Xiaomi  

(Search results - 18)
  • <p>Redmi 9 Prime</p>

    Technology4, Aug 2020, 2:24 PM

    ১০ হাজারের মধ্যে দুর্দান্ত ক্যামেরা ফিচার, ৬ অগাষ্ট থেকে শুরু হবে ফাস্ট সেল

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। জুন মাসে স্পেইন-এ লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন। লকডাউনের কারণে সংস্থার তরফ থেকে পিছিয়ে দেওয়া হয় বিক্রির দিন। ভারতে এউ প্রথম বার সেল শুরু করবে রেডমি নাইন প্রাইম স্মার্টফোন। ৬ অগাষ্ট অ্যামাজন প্রাইম ডে-তে ফার্স্ট সেল শুরু হচ্ছে এই স্মার্টফোনের। এর পর ১৭ অগাষ্ট থেকে অন এবং অফলাইনে সমস্ত জায়গা থেকেই কেনা যাবে এই স্মার্টফোন।
     

  • <p>Mi Electric Toothbrush</p>

    Technology11, Jun 2020, 3:46 PM

    লঞ্চ হল শাওমি ইলেকট্রিক টুথব্রাশ, একবার ফুল চার্জে চলবে ৩০ দিন

    শাওমি স্বনামধন্য স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা। ফোনের বদলে এবার ভারতীয় বাজারে লঞ্চ করল ইলেকট্রিক টুথব্রাশ। আপাতত সংস্থার তরফ এই ব্রাশটির নামকরণ করা হয়েছে টি হানড্রেড টুথব্রাশ। এটি শাওমির দ্বিতীয় বৈদ্যুতিন টুথব্রাশ। এর আগে,শাওমি ১২৯৯ টাকা দামের একটি বৈদ্যুতিন টুথব্রাশ টি ৩০০ চালু করেছিল। টি হানড্রেড মডেলটি আগের মডেলের তুলনায় উল্লেখযোগ্যভাবে সস্তা। এর দাম মাত্র ৫৪৯ টাকা। এটি শাওমির ক্রাউডফান্ডিং প্ল্যাটফর্মে বিক্রয়ের জন্য উপলব্ধ। এর শিপিং শুরু হবে ১৫ জুলাই থেকে। 

  • <p>Mi Box 4K</p>

    Technology10, May 2020, 2:46 PM

    এইচডি সাউন্ড কোয়ালিটি-সহ এই সপ্তাহেই লঞ্চ হচ্ছে শাওমি এমআই বক্স ফোরকে, রইল বিস্তারিত

    উন্নতমানের সাউন্ড সিস্টেম এখন পাওয়া খুব একটা দুষ্কর নয়। প্রত্যেক সপ্তাহেই নতুন নতুন সংস্থার হোডফোন বা বক্স লঞ্চ হচ্ছে। সাম্প্রতিক কালে সাউন্ড সিস্টেমের জগতে নতুন নতুন উন্নতমানের বেশ কিছু বক্স হয়েছে যাতে রয়েছে, অ্যাকটিভ নয়েস ক্যান্সেলেশন, উন্নতমানের ব্যাটারি এবং অন্যান্য আধুনিক প্রযুক্তিগত উন্নতি যথা ব্লুটুথ কোডেক সাপোর্ট এবং ড্রাইভার ইত্যাদি সংযুক্ত করা হয়েছে। এই সপ্তাহেই ভারতে এমআই বক্স ফোর কে লঞ্চ করেছে শাওমি।

  • <p>Mijia Scooter 1S</p>

    Automobile23, Apr 2020, 4:11 PM

    স্মার্টফোনের পর বাজারে এল উন্নতমানের ফিচার-সহ শাওমির মিজিয়া ইলেক্ট্রিক স্কুটার

    সারা বিশ্বব্যাপী বৈদ্যুতিক যানের ক্রমশ বৃদ্ধি পাচ্ছে ও চলছে প্রচারও। চিনের স্মার্টফোন নির্মাতা শাওমি স্মার্ট বৈদ্যুতিন স্কুটার নিয়ে এসেছে। এটি শাওমির সহায়ক সংস্থার তরফ থেকে মিজিয়া বৈদ্যুতিন স্কুটার ওয়ান এস সেভেনটি বৈদ্যুতিক স্কুটার লঞ্চ করা হয়েছে। এটি বর্তমানে চিনের বেশ কয়েকটি অনলাইনে বিক্রি শুরু হয়েছে এবং অন্যান্য বহু দেশে পাঠানো হচ্ছে। এটি এমআই ইকোসিস্টেমের পণ্য রেঞ্জের অংশ। স্কুটারটির বিশেষ বৈশিষ্ট্যটি হ'ল এটি সম্পূর্ণ চার্জে ৩০ কিলোমিটার অবধি চলে। এটি বিমান গ্রেড অ্যালুমিনিয়াম দ্বারা তৈরি, যা ১০০ কেজি অবধি বহন করতে সক্ষম। জেনে নেওয়া যাক এই স্মার্ট বৈদ্যুতিন স্কুটার সম্পর্কে।

  • <p>Mi robot vacuum mop-p</p>

    Technology18, Apr 2020, 4:18 PM

    তাক লাগানো ফিচার, স্মার্টফোনের পর এবার রোবট ভ্যাকুয়াম ক্লিনার হাজির করল এমআই

    ভারতে তার স্মার্ট হোম ডিভাইস পরিসীমা বৃদ্ধি করে শাওমি স্মার্টফোনের পর এবার এমআই রোবট ভ্যাকুয়াম ক্লিনার এমওপি-পি নিয়ে এল বাজারে। সংস্থার অফিশিয়াল সাইটে জানানো হয়েছে লঞ্চ অফারে প্রায় ৪০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এই স্মার্ট ক্লিনার ডিভাইসটি এমআইয়ের ক্রাউডফান্ডিং প্ল্যাটফর্মে বিক্রয়ের জন্য উপলব্ধ। সংস্থাটি জানিয়েছে যে তার শিপিং ১৫ সেপ্টেম্বর থেকে শুরু করবে।

  • Redmi Band Smartwatches

    Technology8, Apr 2020, 1:45 PM

    অপেক্ষার দিন শেষ, ফিটনেস ট্র্যাকিং সুবিধা-সহ লঞ্চ হল শাওমির রেডমি ব্যান্ড

    টেক সংস্থা শাওমি এমআই ফ্যান ফেস্টিভাল ২০২০ ইভেন্টে নতুন রেডমি ব্যান্ড লঞ্চ করল সংস্থা। এই নতুন ব্যান্ডে থাকবে রঙিন ডিসপ্লে। এই ব্যান্ড সাইকেল চালানো, দৌড়াদৌড়ি এবং হাঁটার মতো বহু ফিটনেস বৈশিষ্ট্যগুলিকে  ট্র্যাক রাখতে পারবে। এটি ছাড়াও এই ব্যান্ড হার্ট রেট মনিটর এবং স্লিপ ট্র্যাকিং-এরও সুবিধা রয়েছে।

  • Electric Scooter

    Life Style28, Mar 2020, 2:38 PM

    স্মার্টফোনের পর বাজারে আসছে উন্নতমানের ফিচার-সহ শাওমি ইলেক্ট্রিক স্কুটার

    সারা বিশ্বব্যাপী বৈদ্যুতিক যানের ক্রমশ বৃদ্ধি পাচ্ছে ও চলছে প্রচারও। চিনের স্মার্টফোন নির্মাতা শাওমি দুটি নতুন স্মার্ট বৈদ্যুতিন স্কুটার নিয়ে এসেছে। এটি শাওমির সহায়ক সংস্থা সেভেনটি এমআই প্রবর্তন করেছে এই বৈদ্যুতিক স্কুটার দুটি। এই দু'টিই সেভেনটি এমআই এওয়ান এবং সেভেনটি এমআই এওয়ান প্রো নামে প্রকাশ করা হয়েছে। জেনে নেওয়া যাক এই স্মার্ট বৈদ্যুতিন স্কুটারগুলি সম্পর্কে।
     

  • ইনফিনিক্স এস৫ প্রো

    Life Style17, Mar 2020, 4:59 PM

    ভারতে এল ইনফিনিক্স এস৫, ১০০০০ টাকার নিচের এই ফোন নজর কাড়তে পারে

    ইনফিনিক্স এস৫ প্রো লঞ্চ হল ভারতে- কঠিন প্রতিদ্বন্দ্বিতা হবে শাওমি, রিয়ালমি , ভিভো ও অপোর সঙ্গে।পপ-আপ সেলফি শুটার আছে এই ফোনে ।৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি এক্সপ্যান্ডেবল স্টোরেজ রয়েছে ইনফিনিক্স এস৫ প্রো ফোনে। ৬.৫৩ ইঞ্চি ফুল ডিসপ্লে রয়েছে।
     

  • রেডমির ফোনে ইসরোর প্রযুক্তি

    India 27, Feb 2020, 2:05 PM

    ইসরোর সঙ্গে গাঁটছড়া রেডমি-র, নাভআইসি প্রযুক্তি এবার স্মার্টফোনে

    ইসরোর সঙ্গে হাত মেলাল রেডমি।ইসরোর প্রযুক্তি থাকবে রেডমি-র ফোনে।সহজ হবে লোকেশান নির্ণয় ।চলতি বছরেই এই সুবিধে রেডমির গ্রহকদের জন্য।

  • শাওমি মি এ৪

    Life Style23, Feb 2020, 9:53 AM

    শাও মি-র আরও এক ধামাকা ভারতের বাজারে, আসতে চলেছে তাদের নতুন ফোন শাও মি ৪

    সিসি১০ লাইটের আদল থাকবে শাওমি মি এ৪ ফোনে। সরু বেজেল, স্লিম ও প্রিমিয়াম ডিজাইন এই ফোনের বৈশিষ্ট্য হওয়া উচিত। এই বছরেই লঞ্চ হবে মি এ৪ ভারতে
     

  • প্রো এইচডি সাউন্ড কোয়ালিটি-সহ আসছে শাওমি-র হেডফোন, রইল বিস্তারিত

    Technology22, Feb 2020, 1:13 PM

    এইচডি সাউন্ড কোয়ালিটি-সহ আসতে চলেছে শাওমি-র হেডফোন, রইল বিস্তারিত

    সংস্থার তরফ থেকে জানা গিয়েছে ২৫ ফেব্রুয়ারি ভারতীয় বাজারে লঞ্চ হচ্ছে শাওমি-এর  এইচ ডি সাউন্ড যুক্ত এই হেডফোন। জেনে নেওয়া যাক কী কী ফিচার রয়েছে এই হেডফোনে।

  • পোকো এক্স ২

    Life Style8, Feb 2020, 9:10 AM

    নতুন পোকো এক্স ২ কিন্তু পোকো এফ ১-এর পরবর্তী ভার্সান নয়,জেনে নিন নতুন কী আছে এই ফোনে

    লঞ্চ হয়ে গেল পোকো এক্স ২।এই ফোন কিন্তু পোকো এফ ১ -এর পরবর্তী ভার্সান নয়।৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আছে এই ফোনে। এই ফোনের দাম শুরু হচ্ছে ১৫, ৯৯৯ টাকা থেকে।

  • পোকো এক্স ২

    Life Style8, Feb 2020, 9:09 AM

    ২০ হাজার টাকার ভিতরে ফোনে নজর টানতে পারে পোকা এক্স ২, দেখে নিন এর পারফরম্যান্স

    পোকো এফ ১-এর সাফল্যের পরে পোকো এক্স ২-কে ঘিরে অনেক প্রত্যাশা।এই ফোনের ব্যাটারি লাইফ, ক্যামেরার পারফরম্যান্স এবং রেটিং কেমন হল তা নিয়ে জানতে ক্রেতারা উৎসুক। ২০,০০০টাকার মধ্যে থাকা প্রতিটি ফোনের সঙ্গেই জবরদস্ত প্রতিযোগিতা হবে পোকো এক্স ২ ফোনের।

  • এবার পুজোয় হয়ে যাক নতুন ফোন। ফোনে থাকছে আকর্ষনীয় অফার। বেছেনিন পছন্দসই একটি। এক নজরে দেখেনিন কি কি অফার থাকছে।

    Life Style25, Jan 2020, 5:10 PM

    স্মার্টফোন বিক্রিতে আমেরিকাকে পিছনে ফেলল ভারত, দেখুন কত নম্বর রয়েছে আমাদের দেশ

    এই প্রথম ভারতের স্থান সমগ্র বিশ্বে চীনের পরেই। ২০১৯ সালে স্মার্টফোনের বাজারে ৭ শতাংশ বৃদ্ধি ঘটেছে ভারতের। ২৮ শতাংশ মার্কেট শেয়ার দখলে রেখেছে শাওমি। ফিচারফোন বিক্রির হিসেবে এক নম্বরে আছে আইটেল। 

  • নোকিয়া স্মার্টফোন, ফিচার ফোন

    Life Style25, Jan 2020, 2:35 PM

    এভাবেও ফিরে আসা যায়- নোকিয়া-র ফিরে আসা চমকপ্রদ রূপকথা

    প্রসঙ্গত বলা প্রয়োজন যে এইচএমডি গ্লোবাল এবং মাইক্রোসফট দুজনে মিলে ৩৫ মিলিয়ন ফিচার ফোন বিক্রি করেছে আন্তর্জাতিক পরিসরে যার হার হল ৮.৯ শতাংশ। কিউ৩ ২০১৭ -এর হিসেব মতো বিক্রি হয়েছে ২১ মিলিয়ন ফোন।