Wealth  

(Search results - 19)
  • চৈত্র মাস কাটিয়ে উঠুন আর্থিক সমস্যা, জ্যোতিষ মতে প্রতি শনিবার মেনে চলুন এই নিয়মগুলি

    Astrology 202028, Mar 2020, 11:06 AM IST

    চৈত্র মাসে কাটিয়ে উঠুন আর্থিক সমস্যা, জ্যোতিষ মতে প্রতি শনিবার মেনে চলুন এই নিয়মগুলি

    জ্যোতিষশাস্ত্র মতে, কোনও পরিবারেই আর্থিক সমৃদ্ধি নিজে থেকে আসেনা, তার জন্য কিছু নিয়ম মেনে চলতে হয়। তাই আপনিও যদি আর্থিক সমস্যায় ভুগে থাকেন, তবে মেনে চলুন এই নিয়মগুলি। আর সহজেই কাটিয়ে উঠুন এই কঠিন পরিস্থিতি। অনেক সময় রাশিচক্রে দারিদ্র যোগ বা বাস্তু দোষের কারণেও আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়, তখন প্রতিকারের বিশেষ প্রয়োজন।

  • दुनिया भर में महामारी बन चुके और हजारों-हजार लोगों की जान ले चुके कोरोना वायरस के बारे में सबसे पहले चीन के डॉक्टर ली वेनलियांग ने जानकारी दी थी। उन्होंने इसके खतरे के बारे में सबसे पहले चीन की सरकार को बतलाने की कोशिश की थी। वे वुहान शहर के एक अस्पताल में काम करते थे, जहां से कोरोना वायरस पूरी दुनिया में फैला। हालांकि, जब उन्होंने इस वायरस के खतरे के बारे में अस्पताल के अधिकारियों को बतलाया तो उन्होंने इसे गंभीरता से नहीं लिया और अपवाह फैलाने के आरोप लगा कर अनुसासनात्मक कार्रवाई करने की बात कही। लेकिन इस डॉक्टर की बात सच साबित हुई। डॉक्टर ली वेनलिंयाग पिछले महीने कोरोना वायरस के मरीजों का इलाज करते हुए खुद इस जानलेवा वायरस की चपेट में आ गए और उनकी मौत हो गई। बाद में चीन की सरकार को यह महसूस हुआ कि अगर इस डॉक्टर की चेतावनी को गंभीरता से लिया जाता और उस पर ध्यान दिया जाता तो आज ये हालात पैदा नहीं होते। अब डॉक्टर की मौत के बाद चीन की सरकार ने उनके परिवार के लोगों से माफी मांगी है। चीन की सरकार की अनुसाशनात्मक मामलों की समिति ने कहा है कि डॉक्टर की चेतावनी को समझने में सरकार से भारी भूल हुई। देखें इससे संबंधित तस्वीरें और जानें कोरोना से कैसे हालात पैदा हो गए।

    International23, Mar 2020, 1:42 PM IST

    করোনা মোকাবিলায় সফল চিন, সেই পথেই কী হাঁটবে ভারত

    করোনাভাইরাসেরা বিরুদ্ধে চিনের লড়াইকে রীতিমত সাধুবাদ জানাল বিশ্ব স্বাস্থ্য সংস্থা। আর গোটা বিশ্বকে প্রবল ছোঁয়াচে এই ভাইরাসের মোকাবিলার করার জন্য চিনের পদাঙ্ক অনুসরণ করতে বলল। বর্তমানে গোটা বিশ্ব জুড়েই ভয়ঙ্কর আকার নিয়েছে করোনার পাদুর্ভাব। মৃতের সংখ্যা প্রায় ১০ হাজার। আক্রান্তের  সংখ্যা প্রায় তিন লক্ষ। ভারতের ছবিটাও রীতিমত উদ্বেগজনক। এখনও পর্যন্ত আক্রান্ত হয়েছেন তিরশোর বেশি মানুষ।

  • undefined

    Astrology 202019, Mar 2020, 10:10 AM IST

    আর্থিক সমস্যায় কাটিয়ে উঠুন, বৃহস্পতিবারে মেনে চলুন এই নিয়মগুলি

    গুরু গ্রহ বৃহস্পতি গ্রহের নাম অনুসারে এই বারের নাম রাখা হয়েছে বৃহস্পতি। জ্যোতিষশাস্ত্র মতে, বৃহস্পতিবার কিছু নিয়ম মেনে চললে, এড়ানো যায় অর্থিক সমস্যা। অর্থ ভাগ্য উন্নতি করতে বৃহস্পতিবারে যদি কোনও বাস্তুভিটে বা বাড়িতে এই নিয়ম পালন করা হয় তবে আর্থিক দিকে থেকে উন্নতি ঘটে সংসারের। 

  • আর্থিক সমস্যায় ভুগছেন, বৃহস্পতিবার মেনে চলুন এই নিয়মগুলি

    Astrology 202012, Mar 2020, 3:39 PM IST

    আর্থিক সমস্যায় ভুগছেন, বৃহস্পতিবার মেনে চলুন এই নিয়মগুলি

    জ্যোতিষশাস্ত্র মতে, বৃহস্পতিবার কিছু নিয়ম মেনে চললে, এড়ানো যায় অর্থিক সমস্যা। গুরু গ্রহ বৃহস্পতি গ্রহের নাম অনুসারে এই বারের নাম রাখা হয়েছে বৃহস্পতি। তাই অর্থ ভাগ্য উন্নতি করতে বৃহস্পতিবারে যদি কোনও বাস্তুভিটে বা বাড়িতে এই নিয়ম পালন করা হয় তবে আর্থিক দিকে থেকে উন্নতি ঘটে সংসারের। 

  • undefined

    India 10, Mar 2020, 4:28 PM IST

    আর এশিয়ার ধনীতম ব্যক্তি নন মুকেশ অম্বানি, কে পদচ্যুত করলেন তাঁকে

    এশিয়ার ধনীতম ব্যক্তির শিরোপা হারালেন মুকেশ অম্বানি, একদিনে তাঁর ক্ষতির পরিমাণ ৫.৮ বিলিয়ন ডলার, তার জেরেই ক্ষোয়াতে এল এশিয়া সেরার শিরোপা, করোনা থাবা বসাল রিলায়্যান্স সাম্রাজ্যেও।

  • undefined

    Astrology 202010, Mar 2020, 3:40 PM IST

    এই মাসে সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে এই রাশিগুলির, দেখে নিন সেই তালিকা

    জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে যাদের এই মাসে সম্পত্তি প্রাপ্তি বা সম্পদ বৃদ্ধির যোগ রয়েছে বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। তবে একবার দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কি না।

  • দোল পূর্ণিমায় মেনে চলুন এই নিয়ম, কাটিয়ে উঠুন সমস্ত বাধা

    Astrology 20209, Mar 2020, 12:15 AM IST

    দোল পূর্ণিমায় মেনে চলুন এই নিয়ম, কাটিয়ে উঠুন সমস্ত বাধা

    বসন্তের এই বিশেষ তিথিতে বহু হিন্দু সম্প্রদায় বাড়িতে বিশেষ পুজোর আয়োজন করে থাকেন আর্থিক উন্নতির জন্য। তবে এই পূর্ণিমার রীতি পালনের জন্য কয়েকটি বিশেষ নিয়ম করলে সহজেই বাধা বিপত্তি থেকে মুক্তি পাবেন। জেনে নেওয়া যাক সেই নিয়মগুলি।

  • জীবনের ব্যর্থতা থেকে শিক্ষা নিন। জীবনে চলার পথে অনেক সময়েই নানা ব্যর্থতার সম্মুখীন হতে হয়ে। এই সময়গুলি ভেঙ্গে না পড়ে নিজেকে বুঝান। ব্যর্থতা মানে আপনি সাফল্যের একটি পর্যায় অতিক্রম করলেন। সাফল্যের দিকে আরও এক ঘর এগিয়ে গেলেন। ব্যর্থতা মানেই আপনার সাফল্যের শেষ নয় বরং ব্যর্থতা সাফল্যেরই আরেক ধাপ। কারণ জীবনের এই খারাপ সময়গুলোই আপনাকে জীবনের সবচেয়ে মূল্যবাণ শিক্ষাগুলি দেয় যা পৃথিবীর কোনও বই আপনাকে সেই শিক্ষা দিতে পারবে না।

    Astrology 20202, Mar 2020, 10:15 AM IST

    শুধু মনে রাখুন এই বিষয়গুলি, সহজেই কাটিয়ে উঠুন কঠিন পরিস্থিতি

    সবার জীবনেই কম-বেশি আর্থিক সমস্যা দেখা দেয়। জ্যোতিষশাস্ত্র মতে, কোনও পরিবারেই আর্থিক সমৃদ্ধি নিজে থেকে আসেনা, তার জন্য কিছু নিয়ম মেনে চলতে হয়। তাই আপনিও যদি আর্থিক সমস্যায় ভুগে থাকেন, তবে মেনে চলুন এই নিয়মগুলি। আর সহজেই কাটিয়ে উঠুন এই কঠিন পরিস্থিতি। জেনে নেওয়া যাক জ্যোতিষশাস্ত্র মতে সেই নিয়মগুলি কী কী-

  • সংসারের সার্বিক উন্নতি চান, এই মাসের প্রতিটি বৃহস্পতিবার মেনে চলুন এই নিয়মগুলি

    Astrology 202020, Feb 2020, 1:57 PM IST

    সংসারের সার্বিক উন্নতি চান, এই মাসের প্রতিটি বৃহস্পতিবার মেনে চলুন এই নিয়মগুলি

    গুরু গ্রহ বৃহস্পতি গ্রহের নাম অনুসারে এই বারের নাম রাখা হয়েছে বৃহস্পতি। জ্যোতিষশাস্ত্র মতে, বৃহস্পতিবার কিছু নিয়ম মেনে চললে, এড়ানো যায় অর্থিক সমস্যা। অর্থ ভাগ্য উন্নতি করতে বৃহস্পতিবারে যদি কোনও বাস্তুভিটে বা বাড়িতে এই নিয়ম পালন করা হয় তবে আর্থিক দিকে থেকে উন্নতি ঘটে সংসারের।

  • Maghi Purnima2020

    Astrology 20208, Feb 2020, 10:18 AM IST

    মাঘী পূর্ণিমায় পালন করুন বিশেষ এই রীতি, বাধা কাটিয়ে ফিরে পান অর্থভাগ্য

    মাঘ মাসের পূর্ণিমাকে বলা হয় মাঘী পূর্ণিমা ‌‌‌। মাস মাসের পূর্ণিমা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। মাঘী পূর্ণিমা বৌদ্ধদের একটি ধর্মীয় উৎসব। এদিন বুদ্ধদেব তাঁর পরিনির্বাণের কথা ঘোষণা করেন। কথিত আছে যে, বুদ্ধের এরূপ সংকল্প গ্রহণের সঙ্গে সঙ্গে হঠাৎ ভীষণ ভূকম্পন শুরু হয়। 

  • দেশে বাড়ছে আর্থিক বৈষম্য
    Video Icon

    India 21, Jan 2020, 12:06 PM IST

    দেশে বাড়ছে আর্থিক বৈষম্য, এক শতাংশ বিত্তশালী মানুষের কাছেই রয়েছে সম্পদের সিংহভাগ

    ভারতের এক শতাংশ সবথেকে বিত্তশালী নাগরিকের সম্পদ দরিদ্রতম ৯৫ কোটি ৩০ লক্ষেরও বেশি মানুষের মোট অর্থের চার গুণেরও বেশি। আর এই বিশাল সংখ্যক জনসংখ্যা হল দেশের মোট জনসংখ্যার ৭০ শতাংশ। এমনটি কেন্দ্রীয় বাজেটের তুলনায় ভারতীয় ধনকুবরদের সম্পত্তির পরিমাণ বেশি, নতুন একটি গবেষণায় এমনটাই উঠে আসছে। 
     

  • আগামী বছরে কেবলমাত্র এই রাশির হবে সার্বিক উন্নতি,পূরণ হবে স্বপ্নও

    Astrology 201921, Dec 2019, 10:11 AM IST

    পৌষ মাসের শনিবার মেনে চলুন এই নিয়ম, কাটিয়ে উঠুন দারিদ্রতা ও খারাপ সময়ের যোগ

    আর্থিক উন্নতির জন্য মেনে চলুন এই নিয়মগুলি। কোনও পরিবারেই আর্থিক সমৃদ্ধি নিজে থেকে আসেনা, তার জন্য কিছু নিয়ম মেনে চলতে হয়। আপনিও যদি আর্থিক সমস্যায় ভুগে থাকেন, তবে মেনে চলুন এই নিয়মগুলি। সহজেই কাটিয়ে উঠুন এই কঠিন পরিস্থিতি।

  • undefined

    Astrology 201919, Nov 2019, 11:56 AM IST

    নতুন বছরে সম্পত্তি প্রাপ্তি ও সম্পদ বৃদ্ধির যোগ রয়েছে এই রাশিগুলির

    কয়েকটি রাশি ও লগ্নের নতুন বছরে জীবনে কিছু পরিবর্তন হতে চলেছে। এই রাশি লগ্নের ব্যক্তিরা পাবেন নানান সুযোগ সুবিধা। এমন কয়েকটি রাশি রয়েছে যাদের নতুন বছরে সম্পদের প্রাপ্তির যোগ রয়েছে। দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কী না

  • বৃহস্পতিবার আর্থিক উন্নতি করতে মেনে চলুন এই নিয়মগুলি

    Astrology 201914, Nov 2019, 9:20 AM IST

    আর্থিক উন্নতি বৃদ্ধি করতে বৃহস্পতিবার মেনে চলুন এই নিয়মগুলি

    গুরু গ্রহ বৃহস্পতি গ্রহের নাম অনুসারে এই বারের নাম রাখা হয়েছে। বৃহস্পতিবার কিছু নিয়ম মেনে চললে, এড়ানো যায় অর্থিক সমস্যা। এই নিয়ম পালন করা হয় তবে আর্থিক দিকে থেকে উন্নতি ঘটে সংসারের। জেনে নেওয়া যাক নিয়মগুলি

  • Gold Tax

    India 2, Nov 2019, 2:52 PM IST

    বাড়তি সোনা জমিয়েছেন, মোদী সরকারের নয়া নীতিতে পড়বেন বিপদে

    দেশের মধ্যে কালো টাকা রুখতে নয়া সিদ্ধান্ত মোদী সরকারের। নোটবন্দির পর দেশের অর্থনীতিতে এটি অন্যতম বড় সিদ্ধান্ত। রসিদ ছাড়া সোনা থাকলে কর দিতে হবে সরকারকে। এই দাওয়াই কাজে আসবে বলে মত মোদী সরকারের।