Woman  

(Search results - 576)
  • <p><br />
मां अपने बेटियों के साथ दरिंदे पति की शिकायत थाने में की खगौल थाने में की, जिसके बाद पुलिस कार्रवाई में जुट गई। (प्रतीकात्मक फोटो)</p>

    India 5, Jun 2020, 3:22 PM

    স্বামী ও তার বন্ধুদের হাতেই গেল গৃহবধূর ইজ্জত, বাধা দেওয়ায় মার খেল পাঁচ বছরের সন্তানও

    স্বামীর সঙ্গে গিয়েছিলেন সমুদ্রের হাওয়া খেতে। সঙ্গে ছিল দুই সন্তানও। বেড়ানো পরিণত হল বিভীষিকায়। স্বামী ও তার বন্দুদের হাতেই গণধর্ষিতা মহিলা।

     

  • undefined

    India 4, Jun 2020, 5:45 PM

    গর্ভবতী হাতি হত্যায় রাজনৈতিক উত্তাপ ক্রমশই বাড়ছে, মুখ খুললেন কেরলের মুখ্যমন্ত্রী

    গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে রাজনৈতিক পাদর চড়ছে। ঘটনার তীব্র নিন্দা কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকরের। বললেন,এটা ভারতীয় সংস্কৃতী নয়
    অভিযুক্তদের বিচার হবেই বলেন বিজয়ন। 
     

  • undefined

    International2, Jun 2020, 12:37 PM

    এশিয়ার দামি বিবাহ বিচ্ছেদ কোটিপতি করল প্রাক্তনীকে, রাতারাতি এলেন ধনী মহিলার তালিকায়

    রাতারাতি বদলে গেল মহিলার ভাগ্য। মিলিয়নার থেকে হয়েগেলেন বিলিয়নার। এশিয়ার সব থেকে দাবি বিবাহ বিচ্ছেদ হল চিনে। 
    ধনী মহিলার তালিকায় সংযোজিত হল নতুন নাম। 
     

  • <p>Kanpur Medical college</p>

    India 1, Jun 2020, 6:35 PM

    'তাবলিগিরা জঙ্গি', স্টিং অপারেশনে বেকায়দায় মেডিক্যাল কলেজের অধ্যক্ষা, দেখুন ভিডিও


    তাবলিগি জামাত সদস্যরা 'সন্ত্রাসবাদী। স্টিং অপারেশনে ফাঁস কানপুর মেডিক্যাল কলেজের অধ্যক্ষার কুৎসিত মন্তব্য। অপসারণের দাবি তুললেন প্রাক্তন সাংসদ। মহিলা ডাক্তারের পাল্টা ব্ল্যাকমেইল-এর অভিযোগ করেছেন।

  • undefined

    USA31, May 2020, 7:18 PM

    শ্বেতাঙ্গ পুলিশের বন্দুকের সামনে হাঁটু গেড়ে বসে কৃষ্ণাঙ্গ যুবতী, জ্বলছে আমেরিকা

    জর্জ ফ্লয়েড মারা গিয়েছেন ছয় দিন হয়ে গিয়েছে। কিন্তু তাঁর মৃত্যুকে ঘিরে ক্রমে বাড়ছে প্রতিবাদ। শনিবার এইরকম এক প্রতিবাদী যুবতীর ছবি ভাইরালল হল। সকলে বলছেন, এতেই উত্তাল মার্কিন মুলুকের সামগ্রিক মেজাজটা ধরা পড়েছে।

     

  • <p>বিবাহিত &nbsp;তরুণের সঙ্গে সম্পর্ক,সালিশি সভায় কান ধরে ওঠবোস যুবক-যুবতীকে</p>

    Midnapore31, May 2020, 3:02 PM

    বিবাহিত তরুণের সঙ্গে সম্পর্ক,সালিশি সভায় কান ধরে ওঠবোস যুবক-যুবতীকে

    এক বিবাহিত তরুণের সঙ্গে সম্পর্ক রয়েছে, এমনই অভিযোগ তুলে সালিশি সভায় কান ধরে দুজনকে ওঠবোস করানো হল গ্রামের মাতব্বরদের সামনে। এমনই এক ভিডিও প্রকাশ্যে চলে আসায় চাঞ্চল্য তৈরি হয়েছে পশ্চিম মেদিনীপুরের ঘাটাল এলাকায়। ভাইরাল হওয়া সেই ভিডিও ছড়িয়ে পড়ায় অস্বস্তিতে তরুণীর পরিবার। 
     

  • <p>স্বামী ছেড়ে প্রেমিকের জন্য় ধরনায় প্রেমিকা , লক ডাউনে প্রেমের পথে 'অবাধ যাতায়াত'&nbsp;<br />
&nbsp;</p>

    Burdwan30, May 2020, 3:46 PM

    স্বামী ছেড়ে প্রেমিকের জন্য় ধরনায় প্রেমিকা , খবর পেয়েই বেপাত্তা প্রেমী


    প্রেমিককে পেতে প্রেমিকার ধরনা পূর্ব বর্ধমানের ভাতারের কালুত্তক গ্রামে। পরকীয়ার এমন গল্প সচারচর দেখা যায় না। প্রেমীকে ফিরে পেতে স্বামী-কন্যা ছেড়ে এক জেলা থেকে অন্য জেলায় চলে এলো প্রেমিকা। প্রেমিকের বাড়ির সামনে বসে পড়ল ধরনায়।

  • <p>ইতিহাস গড়ে ফেললেন আদিবাসী কন্যা সোনাঝরিয়া মিনজ, সিধো কানু মুর্মু বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদে নিযুক্ত হলেন, স্বাধীন ভারতের প্রথম আদিবাসী উপাচার্য সোনাঝরিয়া মিনজ, জেএনইউ-র কম্পিউটার সায়েন্সের অধ্যাপিকা ছিলেন তিনি।<br />
&nbsp;</p>

    India 30, May 2020, 2:02 PM

    স্বাধীনতার ৭২ বছর পার করে প্রথম আদিবাসী মহিলা উপাচার্য পেল ভারত, নজির গড়লেন ঝাড়খণ্ডের কন্যা

    ইতিহাস গড়ে ফেললেন আদিবাসী কন্যা সোনাঝরিয়া মিনজ, সিধো কানু মুর্মু বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদে নিযুক্ত হলেন, স্বাধীন ভারতের প্রথম আদিবাসী উপাচার্য সোনাঝরিয়া মিনজ, জেএনইউ-র কম্পিউটার সায়েন্সের অধ্যাপিকা ছিলেন তিনি।

  • <p>সাল ২০০৮। তশন ছবি নিয়ে উন্মাদনা তুঙ্গে। ভিন্ন ধরণের ছবি। অ্যাকশন-ড্রামা-কমেডির মেলমেশে তৈরি হয়েছে চিত্রনাট্য। ছবির মুক্তির আগে পর্যন্ত অধিকাংশ সিনেপ্রেমীরাই বেশ উত্তেজিত ছিল।&nbsp;</p>

    Bollywood29, May 2020, 5:29 PM

    'কামাসূত্র-ইশ' মহিলাদের বেশি পছন্দ করে সইফ, স্বামীকে নিয়ে এমনই বেফাঁস মন্তব্য করেন করিনা

    বেফাঁস মন্তব্য করার দিক থেকে আজও করিনার নাম তালিকার প্রথমদিকে। সইফের ব্যাপারে 'কামাসূত্র' কমেন্টটি তিনি করেছিলেন বহুদিন আগে। সে সময় তিনি অন্তঃসত্ত্বা। যে করিনাকে আজও সাইজ জিরোর জন্য সকলে মনে রেখেছে তাঁরই স্বামী সইফ কিনা পছন্দ করেন ৩৬-২৪-৩৬ ধরণের মহিলাদের। 

  • <p>सीएम ने कहा कि औद्योगिक इकाइयों के कार्मिकों के साथ-साथ विभिन्न योजनाओं से जुड़े परंपरागत कामगारों का एक डेटा बैंक तैयार करें। इसमें श्रमिकों के बैंक खातों का विवरण भी सम्मिलित हो।<br />
&nbsp;</p>

    India 28, May 2020, 6:33 PM

    এবার প্রতারণার শিকার পরিযায়ী শ্রমিকরা, বাড়ি ফেরার লোভ দেখিয়ে উধাও পুনের ছলনাময়ী

    করোনাভাইরাস মহামারিতে সবচেয়ে বিপদে পরিযায়ী শ্রমিকরা। তারপরেও তাদের ঠকাতে বাধছে না সমাজের এক শ্রেণির। বাড়ি ফেরার লোভ দেখিয়ে প্রতারণার অভিযোগ উঠল এক মহিলার বিরদ্ধে। তাঁকে খুঁজছে পুলিশ।

     

  • <p>Sloth Bear</p>

    India 28, May 2020, 5:51 PM

    নখের আঁচড়ে উপড়ে গেল চোখ, লকডাউনের ফাঁকা রাস্তায় আচমকা ভালুকের হানা, দেখুন ভিডিও


    হায়দরাবাদে হানা গিয়েছিল চিতা। এবার কর্ণাটকে ফাঁকা রাস্তায় হামলা চালালো ভালুক। আক্রান্ত এক বৃদ্ধার ও তাঁর ছেলে। নখের আঁচড়ে উপরে গেল বৃদ্ধার এক চোখ।

  • <p>ಅಕ್ಷಯ್ ಬಗ್ಗೆ ನಾನು ಎಂದಿಗೂ ಅಂತಹ ಮಾತನ್ನು ಹೇಳಲು ಸಾಧ್ಯವಿಲ್ಲ ಅಥವಾ ಅವಹೇಳನ ಮಾಡಲಾರೆ. ಅಕ್ಷಯ್‌ ಕುಮಾರ್‌ ನನ್ನ ಮಗಳು ಸೋನಾಕ್ಷಿಯ ಪ್ರಮುಖ ನಟ ಮಾತ್ರವಲ್ಲ, ಅವರು ಕುಟುಂಬ ಸ್ನೇಹಿತರೂ ಹೌದು, ತಮ್ಮ ಮಾತಿಗೆ ಬಣ್ಣ ಹಚ್ಚಿದ ಸಿನ್ಹಾ.</p>

    Bollywood27, May 2020, 7:54 PM

    লকডাউন কিংবা কোভিড ১৯-এ বন্ধ থাকবে না ঋতুস্রাব, মহিলাদের সাহায্যের আর্জি অক্কির

    লকডাউনের জেরে একাধিক সমস্যার সন্মুখীন হতে হচ্ছে সাধারণ মানুষদের। একটা রোগের সঙ্গে লড়াই করতে গিয়ে শিকার হতে হচ্ছে হাজার হাজার রোগের। কেউ পাচ্ছেন না প্রয়োজনীয় অসুধ, কেউ আবার পাচ্ছেন না খাবারের জলটুকুও।

  • <p>China Bat woman Shi Zhengli</p>

    International27, May 2020, 3:51 PM

    'করোনাভাইরাস হিমশৈলের চূড়ামাত্র', আরও মহামারির জন্য সতর্ক করলেন চিনা বাদুড়-মানবী

    নতুন করোনাভাইরাস অর্থাৎ কোভিড-১৯ মহামারি সৃষ্টি করেছে যে ভাইরাসটি, সেটি 'আসলে হিমশৈলের চূড়া মাত্র', এমনটাই দাবি করেছেন চিনা 'বাদুড়-মানবী' বা 'ব্যাট ওম্যান' শি ঝেংলি। বাদুড় এবং বাদুড়ের দেহে থাকা ভাইরাস নিয়ে গুরুত্বপূর্ণ গবেষণা করার জন্যই চিনের এই শীর্ষস্থানীয় ভাইরাস বিশেষজ্ঞ এই উপাধি পেয়েছেন। সম্প্রতি চিনের সরকারি টেলিভিশনে এক সাক্ষাৎকারে, তিনি জানিয়েছেন কোভিড-১৯'এর মতো ভাইরাসঘটিত আরও অনেক মহামারি ঘটতে পারে, এই ধরণের পরিস্থিতির বিরুদ্ধে লড়াইয়ের ক্ষেত্রে আরও বৃহত্তর আন্তর্জাতিক সহযোগিতার প্রয়োজন।

    উহান ইনস্টিটিউট অব ভাইরোলজি, অর্থাৎ যে ভাইরাস সংক্রান্ত গবেষণাকেন্দ্রকে অনেকে চলতি মহামারির উৎস হিসাবে দাবি করছেন (যদিও ভাইরাসটি যে গবেষণাগারে তৈরি নয়, তা ইতিমধ্যেই প্রমাণিত) সেই কেন্দ্রেরই ডেপুটি ডাইরেক্টর পদে রয়েছেন ঝেংলি। তিনি বলেছেন, ভাইরাস নিয়ে গবেষণার ক্ষেত্রে সমস্ত দেশের সরকার এবং বিজ্ঞানী-গবেষকদে তাদের আবিষ্কার সম্পর্কে আরও স্বচ্ছ হওয়া প্রয়োজন। পরস্পর পরস্পরকে সহযোগিতার প্রয়োজন। করোনাভাইরাস মহামারি দেখিয়ে দিয়েছে কীভাবে একটি ভাইরাস সমগ্র মানব সভ্যতায় ূবিপদ ডেকে আনতে পারে।

    তিনি আক্ষেপ করেছেন, এই মহামারির সময়ে আরও বেশি করে বিজ্ঞান নিয়ে রাজনীতি করা হচ্ছে। শি ঝেংলি সতর্ক করে বলেছেন, 'আমরা এখন যে অজানা ভাইরাসটি আবিষ্কার করেছি, তা আসলে হিমশৈলের চূড়া মাত্র। যদি পরের মহামারি থেকে মানব সব্যতাকে রক্ষা করতে হয়, তবে আমাদের আগে ভাগেই গবেষণা করে এই বন্যপ্রাণী বাহিত ভাইরাসগুলি সম্পর্কে জানতে হবে আর আগাম সতর্কতা জারি করতে হবে। যদি ভাইরাসগুলি সম্পর্কে না গবেষণা করা হয় তবে আরও একটি মহামারি আসতে বেশি সময় লাগবে না'।

    প্রসঙ্গত করোনাভাইরাস মহামারিতে বিশ্বের সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ মার্কিন য়ুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার সেক্রেটারি অফ স্টেট মাইক পম্পেও - দুজনেই কোভিড-১৯ রোগের উৎপত্তি হিসাবে সরাসরি চিনের উহান শহরের ভাইরোলজি পরীক্ষাগারের দিকেই আঙুল তুলেছেন। গত ডিসেম্বরে এই শহরেই প্রথম মহামারিটির বিস্তার ঘটেছিল। সেই দাবি একেবারে নস্যাত করেছেন ঝেংলি। তাঁর দাবি তাঁদের গবেষণাগারে যে ভাইরাসগুলি নিয়ে কাজ হচ্ছে তাদের জেনেটিক বৈশিষ্ট্যের সঙ্গে বর্তমানে মানুষের দেবে যে করোনভাইরাস ছড়িয়েছে, তার কোনো মিল নেই।

    তিনি এই নিয়ে রাজনীতি না করে বরং প্রথমে কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াইয়ের পথ খুঁজে বের করতে হবে। তারপরের কাজই হল বিশ্বের সবকটি দেশ মিলে বাদুড়-বাহিত অন্যান্য করোনভাইরাস নিয়ে বিশদে গবেষণা করে পরবর্তী মহামারিগুলির জন্য প্রস্তুত হতে হবে। কারণ আজ না হোক কাল কোভিড-১৯'এর মতো আরও মহামারির ঝুঁকি তৈরি হবেই।

     

  • undefined

    India 27, May 2020, 3:48 PM

    খেলার ছলে মায়ের 'অনন্ত ঘুম' ভাঙানোর চেষ্টা শিশুর, প্রবাসী শ্রমিকের ভয়ঙ্কর পরিণতির ছবি

    একবার নয় বারবারই চেষ্টা করে গেছে মায়ের ঘুম ভাঙাতে। বারবারই ব্যর্থ হয়েছে ছোট্ট শিশুটি। বিহারের মুজাফফপুর স্টেশনের মর্মান্তিক ছবি। জল আর খাবারের অভাবে ট্রেনেই মৃত্যু প্রবাসী শ্রমিকের ।
     

  • undefined

    India 26, May 2020, 4:52 PM

    তেলেঙ্গনায় বাংলার শ্রমিকদের মৃত্যু রহস্যের কিনারা, প্রেমিকার হত্যা চাপা দিতে পরপর ৯টি খুন

    ১টি খুন চাপা দিতে আরও ৯টি খুন করল যুবক, গত মার্চ মাসে নিজের বান্ধবীকে খুন করে সে, সেই খুনকে ধামাচাপা দিতেই আরও ৯টি খুন, প্রমাণ লোপাট করতে দেহগুলি কুয়োর ভিতর ফেলে দেয়।