Well  

(Search results - 193)
  • দেশবাসীকে প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে চলার আহ্বান রবি শাস্ত্রী ও হরভজন সিংয়ের

    Cricket3, Apr 2020, 4:25 PM IST

    দেশবাসীকে প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে চলার আহ্বান রবি শাস্ত্রী ও হরভজন সিংয়ের

    করোনা মোকাবিলায় দেশ জুড়ে একতার ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী। রবিবার রাত ৯টায় বাড়িয়ে আলো নিভিয়ে প্রদীপ জ্বালাতে বলেছেন নমো। প্রধানমন্ত্রীর উদ্যোগকে স্বাগত জানিয়েছেন রবি শাস্ত্রী ও হরভজন সিং। সঙ্কটের সময়ে গোটা দেশকে এক হয়ে লড়ার আহ্বান জানিয়েছেন শাস্ত্রী ও ভাজ্জি।
     

  • মেকআপ করে ঘর ঝাড় দেওয়ার নাটক কেন, ট্রোলিংয়ের তোপে রাশমি

    Bollywood2, Apr 2020, 2:39 PM IST

    মেকআপ করে ঘর ঝাড় দেওয়ার নাটক কেন, ট্রোলিংয়ের তোপে রাশমি

    লকডাউনে গৃহবন্দি হওয়ায় নতুন কাজ ধরেছেন তারকারা। ঘর ঝাড় দেওয়া, বাসন মাজা সবই রয়েছে এই তালিকায়। বলিউড তারকাদের দেখে অনুপ্রাণিত হয়ে রাশমিও শুরু করলেন একই কাজ। বাড়ির কাজ করে ভিডিও ভাইরাল হতেই ট্রোলের শিকার অভিনেত্রী।

  • অনিল কুম্বলের ছবি

    Cricket31, Mar 2020, 10:33 PM IST

    করোনা যুদ্ধে সামিল হলেন অনিল কুম্বলে, প্রধানমন্ত্রী ও কর্ণাটকের মুখ্যমন্ত্রীর তহবিলে দিলেন অনুদান

    করোনা মোকাবিলায় এবার এগিয়ে এলেন অনিল কুম্বলে। প্রধানমন্ত্রী ও কর্ণাটকের মুখ্যমন্ত্রীর তহবিলে অনুদান দিলেন কুম্বলে। তবে কত টাকা অনুদান দিলেন তা জানাননি অনিল কুম্বলে। কুম্বলের উদ্যোগকে সাধুবাদ জাানিয়ছেন তার অনুগামীরা।
     

  • केरल में हो चुकी हैं 2 मौतें   कोरोना वायरस का संक्रमण तेजी से बढ़ता जा है। महाराष्ट्र के बाद केरल में सबसे ज्यादा 234 संक्रमित मरीज हैं। केरल में कोरोना के शिकार 2 लोगों की मौत भी हो गई है। हालांकि राहत भरी खबर यह है कि इस बीमारी से 20 लोग ठीक भी हो चुके हैं।

    Coronavirus India31, Mar 2020, 5:21 PM IST

    ঢাল নেই, তরোয়াল নেই, করোনার বিরুদ্ধে লড়াইয়ে যেন নিধিরাম সর্দার ভারতীয় চিকিৎসকরা

    করোনাভাইরাসের সংক্রমণ রুখতে গোটা ভারতে আজ ঘরে ঢুকে তালা ঝুলিয়ে দিয়েছে গেটের বাইরে। এই অবস্থায় দেশের মানুষের নিরাপত্তার জন্য দিন রাত এক করে মাথার ঘাম পায়ে ফেলে লড়াই চালিয়ে যাচ্ছেন ভারতীয় চিকিৎসকরা। কিন্তু করোনার মত মারাত্মক ছোঁয়াচে জীবানুর সঙ্গে লড়াই করার মত প্রয়োজনীয় সামগ্রী আজ বাড়ন্ত দেশে। সোমবার প্রেস ইনফরমেশন ব্যুরে একটি বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছেন, দেশেক বিভিন্ন হাসপাকালে ৩ লক্ষ ৩৪ হাজার  পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট রয়েছে। এখনও ২১ লক্ষ পিপিই অর্ডাল দেওয়া রয়েছে। যা আগামী চৌঠা এপ্রিল হাতে পেতে পারে ভারত। 
     

  • গান চুরি করে বিপাকে বাদশাহ, ব়্যাপারের বিষয় এ কী বললেন রতন কাহার

    Bollywood31, Mar 2020, 3:59 PM IST

    গান চুরি করে বিপাকে বাদশাহ, ব়্যাপারের বিষয় এ কী বললেন রতন কাহার

    "বড়লোকের বেটি লো" ইতিমধ্যেই করোনার পাশাপাশি এই গানটিতে নজর পড়েছে সকলের। অবশ্যই জ্যাকলিন ফার্নান্ডেজের বাঙালি সাজে সেজে ওঠাই গানটির ভাইরাল হওয়ার একমাত্র কারণ নয়। রতন কাহারের লেখা ও সুরেই তৈরি মূল গানটি। নেটিজেনের অভিযোগ, বীরভূমের সিউড়ির বাসিন্দা রতন কাহারকে কোনও কৃতিত্ব না দিয়েও বেমালুম গানটি চুরি করে নিয়েছেন বাদশাহ। ইউটিউবে গানটির বিষয় প্রথমে লেখা ছিল লিরিকস এবং সুর বাদশাহরই লেখা। সোশ্যাল মিডিয়ায় বাঙালিরা রে রে করে উঠতেই এখন সেই ডিটেলিংয়ের জায়গা বদলে হয়েছে বাংলা লোকগীতি।

  • হাসপাতালের ছবি

    Kolkata31, Mar 2020, 1:31 PM IST

    আইডি-র চিকিৎসায় বড়সড় সাফল্য়, সুস্থ রাজ্যের প্রথম ৩ করোনা আক্রান্ত

    রাজ্যের প্রথম ৩ করোনা আক্রান্তের শরীরে আর কোনও সংক্রমণ নেই। পরপর ২ বার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ হলে সংক্রমণমুক্ত ধরা হয়।  সংক্রমণ মুক্তির পর তাঁদেরকে আইসোলেশন ওয়ার্ডে আলাদাভাবে রাখা হবে। ১৪ দিন পর পরীক্ষার রিপোর্ট নেগেটিভ হলে বাড়ি যাওয়ার অনুমতি দেওয়া হবে।
     

  • জ্যাকলিনের ফিনফিনে শাড়ি থেকে বাদশাহর অশ্লীল ব়্যাপ, লোকগীতিকে রিমিক্স করে বিপাকে বলিউডের জনপ্রিয় ব়্যাপার

    Bollywood28, Mar 2020, 12:49 PM IST

    জ্যাকলিনের ফিনফিনে শাড়ি ও অশ্লীল ব়্যাপ, লোকগীতির রিমিক্সে বিপাকে বাদশাহ

    "বড়লোকের বেটি লো লম্বা লম্বা চুল এমন মাথায় বেঁধে দেব লাল গেন্দা ফুল" এই লোকগীতি বাঙালির মধ্যে কতখানি জনপ্রিয়তা লাভ করেছে তা নিশ্চই বলার অপেক্ষা রাখে না। আর এই গানকেই রিমিক্স হিসেবে বেছে নিলে যে বাঙালির আঁতে ঘা লাগবেই সেটা না বোঝার কোনও কারণ ছিল না বাদশাহর। সম্প্রতি তাঁর এবং জ্যাকলিন ফারন্যানডিজের গান 'গেন্দা ফুল' নেটদুনিয়ায় মারাত্মক রকমের ভাইরাল। 

  • undefined

    Coronavirus26, Mar 2020, 1:01 PM IST

    করোনায় মিলে গেল কংগ্রেস-বিজেপি, কেন্দ্রীয় সরকারকে সমর্থন জানিয়ে মোদীকে চিঠি সনিয়ার

    লকডাইনের দ্বিতীয় দিনেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি লিখলেন তাঁর  প্রথম ও প্রধান প্রতিদ্বন্দ্বী কংগ্রেস সভাপতি সনিয়া গান্ধি। আর সেখানেই সনিয়া জানিয়েছেন কেন্দ্রীয় সরকারের লকডাউনের পদক্ষেপকে সম্পূর্ণ রূপে সমর্থন জানাচ্ছে কংগ্রেস।

  • Flipkart

    Life Style25, Mar 2020, 6:03 PM IST

    দেশজুড়ে লকডাউন, সাময়িকভাবে পরিষেবা বন্ধ করল ফ্লিপকার্ট

     লকডাউনের জেরে সম্পূর্ণ বন্ধের সিদ্ধান্ত নিল ফ্লিপকার্ট। শুধু ফ্লিপকার্ট নয়, বিগ বাস্কেটও তাদের ডেলিভারি বন্ধ করল। অত্যাবশ্যক পণ্য ছাড়া আর কোনও জিনিসের ডেলিভারি দেবে না আমাজন। কতদিন পর্যন্ত এই পরিষেবা বন্ধ থাকবে তা এখনও স্পষ্ট করে জানানো হয়নি।

  • করোনা নিয়ে ঋষি কাপুরের সেক্সিস্ট মিম, ঠাট্টার কড়া জবাব দিলেন সুজিত সরকার

    Bollywood25, Mar 2020, 3:19 PM IST

    করোনা নিয়ে ঋষি কাপুরের সেক্সিস্ট মিম, ঠাট্টার কড়া জবাব দিলেন সুজিত সরকার

    ট্যুইটারে করোনা লকডাউন নিয়ে সেক্সিস্ট পোস্ট ঋষি কাপুরের। স্ত্রী নীতু কাপুরকে নিয়ে মিম শেয়ার করেন অভিনেতা। ঋষি কাপুরকে ট্রোলড হলেন সুজিত সরকারের কাছে।
     

  • করোনা যুদ্ধে জয়, সুস্থ আর্সেনাল কোচ মাইকেল আর্তেতা

    Football24, Mar 2020, 10:11 AM IST

    করোনা যুদ্ধে জয়, সুস্থ আর্সেনাল কোচ মাইকেল আর্তেতা

    করোনা যুদ্ধে জয় আর্সেনাল কোচ মাইকেল আর্তেতার। আপাতত তিনি সুস্থ বোধ করছেন বলে জানিয়েছেন আর্তেতা। খুব শীঘ্রই ফিরতে চলেছেন স্বাভাবিক জবীন যাপনে। আর্তেতার সুস্থতার খবরে কিছুটা স্বস্তিতে ফুটবল বিশ্ব।
     

  • রাজ্য়ে আজ থেকে বন্ধ বার-রোস্তরাঁ, করোনা কোপে ঝাঁপ বন্ধ স্পা-পার্লারের

    Kolkata21, Mar 2020, 2:32 PM IST

    রাজ্য়ে আজ থেকে বন্ধ বার-রোস্তরাঁ, করোনা কোপে ঝাঁপ বন্ধ স্পা-পার্লারের

    শনিবার থেকেই রাজ্য়ে বার, রেস্তরাঁ বন্ধ রাখার সিদ্ধান্ত নিল রাজ্য় সরকার। আপাতত বন্ধ করতে বলা হয়েছে স্পা, পার্লার, হুক্কাবারের মতো জায়গা। করোনা আতঙ্কে কোনও প্রকার ঝুঁকি নিতে চাইছে না মমতার সরকার। তাই সপ্তাহ শেষের দিকেই নেওয়া হল এই সিদ্ধান্ত।

  • করোনা ভাইরাস নিয়ে ছড়াচ্ছে নানা গুজব

    International18, Mar 2020, 3:57 PM IST

    গরম ও আর্দ্রতা কোনও কিছুতেই কাবু হবে না কোভিড-১৯, উদ্বেগ বাড়িয়ে জানিয়ে দিল 'হু'

    করোনা ভাইরাস নিয়ে ছড়াচ্ছে নানা গুজব, বিভ্রান্তি দূর করতে আসরে নেমেছ হু, ঠান্ডা ও শীতের দেশে করোনার প্রকোপ দেখা গেছে আগেই, গরমের দেশের জন্য নিজেকে পরিবর্তন করছে ভাইরাসটি।
     

  • শ্রীলেখা মিত্র

    Bengali Cinema17, Mar 2020, 3:49 PM IST

    'সমস্ত পুরুষেরাই স্বপ্নে আমাকে কল্পনা করে', বিস্ফোরক বয়ান শ্রীলেখার

    শ্রীলেখা মিত্র। নামটাই যেন যথেষ্ঠ। পুরুষদের আকৃষ্ঠ করতে তার জুড়ি মেলা ভার। এই বয়সে এও নেটদুনিয়ায় নিজের জায়গাটা বেশ জাকিয়ে ধরে রেখেছেন অভিনেত্রী। সে শরীরী উত্তেজনামূলক ছবি বা ভিডিও পোস্ট করেই হোক, কিংবা বাঙালি কন্যার শাড়ির ভাঁজে ক্লিভেজ উন্মুক্ত করেই হোক, সবেতেই সাবলীল শ্রীলেখা। পর্দাতেই তার নজরকাড়া উপস্থিতি সকলেরই নজর কাড়ে। কাজের প্রতি, নিজের প্রতি আত্মবিশ্বাসী অভিনেত্রী নিজেও জানেন বহু পুরুষের স্বপ্নে পরী তিনি। আর এই কথাটি বলতে তার কোনও দ্বিধাও নেই। নির্ধিদ্বায় সেকথা স্বীকারও করেন অভিনেত্রী। শ্রীলেখাকে পছন্দ করেন না এমন মানুষের সংখ্যা হাতে গোনা।  কী কারণে তার এত জনপ্রিয়তা, জেনে নিন একনজরে।

  • undefined

    Bollywood15, Mar 2020, 8:05 PM IST

    ১৭ বছর বয়সে দেহব্যবসায়, সেখান থেকে আজ বলিউডের স্টার, প্রেরণা দেওয়া এক অসামান্য কাহিনি

    ১৭ বছর বয়সে শুরু হল পতিতার জীবন। ২৭ বছর বয়সে ছোট খাটো প্রাইভেট পার্টিতে নাচ করে রোজগার করতেন তিনি। সেই অন্ধকার পৃথিবী থেকে বেরিয়ে বলিউডে মহেশ ভাটের সঙ্গে একের পর এক ছবিতে কাজ করে যাওয়া। জীবনের এই মারাত্মক ওঠাপড়াকে অদম্য সাহস নিয়ে সামলেছিলেন সাগুফতা রফিক। আজ সেই পতিতাই বলিউডের একজন জনপ্রিয় লেখিকা। গত বছর মুক্তি পায় তাঁর পরিচালিত প্রথম ছবি 'মন জানে না'।