Xiaomi  

(Search results - 33)
  • undefined

    AutomobileJun 22, 2021, 6:16 PM IST

    OnePlus nord CE, 5G মোবাইলের ফোনে কী কী সুবিধে রয়েছে জানুন

    গত ১৭ জুন ভারতে লঞ্চ করেছে oneplus nord CE 5G  মোবাইল ফোনটি। এর অ্যাডভান্স ফিচার শ্যাওমি, স্যাংসং, রিয়েলমি  তুলনায় অনেকটাই এগিয়েছ। 5G পরিষেবা প্রদান করে এই ফোন। দাম মাত্র ২২ হাজার ৯৯৯টাকা। এক নজরে দেখে নিন এই ফোনের সুবিধে গুলি। 
     

  • <p>Mi Smart Band 6</p>

    TechnologyMay 6, 2021, 2:37 PM IST

    একবার ফুল চার্জে চলবে টানা ১৪ দিন, ভারতে শীঘ্রই লঞ্চ হতে চলেছে Mi Smart Band 6

    বর্তমানে স্মার্টফোনের পাশাপাশি Smart Band গুলির চাহিদাও ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। খেলাধুলায় আগ্রহী ব্যক্তিদের জন্য বা স্বাস্থ সচেতন ব্যক্তিরা এই ধরনের ঘড়ি খুব পছন্দ করেন। Xiaomi শিগগিরই ভারতে এটির নতুন সস্তা Mi Band 6 লঞ্চ করতে পারে। কিছু কারণে এর লঞ্চে বিলম্ব হয়েছে। Xiaomi গত মাসে মার্চে চিনে এই Mi Band China লঞ্চ করেছিল। ভারতে এর উদ্বোধন সম্পর্কে এখনও কোনও তথ্য দেওয়া হয়নি তবে ফাঁস হওয়া তথ্য অনুসারে, Xiaomi ২০২১ এই এটিকে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। 

  • <p><strong>Xiaomi Redmi Note 10 Redmi Note 10 Pro: </strong>शाओमी का ये मॉडल भी इसी महीने लॉन्च होगा। ये 4G और 5G वेरिएंट में अवेलेबल है। इस स्मार्टफोन को Media Tek Dimensity 720 SoC द्वारा पावर किया गया है। साथ ही इसका प्रो वेरिएंट Qualcomm Snapdragon 750G पर रन करेगा।&nbsp;</p>

    TechnologyFeb 10, 2021, 2:53 PM IST

    সাধ্যের মধ্যে দুর্দান্ত ফিচার, লঞ্চ হতে চলেছে Redmi Note 10 Series-এর দুটি স্মার্টফোন

    Xiaomi শীঘ্রই ভারতে তার নতুন স্মার্টফোন Redmi Note 10 Series লঞ্চ হতে চলেছে। বিশেষ কথাটি হল ফোনটি সম্পর্কে একটি আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছে, যা প্রকাশ করেছে যে ফোনটি এই বছরের মার্চ মাসে লঞ্চ করা হবে। এছাড়াও শাওমি-এর কর্মকর্তারা Redmi Note 10 Series-এর লঞ্চ টিজারও প্রকাশ করেছেন। মনে করা হচ্ছে, যে এই সিরিজের দুটি স্মার্টফোন Redmi Note 10 এবং Redmi Note 10 Pro হবে। জানা গিয়েছে যে এই সিরিজের Redmi Note  10 Pro একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 732 প্রসেসর এবং চার্জিং-এর জন্য 5050 mAh ব্যাটারি দ্বারা চালিত হবে। ফোনের আর একটি বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলুন, এই স্মার্টফোনটিতে 8 GB পর্যন্ত RAM থাকবে বলে মনে করা হচ্ছে।

  • <p>Poco M3</p>

    TechnologyFeb 2, 2021, 2:37 PM IST

    অপেক্ষার অবসান ঘটিয়ে ভারতে লঞ্চ হল Poco M3, জেনে নিন দাম-সহ এর স্পেশিফিকেসন

    বহু দিন ধরে অপেক্ষা করা Poco M3 আজ ভারতে লঞ্চ হয়েছে। বিশেষ বিষয়টি হল এই ফোনটি খুব কম দামের শক্তিশালী বৈশিষ্ট্য সহ উপস্থাপিত হয়েছে। Poco India এই স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ এসওসি, ৬ GB RAM এবং ৬০০০ mAh ব্যাটারির মতো বৈশিষ্ট্য রয়েছে। এই ফোনের প্রথম সেলটি ৯ ফেব্রুয়ারি দুপুর বারোটায় শুরু হবে। লঞ্চ অফারের আওতায় ফোনে এক হাজার টাকার ছাড়ও দিচ্ছে এই সংস্থা। আসুন জেনে নিই এই ফোনটি কোন ফিচার সহ লঞ্চ হল এবং এর দাম কত-

  • <p>Xiaomi Mi 11 के 8 GB+128 GB वेरियंट की कीमत 45 हजार रुपए रखी गई है। फोन को कई रंगों में भी उतारा गया है। इसे हॉरिजन ब्लू, फ्रोस्ट वाइट और मिडनाइट ग्रे कलर में लॉन्च किया गया है।&nbsp;<br />
&nbsp;</p>

    TechnologyFeb 1, 2021, 12:50 PM IST

    সাধ্যের মধ্যে দুর্দান্ত ফিচার, ৪ ফেব্রুয়ারি বিশ্ব বাজারে লঞ্চ হচ্ছে Xiaomi Mi 11

    Xiaomi-এর নতুন ফোন Mi 11 এর জন্য অপেক্ষার অবশান হতে চলেছে। সংস্থার এই বহুল প্রতীক্ষিত স্মার্টফোনটির গ্লোবাল লঞ্চ হবে ৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার। Xiaomi (Xiaomi)তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে এই তথ্য শেয়ার করেছে। এছাড়াও, সংস্থাটি বিশ্বব্যাপী  তার নতুন অপারেটিং সিস্টেম  MiUi 12.5 লঞ্চ করতে চলেছে। Xiaomi গত মাসের শেষে চিনে  Mi 11 লঞ্চ করেছিল। সংস্থাটি এটি পূর্ববর্তী মডেল Mi 10 এর আপগ্রেড হিসাবে লঞ্চ করেছে । এছাড়াও, এটিই প্রথম মডেল, যা Xiaomi তার ফ্ল্যাগশিপ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে লঞ্চ করেছে। অন্যরা যারা  বিশ্বব্যাপী লঞ্চের পরে Mi 11 হবে বলে আশা করা হচ্ছে  , এটি   ভারতে লঞ্চ করা হবে।

  • <p>Xiaomi Poco M3</p>

    TechnologyJan 26, 2021, 3:52 PM IST

    লঞ্চের আগেই ফাঁস হল ফিচার, ভারতে লঞ্চ হতে চলেছে Poco M3

    Xiaomi এর Poco M3 শিগগির ভারতে লঞ্চ করা হবে। সংস্থাটি ইউটিউবে তার একটি ভিডিও টিজার পোস্ট করেছে। এই ফোনটি গত বছরের নভেম্বরে বিশ্বব্যাপী লঞ্চ করা হয়েছিল এবং গত মাসে এর ভারতীয় রূপটি টিউভি রাইনল্যান্ড সার্টিফিকেশন সাইটে পাওয়া গেছে। এই ফোনের ফিচার নিয়ে কথা বললে, Poco M3 এ স্ন্যাপড্রাগন 662 চিপসেট, 48 মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা এবং FHD+ ডিসপ্লে এবং চার্জিং-এর জন্য 6000 mAh ব্যাটারি রয়েছে। বর্তমানে ফোনের প্রোমোয়, ভারতে ফোন Poco M3 ফোনটির লঞ্চের তারিখটি প্রকাশ করেনি সংস্থাটি। তবে এই ফোনটি ফেব্রুয়ারিতে লঞ্চ হবে।

  • <p>Redmi 9 Power</p>

    TechnologyDec 17, 2020, 1:56 PM IST

    একেবারে জলের দরে দুর্দান্ত ফিচার, ভারতে লঞ্চ হল Redmi 9 Power

    Xiaomi আজ ভারতে তার নতুন স্মার্টফোন Redmi 9 Power লঞ্চ হল। এই ফোনটি দুপুর বারোটায় লঞ্চ করা হবে। আপনি এই লঞ্চ ইভেন্টটি সরাসরি Xiaomi সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে দেখতে পারবেন। Redmi 9 Power বাজারে ৬০০০ mAh ব্যাটারি এবং ৪৮ MP কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ সহ বাজারে আনতে পারে। এই ফোনটি Redmi Note 9 4G-এর একটি পুনরায় সংযুক্ত সংস্করণ হিসাবে মনে করা হয়।

  • <p>The model that is currently available in China is powered by a non-removable Li-Po 6000mAh battery that comes with an 18W fast charging support. It is also expected to run on MIUI 12 out-of-the-box.<br />
&nbsp;</p>

<p>The smartphone is expected to be unveiled officially on December 15. A Google Play Console listing had recently suggested the existence of the Redmi 9 Power with model number M2010J19SI.<br />
&nbsp;</p>

<p>Redmi Note 9 4G starts at CNY 999 or Rs 11,300 in China. Redmi 9 Power is expected to be priced around the same when it launches in India.</p>

    TechnologyDec 12, 2020, 3:31 PM IST

    আকর্ষণীয় লুক ও দুর্দান্ত ফিচার, ভারতের বাজের লঞ্চ হতে চলেছে Redmi 9 Power

    Xiaomi তার নতুন স্মার্টফোন Redmi 9 Power খুব শীঘ্রই ভারতের বাজের লঞ্চ করতে চলেছে। জনপ্রিয় ই-কমার্স সাইট Amazon-এ ইতিমধ্য়েই তালিকাভুক্ত হয়েছে এই স্মার্টফোন। যার বিজ্ঞাপণে সঙ্গে 'নোটিফাই মি' অপশনটি দেখা যাবে। সংস্থার এই নতুন ফোনটি ১৭ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর ১২ টায় অনলাইন লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে লঞ্চ হবে। Xiaomi এর এই Redmi 9 Power সিরিজের চতুর্থ ফোন এটি। এই সিরিজে ইতিমধ্যে Redmi 9A, Redmi 9 এবং Redmi 9i অন্তর্ভুক্ত রয়েছে। ধারণা করা হচ্ছে যে এই ফোনটি মাত্র ১৫,০০০ টাকার মধ্যেই থাকবে। জেনে নেওয়া যাক Xiaomi Redmi 9 Power এর সম্পূর্ণ স্পেসিফিকেশন।

  • undefined

    Life StyleNov 22, 2020, 1:25 PM IST

    এক নজরে বিশ্বের ৫ টি 'TOP SELLING' স্মার্ট ফোন

    গবেষণা সংস্থা ক্যানালিস সম্প্রতি একটি রিপোর্ট প্রকাশ করেছে। জুলাই, অগাস্ট ও সেপ্টেম্বর এই তিন মাসের পর্যবেক্ষণের পর তারা একটি রিপোর্ট প্রকাশিত করেছে। যেখানে তারা টপ সেলিং স্মার্ট ফোনের একটি তালিকা প্রকাশ করেছে। সেই রিপোর্ট বেশ কিছু স্মার্ট ফোনের নাম রয়েছে যা গোটা বিশ্বের বাজারে সবথেকে বেশি বিক্রি হয়। এই রকম ৫ টি স্মার্ট ফোনের মধ্যে রয়েছে-

  • স্মার্টফোন বিক্রির নিরিখে বিশ্বের বাজারে ভারতের স্থান দ্বিতীয়

    BusinessOct 13, 2020, 12:12 PM IST

    মাত্র ১ টাকা জমা দিয়ে স্মার্টফোন কেনার সুযোগ দিচ্ছে Xiaomi, বিক্রি শুরু হবে ১৬ অক্টোবর থেকে

    উৎসবের মরশুম শুরু হওয়ার সঙ্গে সঙ্গে ই-কমার্স ওয়েবসাইটগুলিতে শুরু হয়েছে একের পর সেল। এদিকে Xiaomi তার গ্রাহকদের জন্য ঘোষণা করেছে বিশেষ সেল অফার। Xiaomi-এর আসন্ন Mi বিক্রি ১৬ অক্টোবর থেকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট m.com থেকে শুরু হবে। ৬ দিনের দীর্ঘ সেল চলবে ২১ অক্টোবর পর্যন্ত । Xiaomi গোল্ড, প্লাটিনাম এবং ডায়মন্ড ভিআইপি সদস্যদের ডিল এবং অফারের প্রথম দিকে অ্যাক্সেস দেবে। এই সদস্যরা একদিন আগে সেলটিতে প্রাপ্ত ডিলগুলি অ্যাক্সেস করতে সক্ষম হবেন।

  • undefined

    BusinessOct 3, 2020, 1:36 PM IST

    চলছে Amazon এর ওয়াও স্যালারি ডেজ সেল, দেখে নিন এর সেরা অফারগুলি

    চলছে Amazon ইন্ডিয়ায় Wow Salary Days sale-এর অফার। এই অফারটি চলবে ৫ অক্টোবর মঙ্গলবার পর্যন্ত। এই সেলে টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং অন্যান্য হোম অ্যাপ্লায়েন্সগুলিতে বিশাল ছাড় দেওয়া হয়েছে। এর মধ্যে ইলেক্ট্রনিক্স দ্রব্য ও আসবাবের ক্ষেত্রেও দুর্দান্ত অফার চলছে। গ্রাহকরা এই অফারে ঘরে কম দামে এলজি, বাজাজ, সনি, ডেল, হোমটাউন, ডুরোফ্লেক্সের মতো বড় ব্র্যান্ডের পণ্য কিনতে পারবেন। এই সেলে কোনও ইএমআই এবং এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে।

  • <p>Redmi 9i</p>

    TechnologySep 15, 2020, 2:21 PM IST

    মাত্র ৮২০০ টাকায় দুর্দান্ত ফিচার, ফ্লিপকার্টে ১৮ সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে Redmi 9i

    শাওমির সাব ব্র্যান্ড Redmi আজ Redmi 9 সিরিজের Redmi 9i এর ভারতের বাজারে বাজারে আজ লঞ্চ হচ্ছে। সূত্রের খবর অনুসারে, এই ফোনটির প্রাথমিক মূল্য প্রায় ৮ হাজার টাকারও কম হতে পারে। ফোনে ওয়াটারড্রপ স্টাইলের নচ ডিসপ্লে দেওয়া হবে। আসন্ন নতুন ফোনটি দেখতে অনেকাংশে Redmi 9, Redmi 9A, Redmi 9 Prime- এর মতো। এই স্মার্টফোনের কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট mi.com ছাড়াও ই-কমার্সও Flipkart-এ পাওয়া যাবে এবং এর জন্য Flipkart একটি মাইক্রো সাইটও প্রকাশ করেছে।

  • undefined

    TechnologySep 9, 2020, 5:01 PM IST

    স্টাইলিশ লুক-সহ দুর্দান্ত ফিচার, ১৫ সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে রেডমি নাইন আই

    শাওমি ভারতে অবিচ্ছিন্নভাবে নতুন ফোন বাজারে আনছে এবং সংস্থাটি নতুন ফোন সম্পর্কিত একটি টিজার প্রকাশ করেছে সোশ্যাল মিডিয়ায়। শাওমি জানিয়েছে যে, নতুন ফোন রেডমি নাইন আই আগামী সপ্তাহের ১৫ সেপ্টেম্বর লঞ্চ হতে চলেছে। ফোনটি দুপুর ১২ লঞ্চ করা হবে। সংস্থাটি ফোনের কয়েকটি বৈশিষ্ট্য প্রকাশ করেছে। সংস্থাটি টিজারটিতে লিখেছেন, 'বিগ অন ওয়াচিং ভিডিও' যার অর্থ ফোনটি একটি বড় স্ক্রিন দেওয়া হবে। এর আগে লঞ্চ হওয়া রেডমি নাইন আই ইতিমধ্যে আন্তর্জাতিক বাজারে চালু হয়েছে, তবে ভারতীয় রূপটি রেডমি নাইন আই এ বা রেডমি নাইন আই সি এর একটি নতুন সংস্করণ বলে মনে করা হচ্ছে। জেনে নেওয়া যাক রেডমি নাইন আই এর বিস্তারিত স্পেসিফিকেশন-

  • <p>Mi Horizon Edition</p>

    TechnologySep 8, 2020, 2:07 PM IST

    মাত্র ১৩,৪৯৯ টাকায় ফুল এইচডি স্মার্ট টিভি, একেবারে জলের দরে লঞ্চ হতে চলেছে শাওমি হরিজন এডিসন

    স্মার্টফোন নির্মাতারা এখন ধীরে ধীরে টিভি বাজারে প্রবেশ করছে। এর মধ্যে রেডমি, রিয়েলমি, নোকিয়ার মতো ব্র্যান্ড রয়েছে। শাওমি ভারতে তার নতুন সংস্করণ হরিজন এডিসন টিভি সিরিজের দুটি সাশ্রয়ী মূল্যের স্মার্ট টিভি লঞ্চ করতে চলেছে। এই সিরিজের এমআই টিভি ফোর এ হরিজন ৩২ ইঞ্চি এবং এমআই টিভি ফোর এ ৪৩ ইঞ্চি টিভি অন্তর্ভুক্ত রয়েছে। 

  • পোকো এক্স ২

    TechnologySep 7, 2020, 2:44 PM IST

    জলের দরে দুর্দান্ত ফিচার, ৮ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হচ্ছে পোকো এম টু স্মার্টফোন

    একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। পোকো তার পোকো এম টু প্রো স্মার্টফোনটি জুলাই মাসে লঞ্চ করেছিল। জানা যাচ্ছে ৮ সেপ্টেম্বর ভারতে লঞ্চ করছে পোকো এম টু।