Worship Mahadev  

(Search results - 4)
  • on this time avoid  god mahadev  Do not worship at this time on the last Monday of  Shravan 2021 BRD

     AstrologyAug 16, 2021, 1:18 PM IST

    শ্রাবণ মাসের শেষ সোমবার ভুলেও এই সময়ে পুজো করবেন না, নিয়ম না মানলেই বিপদে পড়বেন

    ১৬ আগস্ট শ্রাবণ মাসের পঞ্চম এবং শেষ সোমবার।  শ্রাবণ মাসের এই সোমবারগুলিতে নিষ্ঠা মেনে পুজো করলে মহাদেব শীঘ্র প্রসন্ন হন। তবে শ্রাবণ মাসের শেষ সোমবার এই সময়গুলিতে পুজো একদমই করবেন না। তাহলেই মহা বিপদ।
     

  • Troubled by financial problems follow this rule faithfully on 5 Mondays BDD

     AstrologyJan 11, 2021, 11:09 AM IST

    আর্থিক সমস্যায় জর্জরিত, ৫ টি সোমবার নিষ্ঠাভরে পালন করুন এই নিয়ম

    সোমবার মনে করা হয় শিবের দিন ৷  ধর্মীয় বিশ্বাস অনুসারে শ্রাবণের সোমবারে শিব পুজোর তাত্পর্য রয়েছে কারণ এই ব্রত বা উপবাস পালনে সমস্ত দুর্ভোগ দূর হয়। অনেকেই মনে করেন, পর পর সোমবার শিবের পুজো করলে সকল মনের ইচ্ছে পূরণ হয়। তাই বিধি সহকারে প্রতি সোমবার অনেকেই মহাদেবের পুজো করে থাকেন। পুজো করার সময় মহাদেবকে চাল অর্পন করতে ভুলবেন না। এমনটা মনে করা হয়, এই পুজোর সময় চাল অর্পন করলে আর্থিক সমস্যা কমে যায় এবং অর্থ বৃদ্ধি পেতে থাকে। এই বারে পরপর ৫ টি সোমবার, বিধি মেনে মহাদেবের পুজো করলে মিলবে সুফল। 

  • This year 5 Mondays in the month of Shravan Worship Mahadev to remove financial problems BDD

    Astrology 2020Jul 27, 2020, 11:14 AM IST

    এই বছরে শ্রাবণ মাসে ৫ টি সোমবার, নিষ্ঠাভরে মহাদেবের আরাধনায় দূর হবে আর্থিক সমস্যা

    শ্রাবণ মাসকে মনে করা হয় শিবের মাস ৷  ধর্মীয় বিশ্বাস অনুসারে শ্রাবণের সোমবারে শিব পুজোর তাত্পর্য রয়েছে কারণ এই ব্রত বা উপবাস পালনে সমস্ত দুর্ভোগ দূর হয়। অনেকেই মনে করেন, শ্রাবণ মাসের পর পর সোমবার শিবের পুজো করলে সকল মনের ইচ্ছে পূরণ হয়। তাই বিধি সহকারে প্রতি সোমবার অনেকেই মহাদেবের পুজো করে থাকেন। শ্রাবণ শিবরাত্রির পুজো করার সময় মহাদেবকে চাল অর্পন করতে ভুলবেন না। এমনটা মনে করা হয়, এই পুজোর সময় চাল অর্পন করলে আর্থিক সমস্যা কমে যায় এবং অর্থ বৃদ্ধি পেতে থাকে। এই বারে শ্রাবণ মাসে ৫ টি সোমবার। বিধি মেনে মহাদেবের পুজো করলে মিলবে সুফল।

  • Get rid of complicated problems of life worship Mahadev on every Monday

     AstrologyMay 4, 2020, 10:10 AM IST

    সোমবার মহাদেবকে সন্তুষ্ট করুন, কাটিয়ে উঠুন জীবনের জটিলতর সমস্যা

     হিন্দুধর্ম অনুসারে সোমবার হল পরমেশ্বর ভগবান শিবের প্রিয় বার। অধিকাংশ শৈব হিন্দুরা সোমবারে শিব প্রিয় ব্রত পালন করেন। শ্রাবণ মাসের প্রতি সোমবার শৈবদের কাছে অতন্ত গুরুত্বপূর্ণ। আবার শিব হলেন হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম এক দেবতা। সনাতন ধর্মের শাস্ত্রসমূহে তিনি পরমসত্ত্বা রূপে ঘোষিত। শিব সৃষ্টি-স্থিতি-লয়রূপ তিন কারনের কারন। তাই মনে করা হয় জীবনের যে কোনও জটিল থেকে জটিলতর সমস্যায় দেবাদিদেব মহাদেব কে স্মরণ করলে সহজেই সেই সমস্যা কাটিয়ে ওঠা যায়। এই জন্য প্রতি সোমবার মহাদেব-কে তুষ্ট করতে মেনে চলতে হবে কিছু নিয়ম। জেনে নেওয়া যাক সেই নিয়মগুলি কী কী-