন মন্তব্য করলেন সেওয়াগ</p>

    IPL CricketApr 1, 2021, 8:42 PM IST

    সচিন-সৌরভ-লক্ষ্ণণরা ভারতীয় দলে সুযোগই পেত না, কেন এমন মন্তব্য করলেন সেওয়াগ

    সামনেই আইপিএল। শুরু হতে বাকি হাতে গোনা কয়েকটা দিন। ক্রিকেটের সব থেকে দ্রুত ফর্ম্যাটে প্লেয়ারদের ব্যাটি-বোলিংয়ের পাশাপাশি ফিটনেস  খুবই গুরুত্বপূর্ণ বিষয়। আর ভারতীয় দলেও এখন সুযোগ পেতে গেলে ইয়ো ইয়ো টেস্ট পাস রা মাস্ট করেছে বিসিসিআই। আইপিএল শুরুর আগেই এই ইয়ো ইয়ো টেস্ট নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বীরেন্দ্র সেওয়াগ।
     

  • <p>দেশের প্রতি শ্রদ্ধা ও দেশবাসীর মঙ্গল কামনা, স্বাধীনতা দিবসে বার্তা বিরাট-রোহিত সহ ভারতীয় ক্রিকেটারদের<br />
&nbsp;</p>

    CricketAug 15, 2020, 1:04 PM IST

    দেশের প্রতি শ্রদ্ধা ও দেশবাসীর মঙ্গল কামনা, স্বাধীনতা দিবসে বার্তা বিরাট-রোহিত সহ ভারতীয় ক্রিকেটারদের

    দেশ জুড়ে পালিত হচ্ছে ৭৪ তম স্বাধীনতা দিবস। করোনা আবহে সাবধানতা অবলম্বন করেই চলছে অনুষ্ঠান। স্বাধীনতা দিবসে দেশবাসীকে শুভেচ্ছে জানালেন ভারতীয় ক্রিকেটাররা। সকলের মঙ্গল কামনার পাশাপাশি জওয়ানজের প্রতি শ্রদ্ধাও জানালেন সকলে।
     

  • অনিল কুম্বলের ছবি

    CricketJul 26, 2020, 9:23 PM IST

    ৫ ব্যাটসম্যানের নাম জানালেন কুম্বলে, যাদের বল করতে হয়নি বলে নিজেকে ভাগ্যবান মনে করেন তিনি

    ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা অল রাউন্ডার অনিল কুম্বলে। সম্প্রতি পমি বাঙ্গওয়ার সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে যোগ দিয়েছিলেন কুম্বলে। সেখানে কিংবদন্তী লেগ স্পিনার ৫ জন ব্যাটসম্যানের নাম নিয়েছেন। যাদের বল করতে হয়নি বলে নিজেকে ভাগ্যবান মনে করেন কুম্বলে।
     

  • <p>এক অন্য করোনা যোদ্ধার কাহিনি তুলে ধরলেন ভিভিএস লক্ষ্মণ<br />
&nbsp;</p>

    CricketJul 19, 2020, 12:58 PM IST

    এক অন্য করোনা যোদ্ধার কাহিনি তুলে ধরলেন ভিভিএস লক্ষ্মণ

    দেশ জুড়ে ক্রমশ বাড়ছে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা। করোনার বিরুদ্ধে লড়াই চালাচ্ছেন চিকিৎসক থেকে স্বাস্থ্যকর্মীরা। চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের কথাও তুলে ধরা হচ্ছে বিভিনিন গণ মাধ্যমে । এবার এক মহিলা অটো চালক করোনা যোদ্ধার কথা তুলে ধরলেন ভিভিএস লক্ষ্মণ।
     

  • <p>কোন পথে এখনও আইপিএল হওয়া সম্ভব তা জানালেন অনিল কুম্বলে ও ভিভিএস লক্ষ্মণ<br />
&nbsp;</p>

    CricketMay 28, 2020, 6:42 PM IST

    কোন পথে এখনও আইপিএল হওয়া সম্ভব তা জানালেন অনিল কুম্বলে ও ভিভিএস লক্ষ্মণ

    করোনা বাইরাসের প্রকোপের কারণে অনির্দিষ্ট কালের জন্য স্থগিত রয়েছে আইপিএল। টি-২০ বিশ্বকাপ নিয়ে অনিশ্চয়তার কারণে আইপিএল নিয়ে তৈরি হয়েছে ক্ষীণ সম্ভাবনা। আইপিএল হওয়া নিয়ে আলাবাদী দুই প্রাক্তন ক্রিকেটার অনিল কুম্বলে ও ভিভিএস লক্ষ্মণ। প্রয়োজনে ফাঁকা স্টেডিয়ামে আইপিএল করার পক্ষেও সওয়াল করেছেন দুই প্রাক্তন তারকা।
     

  • undefined

    CricketApr 18, 2020, 8:29 PM IST

    লকডাউনে বাংলার ক্রিকেটারদের অনলাইন ক্লাস নেবেন ভিভিএস লক্ষ্মণ

    করোনার ভাইরাসের জেরে দেশ জুড়ে স্তব্ধ সমস্ত স্পোর্টিং ইভেন্ট। পরের মরসুমের কথা ভেবে বেঙ্গল ক্রিকেটারদের অনলাইন ক্লাস। ক্লাস নেবেন বাংলার ব্যাটিং পরামর্শদাতা ভিভিএস লক্ষ্মণ। একে একে সকলের ভুল ত্রুটি শুধরে দেবেন লক্ষ্ণণ।
     

  • undefined

    SportsMar 2, 2020, 6:12 PM IST

    কোহলির ব্যাটে অব্যাহত রানের খরা, টেকনিক সংশোধনের পরামর্শ লক্ষ্মণের

    নিউজিল্যান্ড সফরে ১১ ইনিংসে কোহলির সংগ্রহ ২১৮ রান। বিরাট কোহলির খারাপ ফর্ম নিয়ে মুখ খুললেন লক্ষ্মণ। ব্যাট ও বলের দূরত্বের কারণেই সমস্যায় পড়ছেন বিরাট। বিরাটকে দ্রুত ব্যাটিংয়ের ভুল সংশোধনের পরামর্শ লক্ষ্মণের।

  • বাংলা ক্রিকেট দল অনুশীলনে

    SportsNov 30, 2019, 6:02 PM IST

    বঙ্গ শিবিরে 'যোগা'যোগ, বাংলা দলের অনুশীলনে কড়া নজর ভিভিএস লক্ষ্মণের

    বাংলার অনুশীলনে এবার শুরু হল যোগাসন। লক্ষ্মণের তত্ত্বাবধানে যোগাসন করলেন ক্রিকেটাররা। সাফল্য পেতে এবার ক্রিকেটারদের মনোবল বাড়াতে চান লক্ষ্মণ। যোগাসনের পাশাপাশি ধ্যান করলেন বাংলার ক্রিকেটাররা।

  • sachin and laxman

    SportsNov 30, 2019, 10:52 AM IST

    ভারতীয় ক্রিকেটে ফের সচিন ও লক্ষ্মণ, জল্পনা তুঙ্গে বোর্ডের অন্দরমহলে

    ভারতীয় ক্রিকেট বোর্ডের সিএসিতে যোগ দিতে পারেন সচিন-লক্ষ্মণ। বোর্ড সূত্রে খবর নয়া সিএসিতে রাখা হতে পারে তাঁদের। সভাপতি সৌরভের ইচ্ছায় ফের পদে ফিরতে পারেন সচিনরা। রবিবার ভারতীয় ক্রিকেট বোর্ডের বার্ষিক সাধারণ সভা।

  • ভিভিএস লক্ষ্মণ

    SportsNov 24, 2019, 7:14 PM IST

    এশিয়ানেট নিউজ বাংলার সঙ্গে আলাপ চারিতায় লক্ষ্মণ, পিঙ্ক বল টেস্ট নিয়ে উচ্ছ্বসিত ভিভিএস

    বিরাটদের প্রশংসা করলেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান। বিদেশেও এই দল সফল হবে বিশ্বাস লক্ষ্মণের। বছরে দুটি করে পিঙ্ক বল টেস্ট হওয়া দরকার বলছেন ভিভিএস। পিঙ্ক বল হোক বা লাল ভারতীয় বোলাররা দারুণ ফর্মে রয়েছে, লক্ষ্মণ।

  • আজহারের পাশাপাশি ইডেনে সব থেকে বিশ শতরান লক্ষ্মণ, দ্রাবিড়ের

    CricketNov 17, 2019, 3:27 PM IST

    ইডেনের ২২ গজে কথা বলেছে কাদের ব্যাট, উল্টে দেখুন ইতিহাসের পাতা

    ভারতের অন্যতম ঐতিহাসিক ক্রিকেট মাঠ কলকাতার ইডেন গার্ডেন্স। ভারতীয় ক্রিকেটের নন্দন কানন হিসাবেই ধরা হয় এই মাঠকে। এই মাঠ সাক্ষী আছে ভারতীয় ক্রিকেটের প্রত্যাবর্তনের পাশাপাশি ভারতীয় ক্রিকেটারদের প্রত্যাবর্তনও। একই সঙ্গে বেশ কিছু ক্রিকেটারের পয়া মাঠ এই ইডেন গার্ডেন্স। এই মাঠে এবার পিঙ্ক বলে ঐতিহাসিক টেস্ট খেলতে চলেছে ভারত ও বাংলাদেশ। আর সেই টেস্ট ক্রিকেটেই এই মাঠে রয়েছে ৭৬টি আন্তর্জাতিক শতরান। ভারতীয় সহ বিভিন্ন দেশের ক্রিকেটাররা এই মাঠে করেছেন একাধিক শতরান। ভারত-বাংলাদেশ ম্যাচের আগে ফের একবার ইডেনের টেস্ট ইতিহাসের শতরান গুলো এক ঝলকে।

  • ইডেন গার্ডেন্সের ছবি

    CricketNov 13, 2019, 1:35 PM IST

    ইডেন টেস্টের প্রথম দিনে ফেভারিট ফাইভের টক শো, হাজির থাকছেন তারকারা

    ইডেনে টেস্ট ম্যাচের পাশাপাশি ফেভারিট ফাইভের টক শো। টক শোতে হাজির থাকছেন সৌরভ, সচিন, লক্ষ্মণ, সহ কুম্বলে ও দ্রাবিড়। ঐতিহাসিক টেস্ট ম্যাচে ইডেনে বসতে চলেছে চাঁদের হাট। ইডেনের ব্যবস্থা দেখে খুশি বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার।

  • ভিভিএস লক্ষ্মণ

    CricketNov 1, 2019, 3:23 PM IST

    ৪৫এ পা রাখলেন লক্ষ্মণ, শুভেচ্ছা জানালেন কোন তারকারা

    ৪৫ বছরে পা রাখলেন প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ। লক্ষ্মণের জন্মদিনে শুভেচ্ছা প্রাক্তন থেকে বর্তমানদের। লক্ষ্মণকে শুভেচ্ছা জানিয়ে ভিডিও পোস্ট বিসিসিআই-র। গম্ভীর-ভাজ্জিদের শুভেচ্ছায় ভাসলেন লক্ষ্মণ।

  • সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই সভাপতি
    Video Icon

    CricketOct 26, 2019, 1:59 PM IST

    সিএবির জমকালো সংবর্ধনা, সৌরভের ইডেনে শুভেচ্ছা থেকে নস্টালজিয়ার ছোঁয়া দেখুন ভিডিও

    ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট হওয়ার পর থেকে নানা দিক থেকে শুভেচ্ছার জোয়ার ভেসে আসছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে। আগামী দিনে ভালো কাজ করার শক্তিও সেটা থেকেই পাবেন মহারাজ। সেই সঙ্গে শুক্রবার সিএবির তরফ থেকে জমকালো সংবর্ধনাও পেয়েছেন তিনি। একই সঙ্গে সিএবির তরফ থেকে বানানো সৌরভের তথ্যচিত্রে শুভেচ্ছার জোয়ারে ভাসিয়ে দিয়েছেন সৌরভের প্রাক্তন সতীর্থ ভাজ্জি, বীরু থেকে শুরু করে লক্ষ্মণ, সুনীল গাভাস্কররা। একই সঙ্গে তাঁকে শুভেচ্ছা জানান গ্রেম স্মিথ, ব্রায়ান লারা, কেভিন পিটারসনরা।