Yash  

(Search results - 234)
  • undefined

    Bengali CinemaJul 22, 2021, 6:09 PM IST

    গা ঘেঁষে আদুরে ঠোঁটে ঘাড়ে চুম্বন, উষ্ণ ভালবাসায় মজে অন্তঃসত্ত্বা নুসরত, ক্যানভাসে প্রেমের বার্তা

    আর মাত্র কয়েকটা মাস। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। ৭ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। বর্তমানে একটি গুরুত্বপূর্ণ পর্যায়ে রয়েছেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী। যদি প্রেগন্যান্সিতেও থেমে নেই তিনি। ৭ মাসের গর্ভের সন্তানকে নিয়েই একের পর এক নয়া চমক দিচ্ছে সাংসদ অভিনেত্রী। এবছরের ইদে অন্যরকম নুসরতকে  দেখা গিয়েছে, পরিবারের সঙ্গে নাকি বয়ফ্রেন্ডের সঙ্গে ইদ পালন করলেন নুসরত, তা নিয়েও বাড়ছে ধোঁয়াশা। সম্প্রতি নায়িকার ইনস্টাগ্রামে দেওয়ালে গভীর প্রেমের বার্তা ফুটে  উঠেছে, শুধু তাই নয়, রং তুলির জাদুতেই জীবন্ত হয়ে উঠেছে লাভ বার্ডস।
     

  • undefined

    Bengali CinemaJul 21, 2021, 10:48 AM IST

    ভরা মাসে যশের সন্তানকে নিয়ে সিনেমা দেখতে ব্যস্ত 'মম টু বি', নুসরতের কীর্তিতে শোরগোল

    দিন যত বাড়ছে সময় যেন একেবারে কমে আসছে। আর মাত্র দেড় মাস। তারপরেই সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। নিজের সন্তানের আগেই নুসরতের বাড়িতে আগমন হয়েছে নতুন অতিথির।  যশের পোষ্য হ্যাপি-র সঙ্গে বেশিরভাগ সময় কাটাচ্ছেন নুসরত। সামাজিক মাধ্যমে সেই ছবি শেয়ার করতেই নেটিজেনরা বলেছেন প্রেগন্যান্সির এই সময়টায় নুসরত ও যশ একসঙ্গেই আছেন।

  • undefined

    Bengali CinemaJul 17, 2021, 10:38 AM IST

    'দাহ করা হবে নাকি দাফন', অন্তঃসত্ত্বা নুসরতের মৃত্যু কামনা নেটিজেনদের, যোগ্য জবাব সাংসদ তারকার

    বিতর্কের শীর্ষে সর্বদাই এগিয়ে রয়েছেন টলিপাড়ার হবু মা নুসরত জাহান। রাজনৈতির থেকে ব্যক্তিগত জীবন, তাকে নিয়ে জল্পনা তুঙ্গে।  আর মাত্র ৬০ দিনের অপেক্ষা। গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে রয়েছেন নুসরত জাহান। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। সন্তানের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই জল্পনা যেন আরও বেড়েছে। এবার হবু মা নুসরতের মৃত্যু কামনা করে বসলেন এক নেটিজেন। যা দেখে হতবাক সকলেই।
     

  • undefined

    CricketJul 13, 2021, 4:36 PM IST

    কান্নায় ভেঙে পড়লেন কপিল, চলে গেলেন বিশ্বকাপ-জয়ী আরেক 'ডেভিল'

    সেমিফাইনাল-সহ ১৯৮৩-র বিশ্বকাপ জেতায় বড় ভূমিকা ছিল তাঁর। আচমকা চলে গেলেন দলের সবচেয়ে ফিট 'ডেভিল' যশপাল শর্মা।

  • undefined

    Bengali CinemaJul 11, 2021, 8:25 AM IST

    সপ্তাহের শেষে ট্রিপ, যশের সঙ্গেই রয়েছেন নুসরত, ছবি দেখে রায় গোয়েন্দা নেটমহলের

    নুসরত জাহান, এক কথায় বলতে গেলে যে টলিউড ডিভা এখন চর্চার কেন্দ্র, পুরোনো সম্পর্কের বিচ্ছেদ, নতুন সম্পর্কের সূত্রপাত, মা হওয়া, নানা বিষয় নিয়ে ভক্তদের মনে এখন হাজারও প্রশ্ন।

  • undefined

    Bengali CinemaJul 8, 2021, 9:37 AM IST

    'চিনির বদলে গুড়', প্রেগন্যান্সি ক্রেভিংয়ে মুড সুইং, অন্তঃসত্ত্বা নুসরতের ভোলবদল ডায়েটেও

     আর মাত্র ৬০ দিনের অপেক্ষা। গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে রয়েছেন নুসরত জাহান। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। আর এই সময়টাতে ঘন ঘন প্রেগন্যান্সি ক্রেভিং হওয়াটা খুব স্বাভাবিক। শুধু তাই নয়, ঘন ঘন মুড সুইংও হয়। নুসরতেরও একই হাল।  এই সব কিছুর মধ্যেই নিজের শরীর নিয়ে স্বাস্থ্য সচেতন  হবু মা নুসরত। তবে নিজে একাই নন, বরং প্রেগন্যান্সি ডায়েটে অনুরাগীদেরও ফিট থাকতে উৎসাহ দিলেন নুসরত জাহান। 

  • undefined

    Bengali CinemaJul 7, 2021, 12:43 PM IST

    পুত্র নাকি কন্যা, কে আসতে চলেছে নুসরতের কোলে, কেক কাটতে গিয়েই সন্তানের আগাম খবর পেলেন নায়িকা

    ছেলে না মেয়ে কে আসতে নুসরতের কোলে। তা জানতে সকলেই মরিয়া। আর মাত্র ৬০ দিনের অপেক্ষা। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে রয়েছেন নুসরত। সন্তানের পিতৃপরিচয় নিয়ে হাজারো বিতর্ক থাকলেও তাতে ডোন্ট কেয়ার অভিনেত্রীর বরং নতুন অতিথি আসার অপেক্ষায় দিন গুনছেন সাংসদ অভিনেত্রী। ছেলে না মেয়ে, এবার সন্তান জন্মের আগেই জেনে গেলেন নুসরত। শুধু নিজেই একা নন, সেই কথা সকলের সঙ্গে শেয়ারও করেছেন নুসরত জাহান।

  • undefined

    Bengali CinemaJul 6, 2021, 8:55 AM IST

    নুসরতের ঘরে এল নতুন অতিথি, ছোট্ট দুই পায়ের ছবি পোস্ট করে কাকে স্বাগত জানালেন টলিপাড়ার হবু মা

    ৬ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান।  সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। কিন্তু সেপ্টেম্বরের আগেই নুসরতের বাড়িতে এ নতুন অতিথি। কোনও লুকোছাপা নয়, বরং নিজেই সেই সুখবর দিয়েছেন অভিনেত্রী। সম্প্রততি ইনস্টা-তে বুমেরাং ভিডিও শেয়ার করে সকলকে অবাক করে দিয়েছেন নুসরত। কে এই নতুন অতিথি? হবু মায়ের ইনস্টা-পোস্টে বাড়ছে জল্পনা।
     

  • undefined

    Bengali CinemaJun 30, 2021, 10:23 AM IST

    সাংঘাতিক ফুলে গিয়েছে চোখ-মুখ, ৬ মাসের গর্ভাবস্থাতেই এ কী হাল নুসরতের, নো মেকআপে ফাঁস হল আসল চেহারা

     ৬ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। কয়েকদিন আগে বেবিবাম্পের প্রথম ছবি ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। তারপর থেকেই অন্য পথে হাঁটছেন নুসরত। বেবিবাম্প উন্মুক্ত করে নয়, বরং মাতৃত্বকালীন অবস্থায় একের পর এক ছবি শেয়ার করছেন নুসরত জাহান। সম্প্রতি নো মেকআপ, নো ফিল্টারের একটি ছবি শেয়ার করেছেন নুসরত। ফুলে গিয়েছ চোখ মুখ, স্পষ্ট ফুটে উঠেছে মাতৃত্বের আভা। ৬ মাসের গর্ভাবস্থাতেই নো ফিল্টার ডে-তে ফাঁস হল অন্তঃসত্ত্বা অভিনেত্রীর আসল চেহারা।
     

  • undefined

    Bengali CinemaJun 29, 2021, 10:14 AM IST

    কঠিন সময় কোন মন্ত্রে ভালো থাকছেন, তবে কি সিঙ্গল মাদার-এর পথই বেছে নিলেন নুসরত

    নুসরত জাহান, ক্রমেই তাঁর কাছে পরিস্থিতি কঠিন হয়ে উঠেছে নানা প্রশ্নের জেরে, সম্পর্ক, সেখান থেকে বিবাদ, ট্রোলিং পাশাপাশি নতুন সম্পর্ক ঘিরে নানা প্রশ্ন। এখানেই শেষ নয়, অন্তঃসত্ত্বা তিনি, গর্ভে থাকা সন্তানের পিতা কে, সেই প্রশ্নেও জেরবার তিনি। তবে এই পরিস্থিতিতে কীভাবে ভালো থাকছেন তিনি, এবার শেয়ার করলেন সেই মন্ত্র। 

  • undefined

    Bengali CinemaJun 29, 2021, 9:22 AM IST

    সেপ্টেম্বরে কোলে আসবে ফুটফুটে সন্তান, জানুয়ারিতেই কেন শুটিং ফ্লোরে ফিরতে চাইছেন নুসরত

    আর মাত্র কয়েকটা মাস। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। ৬ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। বর্তমানে একটি গুরুত্বপূর্ণ পর্যায়ে রয়েছেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী। যদি প্রেগন্যান্সিতেও থেমে নেই তিনি। ৬ মাসের গর্ভের সন্তানকে নিয়ে জলকেলিতে মত্ত, কখনও আবার ফোটোশ্যুট, একের পর এক নয়া চমক দিচ্ছে সাংসদ অভিনেত্রী। তার মধ্যেই ধেয়ে আসছে অশ্লীল কটাক্ষ। কিন্তু তিনিও স্পিকটি নট। ক্যাপশনেই বুঝিয়ে দিচ্ছেন চারপাশে যাই হোক, তিনি নিজের অবস্থানে অনড়। আপাতত প্রশ্নবাণকে উপেক্ষা কর নীরবতা-কেই আশ্রয় বানিয়েছেন নুসরত।

  • undefined

    Bengali CinemaJun 28, 2021, 12:18 PM IST

    বাবা হতে তৈরি যশ, তবে কি পাকাপাকি দায়িত্ব নিলেন অন্তঃসত্ত্বা নুসরত ও তার ৬ মাসের গর্ভের সন্তানের

     ৬ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে তার সন্তান। আর এর মধ্যেই কখনও গর্ভের সন্তানকে নিয়ে জলকেলিতে মত্ত, কখনও আবার ফোটোশ্যুট, একের পর এক নয়া চমক দিচ্ছে সাংসদ অভিনেত্রী।  নেটদুনিয়ার হট সেনসেশন অন্তঃসত্ত্বা নুসরত জাহানের গর্ভের সন্তানের বাবা কে? এই নিয়ে এখন তর্জা চলছে। সম্প্রতি একটি ছবি শেয়ার করে ফের বিতর্কের মুখে পড়েছেন নুসরত। যেখানে সানগ্লাসের মধ্যে একজন পুরুষের প্রতিচ্ছবি ফুটে উঠেছে। এই প্রতিচ্ছবি কি যশের। তবে কি অন্তঃসত্ত্বা নুসরত ও তার গর্ভের সন্তানের দায়িত্ব নিতে প্রস্তুত যশ, বাড়ছে জল্পনা।
     

  • undefined

    Bengali CinemaJun 26, 2021, 9:12 AM IST

    ৬ মাসের গর্ভের সন্তানকে নিয়েই জোরকদমে চলছে শ্যুটিং, অন্তঃসত্ত্বা নুসরতকে বিশেষ বার্তা যশের

    গর্ভাবস্থার মধ্যেই ফের শ্যুটিং ফ্লোরে ফিরেছেন নুসরত জাহান। একের পর এক ফটোশ্যুটে নিজেকে উজার করে দিচ্ছেন অন্তঃসত্ত্বা নুসরত। বর্তমানে ৬ মাসের সন্তানসম্ভবা। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে তার সন্তান। আর এর মধ্যেই কখনও গর্ভের সন্তানকে নিয়ে জলকেলিতে মত্ত, কখনও আবার ফোটোশ্যুট, একের পর এক নয়া চমক দিচ্ছে সাংসদ অভিনেত্রী।  নেটদুনিয়ার সেনসেশন অন্তঃসত্ত্বা নুসরত জাহানের উদ্দেশ্যে এবার বিশেষ বার্তা দিলেন রিউমার্ড প্রেমিক যশ।

  • undefined

    Bengali CinemaJun 25, 2021, 8:57 AM IST

    ঠিকরে বেরোচ্ছে 'প্রেগন্যান্সি' গ্লো, গর্ভের সন্তানকে নিয়ে আত্মবিশ্বাসী নুসরত, পাল্টা কী বললেন শ্রাবন্তী

    একাধিক গুঞ্জন ঘিরে রয়েছে নুসরত জাহানকে ঘিরে। বিতর্ক যেন কোনওভাবেই কার পিছু ছাড়ছে না। হাজারো বিতর্কের মধ্যে চোখরাঙানিকে উপেক্ষা করেই তিনি যেন নিজের শর্তে বাঁচেন। সেপ্টেম্বরেই মা হচ্ছেন নুসরত জাহান। গত কয়েকদিন ধরেই টলিপাড়ার অলিতে-গলিতে একটাই কিসসা।  নিখিলের সঙ্গে রূপকথার বিয়েকে সহবাসের তকমা দিয়েও গর্ভে সন্তান ধারণ করেছেন নুসরত। তবে পিতৃপরিচয় অনাগত সন্তানকে নিয়েই প্রচন্ড আত্মবিশ্বাসী নুসরত। অন্তঃসত্ত্বাতেও ফেটে পড়ছে প্রেগন্যান্সি গ্লো। যা দেখা মাত্রই নিজেকে আটকাতে না পেরে মন্তব্য করে বসলেন শ্রাবন্তী ।

  • undefined

    Bengali CinemaJun 24, 2021, 3:41 PM IST

    'Pregnant' হয়েও শ্যুটিং ফ্লোরে নুসরত, কি দিয়ে ঢাকলেন 'Baby Bump', কেমন দেখতে লাগছে হবু মা-কে

    কখনও গর্ভের সন্তানকে নিয়ে জলকেলিতে মত্ত, কখনও আবার ফোটোশ্যুট, একের পর এক নয়া চমক দিচ্ছে সাংসদ অভিনেত্রী। আপতত নেটদুনিয়ার নয়া সেনসেশন অন্তঃসত্ত্বা নুসরত জাহান। কয়েক মাস আগের ভিডিও পোস্ট করে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন নুসরত। এবার গর্ভাবস্থার মধ্যেই ফের শ্যুটিং ফ্লোরে ফিরলেন নুসরত জাহান।  কিন্তু বেবিবাম্প নিয়ে কীভাবে শ্যুটিং সেটে ফিরলেন নুসরত, এটাই প্রশ্ন নেটিজেনদের। ইতিমধ্যেই নুসরতের শ্যুটের ছবিই এখন নেটদুনিয়ার হটকেক।